আড়ালে ভালোবাসি পর্ব-১৪

0
1041

#আড়ালে ভালোবাসি
#পর্ব:14
#লেখনিতে:রিদিকা আফরোজ রোজা

আইরা দেখে তার ছোট বেলার ছবি আরসাল এর ডাইরিতে। আইরা ভাবতে থাকে তার ছবি আরসাল এর ডাইরিতে কেনো! আইরা দেখে ডাইরির প্রথম পাতার লেখা আমার ভিতু রানী। লেখা টা পড়ে আইরা বলে এটা তো আরসাল আমাকে বলে। ডাইরির প্রথম পৃষ্ঠার লেখা পড়তে থাকে তখনি পিছন থেকে আরসাল এর গম্ভীর কন্ঠ শুনা যাই। আইরা তারা তারি করে উঠে দারাই আর হাত পিছনে নেই তবে লাভ হয় নি আরসাল ডাইরি টা দেখে ফেলেছে। আইরা ভয়ে ভয়ে বলে তুমি এই সময় কেনো মানে এখন তো আসো না। তখনি আরসাল গম্ভীর কন্ঠে বলে ডাইরি কেনো ধরে ছিস। আইরা বলে আসলে নিছে পরে ছিলো তো তাই আরকি । আরসাল রেগে আইরার হাত এ জুরে ধরে বলে তোর সাহস কি বেশি হয়ে গেছে হুম অতিরিক্ত দাম দেই বলে কি মাথায় উঠে গেছিস ভাবিস না কয় এক দিন ধরে ভালো অচরন করছি বলে যা ইচ্ছা তাই করবি অন্যের জিনিস যে না বলে ধরতে নেই সেটা জানিস না চিৎত্কার করে আরসাল কথা গুলো বলে আইরা কে। আইরা কেঁদে দেই কিছু বলছে না। আরসাল আইরা হাত থেকে ডাইরি টা নিয়ে আইরা কে পেলে ওয়াশ রোমে ডুকে যাই। আইরা নিছে বসে বসে কাঁদছে। আইরা বলে সামান্য একটা ডাইরির জন্য তুমি আমার সাথে এই ব্যবহার করলে। আমি তো ভুলে গেছিলাম তুমি শুধু পরিবার এর সম্মানের কথা ভেবে আমাকে বিয়ে করেছো। এই কয়দিনে তোমার আচরনে মনে হয়ে ছিলো তুমি সত্যি আমাকে ভালোবাসো কিন্তু তুমি আজ সেটা ভুল প্রমান করে দিলি আর এক মিনিট ও থাকবো না এই বাড়িতে । এই দিখে ওয়াশ রোমে গিয়ে আরসাল দেওয়ালে নিজের হাত ঘুষি মেরে বলে আজকে আবার আমি আমার পিচ্ছি পরী কে হার্ট করলাম আমি তো কথা দিয়েছিলাম কখনো ওর চোখে পানি আসতে দিবো না তবে কেনো নিজের কথা রাখতে পারলাম না আমি শুধু শুধু বাহিরে ঝামেলার জন্য আইরার উপর রাগ দেখালাম। আরসাল ভাবতে থাকে আজকে ঘটনা। একটা কেইস নিয়ে ঝামেলা হয়। আর আরসাল এর সাথে কমিশনার এর কথা কাটা কাটি হয় তাই আরসাল রেগে চলে আসে বাসাই এসেই দেখে আইরা ওর ডাইরি ধরেছে বেস হয়ে গেলো। হঠাৎ নিজের ভাবনা থেকে বের হয়ে আরসাল বলে আইরা ।ও গড বলেই বেজা শরির এ বেরিয়ে পরে ওয়াশ রুম থেকে বেরিয়ে দেখে আইরা জামা কাপড় গুছিয়ে চলে যাচ্ছে। আরসাল আইরার হাত ধরে বলে উঠে আইরা i am sorry ডিয়ার আই এম রেলি বেরি সরি বিশ্বাস করো আমার মাথা ঠিক ছিলো না রাগের মাথায়। আইরা আরসাল এর হাত টা জারি মেরে ছারিয়ে বলে উঠে রাগের মাথায় মানুষ ঠিক বলে আজকে তুমি দেখিয়ে দিলে তোমার লাইফে আমার জায়গা টা কোথায়। আরসাল বলে আইরা জান আমার একটা কথা শুনো একবার পুরো কথা শুনে নাও। আইরা চিল্লিয়ে বলে শুনবো না তোমার কোনো কথা শুনেবো না আর থাকবো ও না সামান্য একটা ডাইরির জন্য তুমি আমার সাথে এই ব্যবহার করলে বুজিয়ে দিলে আমার লিমিট। তোমার উপর আমার কোনো অধিকার নেই তোমার কোনো জিনিস উপরো ও না। আরসাল এবার আইরার হাত ধরে বলে আইরু জান প্লিজ এই ভাবে বলো না আমি এই ভাবে বলতে চাইনি। আইরা আরসাল এর হাত টা জারি মেরে ছারিয়ে বলে উঠে কোন কথার মানে কি সেটা আমি ভালো জানি মিঃ আরসাল খান। আপনার এই কয়দিনের আচরনে আমি ভেবে ছিলাম হয়তো আপনি আমাকে ভালোবাসেন কিন্তু সেটা আজ ভুল প্রমান করলেন আপনি। আমি তো ভুলে গেছিলাম আপনি পরিবার এর মান সম্মান বাঁচাতে এই বিয়ে করেছেন এর পর ও মিথ্যা সপ্ন দেখেছি তবে আর না আপনার এসব দয়ার কোনো দরকার নেই যখন ইচ্ছা কাছে টানবেন আবার যখন ইচ্ছা আমার জায়গা দেখিয়ে দিবেন সেটা আর হবে না আমি এখনি চলে যাবো । আরসাল আইরার লাগেজে ধরে বলে আমি মাফ চাইছি আইরু প্লিজ চলে যাস না। আইরা পাশের টেবিল থেকে ফল কাটার চুরি হাতে নিয়ে বলে আর এক বার আটকানোর চেষ্টা করলে আমি নিজেকে শেষ করে পেলবো। আরসাল কান্না বেজা গলায় বলে আইরু তুই! আইরা বলে ইয়েস আমি আজকের পর থেকে তুমি কখনো আমার আসে পাশে যাবে না আই হেট ইউ বলেই বেরিয়ে যাই নিছে সবাই জিজ্ঞাসা করে কিন্তু কারো উত্তর না দিয়ে আইরা চলে যাই। আইরা যেতে আরসাল মাটিতে বসে কান্না বেজা গলায় বলে উঠে তুই শুধু আমার রাগ টাই দেখলি আইরো ভালোবাসা তোর প্রতি কেয়ার টা দেখলি না। এই সামান্য ভুল এর জন্য এই ভাবে ছেরে চলে গেলি বিশ্বাস কর আজকের এই জামেলা জন্য রাগ ছিলো আর সেটা তোর উপর পরে। তুই একদিন বলে ছিলি না এই রাগ একদিন আমার জীবনের কাল হবে তাই হলো তুই চলে গেলি আমাকে ছেরে আমি যানি তুই অভিমান করে চলে গিয়েছিস তবে আমি আছি তো তোর অভিমান ভাঙ্গিয়ে ঠিক নিয়ে আসবো।

রাতের বেলায় আইরা আরসাল এর কথা ভাবছে আর কাঁদছে। কাল কে ও তো কতো সুন্দর সময় কাটিয়ে ছিলো আজকে কি হয়ে গেলো ভেবে চোখের জল পেলছে। এই দিখে আরসাল আরহাম কে সব বলে। আরহাম বলে ও ব্যাপার টা দেখছে । রাত দশটায় আরসাল আরহাম এর রুমে বসে আছে। আরহাম বলে সব দোষ তোর শালা তুই কি কখনো বলেছিস আমার বোন কে ভালোবাসিস বলিস নি ও কি করে বুজবে। আর তুই সব সময় ওর সাথে দুই রকম আচরন করিস তাহলে ও কি করে বুজবে কোনটা তোর আসল রূপ শালা আমার বোন ছোট তোর উচিত বুজানো আর তুই রাগ দেখাস আগেই বলেছি রাগ কমিয়ে পেল। আরসাল বলে সরি দোস্ত একটা কিছু কর তুই তো জানিস আমি আইরু কে কতো টা ভালোবাসি। আরহাম আরসাল এর হাত ধরে বলে তুই কোনো চিন্তা করিস না আমি প্রমিস করলাম কালকে আইরা তোর কাছে ফিরে যাবে রাতের আগে। আরসাল বলে thank you দোস্ত। আরহাম বলে হয়েছে এবার তোর বউ কে দেখে আই বেছারি আসার পর থেকে এক বিন্দু পানি ও খাইনি না খেয়ে ঘুমিয়ে আছে। আরসাল আরহাম এর রুমে থেকে বেরিয়ে আইরার রুমে ডুকে দেখে লাইট জ্বালানো আইরা একটা টেডি জরিয়ে ঘুমিয়ে আছে। আরসাল আইরা পাশে বসে কপালে চুমু খেয়ে আইরার উপর ঝুকে বলে আই এম সরি ভিতু রানী খুব ভালোবাসি তোকে কেনো বুঝিস না তবে আর আড়ালে না আমি প্রকাশে বলবো আমার ভালোবাসার কথা। আমি তোকে পরিবার এর সম্মান বাঁচাতে বিয়ে টা করিনি ভালোবেসে করেছি আইরু তোকে আর আট বছর আগে থেকে ভালোবাসি কিন্তু বলিনি তবে আর না এবার সব ঠিক করে দিবো আমি আর কখনো তোকে অভিযোগ করতে দিবো না। আজকের পর থেকে সমস্ত রাগ কমিয়ে পেলবো কথা দিলাম তোকে ছুঁয়ে বলেই বেরিয়ে যাই।

সকাল বেলা ঘুম থেকে উঠে আইরার মন টা খারাপ হয়ে যাই আরসাল নেই। আরহাম আইরার ঘরে এসে বলে কি হয়েছে পিন্সেস। আইরা তার ভাই কে জরিয়ে দরে কেঁদে দেই আর বলে তোমার বন্ধু খুব খারাপ ভাইয়া আমি থাকে না করেছি বলে সত্যি এলো না আমার কাছে। আর আসবে বা কেনো আমাকে তো সে ভালোই বাসে না বলেই কাঁদতে থাকে। এই দিখে ফোনের অপর পাশে আরসাল আইরার কথা শুনে চোখের জল মুছে বলে আজকের দিন টা শুধু বেবি গার্ল কাল থেকে সব ঠিক হয়ে যাবে।

আরহাম বলে উঠে কে বলেছে তোকে আরসাল ভালোবাসে না ও তোকে নিজের জীবনের থেকে ও বেশি ভালোবাসে আইরু আরসাল এর রাগ টা বেশি একটু যানিস তো তবে ও কিন্তু খুব ভালোবাসে তোকে আর কাল রাতে এসেছিলো তুই রেগে আছিস বলে জায়গায় নি তোকে। আইরা বলে মানে তুমি কি করে যানলে ভাইয়া। আরহাম বলে আমার জরুরি মিটিং আছে সন্ধ্যা বেলায় এসে আমি সব বলবো তোকে যেই কথা গুলো তোর অজানা আর সেই অজানা কথা গুলো এই ডাইরি তে ছিলো….
চলমান…

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে