আড়ালে ভালোবাসি পর্ব-১৬

0
1049

#আড়ালে ভালোবাসি
#পর্ব:16
#লেখনিতে:রিদিকা আফরোজ রোজা

আইরার খান বাড়িতে আসতে রাত আট টা বেজে যাই। আইরা গাড়ি থেকে নেমে দৌরে ভিতরে ডুকে তখনি আইরার শ্বশুর শ্বাশুরি জিজ্ঞাসা করে কাল কি হয়েছিলো আর কেনো বা চলে গেছিলো । আইরা বলে সব বলবো মম ডেড আগে বলো তোমার ছেলে ফিরে নি? আরসাল এর মা বলে উপরে আছে ছেলে টার যে কি হলো কাল থেকে খাওয়া নেই রুম থেকে বের হয়না। আইরা কান্না বেজা গলায় বলে আমি সব ঠিক করে দিবো মম বলেই দৌরে রুমে ডুকে দেখে আরসাল নেই। আইরা ব্যালকনিতে ছেয়ে দেখে আরসাল ফোনে কারো সাথে কথা বলছে। আইরা দৌরে গিয়ে পিছন থেকে আরসাল কে জরিয়ে ধরে শব্দ করে কেঁদে দেই। আচমকা আক্রমন এ আরসাল ঘাবরে যাই পরোক্ষনে নিজেকে সামলে ফোন টা কান থেকে নামিয়ে আইরার দিখে তাকায়। আইরা আরসাল এর এর গালে হাত রেগে কেঁদে বলে i am sorry আরসাল i am really very sorry বলেই গলা জরিয়ে ধরে চিৎত্কার করে কাঁদতে থাকে। আরসাল আইরা কে জুরে জরিয়ে ধরে মাথায় হাত বুলিয়ে বলে উঠে ডোন্ট ক্রাই পিচ্ছি পরী তুমি তো যানো তোমার কান্না আমার কলিজায় গিয়ে আঘাত করে তবুও কেনো কাঁদছো। আর সরি তো আমার বলা উচিত সামান্য ডাইরি নিয়ে এসব বলা উচিত হয়নি ।তোমার অধিকার আছে আমার সব কিছুর উপর আজকের পর থেকে আর কখনো এমন হবে না জান কথা দিলাম। আইরা আরসাল এর বুক থেকে মুখ তুলে কান্না বেজা গলায় বলে তুমি আমাকে সেই আট বছর আগে থেকে ভালোবাসো কেনো বলোনি ?কি করে এতো দিন এতো কষ্ট নিজের ভিতর লুকিয়ে রাখলে বলো না। আরসাল আইরার চোখের জল মুছে বলে তোমার উজ্জল ভবিষ্যতের জন্য অঙ্কেল কে আমি কথা দিয়ে ছিলাম তোমাকে নিজের পায়ে দার করাবো এরপর আমার বউ করবো কিন্তু তার আগে আবির এর সাথে তোমার রিলেশন বিয়ে হয়ে যাচ্ছিলো বলে মাথা নিচু করে নেই। আইরা আরসাল এর মুখ টা তুলে গালে হাত রেখে বলে এখন তো আর কোনো বাঁধা নেই তাহলে বলে দাও না আমাকে ভালোবাসো। আরসাল আইরার কপালে চুমু খেয়ে বলে ভালোবাসি মুখে বলতে হয় না জান কাজে প্রমান দিতে হয় আমি ও সেটাই করবো। আইরা মন খারাপ করে বলে তাহলে কখনো কি তোমার মুখ থেকে ভালোবাসি শব্দ টা শুনতে পারবো না? আরসাল আইরার গাল টিপে বলে শুনবে তো হঠাৎ একদিন হুম বলেই আইরা কে আবার জরিয়ে ধরে আইরা ও আকরে ধরে শক্ত করে আরসাল কে। হঠাৎ শুরু হয় বৃষ্টি। আরসাল নেশা ভরা কন্ঠে বলে সব যখন ঠিক তখন চলো না আজকের দিন টা শরনীয় করে নেই। মে আই আইরু। আইরা আরসাল কে জরিয়ে ধরে বলে ইয়েস। আরসাল হেসে আইরাকে বুক থেকে মুখ তুলে কপালে চুমু খাই আইরা আকরে ধরে আরসাল এর গলা। আচমকা আইরা চুমু খেয়ে বসে আরসাল এর ঠোঁটে সাথে সাথে কারেন্ট চলে গেছে আগের থেকে দ্বিগুণ জুরে বৃষ্টি হচ্ছে। অনাকাংকিতো হলেও দুই জন নিজেদের ইচ্ছায় কাছে আসে আর এই বৃষ্টির রাত শাক্কী আইরা আরসাল এর ভালোবাসার ।

সকাল বেলায় আগে ঘুম ভেঙ্গে যাই আইরার। আইরা থাকিয়ে দেখে আরসাল তার বুকে মাথা দিয়ে শুয়ে আছে। আইরা আরসাল এর মাথায় চুমু খেয়ে নিজের বুকের সাথে চেপে ধরে আরসাল এর মাথায় হাত বুলিয়ে দেই আর বলে কেনো আবির এর আগে তুমি এলে না তাহলে তো আরো তিন বছর আগে তোমার বউ থাকতাম কেনো বলোনি ভালোবাসো। তখনি আরসাল বলে ।বললে কি তুমি আমাকে মেনে নিতে কখনো নিতে না কারন তুমি তো আবির কে তখন ভালোবাসতে। আইরা আরসাল এর পাশে শুয়ে আরসাল এর বুকে মাথা রেখে বলে আজকের দিন টা আর আবির এর কথা বলো না আমাদের নতুন জীবন শুরু হলো আজ থেকে আমি চাই না কোনো অতীত আমাদের মাঝে আসোক। আরসাল আইরা কে বুকের সাথে আরো মিশিয়ে বলে ওকে জান আর বলবো না।

আজ শুক্রবার তাই সবাই বাসাই। ডয়িং রুমে বসে আছে আবির নিশাত আরসাল এর বাবা মা আরশি। আরশি বলে আজকে এখনো ভাইয়া রা নিছে আসছে না কেনো। তখনি নিশাত বলে এই তো আসছে তখনি সবাই সিরিতে থাকায় আইরার হাত ধরে আরসাল আসছে আইরা কিছু একটা বলছে আর আরসাল হাঁসছে। আবির এই দৃশ্য দেখে দীর্ঘ শ্বাস পেলে মনে মনে ভাবে কালকেই নিশাত এর একটা ব্যবস্থা করে আমি সারি জীবন এর জন্য চলে যাবো সবার থেকে দৌরে বলেই নিচে ছেয়ে চোখের জল মুছে নেই। দাঁত থাকতে যেমন দাতের মর্যাদা দেই না মানুষ তেমনি আবির ও আইরা যখন ওর ছিলো তখন মর্যাদা দেই নি মরীচিকার পিছে পরে সব হারালো।

আইরা নিচে নেমে আরসাল এর মা বাবা কে জরিয়ে ধরে বলে গুড মনিং মম ডেড এর পর আরশির কাছে গিয়ে বলে গুড মনিং সিস। সবাই বলে গুড মনিং । এরপর আইরা আর আরসাল নাস্তা করে সবার সাথে আড্ডা দিতে বসে।
চলমান।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে