psycho_is_back? season_2part_15

0
2392

psycho_is_back?
season_2part_15
#apis_indica

রুমের বারান্দায় দাড়িয়ে চারপাশটা দেখে যাচ্ছি, কি সুন্দর মন কারা সুন্দরর্য চারপাশ| যেন কেউ সুবজ আবরণ দিয়ে ঢেকে দিয়েছে| বারিশের এই বাসা টা একটা পাহড়ের মতো উচুঁ জায়গায়, আবার তার আশেপাশে গোল করে বাউন্ডারি দেয়া| যার আশেপাশে দুই, তিল কিলো মিটারের মতোও ঘর বাড়ি চোখে পরছেনা আমার| চারিদিক এতটা রোমাঞ্চকর যে অন্য কোনো সময় হলে এখান থেকে যাবার কথা দুবার ভাবতাম না| কিন্তু এখন এই মুহুর্তে মাথায় ঘুরছে অন্য কিছু…!! উঁকি ঝুঁকি দিয়ে যা বুঝলাম…আশেপাশে গার্ডস নেই..!! কি আশ্চর্য!! এখন আমি পালিয়ে গেল..? বারিশ তো বুঝতেও পারবেনা…!! ইয়াহু! যে ভাবা সেই কাজ।।ডানে-বামে না তাকিয়ে দিলাম এক দৌড়…!! পাহাড়ের উপর থেকে নিচে নামার আঁকা, বাঁকা রাস্তা দিয়ে ছুটে চলে আসলাম বাউন্ডারি কাছে…!! কি অদ্ভুত..!! বাউন্ডারি যে কেউ এপার থেকে ও পারে অনায়াসে যাতে পারবে…!! মনে মনে হেসে নিলাম কতখন।।তারপর বাউন্ডারি টপকে ওপারে যাওয়ার সময়, হঠাৎ করেই হইসেল বেঁজে উঠলো…!! সাথে আমাকে কজন ঘিড়েও ফেললো,, ভয়ে ঢুক গিললাম কবার..!!
তখনি পিছন থেকে শুনতে পেলাম বারিশের কন্ঠ,,
—-হাই হটি..!! সারপ্রাইজ কেমন লাগলো?? আমি তোমাকে পরিক্ষা করছিলাম,, আর তুমি ফেল…!!
আমি তার কথায় অবাক হয়ে বললাম,,
—-পরিক্ষা কিসের পরিক্ষা??
বারিশ বলল,,
—-বিশ্বাসের পরিক্ষা..!!
—-মানে??
মুচকি হাসলো বারিশ, তারপর কিছুটা এগিয়ে এসে, সেই হাসি ঝুলিয়েই বলল,,
—-আমি জানতাম তুমি ফাঁকা বাসা পেয়ে পালাতে ট্রাই করবে….!! দেখ তুমি তাই করলে…!!
আমি বারিশের কথায় আরো আবাক হলাম।। তারপর বললাম,,
—-কেন করছেন এমন??
বারিশ সেই মাতালময় হাসি নিয়ে আমার কানের কাছে ফিসফিসিয়ে বলে,,
—-তোমাকে জ্বালাবো বলে..!! বলে জোরে হেসে দেয় সে…!!

সোফায় বারিশের মুখোমুখি বসে আছি,,বসে আছি বললে ভুল হবে এক প্রকার জোর করে বসিয়ে রেখেছেন মিষ্টার বারিশ…!!এর কি চাই আমার কাছে আমি বুঝি না..!!

তিনি ল্যাপটপে কি জানা করছেন আর আড় চোখে বার বার আমার দিকে তাকাচ্ছেন।। তার চোখে চোখ পরতেই আমি অন্য দিকে ফিরে তাকাচ্ছি…!!

তিনি এবার পূর্ণ দৃষ্টি মেলে তাকালেন আমার দিকে…!!
—-কি হয়েছে এভাবে তাকিয়ে আছেন কেন??
তিনি দুটো ভ্রু কুচকে বলতে লাগেন,,
—-তুমি দু দিন যাবত গোসল করো না…!! যাও ফ্রেস হও…!!
আমি তার কথায় বিষম খেলাম…!!
—-কি যাতা বলছেন!!
—-নাতো?
—-কিছুক্ষণ আগেও করেছি…!!
—-ওহো…!! তাহলে থাকো আমি করে আসি..!!আর হে! পালাবার ট্রাই করবে না কেমন..!!

লোকটা কি তার ছিড়া…!!
পুরাই ইউসুফ ভাইয়া ডুপ্লিকেট।।এটা কেমন কথা গোসল করেছি কিনা?? এখন কি তাকে দেখিয়ে গোসল করতে হবে?? যতসব…!!

বসে বসে বোরিং লাগছে,,
তাই হাঁটতে হাঁটতে বাগানে গেলাম।। পরিবেশটা সত্যিই খুব সুন্দর…!! চার পাশে কোনো কলরব নেই…!! শুধু পাখির কিচিরমিচির ডাক।। আমি বাগানের পাশে এসে সুইমিংপুলের সামনে পা ভিজিয়ে বসে পড়লাম।।ফোনটাও হাতে নেই নয়তো প্রকৃতির সব কিছু ক্যাপচার করে নিতাম।।

হঠাৎ করেই কেউ পাশে এসে আমার গা ঘেষে বসে পড়ল।।আমি চকিতে তার দিকে তাকাই।।বারিশ…!! বুঝা উচিৎ ছিল আমার..!!

—–মিসেস বারিশ কি করছো??
—–ডিম পারছি…!!
—–তা কিভাবে সম্ভব??
আমি ভ্রু কুচকে বললাম,,
—–মানে??
তিনি আমার আরো পাশ ঘেষে বললেন,,
—–আমি তোমাকে তেমন ছুঁই নি তাহলে, ডিম কেমনে পাড়???হাউ??
আমি বিরক্তির সুরে বললাম,,
—জানতো এখান থেকে…!! বিরক্ত করবেন না আমায়…!!
—–তা হচ্ছেনা…!!আমার সাতটা নয়,পাঁচটা নয়, একটা মাত্র বউ…!!তাকে বিরক্ত না করলে কাকে করব???
—–উফ..!!
বারিশ কুহুকে ভঙ্গ করে বলল,,
—–উফ..!!
—-ইশিরে…!!
—-ইশিরে…!!
—-এমন করছেন কেন??
—-এমন করছো কেন…??
—–পানিতে ফেলে দেব কিন্তু..??
—–পানিতে ফেলে দেব কিন্তু..??
আমি এবার চোখ রাঙ্গিয়ে বললাম,,
—–জাহান্নামে জান আপনি..!! বলে উঠে যেতে লাগলাম…!
তখনি তিনি খপ করে হাত ধরে তার কাছে নিয়ে এসে,, তার নেশা গ্রস্ত কন্ঠে বলতে লাগে,,
—-তুমি সাথে থাকলে হাজার বার যেতে রাজি আছি…!!
আমি তার কথা, আর এমন মাতাল চাহনী দেখে কেমন ঘোরে চলে যাচ্ছি…!!প্রতিবার বারিশ তার কথা দিয়ে যেন আমার চারপাশে ভাললাগার এক অদৃশ্য দেয়াল গড়ে তুলে দেয়।।না চাইতেও তার হাতে মরতে ইচ্ছা হয়…!!

কি ভাবচ্ছি এসব??নিজের ভাবনা দূরে ঠেলে দিলাম বারিশকে ধাক্কা সাথে সাথে পরে গেল সুইমিংপুল এ….!! আমি তো ভয় পেয়ে গেছি…!! এখন যদি এর জন্য এই বেটা কিছু করে বসে??
কিন্তু আমাকে অবাক করে দিয়ে,, সে হাসতে লাগলো।।আর জোরে জোরে বলতে লাগে,,
—-লাভ ইউ মাই ডিয়ার ওয়াইফ…!!
তারপর তিনি তার পরনের টি শার্ট খুলে ফেললেন..!! তার বডি দেখে আমি থ….!!তখনি চোখ যায় তার বাহুতে, যেখানে লাল রংয়ের একটি জন্মদাগ তা ২,৩ ইঞ্চি জায়গা জুড়ে…!!তার এই দাগ দেখে আমি শকড….!! মুখ দিয়ে বের হয়ে আসে আপনা আপনি ইউসুফ ভাইয়া…!!

কারণ,, একটি মানুষের চোখ আর জন্মদাগ কখনো এক হতে পারে না…!! প্রথমে ডাউট থাকলেও এখন যেন ক্লিয়ার হচ্ছে..!! কিন্তু বারিশ কিভাবে ইউসুফ হবে? তার ফেইস…!! আচ্ছা শুনেছি একি রকম মানুষ পৃথিবীতে ২,৩ জনের মতো থাকেই…!! তাহলে কি আমি ভুল ভাবচ্ছি?? কিন্তু মানুষের চেহেরা না হয় মিল থাকে কিন্তু জন্মদাগ, চোখ এসবের মিল…!!তখন মনে পরে আমার সেদিনের কথা ইউসুফ ভাইয়া একদিন আমাকে জড়িয়ে ধরে ছিল..!! তখন তার কানের লতিতে একটি তিল দেখেছিলাম।।সত্যি যদি উনি ইউসুফ ভাইয়া হল তাহলে তার থাকবে…!! আমি আর কিছু না ভেবে দৌড়ে পানিতে নেমে তাকে জড়িয়ে ধরলাম…!!বুঝতে পারলাম সে আবাক হয়েছে কিন্তু তাতে আমার মাথা ব্যাথা নেই…!! আমি তাকে জড়িয়ে ধরে কানের লতিতে চেক করতেই….!! আমার চোখ দিয়ে গড় গড় করে পানি পরতে লাগলো।।তখন বারিশ আমাকে ধরতে যাবে, তাকে ধাক্কা দিয়ে সরিয়ে অবাক চোখে তাকিয়ে রইলাম…!! কিছু না বলে দৌড়ে সেখান থেকে চলে রুমে এসে দরজা আটকে দিয়ে, দরজা ঘেসে কাঁদতে লাগি….!!!মনের মাঝে এখন হাজারো প্রশ্ন উঁকি দিচ্ছে কিন্তু বলার ভাষা পাচ্ছিনা….!!

to be continue….

নোটঃ যাদের আমার স্টোরি ফালতু লাগে তারা ইগনোর করুন।। আর যদি সবারি মনে হয় আমি ফালতু কিছু লেখি…!! তাহলে বলে দিবেন আপনারা..!! আমি স্টোরি লিখা ছেড়ে দিব।। ধন্যবাদ!

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে