Dangerous_Villain_Lover part 20

0
2458

Dangerous_Villain_Lover
part 20
#Writer_Tanjina_Akter_Misti

ম্যাসেজ টা করেছে টিয়া আর যা লেখেছে তা দেখে আমার পায়ের নিচে থেকে মাটি সরে গেল। টিয়া লিখেছে ” ছোঁয়া তুই আমাদের রেখেই এনংগেজমেন্ট করে নিচ্ছিস ছি ছি একবার বললি ও না। এভাবে ভুলে গেলি একসিথে পড়া শেষ তোর ভুলা ও শেষ আমি তোকে এমন ভাবি নি । জানতেই তো পারতাম না বাই এনি চান্জ আমি রিফাত ভাইয়ার সাথে এড ছিলাম ওনি পোস্ট না করলে তো জানতেই পারতাম না আমাদের ছোঁয়া কাল বাদে পরশু এনংগ্রেজমেন্ট ”
টিয়ার মেসেজ দেখে যেন আমি আসমান থেকে পরলাম আমার এনংগ্রেজমেন্ট আর আমি ই জানি না। কি বলছে ও ও কি পাগল হল নাকি আর কি বলছে ভাইয়া পোস্ট করেছে মানে কি আগে করেছিল নাকি এখন। ভেবে চিন্তা ফেসবুকে ঢুকলাম আর ভাইয়ার আইডিতে ঢুকে আমার চোখ চরক গাছ এটা তো কাল রাতে পোস্ট করেছে। কিন্তু কেন ভাইয়া কি পাগল হলো নাকি ভাইয়া কে তো রাহুলের ব্যাপারে সব বলেছি তবুও এসব কি? মাথা কাজ করছে না কাল ভাইয়া এই পোস্ট কি করে করলো মাথা টা গেল নাকি অন্য কিছু ভাইয়া কি তাহলে বিয়ে বন্ধ করে নি কিন্তু কেন? আমি অন্য কাউকে ভালোবাসি জেনে ও কিভাবে আমাকে নিয়ে এসব লিখেছে আর ভালোবাসি কেন লিখেছে?
মাথা কাজ করছে না কি করবো বুঝে উঠতে পারছি না ফোন হাতে নিয়ে ভাইয়া কে কল করলাম কিন্তু নাম্বার বিজি দরকারে কিছু হয় না। কিন্তু আমার তো এখন না জেনে শান্তি নেই।
আচ্ছা আববুর কাছে গিয়ে কি শুনবো দূর আববুর কাছে কি করে জানতে চাইবো।

চিন্তা নিয়ে আর থাকতে না পেরে উঠে আববু কাছে গিয়ে বসলাম আববু আজ অফিসে যাচ্ছে না শুনলাম কিছু কার্ড নিয়ে বসেছে। আমি যেতেই কার্ড লেখা বাদ দিয়ে আমাকে কাছে ডেকে বসালো। আর যা বলল তা শুনে আমার চোখে পানি চলে এলো ভাইয়া নাকি বলেছে তারাতারি এনংগ্রেজমেন্ট করে বিয়ের দিন ও ঠিক করে ফেলতে তাই এতো তারাহুরা। কিন্তু ভাইয়া এসব কেন করছে আমি তো বলেছি আমি রাহুল কে ভালোবাসি তাহলে ভাইয়া আমার সাথে এমন বাজে বিহেভ এমন কিছু কি করে করতে পারছে ভাইয়াকে এর জবাব দিতেই হবে। আববু আমায় কাদতে দেখে ইমোশনাল হয়ে গেল আর ভাবলো আমার বিয়ে হয়ে চলে যাবো তাই কাদছি না না কিছু বলে কপালে চুমু খেলো আমি চুপ করে রেগে আছি।

রুমে এসে আবার ফোন দিলাম কিন্তু ভাইয়া ফোন ধরছে না। নিজেকে এতো অসহায় লাগছে বলে বুঝাতে পারবো না মরে যেতে ইচ্ছে হচ্ছে । ভাইয়া আমার সাথে এসব কি করে করতে পারছে। সারাদিন আর ভাইয়ার সাথে যোগাযোগ করতে পারলাম না। বিকেলে ভনে হলো রাহুল আমাকে সারাদিন ফোন লিলো না কেন প্রতিদিন তো কতো বার আর আজ একবার ও দিলো না।

হঠাৎ ফোন বেজে উঠলো হাতে নিয়ে দেখি ভাইয়া তারাতারি রিসিভ করে ভাইয়াকে বলতে না দিয়ে আমি বলতে লাগলাম।

— এসব কী ভাইয়া তুমি বিয়ে না আটকিয়ে আর এগিয়ে আনলে কেন? আমি তোমাকে বলেছি না আমি রাহুল কে ভালোবাসি তুমি তাও এই বিয়ে নিয়ে কিভাবে ভাবতে পারছো। আমি তোমাকে একজন ভাই ভাবি এর থেকে বেশি কিছু না প্লিজ বিয়ে টা ভেঙে দাও তুমি ও তো আমাকে বোন মানো আমাকে কি তুমি বউ হিসেবে মানতে পারবে পারবে না । আমরা কেউ সুখি হবো না আমি রাহুল ছাড়া অন্য কাউকে মানতে পারব না তুমি প্লিজ বিয়েটা ভেঙে দাও।

—অসম্ভব আমি বিয়ে কখনো ভাঙবো না।

— ভাঙবে না মানে কি তুমি বুঝতে পারছো না আমি কি বলছি আমি একজন কে ভালোবাসি। তুমি তাও বিয়েটা কি করে করতে চাইছো?

—কারণ আমি তোকে ভালোবাসি সেই ছোট বেলা থেকে তোকে আমার বউ করবো এই আশায় আছি।

—কি যাতা বলছো ভালোবাস মানে কি?

—ভালোবাসি মানে ভালোবাসি খুব ভালোবাসি।

— হুয়াট বাজে কথা বাদ দাও ভাইয়া। তুমি আর্মকে ভালোবাসলে ও আমি জাস্ট রাহুল কেই ভালোবাসি তুমি আমাদের মাঝে এসো না প্লিজ।

— তুই রাহুল কে ভালোবাসি সিরিয়ালি? ও কি তুই জানলে ওকে ভালো না জাস্ট ঘৃণা করবি?

—কি বলছো তুমি আমি আমার রাহুল কে ঘৃণা করবো অসম্ভব?

— হুম ঘৃণা করবি রাহুলের মতো রাস্কেলের আসল পরিচয় জানলে ওর মুখ ও তুই দেখবি না ভালোবাসা তো দূরে থাক। তাই ওকে ভুলে বিয়ে নিয়ে খুশি থাক। রাহুল কতো খারাপ তুই ভাবতে ও

— স্টব আমার ভালোবাসার মানুষের নামে কোনো খারাপ কথা আমি শুনবো না আমি আমার রাহুলকে খুব ভালো করে চিনি। ওকে বাই এই বিয়ে তো আমি আটকাবোই।

বলেই ছোঁয়া ফোন কেটে দিলো কিছু শুনবে না ও এই বাজে লোকের থেকে। ভাইয় ভেবেছি সে বলছে ভালোবাসে মগের মুল্লুক নাকি আমি কিছুতেই এই বিয়ে করবো না। রাহুল কে সব জানাতে হবে বলে কি আমার রাহুল খারাপ অসম্ভব আমি কিছু তেই বিশ্বাস করি না। আমার রাহুল অনেক ভালো ভাইয়া আমাকে বিয়ে করার জন্য মিথ্যে বলে রাহুল কে খারাপ করতে চাই আমি কিছু শুনবো না। হঠাৎ ফোন বেজে উঠলো মেসেজ এসেছে ভাইয়া লেখেছে।

” তোর রাহুল কতোটা খারাপ আর ওর রিয়েল পরিচয় আমি তোর ফেসবুক প্রমাণ সহ দিয়েছি দেখ”

আমি দেখবো না কোন প্রমাণ ও দেখবো না। আমাকে কিছু তেই ঠকাতে পারবে না। রাহুল শুধু আমার ভালোবাসা না জীবন আমার হাজবেন্ট এখন। ফেসবুকে আর ঢুকলাম না। রাহুল কে কল করছি নাম্বার বন্ধ। হঠাৎ কাগজ চোখে পরলো রাহুল লিখেছে নিশ্চয়ই লেখা আছে।

* জান আজ একটু ব্যস্ত আছি তাই ফোন বা যোগাযোগ করতে পারবো না। তুমি ফোন দিলে নাম্বার বন্ধ পাবে তাই চিন্তা করো না ফ্রী হয়ে কল আমি করবো কেমন বউ।

রাহুল বউ লেখাটা দেখেই মনে আলাদা এক অনূভুতির হলো। খুব ভালো লাগছে কথাটা শুনে। আমি আর ফোন দিলাম না পরদিন।
সকালে উঠে ফোন হাতে নিতে যাবো আববু এসে ঢুকলো ফোন বালিশের নিচে রেখে আববুর দিকে হাসি মুখে তাকালাম।

— আববু তুমি এতো সকালে আমার রুমে?

— তারাতারি যা ফ্রেশ হয়ে রেডি হয়ে আয়। আর সকাল কই এগারোটা বাজে দেখ।

ঘড়ির দিকে তাকিয়ে দেখি সত্যি তো। রাহুল কি ফোন করেছিল আমি তো রাত বেশি জেগেছিলাম তাই হয়তো এতো বেলা হয়েগেছে।

— কিন্তু রেডি হয়ে কোথায় যাবো আববু?

আববু বলল শপিং এ আমি বললাম আমার যাওয়ার কি দরকার কিন্তু কে শুনে কার কথা আববু আমাকেই যেতে বলছে। ওফ যেটা হবে না তা নিয়ে ও এখন চুপ করে থাকতে হচ্ছে আগে রাহুল কে জানাতে হবে নয়তো কি করবো বুঝতে পারছি না। আববু রুমে বসে রইলো আমি রেডি হয়ে এলাম কোন রকম।

জ্যামে বসে আছি গাড়িতে আমি আববু আর সামনে ডাইভার কাকা।অনেকক্ষণ ধরে বসে আছি সবাই বলছে সামনে নাকি দুইটা বড় মাফিয়া পার্টি লড়াই করছে। মারামারি হচ্ছে অনেক আববু বেরিয়ে গেল দেখতে আমি না করছিলাম শুনলো না আমার কথা এমন খুনোখুনির মধ্যে আববু গেল আমার ভয় করছে আববু নাক্ষতি হয়ে যায়। ভয়ে ভয়ে বসে আছি আধা ঘন্টা হয়ে গেল আববু আসছে না আমি ও আর না থাকতে পেরে বেরিয়ে গেলাম। ড্রাইভার কাকা মানা করছে যেতে কিন্তু আমি থাকতে পারছি না অনেক টেনশন হচ্ছে আববুর জন্য কয়েক কদম এগিয়ে গেলাম খালি রক্ত সবাই কি বাজে ভাবে মারামারি করছে। হঠাৎ কিছু দেখে আমার পা থেমে গেল এ আমি কি দেখছি না চিৎকার করে উঠলাম এমন কিছু দেখবো আমি সত্যি ভাবিনী…..

চলবে❤

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে