Dangerous_Villain_Lover Part 18

0
2513

Dangerous_Villain_Lover
Part 18
#Writer_Tanjina_Akter_Misti

ভাইয়াকে ফোন করে দেখা করতে বলেছি সকালে উঠে। আজই সব বলতে হবে যে আমি অন্য কাউকে ভালোবাসি। ভাইয়া ও হয়তো বিয়েতে রাজি না ফুফি জোর করে বিয়ের জন্য তাই এসেছে আমি অন্য কাউকে ভালোবাসি জানলে ভাইয়া আমাকে হেল্প করবে জানি। ভাইয়াকে রাহুলের ব্যাপারে সব বলযে হবে।

সকাল এগারোটার দিকে আমি কফি সফে বসে আছি ভাইয়া বলেছিল বাড়িতে এসে কথা বলবে আমি ই বলেছ না বাড়িতে নি। ভাইয়া রাজি হয়ে যায় আমি আগেই এসে বসে আছি ভাইয়া কে না জানানো পযর্ন্ত আমার শান্তি নেই।
সারে এগারো টার দিকে ভাইয়া আসবে বলেছে ঠিকে সেই সময় আ ভাইয়া এলো আর আমাকে দেখে মুচকি হেসে সামনের সিটে বসে বলতে লাগল… কি রে এতো জরুরি তলব করে আনলি যে কাল তো অসুস্থ হয়ে পরছিলি আজ কষ্ট করে এখানে না এসে বাড়িতে কথা বললেই তো হতো।
আমি কিছু না বলে একটা হাসি দিলাম। কিভাবে যে কথা টা ভাইয়াকে বলবো। নিচের দিকে তাকিয়ে ভেবে চলেছি এক মনে কিভাবে বলা যায় আচ্ছা ভাইয়া রাগ করবে না তো। দূর কি ভাবছি ভাইয়া তো আমাকে অনেক ভালোবাসে আমার ভালোবাসার কথা শুনলে অবশ্যই আমাকে হেল্প করবে। আমাকে হাত মুচরা মুচি করতে দেখে ভাইয়া জিগ্গেস করলো…. কি হয়েছে এভাবে নিচের দিকে তাকিয়ে আছি কেন?
মনে অসীম সাহস নিয়ে মাথা উচু করে গড়গড় করে সব এক ধুমে বলে দিলাম যা হওয়ার হবে। দেখী ভাইয়া রাগি চোখে আমার দিকে তাকিয়ে আছে সাথে অবিশ্বাস মনে হয় বিশ্বাস করে নি।
আমি ভাইয়াকে কিছু বলতে না দিয়ে ফোন দেখালাম। আমি আর রাহুলের ছবি যা দেখে ভাইয়া আর ও রেগে গেল। কিন্তু মুখে কিছু না বলে।

— ছোঁয়া তুই বাড়ি যা?

— ভাইয়া আমি রাহুল কে খুব ভালোবাসি তুমি এই বিয়েটা ভেঙে দাও প্লিজ। আমি বললে আববু অনেক কষ্ট পাবে তাই বলে পারছি না। তুমি যদি বলো আববু কিছু মনে করবে না তুমি ও তো এই বিয়েতে মন থেকে রাজি না তাই না।

– তোকে বাড়ি যেতে বলছি।

রেগে কথা বলল আমি কিছু বুঝতে পারলাম না। আমি উঠে বেরিয়ে এলাম। কি চলছে ভাইয়ার মনে কে জানে। ভাইয়া কি বেশি খুশি হয়ে এমন করলো হতে পারে আচ্ছা ভাইয়া খুশি।লে রাগ দেখাল কেন? যাই হোক সব যেহেতু বলেছি ভাইয়া আর এই বিয়ে করবে না। বাড়িতে এসে একটা শান্তির নিশ্বাস ছারলো ছোঁয়া।
দুই দিন ভালোই কাটলো এর মাঝে আববু আর বিয়ে নিয়ে বাড়িতে আলোচনা করে নি ছোঁয়া তো ভেবেই নিয়েছে বিয়ে ভাইয়া ভেঙে দিয়েছে। রাতে ছোঁয়া রুমে ঘুমিয়ে আছে হঠাৎ ফোনটা বেজে উঠলো ঘুম পাতলা তাই ছোঁয়া জেগে গেল। চোখ মেলে ভাবছে এতো রাতে কে কল করছে। ফোন হাতে নিয়ে দেখি জেসি আমি ঘড়ির দিকে তাকিয়ে দেখি নয়টা বাজে আল্লাহ কি হয়েছে আমার সন্ধ্যায় ঘুমিয়ে এখন ভাবছি অনেক রাতহয়ে গেছে। নিজের মাথায় ঠুকা মেরে ফোন রিসিভ করলাম। কিছুক্ষণ কথা বললাম।

পরদিন
হঠাৎ রাহুল কল করলো সকাল ছয়টা বাজে তখন এতো সকালে কেন ফোন করছে। কে জানে ঘুমের ঘুরে ফোন কানে দিলাম।

— হ্যালো?

–জান কি করছো?

— এতো সকালে কি আর করবো ঘুমিয়ে আছি।

— তারাতারি উঠ আর দরজায় কাছে যাও তোমার জন্য র্পাসেল আছে।

— এতো সকালে কিসে আর কে দিয়েছে?

— আগে নিয়ে আস তারপর বলছি?

— আমি এখন উঠতে পারবো না ঘুমাবো।

— তুমি না গেলে তোমার বাড়ির অন্য কারো হাতে পরলে কি তুমি খুশি হবে?

— কী অন্য কারো হাতে পরলে তো?

— ওকে বাই।

রাহুল কল কেটে দিল ছোঁয়া তারাতারি করে উঠে বসলো সত্যি যদি অন্য কারো হাতে পরে তাহলে তো বিপদ ঘটবে। উঠে মুখে পানি দিয়ে নিচে আসতেই কলিং বেল বেজে উঠলো। দেখি আম্মু যাচ্ছে আমি আম্মুকে রেখে নিজে চলে গেলাম। একটা প্যাকেট দিয়েছে।

— কি রে কে এলো?

— আম্মু ওই ভুলে বেল বাজিয়েছে?

–ওহ

আমি লুকিয়ে প্যাকেট টা রুমে নিয়ে এলাম। খুলে দেখবো ওমনি ফোন বেজে উঠলো।

— প্যাকেটে যা আছে দ্রুত পড়ে রেডি হয়ে নয়টার মধ্যে বাড়ির সামনে আসবে আমি ওয়েট করবো। আর বেশি সাজার দরকার নাই তুমি এমনিতেই সুন্দর।

আমাকে কথা বলতে না দিয়ে ফোন কেটে দিল। পেয়েছে কি আমার কথা শুনবে না দূর ভালো লাগে না। প্যাকেট খুলে একটা নীল শাড়ি পেল সাথে ম্যাচীং সব কিছু জুয়েলারি ও আছে।

সবুজ ঘাসের আমি আর রাহুল বসে আছি। রাহুল আমার হাত নিজের হাতের মধ্যে নিয়ে আছে একটু পর পর চুমু খাচ্ছে। আমি রাহুল কাধে মাথা দিয়ে আছি। আর আববুর কথা ভাবছি আচ্ছা রাহুল কে কি বলবো আববু বিয়ে ঠিক করেছিল। না এটা ঠিক হবে না ও কষ্ট পাবে। হঠাৎ রাহুল আমাকে নিজের মুখ মুখি করে বসালো আর বলল…..

— জান আমার খুব ভয় করছে আমার মনে হচ্ছে তুমি আমার থেকে দূরে চলে যাচ্ছো।

— কি সব বলছেন দূরে যাব কেন আমি সব সময় আপনার সাথে থাকবো।

— কখনো যদি জানতে পারো তুমি যা ভাবছো আমি তা না তখন কি আমাকে একা করে চলে যাবে।

— আমি কি ভাবছি আর আপনি কি? কি বলেন না?

ছোঁয়া কথা ঘুরিয়ে নিলো বুঝলো না।

— আমার ভয় করছে কেন জানি না কিন্তু খুব ভ য় করছে তোমাকে হারিয়ে ফেলবত মনে হচ্ছে জান। এভাবে আমি থাকতে পারবো না তুমি কি কিছু লুকাচ্ছো আমার থেকে।

— কি লুকাবো( একটু ভয়ে)

হঠাৎ রাহুল ছোঁয়া কে কপালে চুমু খেয়ে এমন একটা কথা বলল ছোঁয়া ছিটকে দূরে সরে দাড়ালো।

চলবে❤

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে