ভালোবাসি তাই পর্ব-০২

0
856

#ভালোবাসি তাই
#পর্ব 2
#লেখনিতে:রিদিকা আফরোজ রোজা
জারা কে সব কিছু বুজিয়ে দিয়ে চলে যাই আবিদ। সন্ধ্যা ছয়টায় শান এর একটা ইন্টার ভিউ আছে যার জন্য শান কে নিউ লুক দিতে হবে। শান বি আইপি রুমে বসে আছে আর জারা সব গুলো ড্রেস বের করে দেখছে শান কে কোনটা বেশি মানাবে। জারা শান কে একটা সাদা জিন্স দেই একদম পায়ের সাথে লেগে আছে শীত বলে নিছে পরার জন্য নীল গেন্জী দেই আর উপরে সাদা হুডি ওয়ালা গেন্জী পায়ে সাদা কেচ। শান কে আইনার সামনে দার করিয়ে দেখছে জারা আর মনে মনে বলে আসলে আপনি ভিষন সুন্দর sir এই গেটাপ এ যেনো আপনাকে আরো সুন্দর লাগছে। শান বলে কি হলো জারা কিছু বলো সব ঠিক আছে? জারা বলে ইয়েস sir একদম ঠিক আছে আপনার এই সৌন্দর্য এমনিতে নজর কেরে নেই সবার আর সাথে সাথে যদি এই রকম গেটাপ থাকে তাহলে তো হয়ে গেলো। শান হেসে বলে ধন্যবাদ জারা আর শুনো তুমি আমাকে তুমি করে বলো। জারা বলে কিন্তু sir এতো তাঁরা তারি তুমি সময় তো লাগবে। শান বলে সমস্যা নেই এখন তুমি রেডি হও আমি বাহিরে যাচ্ছি জারা মাথা নারিয়ে ওয়াশ রুমে ডুকে যাই। ওয়াশ রুম থেকে বের হয়ে জারা। জারা পরেছে ব্লাক জিন্স বরা বর এর মতো টাকনুর উপরে পায়ে কেচ উপরে লেডিস শর্ট জেকেট কালো যেটা কমর অব্দি জেকেট এর নিচে সাদা গেন্জী যেটা অর্ধেক চেইন লাগানোর জন্য দেখা যাই। পিঠ পর্যন্ত সোজা চুল গুলো খুলা রেখে কানে বড়ো ইয়ার রিং ঠোঁটে লাল কয়েরি লিপস্টিক গারো করে দেওয়া। জারা আয়নাতে তাকিয়ে নিজেকে দেখে বলে এখন সুপারস্টার আবরার ইমতিয়াজ শান এর ম্যানেজার হিসেবে ঠিক আছে আমার লুক বলেই হাতে ফোন টা নিয়ে বেরিয়ে পরে। জারা কে দেখে শান এক নজরে তাকিয়ে আছে ফর্সা শরির এ কালো ড্রেস লাল লিপস্টিক শান মনে মনে বলে মুভির নায়কারা ও এই মেয়ের সৌন্দর্যের আশে পাশে যেতে পারবে না শান এর এই সব ভাবনার যে জারা শান এর সামনে শান এর খেয়াল নেই। জারা ধাক্কা দিয়ে বলে sir পাঁচ টা বেজে গেছে। শান বলে ও ইয়েস চলো বলেই পিছনে বসে দুই জন আর সামনে ড্রাইভার। শান বলে তুমি যে আগুন সুন্দরী সেটা কি যানো? জারা হেসে বলে সুপারস্টার আবরার ইমতিয়াজ শান ও বুজি প্লাট করতে পারে পুরো বাংলাদেশে জানে আবরার ইমতিয়াজ শান মেয়েদের ধারে কাছে ও যাই না তাহলে আজকে প্লাট করছেন। শান বলে রেলি জারা তুমি বিষন সুন্দরী নট প্লাট । জারা বলে আচ্ছা মেনে নিলাম। শান বলে সাত টায় ইন্টারভিউ শেষ হবে এরপর কি আমার কোনো সিডিউল আছে। জারা বলে না রাত নয়টায় নতুন মুভির মহরত আছে। শান বলে ও ওকে এরপর শান রা পৌছে যাই ইন্টারভিউ যেখানে হবে সেই জায়গাতে। গাড়ি থেকে মুখে মাক্স পরে আর চোখে সানগ্লাস পরে নামে দুই জন। জারা কে ইন্টারভিউ রুমের সাথের টাই বসিয়ে শান ইন্টার ভিউ রুমে যাই। ছয় টাই ইন্টারভিউ শুরু হয় শান কে প্রশ্ন করা হয় নেক্সট কাজ কি শান সব কিছু বলে। এই বার ছেলেটা বলে সময় শেষ মাএ দশ মিনিট আছে একটা লাস্ট প্রশ্ন যেটা আমার না আপনার ভক্ত দের তাঁদের হিরোর ভবিষ্যত নিয়ে কবে তারা গুড নিউজ পাবে আপনার বিয়ের নাকি কখনো করবেন না? আরেক জন প্রশ্ন করেছে আপানার লাইফে কি এখন ও কারো আগমন ঘটে নি? কথাটা শুনে শান একটা লাজুক হাসি দেই আর জারার কথা মাথায় আসে। ছেলেটা বলে আপনি লাজুক হাসি দিচ্ছেন ও।।!জারা মানে কেউ আছে। শান বলে এখন কিছু বলবো না তবে সময় হলে সব বলবো আমি কিছুই লুকাবো না। এবার ছেলেটি পশ্ন করে মিডিয়ার কোনো মেয়েকে বিয়ে করবে কিনা? শান সোজা উওর দেই কখনো না লাইফে কোনো নায়কা কে বিয়ে করবে না সে। এই ভাবে শেষ হয় ইন্ঠারভিউ। শান জারাকে নেয়ে একটা বড়ো কফি হাউজে যাই শান আগেই হেই কফি হাউজ টা এক ঘন্টার জন্য কালি করতে বলে দেই। জারা ডুকেই বলে সবাই কোথায়? শান বলে আমি এক ঘন্টার জন্য বুকিং করেছি কেউ আসবে না। দুই জন সামনা সামনি বসে আছে জারা কে উদ্দেশ্যে করে শান বলে তোমরা ব্যাপারে কিছু বলো। জারা বলে আমি জারা চৌধুরি জয় চৌধুরির এক মাএ মেয়ে। জারার কথা শুনে শান বলে কিইই তুমি লন্ডন এর টপ হার্ট সার্জেন জয় চৌধুরির মেয়ে ? জারা বলে ইয়েস। শান বলে তাহলে এই কাজ কেনো করছো টাকার জন্য তো মনে হয় না। জারা হেসে বলে এখন না হয় এটা সিক্রেট থাকোক কেনো কাজ করছি সময় হলে যানতে পারবেন। শান বলে তোমার ইচ্ছে এখন আমার বিষয়ে বলি। জারা বলে সব যানি আমি আপনার ব্যাপারে। শান বলে তাই কি যানো? জারা বলে আপনার বাবা মা আছে আপনি তাঁদের এক মাএ সন্তান আর আপনার বাবা ডক্টর নেহাল ইমতিয়াজ। শান বলে সবি যানো দেখছি আমার বিষয়ে। জারা বলে আপনার মতো এতো বড়ো সুপারস্টার তার বিষয়ে যানবো না শুধু আমি কেনো সবাই যানে। শান এবার জারা কে উদ্দেশ্যে করে বলে কালকে আমি বাসাই যাবো দুই দিন থেকে লন্ডন যাবো নিউ মুভির শুটিং এর জন্য তোমাকে কিন্তু যেতে হবে সমস্যা হবে না তো? জারা বলে না সমস্যা কিসের কতো দিন থাকবো? শান বলে 15 দিন। জারা বলে ওকে তাহলে কালকে আমি কোনো হোটেলে উঠবো আপনি বাসাই চলে যাবেন। শান বলে নো তুমি আমার বাসাই যাবে। জারা বলে না প্লিজ! শান বলে কোনো কথা না যাচ্ছো আমার সাথে ফাইনাল রাত নয়টায় মহরত করে আমি তোমাকে নিয়ে বাসাই ফিরবো। শান জারা কে নিয়ে কিছু কোন ঘুরে নয়টার দিকে মহরত করে দশটার দিকে বাসার উদ্দেশ্যে।
চলমান

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে