ভালোবাসার_অনন্যা পর্ব : 8

0
2668

ভালোবাসার_অনন্যা

পর্ব : 8

লেখিকা: Gangster queen ? (ছদ্মনাম)

ওকে এনে আমার পাশে বসানো হলো। You looking so gorgeous my sweetheart?(আসফি অনন্যার কানে ফিসফিসিয়ে)

Thank you and same to you?.(অনন্যা ও ফিসফিসিয়ে)

তারপর আমাদের এনগেজমেন্ট ?? সম্পন্ন করা হলো। এবং দুপুরে খাবার খেতে ? দেওয়া হল। আমি আর অনন্যা পাশাপাশি বসে খাচ্ছি? ।মারিয়া ওদের কথায় আমি অনন্যা কে খাইয়ে ?দিলাম। যদিও আমি নিজে থেকেই চেয়েছিলাম কিন্তু সবার সামনে লজ্জা? লাগছিল ওরা বলাতে ভালোই হলো। খাওয়া-দাওয়া? শেষে সবাই ডাইনিং রুমে বসে কথা বলছিলাম কিন্তু হঠাত আম্মুর কথায় আমার মাথা ঘুরে যাওয়ার মত অবস্থা?। এতদিনের লুকিয়ে রাখা কথা ওর সামনে প্রকাশ হয়ে গেল অনন্যা আমার এবং মিশুর দিকে রাগী?? লুকে তাকিয়ে আছে। তারপর সব মেহমান চলে যাওয়ার পরে আমরা চলে আসব এমন সময় (আসফি)

ভাইয়া অনন্যা আমাকে আর তোমাকে ডাকছে।তোমার জন্য আমাকে এখন অনন্যা চিবিয়ে খাবে আমি কিছু জানিনা আমাকে বাঁচানোর দায়িত্ব তোমার।?? (মিশু ভয়ে ভয়ে)

ঠিক আছে তুই যা আমি আম্মুদের বিদায় দিয়ে আসছি।(আসফি)

ঠিক আছে জলদি এসো আমি এখানেই আছি তোমাকে ছাড়া আমি যেতে পারব না আমার এত সাহস নেই ??(মিশু)

আম্মু দের বিদায় দিয়ে আমি আর মিশু অনন্যার রুমে গেলাম। আসবো অনন্যা? ?(আসফি ভয় ভয়)

আসুন আপনাদের জন্যই তো বসে আছি আমি। আপনাকে তো আমি পড়ে দেখছি আগে এটাকে দেখে নেই।??(অনন্যা)

আগে আমার কথাটা তো শুনো..(আসফি)

তুমিতো চুপি থাকো আমার মাথা গরম করিওনা?। তোরা দুইজন আমার সাথে এই গেমটা খেলতে পারলি?।কেন বলবি আমায় প্লিজ আমিকি তোর কোন ক্ষতি করে ছিলাম?(অনন্যা)

আসলে অনন্যা (মিশু)

আমার কথা শেষ হয়নি আগে শেষ করি তারপরে তোদের সাফাই শুনবো??। তুই আসফির খালাতো বোন হওয়া শর্তেও ঐদিন এমন করার কারণ কি জানতে পারি?ওই টাইমে আন্টি না বললে আমি তো জানতেই পারতাম না যে তুই আসফির খালাতো বোন । তাহলে ঐদিন এমনভাব ধরলি যেন তুই ওকে চিনিস না?? কিন্তু কেন আর আমার কাছ থেকে এতদিন এই ব্যপারগুলো লুকানোর কারণ কি??? তোরা আমাকে মিথ্যে বলে এসেছিস এতদিন?।তুই নিশ্চয়ই জানতিস ওর আর আমার বিয়ের কথা তাও ঐদিন ওর সাথে গাড়িতে ?করে গিয়েছিলাম বলে ওদের সবার সাথে মিলে আমাকে কত প্রশ্নই না করে ছিলি তাই না আমি জানতে চাই এতগুলো মিথ্যে বলার কারণ কি???(অনন্যা অনেক রাগ দেখিয়ে)

মিশু তুই বাড়ি যা ওর সাথে আমি কথা বলে নিচ্ছি। (আসফি)

তুমি কোন কথা বলবে না কোন?? ওর সাথে আমার অনেক হিসাব-নিকাশ আছে। তোমরা একে অপরকে চেনা সত্ত্বেও আমাকে লুকানোর কারণ কি সেটা আমার জানতে হবে যতক্ষণ পর্যন্ত না ও বলছে এতকিছু করার পেছনে কাহিনী কি ততক্ষণ পর্যন্ত ও কোথাও যেতে পারবেনা যাবে না ওর সাথে কথা শেষ হবে তারপরও যাবে ?(অনন্যা রাগ দেখিয়ে)

তোকে আমি যেতে বলছি না কানে কথা যায়না নাকি একটা থাপ্পর মারব তারপর শুনবি ??। যা এখান থেকে আমি ওকে সব বুঝিয়ে বলবো ।(আসফি মিশুর উপর রাগ দেখিয়ে)

কিন্তু ভাইয়া ও তো আমার উপর রাগ? (মিশু)

বেশি কথা না বলে যেতে বলছি যা ?? (আসফি দাঁতে দাঁত চেপে)

আচ্ছা ঠিক আছে।(মিশু বলে চলে গেল)

তুমি ওকে যেতে দিলে কেন তোমাদের দুইটার থেকে আমার অনেক কথা জানার ছিল?। ওকে ভাগালে কেন সত্যি করে বলো তোমরা দুইটায় মিলে কি প্লান করছ??(অনন্যা চিল্লিয়ে)

আস্তে অনন্যা?।আমি সব বলবো তার আগে তুমি ফ্রেশ হয়ে ড্রেস চেঞ্জ করো তোমাকে নিয়ে এক জায়গায় যাওয়ার আছে না ওইখানে গিয়ে বলব☺️। (আসফি)

তোমার মত মিথ্যাবাদীর সাথে আমি তো কোথাও যাবো না?। তোমরা দুজন কেন আমার সাথে মিথ্যে লুকোচুরি করলে আমি সত্যিটা জানতে চাই তার উত্তর দাও এখনই। ?(অনন্যা রাগ দেখিয়ে)

অনন্যা আমার রাগ উঠি ও না যা বলছি তাই করো।? (আসফি রাগ দেখিয়ে)

বললাম তো আমি যাব না যা বলবে এখানেই বলো ? (অনন্যা চিল্লিয়ে)

ঠিক আছে তোমার চেঞ্জ করা দরকার নেই চল এভাবেই আমার সাথে। ?(আসফি অনন্যার হাত ধরে টানতে টানতে)

বললাম তো আমি যাব না? (অনন্যা হাত সরানোর চেষ্টা করে)

তুমি কি চাচ্ছ আমি সবার সামনে দিয়ে তোমাকে কোলে উঠিয়ে নিয়ে যাই?।আমার কোন সমস্যা নেই কিন্তু। কিন্তু সবার সামনে তোমার ইজ্জতের ফালুদা হয়ে যাবে তখন আমাকে কিছু বলতে এসো না তাই চুপচাপ আমার সাথে চলো☺️ (আসফি)

সবাইকে না জানিয়ে আমি যাব কিভাবে??(অনন্যা)

সবাইকে মানে ?কাকে কাকে জানাবে? আন্টিকে বলে যাচ্ছি চলো আর কাউকে জানানোর দরকার নেই? (আসফি)

ঠিক আছে আমি জানিয়ে আসছি (অনন্যা)

আমার থেকে পালানোর চেষ্টা করে লাভ নেই অনন্যা তুমি আমার সাথে চলো আমি বলে যাচ্ছি (আসফি)

আন্টি একটা কথা বলার ছিল বলি (আসফি)

হ্যাঁ বাবা বল☺️ (আম্মু)

আপনি প্লিজ রাগ করবেন না। আমি একটু অনন্যা কে নিয়ে বাইরে যেতে পারি সন্ধ্যার মধ্যে চলে আসবো টেনশন নিয়েন না প্লিজ ?(আসফি)

তা হঠাৎ এই সময় বাইরে যাবে যে??(আম্মু অবাক হয়ে)

একটু প্রয়োজন ছিল আন্টি প্লীজ ভরসা রাখতে পারেন আমার উপর ?(আসফি)

ঠিক আছে বাবা যাও কিন্তু সন্ধ্যার মধ্যে চলে এসো ?। তা তুই কি এভাবেই যাবি চেঞ্জ করে আয়। তারপরে যা ?(আম্মু)

হ্যা আন্টি আমি ওকে এভাবেই নিয়ে যাচ্ছি?। সন্ধ্যায় এসে একেবারে চেঞ্জ করে নেবে☺️ (আসফি)

ঠিক আছে বাবা যাও জলদি চলে এসো. ?(আম্মু)

তারপর ওকে নিয়ে বেরিয়ে আসলাম। গাড়িতে ? উঠ (আসফি)

গাড়িতে? উঠে বসলাম। আসফি ? গাড়ি স্টার্ট দিল।(আমার মন মানতে চাইছে না আমার প্রিয় দুইটা মানুষ আমার থেকে কথা লুকিয়েছে কিন্তু কেন??? আর এই কেনর উত্তর এই তো খুঁজতে তো যাচ্ছি দেখি কি হয়? অনন্যা মনে মনে) আমরা কোথায় যাচ্ছি আসফি???(অনন্যা)

তোমার সব প্রশ্নের উত্তর খুঁজতে ?(আসফি)

প্রশ্নের উত্তরগুলো কি বাড়িতে দেওয়া যেত না উত্তরগুলো বলতে বাইরে আসতে হল কেন???(অনন্যা বিরক্ত হয়ে)

দেওয়া যেত কিন্তু প্রমাণতো দেওয়া দরকার তাই না?।তোমার কাছে প্রশ্নের উত্তরগুলো দিলে সেটা কি তুমি বিশ্বাস করতে??? তাই ভাবলাম প্রমাণসহ উত্তরগুলো দিলে আমার মতে সেইটা তোমার কাছে বিশ্বাসযোগ্য বেশি হবে তাই নয় কি??☺️(আসফি গাড়ি ড্রাইভ করতে করতে)

এখানে আপনার আর মিশুর ভাই বোন হওয়া সত্বেও আমাকে না জানানো এই মিথ্যে বলার কারণ কি? এতে প্রমাণের কি আছে সেটা তো আমি বুঝতে পারছি না!??(অনন্যা অবাক হয়ে)

কিছুক্ষণ পরে সব সত্যি তোমার সামনে চলে আসবে তখনই না হয় জেনে নিও কেন এই মিথ্যের আশ্রয় নিয়েছিলাম ঠিক আছে। ☺️? (আসফি মুচকি হেসে)

তারপরে আমরা আসফি আমাকে কয়দিন আগে যে ফ্ল্যাটে নিয়ে এসেছিল সেখানে নিয়ে আসলো। ওর ফ্ল্যাটে গেলাম।এখানে কি এমন আছে এখানে তো আমি আগেও এসেছি কথাগুলো কিন্তু বাসায়ও বলা যেতে এখানে এসে বল আর কি কারণ আমি বুঝতে পারছি না ??(অনন্যা বিরক্ত হয়ে)

তোমার এই সব সময় না বুঝে কথা বলার অভ্যাসটা ছাড়বা তুমি প্লিজ?? (আসফি হাত জোর করে)

তারপরেও আমাকে ধরে ফ্লাটের আরেকটা বেড রুমে নিয়ে গেল । এই রুমে আমি ঐদিন আসিনি। কিন্তু রুমের মধ্যে গিয়ে আমি পুরাই শকড এ আমি কি দেখছি ??????(অনন্যা অবাক হয়ে)

**********(চলবে)********

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে