ভালোবাসার_অনন্যা পর্ব : 12

0
2704

ভালোবাসার_অনন্যা

পর্ব : 12

লেখিকা: Gangster queen ?(ছদ্মনাম)

তারপর ওর সাথে উপরে চলে আসলাম। এখন আমার খুব ভয় ভয়? করছে হঠাৎ করে ও আমাকে পেছন থেকে জড়িয়ে ধরলো ।তারপরে ,??আরে কি করছো কি সরো আমার ঘুম পাচ্ছে (অনন্যা বাহানা দিয়ে ছাড়ানোর চেষ্টা করে)

আমার জান ?পাখিটা বাহানা দিয়ে লাভ নাই ।তোমার সবকিছুই আমি বুঝি আর ঘুম পাচ্ছে মানে একটু আগে ঘুম থেকে উঠলা?। তোমাকে এজন্যই তো তখন ঘুম আসতে বললাম যাতে রাত জাগতে পারো?‍❤️‍?। এখন এসব ফালতু বাহানা দিয়ে আমার সাথে পেরে উঠবে না?(আসফি অনন্যা দিকে আগাতে আগাতে)

?বাংলা সিনেমার মত আমার দিকে আগিয়ে লাভ নেই আমি পেছাব না ঠিক আছে?। ঢং দেখলে বাঁচি না ঘুম পেয়েছে আমার আমাকে ঘুমাইতে দিবা বুঝছো তুমি? । আর তুমি আমার সাথে যা করছো তার জন্য তো?? তুমি আমার সামনে 6 মাসে আসবে না সর সর??(অনন্যা মুখ ভেংচি দিয়ে)

সরার জন্য তোমাকে বিয়ে করছি নাকি??। এখন কোন ঘুম হবে না? ।এখন আমার কথা শোনো যাও ওযু করে আসো নামাজ পড়ব?। তার পরে যা হওয়ার পরে দেখা যাবে (আসফি অনন্যাকে তারা দিয়ে)

তা যাচ্ছি তবে নামাজের পরে ঘুমাতে দিবা☺️। তারপরে আমাকে কোন উল্টাপাল্টা কিছু করতে আসবে তোমার খবর ??আছে বলে রাখলাম মিস্টার অনন্যার জামাই? (অনন্যা বলে অজু করতে গেল)

তার পরে ওযু করে এসে দুজনে নামাজ পড়ে নিলাম?। তুমি ঘুমাতে যাও আমি এশার নামাজ ?পড়ে তারপর আসছি। (অনন্যা)

আমিও পরব?(আসফি)

ঠিক আছে পড়ো ?(অনন্যা বলে নামাজ পড়া শুরু করল)

নামাজ পড়া তো শেষ এখন কি বাহানা দেই এমন মোনাজাত ধরবো আজকে উঠবৈনা?।(অনন্যা মনে মনে)

তা আজকেই কি সবচেয়ে নিচ্ছো আল্লার কাছে??। মোনাজাত ধরছ প্রায় আধা ঘন্টা হয়ে গেল তোমার মোনাজাত শেষ হয় না??। তা কি কি চাইতেছ আমাকে একটু বল শুনি (আসফি)

আর কোনো বাহানা দেওয়া যাবে না। মোনাজাত শেষ করে তোমাকে কেন বলতে যাব মোনাজাতে কিছু চাইলে আল্লাহর কাছে সেটা আল্লাহ বুঝবে আল্লাহ আমাকে দেবে ??।তোমাকে বললে সেটা যদি পূরণ না হয়?(অনন্যা জায়নামাজ ভাজ করতে করতে)

ঠিক আছে বলা লাগবেনা চলো তাহলে ?‍❤️‍?(আসফি অনন্যার হাত ধরে)

তোমার সাথে কোথায় যাব আমি এখন ঘুমাবো বুঝতে পারছো?? (অনন্যা বাহানা দিয়ে)

অনেক হয়েছে আর না।?? (বলে আসফি অন্যান্য কে কোলে নিল)

আরে ছাড়ো না প্লিজ আমাকে কিছুদিন সময় তো দাও। এখনই আমি রেডি না ??(অনন্যা)

মানে কি!? (আসফি)
“এখনই জয়েন করুন আমাদের গল্প পোকা ডট কম ফেসবুক গ্রুপে।
আর নিজের লেখা গল্প- কবিতা -পোস্ট করে অথবা অন্যের লেখা পড়ে গঠনমূলক সমালোচনা করে প্রতি সাপ্তাহে জিতে নিন বই সামগ্রী উপহার।
আমাদের গল্প পোকা ডট কম ফেসবুক গ্রুপে জয়েন করার জন্য এখানে ক্লিক করুন
বললাম আমি এখনি রেডি না আমাকে কিছুদিন সময় দাও ???(অনন্যা)

এইমাত্র বললা তুমি বাংলা সিনেমার নায়িকা না?। তাহলে এখন নায়িকাদের মতো ডায়লগ কেন মারতেছো??। নাকি স্টার প্লাসের নায়িকা হওয়ার শখ জাগছে কোনটা???(আসফি অনন্যাকে খাটে বসিয়ে)

মজা কম না ঠিক আছে?। এসব ফালতু সিরিয়ালের নায়িকা হওয়ার সাধ আমার নাই?? (অনন্যা বিরক্ত হয়ে)

হঠাৎ করে ও আমাকে জড়িয়ে ধরল তারপরে পুরো মুখে চুমুতে ভরিয়ে তুলল? ।হঠাৎ আক্রমণে আমি বেকুবের মতো তাকিয়ে আছি। যখন আমার হুঁস হলো তখন অনেকটা দেরি হয়ে গেছে ও আমাকে ডিপ্লি?‍❤️‍?‍??‍❤️‍?‍? লিপ কিস করা শুরু করছে। আমি ছাড়ানোর চেষ্টা করছি কিন্তু ছাড়ছেনা একটা সময় আমি শান্ত হয়ে গেলাম প্রায় 15 মিনিট পরে আমাকে ছাড়লো আমরা দুজনে হাপানো শুরু করলাম?? (অনন্যা)

তারপরে আবারো আমাকে জড়িয়ে ধরল আর ? কিস করতে যাবে এমন সময় হঠাৎ কি মনে করে ছেড়ে আলমারির কাছে গেল। আমি পুরাই টাশকি কি হল এটা ??(অনন্যা অবাক হয়ে)

এই নাও এগুলো পড়ে আসো (ব্ল্যাক জিন্স?, ব্লাক গেঞ্জি ?,ব্ল্যাক জ্যাকেট এবং সু??) (আসফি অনন্যার দিকে এগিয়ে দিয়ে)

রাতে কেউ এগুলো পড়ে ঘুমায়। আমাকে গেঞ্জি ?আরেকটা থ্রি-কোয়ার্টার ?দাও ওগুলো না পড়ে আর আমি ঘুমাতে পারিনা? (অনন্যা)

এগুলো পড়ে কী তোমায় আমি ঘুমাতে বলছি এত বেশি বুঝো কেন? পড়ে আসতে বলছে পড়ে আসো।? (আসফি রাগ দেখিয়ে)

ঠিক আছে ঠিক আছে যাচ্ছি।?? (অনন্যা বিরক্ত হয়ে)

শুনেছি বিয়ের রাতে? বউকে নাইটি বা স্পেশাল কোন ড্রেস পড়তে হয় শাড়ি বা গাউন। আর আমার বরটা? আমাকে দিলো জিনস ??গেঞ্জি ভাবা যায় এর সাথে জ্যাকেট ও। কিন্তু জুতা?? দিয়ে কি করব সেটাইতো বুঝতেছিনা। ধুর জলদি রেডি হই। এত ভেবে কাজ নেই যা করবে তো দেখাই যাবে (অনন্যা বিড়বিড় করে)

আর কত সময় নেবে জলদি বের হও? (আসফি দরজায় বাড়ি দিয়ে)

আসছি আর দুই মিনিট☺️ (অনন্যা হালকা চিল্লিয়ে)

ঠিক আছে দুই মিনিটে এ বের হও না হলে তোমার খবর আছে। ?(আসফি রাগ দেখিয়ে)

এইতো আমি রেডি। তুমি তো দেখছি সেম ড্রেস পরছ??।(অনন্যা অবাক হয়ে)

হ্যা চলো তাড়াতাড়ি (আসফি অনন্যা কে তারা দিয়ে)

এই রাত্রিবেলা কোথায় যাব ?তোমার কি মাথার তার ছিড়ে গেছে? রাত্রি বাজে 12:30 এখন আমরা কোথায় যাব শুনি ??(অনন্যা অবাক হয়ে)

জ্বীনদের সাথে গল্প করতে যাবা?? আমার সাথেই তো যাইতেছ তোমার তো ভয় পাওয়ার কোন কারণ নাই না??? চলো এত প্রশ্ন করো কেন? ?(আসফি বিরক্ত হয়ে)

এত রাতে কোথায় যাব জানতে চাইবো না আজিব তো?(অনন্যা রাগ দেখিয়ে)

বুঝতে পারছি তুমি বাসরের?‍❤️‍?‍? জন্য তৈরি আছো চলো বাসরটা?‍❤️‍?‍??‍❤️‍?‍? সেরে ফেলি। এত বকবক যখন করছো বাইরে যখন যেতে চাচ্ছ না চলো চলো??(আসফি অনন্যার হাত ধরে টেনে)

না াাাাাাাাাাাাাাাাাাাাাাাাাাাাাাাাাাাাাাাাাাাাাাাা আমি বাইরেই যাব?।(অনন্যা চিল্লিয়ে)

আল্লাহ মাফ করো আস্তে চিল্লাও কানটা ফাটিয়ে ফেলবে নাকি!?? (আসফি কানে হাত দিয়ে)

সরি (অনন্যা)

তাহলে চলো যাওয়া যাক (আসফি অনন্যার হাত ধরে)

এইখান দিয়ে কোথায় যাচ্ছ??? (অনন্যা অবাক হয়ে)

গেট দিয়ে তো যাওয়া যাবেনা সবাইতো দেখে ফেলবে ।তাই এখান গেয়ে যাব☺️(আসফি)

তোমার মাথা ঠিক আছে। দুতলা থেকে কি লাফ দেবো নাকি ?। আমার হাত-পা ভেঙে যাবে না? (অনন্যা অবাক হয়ে)

কালকে তুমি আমার সাথে একটু ডাক্তারের? কাছে যেও তো(আসফি)

কেনন?(অনন্যা)

না তোমার মাথাটা একটু চেক করাতাম। মাথায় কোন ঘিলু আছে কিনা। আল্লাহ সুন্দর চেহারা টাই দিছে তোমারে শুধু নাকি! ঘিলু টা খেয়ে ফেলেছ??(আসফি)

মজা নিতেছ (অনন্যা)

দেব না একটা কানের নিচে??।তোমার কি মনে হয় আমরা এখান থেকে লাফ দিয়ে নামবো অবশ্যই আমি কোন না কোন ব্যবস্থা করে রেখেছি। মানে ভেবেচিন্তে কথা বলতে পারোনা তুমি তাই না ??(আসফি বিরক্ত হয়ে কোমরে হাত দিয়ে)

সরি (অনন্যা)

আর কিছু জানো সরি ছাড়া। কতবার বলেছি ভেবে চিন্তে কথা বলবা।তা না খালি বলতে পারলেই চলে।(আসফি কপট রাগ দেখিয়ে)

এখন যাবা নাকি আমি ঘুমাতে যাব (অনন্যা ভাব দেখিয়ে)

পা ভেঙ্গে হাতে ধরিয়ে দিব বেয়াদব মেয়ে। চলো?। এখানে দেখতে পারছ মৌই রাখছি আমি এটা দিয়ে নামব আমরা ☺️(আসফি)

এই তোমার ভালোবাসা ♥️খালি বক আর বক থাকিনা আমি তোমার সাথে কাটতি যাও??(অনন্যা কান্না করে)

আচ্ছা সরি আর বকব না এখন যাওয়া যাক ? (আসফি অনন্যা কে জড়িয়ে ধরে)

আচ্ছা ঠিক আছে চলো (অনন্যা মুচকি হেসে)

তারপরে আমরা ওর বাইকের ?️ গ্যারেজ এর সামনে গেলাম। আমরা এখানে কেন আসছি? ?(অনন্যা)

ভুলে গেলা(আসফি)

হঠাৎ আমার মনে পরল আমি খুশিতে আসফি কে জড়িয়ে ?‍❤️‍? ধরে গালে ?চুমু খেয়ে বসলাম। সত্যি তুমি আমাকে নিয়ে আজকে বাইকে ঘুরবে (অনন্যার আসফিকে জড়িয়ে ধরেই)

আমার জান ?পাখিটা তো চলো যাওয়া যাক ?‍❤️‍? (আসফি অনন্যার হাত ধরে)

হ্যা চলো (অনন্যা অনেক খুশি হয়ে)

তারপরে আমরা বাইকে?️ অনেক ঘুরলাম। বাইকে?️ বসে বসে অনেক গল্প করলাম?।ওর থেকে জানতে পারলাম ও নাকি মিশুর থেকে শুনে ছিল আমি বাসর ?রাতে বাইকে হাজবেন্ডের? সাথে ঘুরবো সেই জন্যই ওর বাইক?️ গুলো কেনা। আর ওর ও শখ ছিল বাইকে?️ করে ওর বউকে? ঘোরানোর। আমি মনে মনে খুবই আনন্দিত বোধ করলাম ওর মতো স্বামী ? পেয়ে যে আমাকে এত ভালোবাসে?♥️।I love you ashfi(অনন্যা আসফি কানে ফিসফিসিয়ে)

কিইইইইইইইইই ?? (আসফি বাইক ব্রেক কষে) কি বললা আবার বলো প্লিজ (আসফি উৎকণ্ঠা হয়ে)

I’m in love with you my jan?♥️?‍❤️‍?(অনন্যা আসফিকে পেছন থেকে জড়িয়ে ধরে)

I love you too my janpakhi?‍❤️‍?♥️(আসফি অনন্যা কে সামনে এসে জড়িয়ে ধরে)

তারপর আমরা আরও কিছুক্ষণ ঘুরে বাড়ি ফিরে আসলাম। এখন বাজে রাত তিনটা। আমি ফ্রেশ হয়ে আসছি (অনন্যা)

আলমারিতে তোমার জন্য গেঞ্জি আর থ্রি কোয়াটার আছে ওটা পড়ে আসো তুমি তো আবার ওগুলো ছাড়া ঘুমাতে পারো না ?(আসফি)

ঠিক আছে। তারপর আমি গিয়ে ফ্রেশ হয়ে আসলাম। তুমি ও ফ্রেশ হয়ে আস (অনন্যা)

হ্যাঁ যাচ্ছি (আসফি বলে চলে গেল)

আচ্ছা ও আমায় ভালোবাসে♥️ আমি ও ওকে ভালোবাসি ♥️।আমরা স্বামী-স্ত্রী?‍❤️‍? ও। এখন কি আমাদের স্বামী-স্ত্রী ?‍❤️‍?সম্পর্কটা বাড়ানো উচিত আমি খুবই কনফিউজড??। তোমরা প্লিজ আমাকে বল আমি কি এখন ওর সাথে নতুন জীবনে পা রাখতে? পারব নাকি কিছুদিন সময় নেবো☺️??‍❤️‍??????(অনন্যা)

(তোমরা আমাকে জানাও এখনি ওদের মিল করাব না কিছু দিন সময় নেব আমি অনেক কনফিউসড ???)

*********(চলবে)********

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে