ভালোবাসার অনন্যা পর্ব : 3|রোমান্টিক ভালোবাসার গল্প

0
3956

ভালোবাসার অনন্যা

পর্ব : 3

লেখিকা : Gangster queen(ছদ্মনাম)

আমাকে দেখতে চলে এসেছে ।আম্মু এসে আমাকে নিয়ে গেল ডাইনিং রুমে একটা সোফায় বসতে দেয়া হলো আমায়। আমি মাথা নীচু করে বসে আছি আমার সামনে কে কে আছে সেইটা দেখার ইচ্ছা থাকার শর্তেও মাথা তুলে তাকাতে পারছিনা লজ্জার কারনে।(অনন্যা মনে মনে)

তা আম্মু তোমার নাম কি? কোন ক্লাসে পড়ো? তোমার শরীর কেমন আছে? (আন্টি)

আসসালামু আলাইকুম .আমার নাম অনন্যা ইসলাম। এবার ইন্টার সেকেন্ড ইয়ারে পড়ছি। আলহামদুলিল্লাহ আন্টি খুবই ভালো আছি আপনাদের দোয়ায়। আপনাদের শরীর কেমন আছে?(অনন্যা)

ওয়ালাইকুম আসসালাম আম্মু আমরা সবাই ভালো আছি। তোমার সম্পর্কে আরও কিছু জানতে চাচ্ছিলাম জিজ্ঞেস করতে পারি? (আন্টি)

জি অবশ্যই আন্টি (অনন্যা)

আগে আমাদের পরিচয় দিয়ে নেই তারপরে তোমার সাথে আরো খোলামেলা ভাবে কথা বলব। আমি বিপাশা চৌধুরী ছেলের আম্মু, ছেলের আব্বুর নাম আহানাফ চৌধুরী আর ছেলের বোনের নাম সুপ্রিয়া চৌধুরী আর ছেলের নাম আসফি চৌধুরী। এই আমার ছোট্ট সংসার। আমি পেশায় হাউস ওয়াইফ এবং কোম্পানির ম্যানেজিং ডিরেক্টর। তোমার আংকেল কোম্পানির এমডি। আর আমার ছেলে আসফি ওর আলাদা বিজনেস আছে ও নিজের প্রচেষ্টায় নিজের আলাদা বিজনেস তৈরি করেছেন। আমায় মেয়ে সুপ্রিয়া এবার অনার্স ফার্স্ট ইয়ারে পড়ছে Accounting নিয়ে। আসফি একটু পরেই চলে আসবে ও এখন এসে পৌঁছায়নি। তো আম্মু তোমাকে আরো কিছু প্রশ্ন করি? (আন্টি)

আসফি চৌধুরী নামটা কেমন চেনা চেনা লাগছে ।কোথাও শুনেছি হয়তো কোথায় শুনেছি মনে পড়ছে না ।যাকগে যাক এত ভেবে কাজ নেই আন্টি কি প্রশ্ন করছে সেগুলোর উত্তর দেই না হলে ওনারা বেয়াদব ভাববে ।আবার আব্বু বকাও দেবে।(অনন্যা মনে মনে)

তারপরে আরো কিছুক্ষণ কথা চললো আমাদের মাঝখানে।আন্টির কথাগুলো মনমুগ্ধকর ছিল? খুবই সুন্দর গুছিয়ে কথা বলেন তিনি। আর সুপ্রিয়া মেয়েটাও খুবই কিউট? যদি ও বা আমার মিনিমাম ১-২ বছরের বড় হবে কিন্তু খুব সুইট এবং খুব মিশুক টাইপের মেয়ে। হঠাৎ করে দরজায় চোখ গেল এ আমি কাকে দেখছি ??oh my allah দড়ি ফালাও আমি আসতাছি এই ছেলের জন্য আমাকে দেখতে আসছে এই ব্যাটা বজ্জাত না না না একে তো আমি বিয়ে করবো না বেটা খাটাশ?, শয়তান?, হনুমান ?কোথাকার।(অনন্যা মনে মনে)

আসসালামু আলাইকুম সবাইকে অপেক্ষা করানোর জন্য আমি ক্ষমাপ্রার্থী?। আসলে অফিসের একটা কাজ ছিল এজন্য আসতে দেরি হয়ে গেল। (আসফি)

ওয়ালাইকুম আসসালাম বাবা। না ঠিক আছে বস। (আব্বু)

হ্যাঁ বস বস বাবা একটু শরবত টা খাও ভালো লাগবে (আম্মু)

ধন্যবাদ আন্টি (আসফি মুচকি হেসে)

এই ভাইয়া দেখ না মেয়েটাকে কত কিউট ?তাইনা আমার কিন্তু একে ভাবি হিসেবে চাই বলে রাখলাম?(সুপ্রিয়া)

এতক্ষণ পরে আমার নজর মেয়েটার ওপরে পরলো এ তো দেখি অনন্যা?।এই মেয়েকে খুঁজে পাওয়ার জন্য আমি বিয়ে করতে চাচ্ছিলামনা ।আব্বু আম্মুকে কত বারণ করা সত্ত্বেও আমার এখানে আসতে হল আর এসেই একে আমি পেয়ে গেলাম ওয়াও?। Thanks to Allah. আমার অনন্যা পেত্নী? গত তিন দিন ধরে তোমাকে ফোন করছি তুমি ফোন ধরলে না ।তোমাকে খোঁজার জন্য আমি মরিয়া হয়ে গেছি সেই তুমি কিনা আমার পাত্রী?? ভাবা যায়। (আসফি মনে মনে)

কিরে ভাইয়া খুব পছন্দ হয়েছে নাকি তোর?। সবাই যে তোকে ডাকছে সে দিকে তার কোন খেয়াল নেই নাকি একধেনে তাকিয়ে আছিস নাকি আজকে বিয়েটা সারতে যাইতেছিস মামনি কে বলব।? (সুপ্রিয়া ফিসফিস করে)

তুই চুপ করবি নাকি একটা গাট্টা দেবো ফাজিল মেয়ে সব জায়গায় খালি উল্টাপাল্টা কথা চুপচাপ বস ?। (আসফি হালকা ধমক দিয়ে)

তুমি তাকিয়ে থাকতে পারবা আমি বললেই দোষ ??(সুপ্রিয়া ভেংচি দিয়ে)

তোরা দুইটাই ফুসুর ফুসুর কি করছিস বলবি। একটু চুপচাপ বস নারে। সব জায়গায় এমন Tom and Jerry এর মতো লেগে থাকিস কেন। বড় হবি কবে ??(আসফির আম্মু হালকা ধমক দিয়ে)

তা রফিক আমাদের মেয়ে খুবই পছন্দ হয়েছে। তাও ছেলেমেয়েদের একটু আলাদা কথা বলতে দিলে ভালো হয় না ।ওদেরও তো পছন্দ-অপছন্দের ব্যাপার আছে কি বলিস?(আহনাফ আঙ্কেল)

ঠিক আছে।হ্যাঁ ঠিক বলেছিস এখনকার যুগের ছেলে মেয়ে আমাদের পছন্দ-অপছন্দ তাইতো হবে না। ওদের একটু যাচাই-বাছাই নিজেরা নিজেরা করে নিলে ভালো হয়। অনন্যা আসফি কে নিয়ে ছাদে গিয়ে কথা বলে এস। (আব্বু)

কি বিপদ রে বাবা এখনি হনুমানের ? সাথে কথা বলতে হবে। Seriously এই দুই ফ্যামিলির কথায় মনে তো হচ্ছে এই হনুমানের ? সাথে আমার বিয়ে দেওয়ার প্ল্যান চলছে আল্লাহ মাফ করো এই হনুমান ?কেন বাংলাদেশে কি ছেলের অভাব পরছিল??।(অনন্যা মনে মনে) জি আব্বু। আপনি ‌আসুন আমার সাথে (অনন্যা)

এর সাথে কথা বলিনেই আমার ফোন কেন ধরে নি তার প্রশ্নের উত্তর আমার চাই। ওদের বাড়ির ছাদে চলে আসলাম। ওদের বাড়িটা চারতলা ।তিনতলাত ওরা থাকে চারতলায় ছাদ। এটা ওদের নিজস্ব বাড়ি। মামণির কাছে যতটুকু শুনলাম মেয়ে নাকি শান্তশিষ্ট ,খুবই ভদ্র ,পড়াশোনায় খুব ভালো ,ফ্যামিলি ব্যাকগ্রাউন্ড ভালো। সবই ঠিক আছে শান্তশিষ্ট আর ভদ্রর জায়গায় বলদ ,পেত্নী ও বদমেজাজি অ্যাড হবে। ছাদের মধ্যে অনেকগুলো ফল এবং ফুল গাছ দেখলাম। ছোট ছোট ফল গাছের মধ্যে ফল হয়ে রয়েছে দেখতে কি সুন্দর লাগছে। আচ্ছা এইগাছ গুলো কার?(আসফি)
“এখনই জয়েন করুন আমাদের গল্প পোকা ডট কম ফেসবুক গ্রুপে।
আর নিজের লেখা গল্প- কবিতা -পোস্ট করে অথবা অন্যের লেখা পড়ে গঠনমূলক সমালোচনা করে প্রতি সাপ্তাহে জিতে নিন বই সামগ্রী উপহার।
আমাদের গল্প পোকা ডট কম ফেসবুক গ্রুপে জয়েন করার জন্য এখানে ক্লিক করুন
??ফল গাছগুলো আব্বুর, ??ফুল গাছগুলো আমার, এইযে দেখছেন ??সবজি গাছ এগুলো আম্মুর এবং এই ভিন্ন প্রজাতির ?☘️গাছ গুলো ভাইয়ার। যদিও বা সবজি গাছ গুলো বাদে সবগুলো যত্ন আমার একারি নিতে হয়।(অনন্যা)

তোমায় যে তিনদিন ধরে আমি ফোন দিচ্ছি ফোন ধরনি কেন ??(আসফি)

কবে কখন কোথায় আমাকে ফোন দিলেন? Wait a second তিন দিন ধরে আমার ফোনে unknown number থেকে কল আসছে সেটা আপনি ছিলেন??(অনন্যা)

জি আমি ছিলাম ফোন ধরনি কেন সেইটা বল?(আসফি)

আমি অপরিচিত কারো সাথে ফোনে কথা বলি না। আপনি আমার নাম্বার পেলেন কোথায়? ??(অনন্যা অবাক হয়ে)

তোমার একটা ফ্রেন্ডের থেকে নিলাম সবার নাম্বার তুমি খেয়াল করনি? (আসফি)

কোন বদ ফ্রেন্ড দিছে আপনারে আমার নাম্বার ওরে পাইলে আমি কুচি কুচি করব। ফাজিল বজ্জাত গুলা। ???(অনন্যা রাগ দেখিয়ে)

ঠিক আছে আগের কথা বাদ দাও। তো আমার আর তোমার কথায় আসা যাক?। আমাদের ফ্যামিলির যে ভাব দেখতেছি তারা চাচ্ছে আমাদের বিয়েটা হোক। But তুমি কি চাও সেটা আমার জানতে হবে। বল আমার সম্পর্কে কি কি জানতে চাও?? (আসফি)

মানে কি ফ্যামিলি চাইলেই তো হবে না ।আপনি তো আমায় পছন্দ করেন না আমিও আপনাকে পছন্দ করি না ??সেখানে বিয়ে করার তো কোনো প্রশ্নই আসে না তাই নয়কি?(অনন্যা)

আমি কি তোমায় একবারও বলেছি আমি তোমায় অপছন্দ করি বা আমি বিয়েটা করতে চাইনা। আমিতো একপায়ে দাঁড়িয়ে আছি তোমায় বিয়ে করবো বলে?। কিন্তু তুমি কি চাও সেটা আমার জানা দরকার?।(আসফি)

কিইইইইইইইইইইইইই?আপনার কোন আপত্তি নেই। ??(অনন্যা অবাক হয়ে)

আস্তে আস্তে কানটা কি ফাটায় ফেলবে নাকি? আমার তো তোমাকে সেই লাগছে?। আমি তো বিয়েতে রাজি এখন তুমি বলো তুমি ফ্যামিলির কোথায় বিয়ে করতে রাজি হবে নাকি অন্য অন্য কেউ আছে তোমার লাইফে?(আসফি)

দেখুন মিস্টার আসফি ফালতু বকবেন না?। হ্যাঁ আমি আমার ফ্যামিলির কথাতেই বিয়ে করব। আমার লাইফে অন্য কেউ নেই শুধু শুধু ফালতু বকছেন কেন। আর আরেকটা কথা আমি আমার ফ্যামিলির কথায় বিয়ে করবো তবে আপনার মত হনুমান ?কে না। আপনি কি জানেন আপনি একটা হনুমান ?বজ্জাত? ,ফাজিল লোক?। আমি আপনার মত মানুষকে তো কোনদিন বিয়ে করব না। (অনন্যা একনাগাড়ে বলে দিল)

ঠিক আছে চলো অনেকক্ষণ হলো নিচে যাওয়া যাক। (আসফি বলে হাটা ধরল)

এতগুলো কথা বললাম কোনো রিয়্যাকশন দিল না?? ?নিশ্চয়ই এসব কথা শুনে আর বিয়েটা করবে না ??ভালোই হলো ওনার পক্ষ থেকে ক্যানসেল হলে কোনো সমস্যাই রইল না ।না হলে তো বিয়ে ভাঙ্গার জন্য টেকনিক খুঁজতে হতো আবার যাক বাবা বাঁচা গেল??(অনন্যা মনে মনে খুশি হয়ে নিচে নেমে আসলো)

অনন্যা বস আমার পাশে এসে। (আন্টি)

আমি গিয়ে আন্টির পাশে বসে পড়লাম। হঠাৎ করে বজ্জাত টা এমন কথা বলল যা শুনে আমার মাথায় আকাশ ভেঙে পড়ার মত অবস্থা??(অনন্যা)

আব্বু এবং আংকেল আমার অনন্যাকে খুবই পছন্দ হয়েছে ???। এখন আপনারা আপনাদের মত করে কথা বলে নিতে পারেন। (আসফি)(তুমি কি ভেবেছিলে তোমায় এত সহজে ছেড়ে দেব পেত্নী এত সহজে তুমি আমার হাত থেকে ছাড়া পাচ্ছ না। আর আল্লাহ যদি সেই সুযোগটা করেই দিয়েছো আর আমি হাতছাড়া কেন করতে যাবো এতটা পাগল আমি নয় ।যাইহোক তোমাকে খোঁজার জন্য টাইম নষ্ট করতে হলো না আবার তোমাকে পেয়ে যাচ্ছি এবং আল্লাহ যদি চায় বিয়েটা যদি একবার হয় তোমার বারোটা আমি বাজাবো এই আসফি চৌধুরী কি জিনিস তা হাড়ে হাড়ে টের পাবা। (আসফি মনে মনে)

আলহামদুলিল্লাহ খুবই ভালো খবর। আমরা খুব খুশি তো এখন বাকি কথাগুলো বলেনেই।(আব্বু)

বলছিলাম কি ভাইজান অনন্যা কে জিজ্ঞেস করে নিলে ভালো হয় না ।ওর আসফিকে ভালো লেগেছে কিনা সারাজীবনের প্রশ্ন তো‌। আসফির পছন্দ বা আমাদের পছন্দে তো হবে না। ওর ও আমার ছেলেকে পছন্দ করতে হবে।তা আম্মু আমাদের সাথে কথা বলতে লজ্জা লাগলে তুমি তোমার আম্মুর সাথে কথা বলে আসতে পারো। বিয়েটা তোমার অমতে হোক সেটা আমি চাইনা। এখানে যেমন তোমার আর আসফির জীবন জড়াবে তেমন আমাদের দুই ফ্যামিলির সম্পর্ক কিন্তু আগে বাড়াবে। তোমার অপছন্দ হলে তুমি না করে দিতে পারো। অপছন্দ করে বিয়ে করে সংসারের অমনোযোগী থাকার থেকে বা অপছন্দের সংসার করার থেকে আমি সারাজীবন আইবুড়ো থাকতে পছন্দ করব। এটা আমার উক্তি সর্বকালের জন্য। আমাদের বিয়ের সময় আমি কিন্তু খুব যাচাই-বাছাই করে তোমার আংকেলকে বেছে বিয়ে করেছি। Arrange marriage হলেও আমরা কিন্তু খুবই সুখী। আমাদের মধ্যে ভালোবাসা অফুরন্ত?। হয়তো এখনই তুমার ভালোবাসা হবে না তবু পছন্দ না হলে কিছুদিন সময় নিতে পারো। অপছন্দের মানুষের সাথে সংসার করা অসহ্যনিও যন্ত্রণার। তুমি ভেবে আমাদের মতামত জানাও।(আন্টি)

আন্টির কথা শুনে আমি পুরাই আন্টির উপর crash খাইছি??। এত সুন্দর এবং গোছানো কথা আমি আমার আম্মুর মুখ থেকে শুনে নি। আন্টি মনে হয় খুবই ধৈর্যশীল নারী।তার ছেলে এই হনুমান টা কিভাবে ????(অনন্যা মনে মনে)

ঠিক বলেছেন ভাবি । রাফির আম্মু অনন্যা কে ঘরে নিয়ে গিয়ে জিজ্ঞেস করো এবং আমাদের জানাও।(আব্বু)

আব্বু-আম্মু কথা ভেবে এবং আন্টির কথায় ক্রাশ খেয়ে? আমি বিয়েতে হ্যাঁ করে দিয়েছি। আব্বু আম্মু খুব করে চাইছেন আমাদের বিয়েটা হোক। আম্মু আমাকে ঘরে নিয়ে গিয়ে বলল (অনন্যা)

এই অনন্যা দেখেছিস ভাবি কত সুন্দর করে কথা বলে খুবই বিচক্ষণ মহিলা উনি উনার কথাগুলো আমার খুবই ভালো লেগেছে। আর আসফি ছেলেটা কেও দেখতে মাশাআল্লাহ।আমার তো খুবই পছন্দ হয়েছে ।তোর আব্বুর খুব পছন্দ হয়েছে আরো ফ্যামিলি ব্যাকগ্রাউন্ড কিন্তু খুবই ভালো আমরা চাই তোর বিয়েটা ওর সাথে দিতে তুই প্লিজ না করিস না।(আম্মু)

আম্মুর কথায় আর না করতে পারলাম না আমি বিয়েতে রাজি বলে দিলাম। কিন্তু এই হনুমান ? টার সাথে সারা জীবন Tom and Jerry এর মত থাকতে হবে ভাবা যায়। হঠাৎ করে রুমে আন্টি এবং সুপ্রিয়া আসলো (অনন্যা)

আসতে পারি আম্মু (আন্টি)

হ্যাঁ অবশ্যই আসুন। বসুন আপনারা (অনন্যা)

তুমি দাঁড়িয়ে রইলে কেন তুমিও বস। আমি খুবই খুশি তোমার মত একটা মেয়েকে আমি আমার আসফির বউ করতে চাইছিলাম। আল্লাহ শুনেছেন আমার কথা। শুনো মেয়ে বিয়ের পরে কিন্তু পড়াশোনা চালিয়ে যেতে হবে বুঝেছ। আর আমারা সামনের শুক্রবার Engagement করাতে যাচ্ছি ঠিক আছে।(আন্টি)

ধন্যবাদ আপনাকে আন্টি আমিও পড়াশোনা চালিয়ে যেতে চাচ্ছিলাম ।আপনার আমার জন্য আমার আগেই ভেবে রেখেছেন এতে আমি খুব খুশি??।(অনন্যা)

তুমি আর সুপ্রিয়া কথা বল আমি বাইরে যাই ঠিক আছে।।(আন্টি বলে চলে গেল)

Congratulations বউ মনি। তুমি আমার ছোট তাই ভাবি না ডেকে বউ মনি বলে ডাকবো ঠিক আছে ??। শোনো সবার আগে আমি তোমাকে ইনফরমেশন গুলো দিয়ে রাখি। শুক্রবার এঙ্গেজমেন্ট? করে রাখবে যেহেতু তোমার তিন মাস পরে এক্সাম তারপরে তোমাদের বিয়ের অনুষ্ঠান করা হবে??। এখন এখানে কথা হল আমার ভাই মনে হয় তোমাকে প্রথম দেখায় ভালোবেসে ফেলেছে সে এই তিন মাস কিভাবে থাকবে বেচারা ????(সুপ্রিয়া হাসতে হাসতে)

আমি ওর কথা শুনে হেসে উঠলাম?। তারপরেও আরো কিছুক্ষণ সুপ্রিয়া আপির সাথে গল্প-গুজব করলাম। হঠাৎ দরজায় কড়া নাড়লো (অনন্যা)

আসতে পারি? (আসফি)

হ্যাঁ আসুন প্লিজ বসুন এখানে। (অনন্যা)

এই Jerry মামনি না তোকে ডাকছে। যা শুনে আয় (আসফি)

মামনি ডাকছে না তুই বাহানা দিচ্ছিশ ভালই। ভালোমতো বললেই হতো চলে যেতাম শুধুই বাহানা বানানোর কি দরকার ঢং দেখলে বাঁচি না। বউ মনি কথা বল আমি আসছি (সুপ্রিয়া বলে চলে গেল)

হঠাৎ ফোনে কল আসলো। হ্যালো কে বলছেন? (অনন্যা)

তোমার হবু বর বলছি ? (আসফি)

এখানে বসে কল দেওয়ার মানে কি? (অনন্যা)

নাম্বারটা জান লিখে সেভ করে রাখো বুঝছো।একটু পরে চলে যাবো বাসায় যেয়ে ফোন দিব যদি ফোন না ধরছো তোমার খবর আছে ?(আসফি)

জান না জান না হনুমান ?লিখে সেভ করব ব্যাটা বদমাশ। যেই ভাবা সেই কাজ হনুমান লিখে সেভ করে রাখলাম।??(অনন্যা মনে মনে)

তারপর ওনারা সবাই চলে গেল। যাবার আগে আন্টি 5101 টাকা দিয়ে গেল। এগুলো সব আমার ফকিন্নি বান্ধবী গুলারে খাওয়াব কি মজা না। যদিও সবগুলা বড়লোক সপ্তাহের দুই-তিনবার চাইনিজে খায় তাও একজন আরেকজনের টা খাওয়ার মজাই আলাদা এটা আমাদের সবারই উক্তি যাইহোক????। তারপরে রাতে খাওয়া দাওয়া করে ঘুমোতে আসলাম এবং ঘুমিয়ে গেলাম। সকালে ঘুম থেকে উঠে মোবাইল হাতে নিয়ে দেখি 20 টা কল30 টা মেসেজ?।??। আমার মাথায় যেন আকাশ ভেঙে পড়বে রাতে ফেসবুক ঘাটার পরে ফোন সাইলেন্ট করে ঘুমিয়ে পড়েছিলাম। এই হনুমানের ? কি কাজ নেই। ফোন ধরছি না তাও এত কল দেওয়ার কি হলো?। মেসেজগুলো পড়ে আমার খুব ভয় লাগছিল এই লোকটা আমার খবর করে ছাড়বো। আমার ভবিষ্যৎ পুরাই কালা কালা ? ,তামা তামা ? ,তেজপাতা ?হয়ে যাইব। মেসেজ গুলো আপনাদের পড়ে শুনাচ্ছি তাহলেই বুঝবেন কেন এত ভয় পাচ্ছি।
1: Call dhoro
2: problem ki call dhorco na Kno??
3:Tumi phone dhorba naki atto rate basay asbo??
4:Thik accea Ami akhoni asci wait.Tomar ajk khobor accea…………????
30:tomar basar niccea 3hour holo dariyea acci akhoni nicea asba.
আরো কিছু ভয়ানক মেসেজ ছিল এত পড়া সম্ভব না কথা হচ্ছে উনি যখন30 number মেসেজটা দিয়েছে তখন সময় 4:45pm . Oh my Allah আজকে আমাকে রক্ষা করো ওই হনুমান ?এর হাত থেকে। আমি আর কল ব্যাক করলাম না ভয়ে আমার শরীর কাঁপছে। তাই তাড়াতাড়ি ফ্রেশ হয়ে সকালের নাস্তা খেয়ে কলেজের উদ্দেশ্যে বের হলাম বের হয়ে আমার চক্ষু চড়কগাছ উনি এখন ও এই খানেই আছে। উনার গাড়িটা দেখে চিনতে পারলাম কিন্তু ওনাকে তো দেখতে পারছিনা। গাড়ির সামনে গিয়ে জানালায় কয়েকবার টোকা দিলাম। এই যে শুনছেন গাড়ির গেটটা খোলেন না আসফি শুনতে পাচ্ছেন আপনি? (অনন্যা)

সারারাত এই মেয়েটার জন্য আমি এখানে পড়ে আছি। আর এই মেয়ে সকালবেলা আসছে আমার সামনে মন চাইতেছে ওকে ধইরা একটা আছাড় মারি?????। গাড়ির গেট খুলে এখন আসার সময় হলো আপনার ভালো খুবই ভালো। গাড়িতে উঠ ,গাড়িতে ওঠো। কি বলছি শুনতে পাচ্ছো না তুমি গাড়িতে উঠ right now??(আসফি জোরে ধমক দিয়ে)

আমি ভয়ে তাড়াতাড়ি করে ওনার গাড়ীতে উঠলাম। উনি ড্রাইভ করছে। চোখ পুরোই লাল হয়ে আছে সারারাত ঘুমাই নি সেজন্য আমি কি যে করি না লোকটা আমার জন্য কষ্ট করল?।এই প্রথম আমি ওনার দিকে খুব ভালো করে তাকিয়ে দেখলাম আসলেই ছেলে তো নয় মাশাআল্লাহ এত সুন্দর ছেলে হয় নাকি হয়তো নাহলে আমার সামনে আসবে কি করে। আপনার height কত?(অনন্যা)

Are you kidding me onnona .? আমি আসফি চৌধুরী তোমার জন্য সারারাত না ঘুমিয়ে রাস্তার মধ্যে গাড়ি নিয়ে বসেছিলাম এখন তুমি এসে আমার রাগ না ভাঙ্গিয়ে আমার উচ্চতা কত সেইটা জিজ্ঞেস করছ তুমি আসলেই পাগল??। (আসফি গাড়ি থামিয়ে রাগ দেখিয়ে)

আপনার উচ্চতা কত জিজ্ঞেস করছি উত্তর দিবেন এত কথা শুনতে চাই নাই আমি। আমার উচ্চতা 5 ফুট 3 ইঞ্চি আপনার সাথে আমি যাবো কি না জানাটা জরুরী নয় কি?জলদি বলেন তো (অনন্যা)

আমার উচ্চতা 5 ফুট 10 ইঞ্চি এখন কি ধুয়ে পানি খাবা আমার। আমার মাথা গরম করিওনা রাগলে তোমার খবর আছে ।আজকে এমনি সারারাত ঘুমাই নাই মাথার ব্যথায় আমার অবস্থা খারাপ তুমি আসছো এখন উচ্চতা নিয়ে।(আসফি দাঁতে দাঁত চেপে)

তারপর উনি আবার ড্রাইভ করা শুরু করলেন আমি চুপ হয়ে গেলাম আসলে আমি একটা পাগল। আসফি একটা দশতলা বিল্ডিং এর সামনে গাড়িটা থামালেন। আমার তো কলেজ আছে আপনি আমাকে এখানে আনলেন কেন? আমরা এখন কোথায় আছি? (অনন্যা উদ্বিগ্ন হয়ে)

নামো ।তুমি এখানে দাঁড়াও আমি গাড়িটা পার্ক করে আসছি।(আসফি)

এখানে নামবো কেন আমার কলেজ আছে। আমি কলেজ যাব না আর এটা কার বিল্ডিং এ নিয়ে আসছেন আপনি আমাকে?(অনন্যা উদ্বিগ্ন হয়ে)

তুমি নামো গাড়িটা পার্ক করে আসছি আমি তারপর সবগুলো প্রশ্নের উত্তর দেই ঠিক আছে (আসফি দাঁতে দাঁত চেপে)

**************(চলবে)***************

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে