বাড়িওয়ালার রাগি মেয়ে পর্ব-০৮/শেষ পর্ব

0
2091

বাড়িওয়ালার রাগি মেয়ে?-
?পর্ব: ৮/শেষ
লেখা :Sakib Nisi❤

বেশ খুনসুটিতে মেতে ছিলাম সবাই,, তারপর আন্টি উঠে ওনার রুমে চলে গেলেন। আমি আর অপি টিভির রুমে গিয়ে বসলাম।
আগে রিমোটটাকে নিজের আয়ত্ত করলাম তাতে অপি আমাকে দু তিনটা চিমটি দিলো। আমি ডিসকভারি চ্যানেলে বেয়ার গ্রীলস এর ম্যান ভারসেস ওয়াইল্ড অনুষ্ঠানটা দেখতে লাগলাম,,, অপি বললো।
> এসব না দেখে দু একটা রোমান্টিক গান তো শোনা যায়??
> আমার মনে কোন রোমান্টিকতা নাই।
> তা তো দেখতেই পাচ্ছি শুকনো বরই একটা।
> চুপ করে থাকো একটু,,, তোমার কথা শুনব না টিভি দেখব।
> থাকো তুমি আমি গেলাম,,
অপি রেগে উঠে যেতে লাগলো আমি ওর হাত ধরে টেনে সোফায় বসিয়ে জড়িয়ে ধরলাম।
> ছাড়ো ছাড়ো আমাকে।
> ছাড়ার জন্য কি ধরেছি নাকি কটকটি।
> তুমি টিভি দেখো আমাকে ছেড়ে দাও তো।
অপির গলায় ঘাড়ে স্লাইড করছি আঙ্গুল দিয়ে আর অপি চোখ বন্ধ করে আছে ওর শরীর কাপছে,,, তারপর ওর কানের কাছে ফিসফিস করে বললাম।
> ছেড়ে দিয়েছি তো এখন যাও না কেন?
> আবির প্লিজ দুষ্টামি করো না।
> আমি কি কিছু করেছি জানটা আমার।
অপির গালে আস্তে আস্তে কিস করছি অপি আমাকে শক্ত করে ধরে আছে,,, তারপর অপি নিজেই আমাকে লিপকিস করতে শুরু করলো,,,,, একটা অজানা ভালো লাগায় হারিয়ে যাচ্ছি দুজন,,,, ????
হটাৎ আন্টির ডাক শুনলাম অপিকে ডাকছে,,, আমি এক লাফে অন্য সোফায় বসে পড়েছি অপিও আলাদা,, ভাগ্যিস আন্টি দেখেনি তাহলে আজ আমার পিঠ লাল হতো নিশ্চিত।
অপি ওর আম্মুর রুমে গেলো তারপর এসে বললো আম্মু ঘুমাবে তাই ওনার ওষুধ টা দিতে ডাকছিলো।
আমি ভাবলাম এখন তাহলে এখানে থাকা টা ঠিক হবে না,, আন্টিকে বলে আমি আমার রুমে চলে আসলাম।
রাতে আব্বু আম্মু সবাই এলে অপির কথা সব খুলে বললাম। আব্বু আম্মু দুজনই খুশি হলো। তখনই তারা চলে গেলো অপিদের বাসায়। সাথে ভাই ভাবীও।
কিছু সময় পর অপি আমাকে ফোন দিল।
> এই শয়তান উল্লুক নাকবোচা বিয়ে করবি আমাকে??
> আমার বয়েই গেছে তোমাকে বিয়ে করতে।
> তাহলে আংকেল আন্টি কেন এসেছে শুনি।
> কি জানি আমিতো জানিনা
> এত পাগল হয়ে গেছো যে তর সইছে না বুঝি।
> যেভাবে কিস করে আমাকে পাগল করলে তাতে ভালো থাকি কি করে,,
> হুমমম দাড়াও এখানে কি কথা হয় আগে শুনি।
> তোমার আম্মু কি রাজি হবে??
> গাধা আম্মু আব্বু তো অনেক আগেই তোমার আম্মু আব্বু কে আমাদের বিষয়ে বলেছে,, তারপর থেকেই তো তোমাকে এত বিরক্ত করি,, তোমার রুমে যাই,, আমার বাসায় এসে আমার সাথে থাকো,,, এমনি এমনি কি হয়েছে নাকি এসব??
> তারমানে তোমরা সবাই মিলে আমাকে বোকা বানানোর জন্য উঠে পড়ে লেগেছো।
> হাহাহা গাধারাম।
> দাড়াও বাসর রাতে বুঝাবো মজা।
> যাও যাও কচু করবা।
> কল কেটে দিলাম,,,
ওদিকে মুরুব্বীরা আলোচনা করছে আমাদের বিয়ের বেপারে।
বিয়ে হবে এ বাড়িতেই।৷ বাসর হবে আমার রুমে, আর বিয়ের পর আমাদের গ্রামের বাড়িতে আরেকটা অনুষ্ঠান করবে। বিয়ে টা এক সপ্তাহ পরেই ঠিক হলো।। অপির পরীক্ষার দেরী আছে তাই আর সমস্যা হবে না।
দু পরিবারের সবাই বিয়ে নিয়ে খুব আয়োজনে মেতে আছে। আমিতো লাজুক পোলা,, তাই ঘর থেকে তেমন একটা বের হইনা কে কি বলবে,, আবার ঠিক করেছি বিয়ের পরও তিনমাস ঘর থেকে বের হবো না কে কি বলবে সেজন্য,, এছাড়া অন্য কিছু না। ????
এখন সবসময়ই অপি আমাদের রুমে যাওয়া আসা করে,,, খুব ভালোবাসে সবাই ওকে। আর আমি??? বড্ড বেশি ভালোবাসি,,, ও সামনে থাকলে বা ওর গলা শুনলেই আমার ভেতর একটা খুশি কাজ করে,, সবকিছুই ভালো লাগে।
একসাথে সবাই মিলে শপিং এ গেলাম একদিন।। বিয়ের যাবতীয় সবকিছু কেনাকাটা করলাম সবার পছন্দ মত।
বিয়ের দিন পুরো বাড়িটাই খুব জাঁকজমকপূর্ণ ভাবে সাজানো হয়েছে। এক বাড়িতেই বিয়ে। আজিব বিয়ে যাকে বলে।
কত শখ ছিল গাড়ি করে যাব বউ আনতে আর এখন সিড়ি বেয়ে উঠে বউ আনতে হবে। ?
তাও আবার ছাদে সাজিয়ে রেখেছে কতোগুলো সিড়ি বেয়ে উঠতে হবে,,, ধুররর ভালো লাগে না।
সেরোয়ানি পাগড়ি পরেছি, কেমন জানি লাগছে লজ্জায় মুচকি হাসি আসছে তাই একটা রুমাল দিয়ে লোকচক্ষুর আড়াল করলাম।
ভাইয়া এসে বললো।
> কি রে বদমাশ কোথাকার এত হাসিস কেন?
> ছোট ভাইকে জীবনের সবচেয়ে বড় হাটে কুরবানি দিতে উঠে পড়ে লাগছিস সবাই তাই শেষ হাসি হাসতেছি।
> হুমম তা ঠিক আমিও আর হাসতে পারিনা তোর ভাবীর জন্য,,, তুইও পারবি না,, যত পারিস এখন হেসে নে,,
কোথা থেকে ভাবী এসে ভাইয়ার সামনে এসে।
> কি বললে তুমি?? আমার জন্য হাসতে পারো না?? তোমার সব খুশি শেষ করে দিছি আমি??
> আরে ধুররর আমি কখন বললাম এসব,,, আবিরকে বলছিলাম ওর সুখ নাই,,, তোমাকে কিছু বলিনি তো,, ??
আমি আরো বেশি হাসতেছি ওদের ঝগড়া দেখে,, অপি ওর বান্ধবীকে পাঠিয়ে আমাকে খবর দিল,, আমি যেন এভাবে হাসাহাসি না করি,, সবাই নাকি খারাপ ভাববে।
মনে মনে বলি শেষ হাসিটা দেখে রাখুক,,,,
যথাসময়ে বিয়ে শেষ করে এবার মেয়ে বিদায়ের পালা কিন্তু বিদায় টা আর কোথায় দিবে??
অপি কান্না শুরু করলো আমি ওর কানের কাছে গিয়ে বললাম।
> এতো ঢং এর কান্না করে দেখাতে হবে না,,, মনে হচ্ছে দুরে চলে যাবা,,, যাচ্ছ টা কই,, উপরতলা আর নিচতলার বেপার,, কান্না বন্ধ করো।
অপির রাগ কে দেখে এখন,,, বুঝলাম রুমে গেলে শনি বা ফনি কিছু একটা আছে আমার কপালে।
বউয়ের কান্না দেখে খুব মায়া হলো ভাবলাম আমিও একটু কেদে দেই তাতে যদি বউয়ের কান্নাটা একটু কমে। পরে ভাবলাম থাক দরকার নেই কে কি বলবে আবার।?
বাসর ঘর রেডি,,, অপিকে এনে রুমে রাখলো সবাই।।
আমি তো আমার বাসায় এসে টিভির রুমে গিয়ে টিভি চালু করেছি, মেহজাবিন গিয়ে আম্মু কে বললো একথা।
বিড়াল পেটানো লাঠি হাতে আম্মু তেড়ে এসে আমাকে কয়েকঝাক বকা দিয়ে পাঠালো বাসর ঘরে। দরজা আটকাতেই অপির খ্যাচখ্যাচানি শুরু হলো।
> কি বলছিলে তখন?? ঢং করি আমি??
> তা নয়তো কি শুনি,,, কান্না করার কি আছে? তুমি তো আর চলে যাওনি তোমার বাবা মা কে ছেড়ে তাহলে এমন কান্না করলে কেন?
> হারামি তুমি এর কি বুঝবা।
> আমি যা বুঝি তা ভালোই বুঝি,, শুনো তুমি একমাত্র মেয়ে যে তার শ্বশুরবাড়ি থেকে বাপের বাড়ি যেতে লাগবে ৩০ সেকেন্ড,,, রাগ করে যখন বলবা চলে গেলাম বাপের বাড়ি তখন আমি বলব বাপের বাড়ি ই তো আছো।। কত লাকি তুমি একবার ভাবোতো।
> আমার পরীক্ষা শেষ করে আমি এবাড়িতে থাকব না।
> আমিও ঘরজামাই হবো না।
> আমি এখন ঘুমাবো লাইট অফ করে শুয়ে পড়ো।
> আহারে বেচারী,, ঘুমালে হবে?? ওটা কে করবে?
> কোনটা??
> ওইটা ওইটা।??
> একদম নাক ফাটিয়ে দিব বলে দিলাম।??
> ইশশশশ কেন?? তুমি না আমার বউ?? তাহলে কেন হবে না??
> বিয়ের ৫ বছর হলে তারপর এর আগে না।
> বলো কি?? এর থেকে ভালো ছিল বিয়ের আগে যা দু একটা কিস পেতাম ওটা দিয়েই কাটিয়ে দিতাম কি লাভ হলো বিয়ে করে??
> এতকিছু বুঝিনা যাও তো।
> আমি লাইট অফ করে এসে অপিকে জড়িয়ে ধরি…….
(এই মিয়ারা বাকিটাও কি শুনতে চান নাকি????((তোমাদের এসব না শুনলেও চলবে)))
এভাবেই কিছু খুনসুটি আদর ভালোবাসা নিয়ে চলতে থাকে আমাদের ছোট্ট সংসার। যেখানে সবার অপরিসীম ভালোবাসা আছে আর আছে বাবা মায়ের দোয়া।
বাড়িওয়ালার মেয়েকে বিয়ে করে এখন আমি বাড়িওয়ালার জামা

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে