প্রিয় লতা আন্টি-Lutfun Nahar Azmin

0
606

#গল্পপোকা_চিঠি_প্রতিযোগীতা_২০২০

প্রিয় লতা আন্টি,

আশা করি ভালো আছো।আর ভালো থাকবে নাই বা কেন!আমাদের সবাইকে কাঁদিয়ে তো তুমি নভেম্বরে আল্লাহর কাছে চলে গেছো।একবারও ভাবলে না আমাদের কথা!অবশ্য আমাদের কথা না ভাবলেও হতো।কিন্তু জেসি-জিসান?ওরা না তোমার কলিজার টুকরা!ওদের কথা একবারো ভাবলে না?রাগ করে মেডিসিন নেয়া বন্ধ করেছিলে তুমি।আর এই তোমার রাগের কারণেই আজ জেসি-জিসান ওদের মা কে হারিয়েছে।তুমি যদি নিয়মিত বাতজ্বরের মেডিসিন গুলা নিতে তাহলে হয়তো তুমিও এখন আমাদের সাথে থাকতে পারতে।না হতো তোমার ডায়াবেটিস,না হতো লিভার আর কিডনির প্রবলেম। তুমি যখন আইসিএউতে ছিলে তখন ডাক্তার আব্বু আর জাহিদ ফুপাকে বলেছিলো তোমার বাতজ্বর থেকেই বলে লিভার,কিডনি,ব্রেইনের সমস্যা হয়েছিলো।আল্লাহর কাছে খালি তোমার প্রাণ ভিক্ষা চেয়েছি।বিশ্বাস ছিলো আল্লাহ আমায় খালি হাতে ফিরাবে না।কিন্তু না।আল্লাহ আমায় খালি হাতেই ফেরালো।নভেম্বরের ১৫তারিখ রাত ১০টায় আল্লাহ তোমায় আল্লাহর কাছে নিয়ে গেলো।আর ফিরালো আমাদের খালি হাতে।জানো লতা আন্টি তুমি আল্লাহর কাছে যাওয়ার ১মাস পরেই না আমারো তোমার মতো বাতজ্বর ধরা পরে।ডাক্তারের কাছে তোমার কথাও বলেছিলাম।ডাক্তার বলেছে তুমি অনিয়মিত মেডিসিন নেওয়া আর ঠিক মতো ব্যায়াম না করার কারণেই তোমার এই ছোট্ট রোগ থেকে কত গুলা বড় বড় রোগ হয়েছে।খুব রাগ না তোমার? রাগ নিজের ওপর ঝাড়লে ঠিকই কিন্তু ফল ভোগ করতে হচ্ছে আমাদের,জেসি-জিসানের।আর বেশি কথা বলবো না লতা আন্টি।শুধু এইটুকুই বলবো তুমি যেখানেই থাকো ভালো থাকো।
রেস্ট ইন পিস লতা আন্টি।উই আর রিয়ালি মিস ইউ।

ইতি
তোমার আদরের
বুড়ি

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে