প্রিয় ভালোবাসা – Tajrin sorna

0
535

#গল্পপোকা_চিঠি_প্রতিযোগিতা_২০২০
চিঠি_নং:০১
লেখা:তাজরীন_স্বর্ণা

প্রিয়,
ভালোবাসা

কখনো তোমার জন্য আলাদা করে চিঠি লেখা হয় নি প্রিয়,তবে আমার ছোট্র ডায়েরির প্রতিটি পাতা তুমি ময়। কেমন আছো জানতে চাইবো না, আমাকে ছেড়ে গেছো ভালো থাকার জন্য,তাই ভালোই আছো।তুমি আমাকে কথা দিয়েছিলে এক মুহূর্তের জন্য ও আমাকে ছেড়ে যাবে না। তবে কেনো আজ হারিয়ে গেলে, আমাকে মাঝ নদীতে একা পেলে। যার জন্য চলে গেছো সে কি তোমাকে আমার থেকে বেশি ভালোবেসেছিলো। তোমার জন্য আগে প্রতি রাতে বালিশ ভিজতো এখন চোখের জল আমাকে বলে কার জন্য এমন করিস সে তো তোর নয়। এখন আর কষ্ট হয় না তবে ঐ যে দীর্ঘশ্বাস সে এমনি চলে আসে।আজো আমার প্রতিটা গল্প, কবিতায়,উপন্যাস তোমাকে নিয়ে।কি করে ভুলবো বলো?আমি ত সার্থপর নয়। ভালোবেসেছি তবে নিজের করে রাখতে পারিনি।কতশত স্বপ্ন ছিলো তোমাকে নিয়ে প্রিয়।মনে আছে তোমাকে বলতাম যে, তোমার হাত ধরে রাস্তার পাশে দুজনে হাতে হাত রেখে হাঁটবো।সেটা আর হয়ে উঠে নি তবে জানোতো আজ আমি নিজেই একা একা হাঁটতে শিখে গেছি। তোমাকে কারণে অকারণে বড্ড বিরক্ত করতাম মাঝে মাঝে বকা দিতে এমন কেনো করি তোমার এসব পচন্দ নাহ।একটু অভিমান হতো, কিন্তু কয়েক সেকেন্ডের জন্য।তোমাকে মেসেজ নাহ দিয়ে,তোমার সাথে কথা না বলে একদমই থাকতে পারতাম না। আমার অনলাইনে আসার কারণ ছিলে তুমি। ততটাই ভালোবেসে ছিলাম যতটা আমি আমাকে ও ভালোবাসিনি।তুমি জানোই নাহ তোমায় নিয়ে স্বপ্নের একটা ছোট্র সংসার শুরু করেছিলাম। তবু ও আগলে রাখতে পারিনি। আমি তোমার সেই চিরকালের বিরক্তই রয়ে গেলাম। যার জন্য তোমার ভেতরে একটু ও ভালোবাসা জন্মায়নি, রাতে যখন চাঁদের সাথে হাজারটা তারারা খেলা করে ওদের সাথে তোমার কথা বলি। ওরা বলে তুমি নাকি আমার পাশেই আছো।মুহূর্তে আমার ও মনে হয় এই বুঝি তুমি এসে একটু জড়িয়ে ধরে বলবে তোমাকে কষ্ট দেওয়ার জন্য স্যরি, কিন্তু সেটা আর হয়ে উঠে না।তুমি ত অন্য কারো ভালোবাসার নেশায় হারিয়ে গেছো।আচ্ছা তোমার একটু ও মনে পড়ে না আমাকে?
ভালো থাকো আমার ভালোবাসা।খুব যত্ন করে বুকের মাঝে মৃত্যু পর্যন্ত আগলে রাখবো ভালোবাসায়,বিশ্বাসে আর ভরসায়।

ইতি
তোমার বিরক্তির কারণ

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে