প্রিয় বাবা- Naima aktar

0
420

#গল্পপোকা_চিঠি_প্রতিযোগিতা_২০২০
চিঠি নংঃ০১

প্রিয় বাবা,

জানি না তুমি কেমন আছো বাবা! তবুও জানি তুমি খুব ভালো থাকবে। আল্লাহ তোমাকে কষ্ট দিবেই না।তুমি তো কখনোও কারোর ক্ষতি করো নি বলো! আমি তোমাকে দেখতে পাই না কিন্তু তুমি তো আমাকে দেখতে পাও বলো তাহলে আমাকে এতিম করে কেন চলে গেলে? আব্বু, তুমি তো জানতে আমি তোমাকে খুব ভালোবাসি। এরপরও ছেড়ে গেলে কেন? মুরুব্বিরা বলত ভালো মানুষ বেশি দিন বাঁচে না কিন্তু আমি তো চাইতাম আমার আব্বু আমার সাথে সারাটা জীবন কাটাক। জানো আব্বু,স্কুলে সবার বাবারা যখন তাদের সন্তানদের নিয়ে আসতে যায় তখন তোমাকে আমি বড্ড মিস করি।আমার সহপাঠীদের যাদের আব্বু আছে আমি না তাদের খুব হিংসে করি খুব।আমাকে যে আর কেউ মা বলে ডাকবে না পূরণ করবে না আমার হাজারো আবদার। আমার যে বাবার স্নেহ চাই তার আদর যে আমার খুব করে চাই। আসলে সব এই নিয়তি। আমরা যা চাই তা কখনো হয় এই না। আব্বু তোমাকে আমি বেশি দিন দেখি নি। কিন্তু আমাদের স্মৃতি গুলি খুবই সুন্দর। সবার ছোট বেলা কেমন কেঁটেছে জানি না কিন্তু আমার তোমার সাথে বড্ড ভালো কেটেছে।আব্বু তোমাকে নিয়ে তো লিখতে বসলে শেষ এই হবে না। চোখের পানি তো আর মানে না! কি করব আমি! আমি দোয়া করি অনেক দোয়া আল্লাহ যেনো তোমাকে জান্নাত বাসি করে আর আমার সাথে যেনো রোজ হাশরের ময়দানে তোমার দেখা হয়।

ইতি,
তোমার অভাগা মেয়ে

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে