প্রিয় নীলা – শুভদীপ হালদার

0
846

#গল্পপোকা_চিঠি_প্রতিযোগিতা

?

প্রিয় নীলা,

তোমার কাছে কিছু চাওয়ার সাহস নেই অাজও আমার। আমি বরং তোমার কাছে নিজেকে শোপে দিতে চেয়েছিলাম।কিন্তু হয়তো অামার ভালবাসায় কোথাও যেন খাদ ছিল। তাই তো অামার ভালোবাসা অাজ হেরে গেছে তোমার কাছে। জানো, নীলা অামার একটা ছোট্ট স্বপ্ন ছিল যে তোমাকে নিয়ে একটা সংসার গড়বো। কিন্তু দেখো তুমি আজ চলে গেছো বহুদুরে। তুমি ভয় পেয়ো না তোমার কাছ থেকে কোনো অধিকার চাইবো না আজ। অধিকার চাইবোই বা কার কাছে! ভালোবাসার মানুষটাইতো আজ আমার কাছে নেই।
তুমি হয়তো আজ অন্য কারোর জীবন সঙ্গিনী। তাই তো আজ আমি নিরুপায়। জানো নীলা কত বোঝানোর চেষ্টা করেছি এই অবচেতন মনকে কিন্তু কিছুতেই বুঝতে চায় না। যেদিকে তাকাই শুধু তোমার স্মৃতি গুলো ভেসে ওঠে আমার এই দুই নয়নে।
জানো, মাঝে মাঝে ভাবি জীবনটা না থাকলেও ভালো হতো । কিন্তু কী করবো ভীতু প্রায় মন টা কোনোমতে মানতে চায় না।তবু দিনের শেষে যখন গোধূলি নেমে আসে তখন মন চায় অন্ধকার এ মিশে যাই সারাজীবনের জন্য। তবু জানি তুমি আজও আমায় ভালোবাসো তোমার ওই অজানা ভাবনালীলায়।
তাই বাধ্য হয়ে তোমাকে ছেড়ে চলে গেলাম সেই না ফেরার দেশে। ভালো থেকো আর পারলে শেষ বারের মতন মাফ করে দিও এই পাগলটাকে । ”বিদায় এবো দেহ বিধুমুখী”।

ইতি
তোমার প্রিয় আকাশ।
???
শুভদীপ হালদার হালদার
লেখক ~শুভদীপ হালদার।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে