তুমি শুধু আমার পর্ব-১১

0
1747

#তুমি_শুধু_আমার❤(3 characters)
#part:11
#Writer:#TanjiL_Mim❤
.
.
🍁
ঠাসস করে সবার সামনে গালে থাপ্পড় দিয়ে দিল কাব্য ভাইয়া আবির ভাইয়াকে!!পরিস্থিতি এমন পর্যায়ে সবার প্রায় বাকরুদ্ধ হয়ে গেছে সাথে আমিও!!
!
কিছুক্ষন আগে কাব্য ভাইয়ার চিৎকারে আমরা সবাই এখানে এসেছি!!শুধু আন্টি বাদে!!কারন এই মুহুর্তে এসব কথা বাহিরে লিংক হওয়া মানে মানসম্মান সব ধুলোর সাথে মিশে যাওয়া!!তবে মেহমানরা অনেক আগেই চলে গেছে!!তাই আন্টি রেষ্ট নিচ্ছে!!এই মুহূর্তে আমার মতো সবাই যে পুরো অবাকের চরম সীমানায় পৌঁছে গেছে তা আমি বুঝতে পেরেছি!!এমন সময় আরিয়ান গিয়ে কাব্যকে বললঃ
!
কী হয়েছে আবিরকে মারছিস কেন???
!
কাব্যঃওর কী করেছে জানিস ও একটা বেইমান!!!
!
কাব্যের কথায় আবিরের কলিজা ছিঁড়ে যাচ্ছে হয়তো!!সে যার ভয় পেয়েছিল তাই হলো!!এই কারনেই সে তানিশাকে কিছু বলতে চায় নি!!শেষ রক্ষা হলো না আর সব লন্ডভন্ড হয়ে গেল!!মাথা নিচু করে দাঁড়িয়ে আছে আবির আর তানিশা!!
!
কাব্যঃআচ্ছা আমি কী খুব খারাপ তুই তানিশাকে ভালোবাসিস এটা বললে কী আমি মেনে নিতাম না!!আমার কষ্ট হচ্ছে তুই আমার বন্ধু হয়ে কী পারলি এমন!!
!
আমি পুরো থ হয়ে দাঁড়িয়ে আছি!!এর মানে তানিশা আবিরকে ভালোবাসে!!
!
কাব্যের কথায় মুহুর্তেই হাসি ফুটে উঠল আমাদের সবার মুখে সাথে তানিশারও!!কিন্তু আবির এখনও মাথা নিচু করে দাঁড়িয়ে আছে!! হয়তো তার এখনো বিশ্বাস হচ্ছে না!!কাব্য এই কারনে তার প্রতি রাগ করছিল আর সে কিনা!!
!
আবিরঃবিশ্বাস কর দোস্ত আমি অন্য কারনে বলিনি!!আমি ভেবেছিলাম……
!
কাব্যঃথাক আর বলতে হবে না আমি সব শুনেছি!!আমি কী জানি না ভালোবাসার মানুষকে না পেলে কতোটা কষ্টের হয়!!তুই তো জানিস রাইসাকে ভালোবেসে কাছে পেতে আমার কতটা কষ্ট হয়েছে!!আর তুই ভাবলি কি করে আমার বোনের সুখের জায়গায় কাটা হয়ে দাঁড়াবো আমি!!
!
আবিরঃসরি দোস্ত!!
!
কাব্যঃআচ্ছা ঠিক আছে!!আর তুই তানিশা??তুই কী আমাকে এতটাই পর ভাবিস যে ভালোবাসার কথাটা আমায় বললে আমি রাজি হতাম না!!
!
তানিশাঃআমি কী করব ভাইয়া তোমার দোস্তই তো আমাকে ভালোবাসে বলে নি!!তাই আমিও কিছু বলতে পারি নি!!
!
কাব্যঃও তো একটা পাগল!!!
!
কাব্য ভাইয়ার কথায় আমিসহ সবাই হাসতে লাগল!!কাব্য ভাইয়া বললঃ
!
সবাই চল এখন এখান থেকে দুটো Love Bird একসাথে কিছুক্ষন সময় কাটাবে!!তাই আমরা চল!!বলে কাব্য ভাইয়া মুচকি হেসে চলে গেল!!
!
আমরাও এই মুহুর্তে কিছু না বলে চুপচাপ চলে গেলাম!!
.
.
.
.
__________________________________________
.
.
.
.
দেখলে তো কিছু হলো না!!আমি জানতাম ভাইয়া আমাদের মেনে নিবে শুধু শুধু তুমি এতটা কষ্ট দিলে আমায় কিছুক্ষণ নীরবতার কাটিয়ে দীর্ঘশ্বাস ফেলে কথাগুলো বলতে লাগল তানিশা!!এই মুহুর্তে আবির কী বলবে বুঝতে পারছে না সে!!তার পরও বলে ফেলল সেঃ
!
সরি!!
!
মুহুর্তেই হাসি ফুটে উঠল তানিশা!!খুশি হয়ে তানিশা আবিরকে জড়িয়ে ধরল!! সাথে আবিরও!!আজকে আর কোনো বাঁধা নেই!!সব বাঁধা কেটে গেছে কিছুক্ষন আগেই!! এখন শুধু আছে দুটো মনের মাঝে অসম্ভব ভালোবাসা আর কাছে পাওয়ার বাসনা!!!
.
.
.
.
__________________________________________
.
.
.
.
রাত-৮ঃ০০টা……..
ঘরের ভিতর পায়চারি করছে মিতু!!আর তানিশাকে গালাগালি দিচ্ছে!!আর আমি বিছানায় বসে চিপস খাচ্ছি!!আর মিতু কথাগুলো শুনে যাচ্ছি!!আজকে তানিশাকে মিতুর হাত থেকে কেউ বাঁচাতে পারবে না তা আমি খুব ভালো করেই বুঝতে পারছি!!এই মুহূর্তে মিতু রেগে বোম হয়ে আছে!!নিজের ভাবনাগুলো বন্ধ করে আবার মিতুর কথাগুলোতে কান দিলাম ও বলছেঃ
!
তানিশার বাচ্চা তানিশা আজকে তুই একবার রুমে আয় তারপর দেখবি তোর কি হয়!!আমাদের কাছ থেকে এত বড় একটা কথা লুকিয়ে গেলি!!তাই বলি মামুনি সারাক্ষণ মুড অফ করে কেন থাকে!!আবির ভাইয়া ফিরে দিয়েছিল তাই সারাক্ষণ চুপচাপ থাকত!!মামুনি আবির ভাইয়াকে দেখে লজ্জায় লাল হয়ে যেত ভেবেছিল আমি কিছু বুজে না!!এখনো ফিটার খাই!!আজকে একবার শুধু পাই তোকে তারপর দেখবি কতো ধানে কতো চাল হয় না থুক্কু আপন মানুষের কাছ থেকে কথা লুকালে কী হয়!!
!
আমিও যে কিছুটা অবাক হয় নি এমন নয়!!আমিও সেইম ভাবে রেগে আছি তানিশার উপর!!আমিও বললামঃ
!
-মিতু ঠিকই বলছিস আজকে আর ওরে ছাড়মু না!”
!
মিতুঃহুম একদম!!!
.
.
.
.
__________________________________________
.
.
.
.
এদিকে আরিয়ান ফোন টিপছে আর রোহান বক বক করছে!!রোহানের ও সেইম ভাবে রেগে আছে মিতুর মতো আবিরের ওপর!!সে বলছেঃ
!
কী করে পারল শালায় আমাদের কাছ থেকে এত বড় কথাটা লুকাতে!!আচ্ছা আমরা জানলে কি কিছু করতাম না!!ও কি আমাদের বন্ধু ভাবত না নাকি!!আজকে শালারে একবার কাছে পাই পানিতে চুবাবো দেখিস!!আজকে ওরে আর ছাড়ুম না দেখিস দোস্ত!!রোহানের কথায় যুক্তি আছে ভেবে আরিয়ান তার ফোনটা রেখে বললঃ
!
একদম ঠিক বলছিস ওরে আজকে বোঝাবো বন্ধুদের কাছে কথা লুকালে কী হয়!!!
.
.
.
.
_________________________________________
.
.
.
.
এদিকে ছাদে বসে দুজনেই খুব খুশি!!এমন সময় তানিশা বলে উঠলঃ
!
এখন চল!!
!
আবিরও সমর্থন দিল!!তারপর দুজনেই নিচে চলে আসল!!
!
রুমের সামনে দাঁড়িয়ে আছে আবির!!ভিতরে সাহস পাচ্ছে না সে!!না জানি আজকের তার অবস্থা কী করে রোহান আর আরিয়ান ভেবেই ঢোক গিললো আবির!!
!
!
!
সেইমভাবে সেইম ভাবনা নিয়ে তানিশাও দরজার বাহিরে দাঁড়িয়ে আছে!!একবুক সাহস নিয়ে দরজা খুলে ভিতরে ঢুকলো তানিশা!!ভিতরে কেউ নেই ভেবে বেশ অবাক হলো সে!!এক পা দু পা করে ভিতরে ঢুকতেই বালিশ নিয়ে মারা শুরু করলাম আমি আর মিতু!!!
!
তানিশাঃমারছিস কেন??
!
মিতুঃবান্দরডা তুই একটা শয়তান তুই এত বড় একটা কথা আমাদের কাছে লুকিয়ে গেছিস আজকে তোরে মেরেই ফেলব!!
!
তানিশাঃমেরে ফেললে বিয়া কেমনে করমু!!
!
মিতুঃতোর বিয়ার গুষ্টি কিলাই!!মীম মার বান্দর টাকে!!
!
তারপর আর কী উড়া ধুড়া মারামারি শুরু!!বালিশ দিয়ে মেরে চলেছি তানিশাকে!!আর তানিশা বেচারী বিছানায় বসে আরেকটা বাতিশ মাথার উপর ধরে আছে!!আর আমরা মারতেই আছি ধামছি না!!তার সাথে গালাগালি ফ্রী!!
.
.
.
.
__________________________________________
.
.
.
.
এদিকে আবির রুমের মধ্যে ঢুকতেই এক বালতি পানি আবিরের গায়ের উপর ঢেলে দেয় রোহান!!পুরো রুম পানিতে ভরে গেছে!!হর্ঠাৎ পানি পরায় কিছুই বুঝতে পারে নি আবির!!এক বালতি পানি দিয়ে ভিজিয়ে দিয়ে বালিশ দিয়ে উড়া-ধুরা মারছে আরিয়ান আর রোহান!!!
!
রোহানঃশালা তোর মনের মধ্যে এত প্যাচ আগে বুঝি নাই!!তুই এত বড় একটা খেলা খেললি আমরা কিছু বুঝতেই পারলাম না!!তাই তো মামারে দেখি ছাদের উপর দাঁড়িয়ে দাঁড়িয়ে শুধু দীর্ঘ শ্বাস ফেলে!!তোর দীর্ঘ শ্বাস আজকে বার করছি দাঁড়া!!এই বলে আবিরের পিছনে দৌড়াতে লাগল রোহান!!!আর আরিয়ান গিয়ে দাঁড়িয়ে পরল বিছানায় কারন সে হয়তো বুঝতে পেরেছে এখন কি হতে চলেছে!!
!
আরিয়ানের ভাবাই সত্যি হলো!!পুরো রুমে পানি থাকায় সিলিপ কেটে পরে যায় রোহান আবিরের গায়ের উপর!!
!
আবিরঃও রে বাবা রে আমার কোমড় টা হয়তো গেল রে!!
!
এদিকে রোহান ও চেচিয়ে উঠলো!!আর আরিয়ান বিছানায় বসে দাঁত কেলানি হাসি দিতে লাগল!!আর রোহান কে বললঃ
!
তুই একটা পাডা অন্যরে মারতে গিয়ে নিজেই পরে গেলি!! হি হি🤣
.
.
.
এদিকে আবির রোহান দুজনেই রেগে গেছে!!কোথায় আরিয়ান এসে তাদের উঠাবে তা না!!হাসছে!! দাঁড়া শালা!! এই বলে রোহান আর আবির উঠে দুজনে দুদিক দিয়ে আরিয়ানকে মারতে লাগল!!
!
আরিয়ানঃযা শালা তোরা আমার মারছিস কেন??
!
আবিরঃআমরা পড়ে গেছি তুই উঠাবি তা না হাসাহাসি করছিস!!এই বলে দুজনেই বালিস দিয়ে মারতে লাগল আরিয়ানকে!!
!
আরিয়ানও বা কম যায় কিসে সেও একটা বালিশ নিয়ে মারামারি শুরু!!তিনজনেরই বালিশ ছিড়ে গেছে!!তুলো দিয়ে তাদের পুরো মুখ ভরে গেছে সাথে পুরো রুম!!!
.
.
.
.
_________________________________________
.
.
.
.
আমরা তিনজন বালিশ নিয়ে মারামারি করতে করতে এক পর্যায়ে কান্ত হয়ে থেমে গেলাম!!এমন সময় দরজা খুলে ভিতরে ঢুকলো আন্টি!!তাকে দেখে বড়শড় ঢোক গিললাম তিনজনেই কারন ঘরের যা অবস্থা করেছি আমরা!! তাতে আন্টির রেগে যাবে প্রচুর!!
!
তোরা এগুলো কী করেছিস………
!
কিছু না আন্টি তুমি যাও তানিশা সব করে নিবে!!আন্টিকে এক প্রকার জোর করে বের করে দিলাম!!তারপর তানিশাকে বললামঃ
!
সব তাড়াতাড়ি আগের মতোন করে ফেল তাড়াতাড়ি আর এটাই তোর শাস্তি!!বলে আমি আর মিতু বেরিয়ে গেলাম!!আর তানিশা হয়তো অসহায় ভাবে তাকিয়ে রইল আমাদের যাওয়ার পানে!!
.
.
.
.
এদিকে আরিয়ান আর রোহানও আবিরকে সব কাজ করতে বলে বেরিয়ে গেল!!
!
বাহিরে……
আমরা দুজন রোহান আর আরিয়ানের দিকে তাকিয়ে বেশ অবাক হলাম!!কারন ওনারাও আমাদের মতো তুলো দিয়ে পুরো শরীর ভরে ফেলেছে!!আমরা চারজনই একে অপরের দিকে তাকিয়ে বললামঃ
!
-রোহান আর আরিয়ানঃতোমরাও
!
-আমি আর মিতুঃতার মানে আপনারাও
!
-বলে চারজনই এক সাথে হেসে দিলাম!!
!
রোহানঃচলো তাহলে ছাদে যাওয়া যাক ওদের কাজ শেষ হলে ওরাও চলে আসবে!!আজকে রাতে আড্ডা হবে!!
!
তারপর আর কি চারজন একসাথে চলে গেলাম ছাদে!!!
!
!
!
এদিকে তানিশা আর আবিরের এই মুহুর্তে শুধু একটা গানই মাথায় আসছেঃ
!
-“মার ঝাড়ু মার ঝাড়ু মেরে বিছানা ঠিক কর”!!😂
!
#চলবে…………
!

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে