তুমি শুধু আমার পর্ব-১০

0
1895

#তুমি_শুধু_আমার❤(3 characters)
#part:10
#Writer:#TanjiL_Mim❤
.
.
🍁
সকাল ৭ঃ০০টা_____
-সূর্যের আলো মুখে পরতেই ঘুম ভেঙে গেল আমার!!আস্তে আস্তে করে চোখ খুললাম আমি!!নিজেকে নিজের রুমেই দেখতে পেলাম আমি!!কিন্তু মাথাটা প্রচুর ঘুমাচ্ছে সাথে ভাড় হয়ে আছে!!কিছুতেই কালকের রাতের কথা মনে করতে পারছি না!!কালকে রাতে তো আমরা ছাদে গেছিলাম!!তারপর কি হয়েছিল কিছুই তো মনে পড়ছে না!!পাশে মিতু আর তানিশাকে ঘুমাতে দেখে দুটোকেই চাটি মেরে উঠালাম আমি!!ওদের জিজ্ঞেস করাতে ওরাও কিছু বলতে পারল না!!বিষয়টা কেমন ঘোলাটে মনে হচ্ছে!! রুমে আসলাম কখন!!আমার সাথে ওরাও যে সেইম জিনিস নিয়ে ভাবছে তা আমি খুব ভালো ভাবেই বুঝতে পারছি!!কিছুক্ষণ ভাবার পরও কিছু মাথায় আসল না!!!তারপর উঠে ওয়াশরুমে চলে গেলাম!!!
.
.
.
.
এদিকে ঘুমের মধ্যে কল্পনায় মীমের সাথে কাটানো মুহূর্তগুলো দেখছে আরিয়ান!!তাকে কোলে তুলে বাসায় নিয়ে আসা সাথে তারপর কপালে চুমু একে বিছানায় শুয়ে দেওয়া!!সাথে মীমের দেওয়া কিস আর বাচ্চামোগুলো সবাই দেখছে আরিয়ান!!ঘুমের মধ্যে কখনো মুচকি হাসছে আবার কখনো একটু রাগ করছে!!!আর এদিকে আরিয়ানের এমন কান্ড দেখে রোহান আর আবিরও হাসছে!!হর্ঠাৎ রোহানের মাথায় একটা বুদ্ধি আসল!!সে বিছানা থেকে উঠে ওয়াশরুম গিয়ে এক মগ পানি নিয়ে এসে আরিয়ানের মুখ ঢেলে দিল!!!সাথে সাথে হাসতে লাগল রোহান আর আবির!!
!
হর্ঠাৎ মুখে পানি পরায় ঘুম থেকে লাফ দিয়ে উঠল আরিয়ান!!সামনে আবির আর রোহানকে হাসতে দেখে কিছু বুঝতে পারল না আরিয়ান!!
!
আবিরঃমামা,কী স্বপ্ন দেখছিলা এতক্ষণ কখনো হাসছো কখনো রাগী লুক নিয়ে তাকাচ্ছো!!ব্যাপার কী???
!
আরিয়ানঃচুপ…..
!
রোহানঃচুপ কেন কথা বল!!
!
আরিয়ানঃতোরা থামবি,দিলি তো আমার ঘুমটার ১২ টা বাজিয়ে!!দাঁড়া তোরা আজকে তোদের একদিন কী আমার একদিন!!এই বলে বিছানা থেকে হালকা উঠল এর ভিতর আবির আর রোহান হাওয়া!!এই সুযোগে আরিয়ান গিয়ে দরজা বন্ধ করে দিয়ে!!কিছু একটা ভেবে মুচকি হেসে আবার ঘুমিয়ে পরল!!!
.
.
.
.
.
আজকে কাব্য ভাইয়ার বৌ-ভাত!!পুরো বাড়ি আবার আনন্দে মেতে উঠেছে!!আজকে রাইসা ভাবি আর কাব্য ভাইয়াকে খুব সুন্দর করেই সাজানো হয়েছে!!রাইসা ভাবির বাড়ির লোকেরাও আসবে আজকে এই বাড়িতে!!আজকেই হয়তো এই বাড়িতে বেড়ানো শেষ দিন কালকেই আমরা চলে!!ভাবতে খুশিও লাগছে সাথে কিছুটা খারাপ!!এই কয়েকদিনে অনেক মজাই করেছি আমরা!!সবই মিস করব!!এমন সময় ফোনটা বেজে উঠল আমার!!উপরে আম্মুর নাম দেখে মুচকি হেসে কথা বলতে লাগলাম!!!কিছুক্ষন কথা বলে আবার ভাবতে লাগলাম কী পরব আজকে!!আজকেও তানিশা আর মিতু শাড়ি পরেছে!!গর্জিয়াস শাড়ি পরেছে ওরা তবে আজকে কোনো ভাবেই আমাকে শাড়ি পড়া যাবে না আবার যদি পড়ে যাই তখন!! তাই পড়ার শাড়ি পরার ভাবনা মাথা থেকে বাদ দিয়ে দিলাম!!এর ভিতর মিতু আর তানিশাকে দেখে চোখ আটকে গেল আমার দুজনকেই অসম্ভব সুন্দর লাগছে!!তানিশা ব্ল্যাক শাড়ি পরেছে!!আর মিতু নীল রঙের দুজনকেই অপূর্ব লাগছে!!হর্ঠাৎ ওদের কথায় ঘোর কাটল আমার!!
!
মিতুঃকিরে তুই এখনো তৈরি হোস নি!!ওদিকে কাব্য ভাইয়ার শশুড় বাড়ির তো সবাই এসে পড়বে!!
!
আমি কী পরব বুঝতে পারছি না!!
!
তানিশাঃকী পরবি মানে তুই ও শাড়ি পরবি আর আজকে তোকে খুব সুন্দর করে সাজিয়ে দিবো!!বিয়েতে তো বেশি সাজিস নি!!আজকে সাজবি!!
!
না না আর সাজা সাজির কাজ নেই!!আর শাড়ি পরবো না সেদিন দেখলি না পরে যেতে নিয়ে ছিলাম সেদিন যদি দিহান ভাইয়া না ধরত তবে কী হতো ভাবতে পারছিস…….
!
মিতুঃচুপ কর কিছু হবে খুব সুন্দর করে পরিয়ে দিবো সাথে সাজিয়েও দেবো!! তুই মনে হয় কোনো প্রথম মেয়ে যে কিনা সাজ গাজ পছন্দ করিস না!!আজকে তোর কোনো কথা শুনবো না!!
!
এই রে খাইছে!!আজকে মনে হয় এরা আমারে না সাজিয়ে ছাড়বে না!!এই ভেবে আস্তে আস্তে রুম থেকে বেরিয়ে যাব এমন সময় সামনে আসল তানিশা!!
!
তানিশাঃকোথায় যাচ্ছিস আজকে তুই পালাতে পারবি না!!আজকে তোকে সাজতেই হবে!!আমরাও তো দেখি কেমন লাগে আমাদের দোস্তকে ভাড়ি মেকাপে!!
!
ও হু নো নো এমন করিস না!!আমার এগুলো ভালো লাগে না!!
!
মিতুঃআজকে তুই না সাজলে আমরা তোর সাথে কোনো কথা বলব না!!
!
এই রে পরে আমি গেছি বিপদে!!দুজনেই দু দিক মুখ করে দাঁড়িয়ে আছে!!
!
আচ্ছা বলছি কী না সাজলে হবে না!!
!
দুজনেরই এক কথাঃ না…….
!
তারপর আর কি শেষ মেশ কোনো উপায় না পেয়ে রাজি হয়ে গেলাম!!তবে শর্ত হলো শাড়ি পরব না!!এই শর্তটা ওরা মেনে নিলো!!তারপর একটা মেরুন রঙের একটা গাউন পরলাম!!সাথে ভাড়ি মেকাপ, গলায় একটা ভাড়ি নেকলেস,কানে ভাড়ি দুল,চুলগুলো খোলা,চোখে গাড়ো কাজল, মোটা করে আইলেনার,হাতে চুড়ি,ঠোঁটে গাড়ো লিপস্টিক!!সব মিলিয়ে পুরো এক-ঘন্টা বসে কি সাজালো ওরাই জানে!!আমি তো ঠিকমতো কোনটার কী নাম তাই জানি না!!শুধু ওরা যেভাবে বলেছে আমি শুধু পুতুলের মতো বসে শুনে গেছি!!!হর্ঠাৎ মিতুর কথায় আয়নার দিকে তাকালাম আমি!!
!
ওমা এইটা আমি নাকি চেহারা তো বোঝাই যাচ্ছে না একদম পেত্নীর মতো লাগছে!!আসলে খুব সুন্দর দেখাচ্ছে আমাকে!!কিন্তু এখন যদি ওদের বলি ওরা ঠিক আমাকে পচাবে!!তাই এমন বললাম!!
!
মিতুঃতুই যে একটা পাগল!!তা বোজা যাচ্ছে!!
কী সুন্দর দেখাচ্ছে আর বলে কিনা!!যা আমাদের এতো পরিশ্রম টাই বেকার গেল!!বলে মুখ ঘোমড়া করে ফেলল ওরা!!আমি বুঝতে পেরে পিছন থেকে দুজনকে জড়িয়ে ধরে বললামঃ
!
আরে দোস্তরা আমি তো জাস্ট মজা করছিলাম!!আমি নিজেই নিজের প্রতি ক্রাশ খাইলাম!!আমার কথায় দুজনের মুখেই হাসি ফুটে উঠল!!এমন সময় দরজায় কড়া নারালো আন্টি বললঃ
!
এই তোদের হয়েছে কাব্যের শুশুড় বাড়ির লোকেরা তো এসে পরেছে!!হর্ঠাৎ আন্টি আমার দিকে মুখ করে বললঃ
!
ওহ মীম তোকে তো খুব সুন্দর লাগছে!!আমারি তো নজর লেগে যাচ্ছে!!
!
আমি আন্টিকে জড়িয়ে ধরে বললামঃকী যে বল তুমি!!
!
আরে সত্যি বলছি!!দেখছো সাজলে তোকে কত সুন্দর লাগে!আর তুই একটু সাজতে চাস না!!আচ্ছা শোন তোরা তাড়াতাড়ি নিচে আয় আমি গেলাম!!এই বল আন্টি চলে গেল!!
!
আমিও মুচকি হাসলাম!!নিজের প্রশংসা কেউ করলে অবশ্যই ভালো লাগে!!আমারো ভালো লাগছে!!আমার ভালো লাগায় এক বালতি পানি ঢেলে দিল ওরা!!বলল
!
হইছে আর হাসা লাগবে না এখন চলেন!!
!
আমি দুটোর মাথায় দুটো চাটি মেরে চলে আসলাম!!আর ওরাও আমার পিছন পিছন!!!
.
.
.
.
.
সিঁড়ি বেয়ে নিচে নামছি আমরা সবাই চলে আসছে এখানে!!রোহান,আবির,আরিয়ানসহ কাব্য, রাইসা সাথে অনেক মেহমান!!
!
এদিকে আরিয়ান ফোনে কারো সাথে কথা বলছে এমন সময় মীমকে সিঁড়ি বেয়ে নিচে নামতে দেখে চোখ আটকে যায় তার!!এই প্রথম হয়তো মীমকে এমন সাজে দেখছে সে!!অদ্ভুত রকম ভালোলাগা কাছ করছে তার ভিতর!!
.
.
.
.
.
কাব্য ভাইয়া আর রাইসা ভাবিকে সাজিয়ে নিচে আনা হয়েছে অনেক আগেই!!তাদের কেও অনেক সুন্দর লাগছে!!এমন সময় পিছন থেকে দিহান ভাইয়া বলে উঠলঃ
!
ওরে মীম তোকে তো খুব সুন্দর লাগছে আজকে!!
!
আমিও খুশি হয়ে ভাইয়াকে ধন্যবাদ জানালাম!!
.
.
খুব সুন্দরভাবে কাব্য ভাইয়ার বউ ভাতের অনুষ্ঠান শেষ হলো!!
.
.
.
.
__________________________________________
.
.
.
.
ছাঁদের এক কিনারায় দাঁড়িয়ে শুধু দীর্ঘশ্বাস ফেলছে আবির!!কিছুতেই সে তানিশাকে নিজের কাছ থেকে দূরে সরাতে পারছে না সে!!যতই দূরে সরাতে চায় সে ততই আরো কাছে চলে আসে তার তানিশা!!কালকের রাতের পর আরো বেশি ভালোবাসতে ইচ্ছে করছে তার!!কিন্তু কাব্য কী কোনোদিন মেনে নিবে তাদের!!হর্ঠাৎ পিছন থেকে কেউ জড়িয়ে ধরল আবিরকে!!আবির খুব ভালো করেই বুঝতে পারছে এটা তানিশা ছাড়া আর কেউ নয়!!আবির পিছন না ফিরেই বলে উঠলঃ
!
তুমি আবার কেন এসেছো!!!
!
আমি তোমায় ভালোবাসি ভাইয়া!!তুমি কেন বুঝতে পারছো না!!
আমি তোমায় ছাড়া বাঁচব না!!
!
আমি তোমায় ভালোবাসি না!!চলে যাও তুমি???
!
তুমি মিথ্যে কেন বলছ!!আমি জানি তুমি আমাকে ভালোবাসো!!তবে কেন মিথ্যে বলছ!!
আজকেই তোমার কাছে শেষবারের মতো আসলাম আমি!!কালকে থেকে হয়তো এই তানিশাকে আর দেখতে পাবে না!!বলে তানিশা চলে যেতে নেয়!!
!
হর্ঠাৎ আবিরের কালকের রাতের বলা তানিশার কথা টা মনে পরে গেল!!দেখবে একদিন তোমায় ছেড়ে ওই আকাশে চলে গেছি তখন বুঝবে!!!আবির আর নিজেকে আটকে রাখতে পারল!!দৌড়ে তানিশার কাছে গিয়ে তানিশাকে জড়িয়ে ধরে বললঃ
!
কোথায় যাবে তুমি!!আমিও তো তোমাকে ভালোবাসি নিজের চেয়েও বেশি কিন্তু কাব্য কি আমাদের মেনে নিবে!!আমি চাই না আমাদের জন্য কাব্যের সাথে আমার বন্ধুত্ব নষ্ট হোক!!তাই তো তোমাকে বার বার ফিরিয়ে দিয়েছি আমি!!!বলে আরো শক্ত করে জড়িয়ে ধরল আবিরকে!!
তানিশাও আবিরকে জড়িয়ে ধরল!!এমন সময়…..
!
!
!
ছাঁদের দরজার সামনে দাঁড়িয়ে চিৎকার দিয়ে উঠল কাব্য____
!
#চলবে……….

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে