চারুর_সংসার পর্ব_৬

0
1656

চারুর_সংসার
পর্ব_৬
#Written_by_Nowshin_Noor

.
?
.

নীলিমার অনেক রাগ উঠে।আর অন্যদিকে চারু কফি বানাতে বানাতে মাথায় একটা বুদ্ধি এলো।সে নীলিমার কাপে ৪ চামচ মরিচ মিশিয়ে দিলো।

চারুঃব্যস! এবার বুঝবা চারু কী জিনিস।চারুর পিছনে লাগা না?

নীলিমা আনাফকে বেডে শুইয়ে চেক করছিল।এরপর কিছু ঔষধ লিখে দিয়ে নিয়মিত খেতে বলে।

__________________________________

নীলমাঃআচ্ছা তুই কিভাবে এরকম একটা গাইয়া,খেত,আন্সমার্ট মেয়েকে বিয়ে করলি?আমাকে বিয়ে করতি।নাহলে আমার মতো কাউকে বিয়ে করতি!
আনাফঃআমার সাথে চারু ই যায়।তোদের মতো কেউ আমার সাথে যায় না।তুই কী আমার মতো অন্ধ লোককে বিয়ে করতি?

উত্তরর নীলিমা কিছুবলেনা।চারু কফি নিয়ে আসছিলো আর তাদের কথা গুলো শুনতে পেলো।চারু অনেক কস্ট পায় নীলিমার এমন কথায়।

চারুঃলুচু মাইয়া।লজ্জা করে না!তোকে আমি দেখে নিবো নীলিমা না ফিলিমার বাচ্চা?।

চারু কফি নিয়ে রুমে যায়।এককাপ আনাফকে দেয় আর এককাপ নীলমাকে!নীলিমা চুমুক দিতেই——–

নীলিমাঃআহহহহহহহ কী ঝাল!উফফফ!আল্লাহ কেউ পানি দেও।কফি এত্ত ঝাল হয়????
আনাফঃচারু ওকে এনে পানি দাও।
চারুঃহ্যা হ্যা দিচ্ছি।

চারু গ্লাসে পানির বদলে ময়দা ঢুকিয়ে আনে।আর নীলিমাও ঝালের চোটে না তাকিয়ে মুখে দেয়!!

নীলিমাঃথু!থুউউউউউউ!

নীলিমা চারুর দিকে চোখ রাঙিয়ে তাকায়।আর চারু হাসতে হাসতে শেষ।চারু একটি টিস্যু এগিয়ে দেয় নীলিমার দিকে।নীলিমা রাগে গজগজ করতে করতে হাতে নেয়।নিয়ে নিজের মুখ মুছে।চারু আবারও হেসে দেয়।চারু হাসতে হাসতে লুতুপুতু খাচ্ছে।আর নীলমা অনেক রেগে গেছে সাথে অবাকও।আসলে ওই টিস্যু টি তে ছিলো কাজল লাগানো আর নীলিমার পুরো মুখের চারিদিকে কাজল লেপ্টে আছে তাই দেখে চারু হাসছে।

অন্যদিকে নীলিমা তো রেগে আগুন?।

নীলিমাঃথাকবইনা এখানে????।
আনাফঃআরে আরে নীলিমা শুন?।

নীলিমা চলে যায়।নীলিমা চলে গেলে আনাফ চারুকে জিজ্ঞেস করে কেনো এত্ত বেশি হাসছিলো তখন?চারু সবকিছু বলে,শুনে আনাফও হাসতে থাকে।

?????

রাতে……?

খাওয়াদাওয়া শেষে আনাফ বিছানায় শুয়ে আছে আর চারু ড্রেসিংটেবিলে বসে চুল আঁচড়াচ্ছে।

আনাফঃচারু কী করো?
চারুঃএইতো আয়নার সামনে চুল আচড়াই!
আনাফঃআমি যদি দেখতে পেতাম তাহলে কী করতাম জানো?
চারুঃকী করতেন?(ভ্রু কুচকে)
আনাফঃএসে তুমাকে পিছন থেকে জড়িয়ে ধরতাম এরপর তো…..
চারুঃহইছে হইছে আর বলতে হবে না লুচু কোথাকার?।

চারু লজ্জায় লাল হয়ে যায় আনাফের এমন কথা শুনে।আর আনাফ চারুর এমন কথা শুনে হাসতে থাকে।

এরপর চারু আনাফকে ঘুমিয়ে যেতে বলে নিজেও সোফায় ঘুমাতে যায়।চারুকে সোফায় যেতে দেখে আনাফ বলে—-

সোফায় যাচ্ছ কেনো।(আনাফ)
শুতে যাচ্ছি।(চারু)
না, সোফায় কেনো শুবে বিছানায় জায়গা থাকতে?(আনাফ)
না না আমি আপনার পাশে ঘুমাবো না?।(চারু)

আনাফের জোরাজোরি তে বিছানায় আনাফের পাশে গিয়েই শুয়ে পরলো চারু।মধ্যখানে একটা বড় আকারের কোলবালিশ রয়েছে কিন্তু হুম?।

????

পরেরদিন সকালে…….♥

চলবে♥…..

আপনাদের হাবভাবে মনে হচ্ছে ভালোলাগছে না।আমি কী আর ২/৩ পার্টে শেষ করে দিবো???মতামত অবশ্যই দিবেন☹।

কয়েকজন ছাড়া সবাই..Next,nc,nice!!এগুলো কী ভাই?আপনারা নেক্সট না বল্লেও আমি দিবো নেক্সট পর্ব!তাই বলছি গঠনমূলক কমেন্ট চাই??।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে