চারুর_সংসার পর্ব_৫

0
2499

চারুর_সংসার
পর্ব_৫
#Written_by_Nowshin_Noor

.
?
.

চারুঃআচ্ছা তোমরা কথা বলো আমি আসছি।ও হ্যাঁ আবির তুমি কফি খেয়ে যেওয়।

এরপর আবির শবনমের সাথে কথা বলে চলে যায়।

চারু শবনমের রুমে যায়।ওখানকার বারান্দায় দাড়িয়ে আছে।

চারুঃআচ্ছা আবির কী আবার আমার কোনো ক্ষতি করতে এসেছে?ও কী চায়!না এখন তো শবনম কে ও ভালোবাসে।আমি ভুল ভাবছি।

কিছুক্ষণ পর সেখানে শবনম আসে।

চারুঃচা খাবে?
শবনমঃউমমম খাওয়া যায়।
চারুঃওকে তুমি বসো আমি নিয়ে আসছি।

চারু চা বানিয়ে নিয়ে আসে।চারু দুই কাপ চা বানায়।শবনম কে এক কাপ দেয়।আর নিজে এক কাপ নিয়ে দোলনায় বসে।চারু দোল খেতে খেতে চায়ে এক চুমুক দিয়ে বলে।

চারুঃশবনম ছেলেটা কে ছিলো?
শবনমঃআপু তুমি বেশ চা বানাও!আমার অনেক ভালোলেগেছে।
চারুঃশবনম তুমি কথা ঘুরানোর চেস্টা করছো।(চোখ রাংগিয়ে)
শবনমঃআমার ফ্রেন্ড ছিলো আপু আর কিচ্ছু না।একটা নোট নিতে এসেছিলে।বিলিভ মি!!
চারুঃশুধু ফ্রেন্ড? আর কিছু না?
শবনমঃ(নিচের দিকে তাকিয়ে আছে)
শবনমঃনা আর কিছু নায়ায়ায়ায়ায়ায়ায়ায়া।
চারুঃআচ্ছা বুঝতে পারছি।(চারু বুঝতে পারে শবনম বলতে চাচ্ছে না।তাই আর জোর করলো না।)

দুজন মিলে কিছুক্ষন গল্প করে।এখন কথা হচ্ছে আবির কে?অকে পরিচয় দেই……

???

আবির হচ্ছে চারুর স্কুল-কলেজের ক্লাসমেট।আবির চারুকে ভালোবাসতো।কিন্তু চারুর এসবের প্রতি কোনো আগ্রহ ছিলো না তাই চারু ও রাজ্বি হয়না।তবুও আবির চারুর পিছনে ঘুরতো।একসময় ত্যাক্ত হয়ে রাগে জিদে আবির চারুর সাথে খারাপ কাজ করে।চারু ভয় পেয়ে এক সপ্তাহ যায়-ই না কলেজে।এরপর আবির চারুর কাছে ক্ষমা চায় এবং শবনমকে ভালোবাসে!

.
?
.

অন্যদিকে…..?

চারুঃমা আমায় ডেকেছিলেন??
মাঃহ্যা!আচ্ছা চারু আজ একবারও আনাফকে এদিকে আসতে দেখলাম না।কোথাও কী গিয়েছে?আর কোথাও গেলেও তো আমাকে বলে যেতো!
চারুঃআসলে……

চারু পুরো ঘটনা খুলে বলে উনাকে…….

মাঃবলো কী!তুমি আমাকে আগে বলোনি কেনো?আমি এক্ষুনি ডক্টর কে কল করছি।
চারুঃঅকে….

চারু রুমে যায় গিয়ে দেখে আনাফ চোখ বুজে শুয়ে আছে।

চারুঃঘুমিয়ে পড়েছেন?
আনাফঃনা না,এমনিতেই চোখ বুজে আছি?
চারুঃঅহহহ আচ্ছা?।
আনাফঃআচ্ছা কে এসেছিলো বাসায়?
চারুঃশবনমের ফ্রেন্ড!
চারুঃঅহহ হ্যাঁ মা ডক্টর কে কল করেছে এসে আপনাকে দেখে যাবে
আনাফঃওকে।

চারু আনাফের সাথে আরো কিছুক্ষন কথা বলে।এই সেই নিয়ে দুজন গল্প করছিলো?‍♀।

চারুঃএইইইইইইইইই কফি খাবেন?
আনাফঃহ্যা খাওয়া যায়।
চারুঃঅক্কে আমি বানিয়ে আনছি দুজন মিলে খাবো।
আনাফঃএই আমারটা তে চিনি কম দিও।একদম কম!আমি চিনি মোটেও পছন্দ করিনা?।
চারুঃওকে??(শয়তানি হাসি দিয়ে)

চারু কফি বানাতে চলে যায়।চারু ইচ্ছে করেই আনাফের কাপে ৩ চামচ চিনি দিলো যা আনাফের কাছে ৬ চামচের মতো। হাসতে হাসতে কফি নিয়ে গেলো আনাফের কাছে।আনাফ এক চুমুক দিতেই……

আনাফঃইয়াক!থুউউউ,,থু!এত্ত মিস্টি কে দিয়েছে?।এইরকম কফি কেউ খায়?
চারুঃহাহাহাহাহাজা(চারু হেসেই চলছে আনাফের এমন রিয়েক্সন দেখে)
আনাফঃচারুর বাচ্চচ্চচ্চচায়ায়ায়ায়া??

আনাফ একটা বালিশ নিয়ে চারুকে মারতে শুরু করে।

চারুঃআহহহহ লাগছে তো!
আনাফঃলাগুককককক

চারুও কম কিসে একটা বালিশ নিয়ে মারতে শুরু করে আনাফকে।দুজন দুজন কে বালিশ দিয়ে মারছে আর হাসছে।একপর্যায়ে চারু শাড়ীর আচলপায়ের সাথে প্যাচ লেগে যায়।আনাফকে আবার মারতে গেলে ঠাসসসসসসসস করে গিয়ে পড়ে আনাফের বুকে।চারু চোখ বন্ধ করে ফেলে। আনাফের হার্টবিটের ধ ধুকপুক শব্দ শুনতে পাচ্ছে সে।।চারুর গরম নিশ্বাস আনাফের মুখের উপর পড়ছে।চারু আনাফের গলা জড়িয়ে ধরে আছে।হঠাৎ আনাফ চারুর মুখের সামনে থাকা চুলগুলো কানের পিছনে গুজে দেয়।আনাফের স্পর্শে কেপে উঠে চারু?।চারুর থুতনি হাত দিয়ে ধরে সামনের দিকে নিয়ে আসছে আনাফ।চারুর শ্বাস বন্ধ হয়ে আসছলো।

হঠাৎ……..

কলিংবেল…….

চারু কলিংবেলের শব্দ শুনে ধড়ফড়িয়ে আনাফের বুক থেকে উঠে বলে…….

——আ….আ…মি দেখে আসি কে আসলো!!

????

চারু দরজা খুলে দেখলো একটি মেয়ে দাঁড়িয়ে আছে শর্ট ড্রেস পড়ে।হাতে একটি ব্যাগ।

——এই মেয়ে তুমি এখানে কী করছো??আগে তো দেখিনি?
——আ…আমি চারু…..
——সরো তো আমি ভিতরে যাবো।

মেয়েটি চারুকে ধাক্কা দিয়ে চলে গেলো ভিতরে।চারু অবাক হয়ে যায়।

——–আনাফ,,আনাফ,,,কই রে তুই…..
——উনি উনার রুমে আছেন।
——আমি কী তোমাকে জিজ্ঞেস করেছি?যত্তসব ফালতু কোথাকার?।যাও নিজের কাজে যাও।

এমন কথা শুনে চারুর অনেক রাগ উঠে। মনে মনে ভাবে এই মেয়েকে একটা শিক্ষা সে দিবেই দিবে✊।

মেয়েটি আনাফের রুমে গেলো। চারুও পিছু পিছু গেলো।

????

——আররে আনাফ কী খবর?আন্টি বলল তুই নাকি পায়ে ব্যাথা পেয়েছিস।
——-তুই কখন আসলি নীলিমা?

নীলিমাঃএইতো মাত্র আসলাম।আচ্ছা আয় আগে আমি তোকে চেক করি।পায়ের যে কী অবস্থা করছিস।
আনাফঃআচ্ছা চারু তুমি যাও কফি নিয়ে আসও ৩ জন মিলে খাবো।
চারুঃআচ্ছা।

চারু কফি বানাতে চলে গেলো।কফি বানাতে বানাতে একটু আগে ঘটে যাওয়া ঘটনা গুলো সে মনে করতে থাকে আর লজ্জা পেতে থাকে।

অহ হ্যা নীলিমা?নীলিমা হচ্ছে আনাফের ছোট বেলার বন্ধু।দুজনে একসাথেই বড় হয়েছে বলা যায়।নীলিমা একজন ডক্টর।কিন্তু একটু বেশিই স্টাইল,অভার স্মার্ট।স্বভাব অতো ভালোও না।মনে মনে কিনন্তু আনাফকে পছন্দ করে????।

????

নীলিমাঃমেয়েটা কে রে???
আনাফঃআমার বউ।
নীলিমাঃমানে???তুই কখন বিয়ে করলি আর আমাকে একবারও জানালি না??
আনাফঃনারে হুট করে বিয়ে করেছি।পরে অনুশঠান করে আবার হবে তখন সবাইকে জানাবো।

নীলিমার অনেক রাগ উঠে।আর অন্যদিকে চারু কফি বানাতে বানাতেভমাথায় একটা বুদ্ধি এলো।সে নীলিমার কাপে ৪ চামচ মরিচ মিশিয়ে দিলো।

???

চলবে…….

পরের পর্বে একটু চমক আছে?।তাই এই পর্ব এতটুকু কারণ বেশি দিয়ে দিলে পরের পর্বের মজা চলে যাবে?

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে