গল্পঃ দেনাপাওনা ১ম পর্ব

0
3936

গল্পঃ দেনাপাওনা ১ম পর্ব

“একটা ন্যুডস ভিডিও দাও তো”

কথাটা শুনে আমার গার্লফ্রেন্ড অবাক হয়ে গেলো।সে আবার পুনরায় জিজ্ঞেস করলো..

-হোয়াট?কি বললে তুমি?

-কি বলেছি শুনো নাই?তোমার একটা ন্যুড পিক বা ন্যুড ভিডিও দাও।

_এই কি হইছে তোমার বলো তো?কি সব আজে বাজে বকতেছো?

-কোনো কিছুই আজে বাজে না।তোমার সাথে পাঁচটা বছর ধরে রিলেশন করতেছি।আমাকে তুমি কি দিয়েছো বলো তো।ঠিক মত তো আমাকে একটা বার লিপ কিস দিতে দিলা না।অথচ আমার ফ্রেন্ডরা রিলেশন করে ডেটে যায়।আরো কতো কিছুই না করে।

আমি তোমার কাছে সামান্য ন্যুড পিক বা ভিডিও চেয়েছি।

-আচ্ছা নিলয় রাখছি।কালকে আমার সাথে দেখা করবে।

-তুমি যদি আমাকে ম্যাসেঞ্জারে ন্যুড পিক বা ন্যুড ভিডিও না দেও তাহলে তোমার সাথে এই পর্যন্তই সমাপ্তি।আমি চাই না এমন রিলেশন করতে।

-কালকে দেখা করো যা চাইবে ঠিক তাই পাবে।

নিলা ফোন কেটে দিলো।আমি আর আগ বাড়িয়ে ফোন দিলাম না।নিলা তো বলেই দিলো কালকে আমি যা চাইবো তাই দিবে।

জানি নিলা সারাটা রাত কাঁদবে।একটুও ঘুমাতে পারবে না।হয়তো নিলা আমাকে নিয়ে ভেবেছে আমি অন্য দশজন ছেলেদের মত না।এইসব ন্যুড বা রুমডেট নিয়ে কোনো চাওয়া পাওয়া নাই।কিন্তু সমস্ত ভাবনার ছেদ ঘটিয়ে কিসব বলতেছি।

নিলা যা ভাবে ভাবুক তা নিয়ে আমার কোনো মাথা ব্যাথা নাই।
এখনই জয়েন করুন আমাদের গল্প পোকা ফেসবুক গ্রুপে।
আর নিজের লেখা গল্প- কবিতা -পোস্ট করে অথবা অন্যের লেখা পড়ে গঠনমূলক সমালোচনা করে প্রতি মাসে জিতে নিন নগদ টাকা এবং বই সামগ্রী উপহার।
শুধুমাত্র আপনার লেখা মানসম্মত গল্প/কবিতাগুলোই আমাদের ওয়েবসাইটে প্রকাশিত হবে। এবং সেই সাথে আপনাদের জন্য থাকছে আকর্ষণীয় পুরষ্কার।

গল্পপোকার এবারের আয়োজন
ধারাবাহিক গল্প প্রতিযোগিতা

◆লেখক ৬ জন পাবে ৫০০ টাকা করে মোট ৩০০০ টাকা
◆পাঠক ২ জন পাবে ৫০০ টাকা করে ১০০০ টাকা।

আমাদের গল্প পোকা ফেসবুক গ্রুপে জয়েন করার জন্য এই লিংকে ক্লিক করুন: https://www.facebook.com/groups/golpopoka/?ref=share

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে