খুব বেশি ইগো আর পার্সোনালিটি দিয়ে ভালোবাসা হয় না …

0
1862

খুব বেশি ইগো আর পার্সোনালিটি দিয়ে ভালোবাসা হয় না … ভালোবাসায় ইগোর আধিপত্য খাটালে তা টেকে না … সমস্ত ইগো বিসর্জন দিয়ে বেহায়া হয়ে গিয়ে মানুষটাকে সবটা দিয়ে ভালোবাসতে হয় !!
.
মানুষটা একটু কষ্ট দিয়ে ফেললে ইগো দেখিয়ে ছেড়ে না গিয়ে নত হয়ে ভালোবাসি বলে সম্পর্ক টিকিয়ে রাখাটাই ভালোবাসা … তাই খুব বেশি ইগোটিস্ট মানুষদের প্রেম বেশিদিন টেকে না !!
.
খুব বেশি চালাক মানুষের সাথে সম্পর্ক টেকে না … ভালোবাসলে বোকাসোকা হতে হয় … অনেক বড় বড় দোষ দেখেও বোকার মতো না দেখার ভান করতে হয় … নাহলে প্রেম টেকানো মুশকিল !!
.
খুব বেশি ইগো, পার্সোনালিটি, ইমোশনলেস মানুষ দিয়ে ভালোবাসা হয় না … ভালোবাসলে তিতে বেহায়া হতে হয়, ছ্যাচড়া হতে হয়, নির্লজ্জের মতো বারবার ফিরে যেতে হয় কষ্ট দেয়া মানুষটার কাছে … আদারওয়াইজ, সম্পর্ক টিকিয়ে রাখা মুশকিল !!
.
আমার ইমোশনাল মানুষজন একদম ভাল্লাগে না বলা খুব সহজ অথচ দিনশেষে কিন্তু তোমার ঐ ইমোশনাল একটা মানুষই লাগে … ইমোশনলেস, ড্যাম পার্সোনালিটি ওয়ালা একটা মানুষের সাথে সাময়িক সুখে থাকা গেলেও সারাটা জীবন কাটানো যায় না !!
.
এই দুনিয়াতে আজ অবধি কোনো ইগোওয়ালা, অতিরিক্ত চালাক এবং ইমোশনলেস মানুষের প্রেম টিকেনি আর কোনোদিন টিকবেও না !!

~ তানভীর

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে