psycho_is_back? season 2 part 2

0
3026

psycho_is_back?
season 2
part 2
#APIs Indica

ইউসুফ সোফার উপর আরাম করে বসে আছে।।তার হাতে আমার ফোন।।তার পাশেই মামা-মামী, নানুমা বসে আছেন।।আর আমি দু হাত মুচড়াই তেসি।।
আমার দিক তাকিয়ে ইউসুফ মুখ খুল্লো…!!

—–মা ওকে তোমরা এই বয়সে ফোন দিসো কেন?? মাত্রতো ক্লাস সেভেনে পড়ে??

মামী বললেন,,
—–ছোট মানুষ জিদ ধরছে তাই দিছি!!আর তাছাড়া সিম টিম তো দেই নাই।।আর শুধু ইউটিউবে কার্টুন দেখে আর গেমস খেলে।।কেন কি হইছে??

ইউসুফ বাঁকা হাসলো আমার দিকে তাকিয়ে পরে বলল,,
—–কিছু না!!

আমি সেই সুযোগে বললাম মামীকে,,
—–মামী প্লিজ দিতে বল না,, ফোনটা??

মামী বলল,,
—–কান্না করাস না তো দিয়ে দে!!

ইউসুফ আমাকে হাতে ইশারায় কাছে ডাকলো!!
আমি যেতেই বলল,,
—-পাসওয়ার্ড বল!!

আমি আমতা আমতা করে বললাম,,
—-পাসওয়ার্ড কেন??

ইউসুফ ফিসফিস করে বলল,,
—–বলবি নাকি সব বলে দেব??

আমি বললাম,,
—–দিমুনা!!

তিনি আবার বললেন,,
—-পাসওয়ার্ড দে না হলে তোর খবর আছে।।

আমি আবার বললাম,,
—-দিমুনা বললাম তো!!

উনি এবার ধমকে উঠলেন,,
—–মারবো এক চড় চাপার দাঁত যে কয়টা না পড়ছে সব পড়ে যাবে।।

আমি কাঁদো কাঁদো হয়ে বললাম,,,
—–কল দিতাছি পাসওয়ার্ড দিমু না।।

তিনি এবার চেঁচিয়ে বলতে লাগেন,,
—–তোর সাহস তো কম না,, তুই আমার মুখের উপর কথা বলিস!!! যা তুই আর ফোন পাবি না।।

আমি এবার হিচকি তুলে কেঁদে বললাম,,,
—–পাসওয়ার্ড আমি বলছি দিবেন না কেন?? আমার ফোন দেন!!!

তিনি তার ভ্রু কুঁচকে বললেন,,
—–কখন বললি?? কখন থেকেই এক কথাই জপিতেছিস দিমুনা দিমুনা!! পাসওয়ার্ড কখন বললি।।

আমি এবার কান্না থামিয়ে বললাম,,
—-পাসওয়ার্ড হচ্ছে দিমুনা।।

এবার ইউসুফ থম মেরে বসে বললো সোফায়।।আর ড্যাব ড্যাব করে আমার দিকে তাকিয়ে আছে।।তার তাকানো দেখে ভয় করছে তাই দৌড়ে পালালাম।।

কিছুক্ষণ পর,,
কেউ আমার ঘরের দরজায় নক করল।। খুলতে ইউসুফ ঘরে ঢুকে বলল,,
—–এই নে তোর ফোন।।
বলে গট গট করে বেরিয়ে গেল।।

ফোন হাতে নিতেই আমার চোখ কঁপালে।। আমার ফোনের সিম নাই।। আমি দৌড়ে তার ঘরে গেলাম।।তিনি তয়লা কাঁধে ওয়াশরুমে ঢুকছিল।। আমাকে দেখিয়ে থামল।।

আর বলল,,
—-কিছু বলবি??

আমি মাথা নাড়ালাম।।

তিনি বললেন,,
—দুই মিনিট সময় দিচ্ছি যা বলার বলে ফেলো।।

আমি কোন ভনিতা না করে ডাইরেক্ট জিজ্ঞেস করলাম,,
— আমার সিম কই??

তিনি বললেন,,
—-মা না বলল তোর ফোনে সিম নেই!!

আমি আমতা আমতা করে বললাম,,
—-দেখুন ওটা আমার ২ মাসের টিফিনের টাকা জমানোর পর কিনা সিম…!!! প্লিজ দিয়ে দেন??

তিনি বুকের মাঝে দুই হাত বেঁধে বললেন,,,
—–সিম কেন চাই তোর?? আবার কারো সাথে টাংকি মারতে আব্বা বলে ডাকি!! তোর কললিস্টে ক্রাশ তো অভাব নাই!! সব কিছু কপি মাইরা রাখছি আমার কাছে।। এখন বলছেন লাগবো তাহলে আমি মাকে বলি।।

আমি রাগে ফুঁসতে ফুঁসতে চলে আসলাম??।। এখন বেশী কিছু বললে হিতে বিপরীত হবে।। দেখা যাবে আমার শখের ফোনটাও হাত ছাড়া হবে।।??

রুমে এসে ফোনের লক খুলে ওয়াইফাই কানেক্ট দিয়ে ফেসবুকে ঢুকতে নিলাম ,, একি বেটা সাইকো, আমার ফেইসবুক, টিউটর, ইনস্টাগ্রাম, সবকিছুর পাসওয়ার্ড চেঞ্জ।।। কান্না পাচ্ছে??।।

নিউ খুলবো তার কোন ওয়ে নেই।।সিম ছাড়া কেমনে ঢুকমু??।।পরক্ষনেই মনে পড়ল আমার তো একটা ফেক আইডি আছে।। সাথে সাথে সেই আইডি অন করে ফেসবুকে ঢুকলাম এখন একটু শান্তি লাগতাছে।। আমার আগের আইডির পাসওয়ার্ড চেঞ্জ করে ফেলছে।। কত ছবি ছিল আমার ??।।

শালা আমি অভিশাপ করলাম,, তোর শরীরে কিড়া পড়বে, তেলাপোকা পড়বে, মাকড়শা জাল বুনবে??।।

________________?

পরেদিন,,

বাহিরে মিডিয়ারা মাথা নষ্ট করে ফেলতেছে।। তার সাথে এলাকার মানুষের ভিড় জমিয়েছে ইউসুফ সাহেবের সাথে দেখা করার জন্য।। ইউসুফ আর মামা বাহিরে মিডিয়া আর বাকি সবার সাথে কথা বলে ভিতরে চলে আসে।।

এদিকে এসব দেখে গা আমার জলে যাচ্ছে।।তাই আমার লম্বা চুলগুলো দুটো বেনি করে নিলাম ।। কাঁধে করে দড়ি লাফ নিয়ে দুলতে দুলতে বেরিয়ে গেলাম।। উদ্দেশ্য মাঠে যাব ইনা, মিনা, রিনা সাথে খেলবো।। বাহিরে যেতেই মিডিয়াগুলো আমাকে জেঁকে বসলো।।

বরাবরের মতো আমার মাথাও দুষ্টবুদ্ধি চলে এলো এবং শায়েস্তা করার জন্য একটা চাল চেলে দিলাম…!!

মিডিয়াদের মধ্য একজন বলল,,
—-আম্মু তুমি মডেল ইউসুফের কি হও?

আমি দাঁত কেলিয়ে উত্তর দিলাম,,
—–সে আমার মামাতো ভাই।।

আরেক জন বলল,,
—-তো তোমার ভাইয়ের সম্পর্কে কিছু বল আমরা শুনি।।

আমি হাসতে হাসতে বললাম,,
—-অবশ্যই বলব কেন বলব না!!! আমার ভাই এত বড় মডেল বলে কথা!! উনার বিষয়ে আপনাদের সিক্রেট কিছু কথা বলি??

সবাই যেন মনোযোগ আমার দিকে দিল।। আর কতগুলো মাইক আমার মুখের সামনে ধরল।। আমিও শয়তানি হাসি দিয়ে শুরু করলাম বলা।।

—–জানেন আপনাদের মডেল সাহেব অনেক ভাল!! কিন্তু উনি ৭ দিন পর পর গোসল করে,, মাসে একবারও দাঁত মাজে না।। যখন ঘুমায় তখন মুখ দিয়ে লালা পড়তে থাকে।।

আমার কথা শুনে কলরব সৃষ্টি হল।।
সবাই এ কথা সে কথা বলাবলি করতে লাগল।। তারপর সবাই বলল তারপর তারপর…!!

আমি হালকা একটু কেশে গলা টা পরিষ্কার করে নিয়ে আবার বললাম,,
—–জানেন উনি না তেলাপোকার খায়,, কেঁচো খায়,, যত যত পচা খাবার আছে সব খায়।
এভাবে আরো বানিয়ে বানিয়ে অনেক কিছু বলে সেখান থেকে ছুটে চলে গেলাম।।

এদিকে ইউসুফ টিভিতে লাইভ দেখতে পেল ইউসুফের নামে এত কিছু ফালতু কথা কুহু বলছে।।ইউসুফের রাগ উঠে গেল চিল্লি এককে ডাকতে লাগলো।। মামা মামি এসব দেখে বলতে লাগে,,

—-ছোট মানুষ!! দুষ্টমি করে বলে ফলছে।। দাড়া আমি এই নিউজ বন্ধ করতেছি।। ভিডিওর মানুষগুলো কেমন ছোট মানুষদের কাছ থেকে যা শুনচ্ছে তা টিভিতে দেখাচ্ছে আজিব সব।।

—–আমার ক্যারিয়ার নষ্ট করে দিয়েছে তোমার ভাগ্নি!! আর তুমি দুষ্টামি বলতেছো!! ওরে আমি ছাড়বো না।। বলে রুমে চলে গেল ইউসুফ।।

ইউসুফের রুমে গিয়ে দেখি ব্যালকনিতে দাঁড়িয়ে আছে।।আর বারবার নিজের চুল টানতে সে রাগে!!

আমি বললাম,,
—-কি হইছে ভাইয়া??আপনি কি কোন কারনে চিন্তিত??

তিনি বললেন,,
—-তুই আমার ঘুম হারাম করে দিছিস!!

আমি এবার তার পিছনে গিয়ে দাঁড়িয়ে বললাম,,
—–আপনি আমার সিম হাতিয়ে নিছেন আমি আপনার ঘুম হাতিয়ে নিয়েছি।। হিসাব বরাবর।।

তিনি আমার দিকে রাগান্বিত দৃষ্টিতে তাকালেন,,,
—-তবে রে দাঁড়া!!

আমারে আর পায় কে আমি এক দৌড়ে রুমে চলে গেলাম।।গিয়ে দরজা আটকে দিলাম।। না জানি আবার কি করে?।।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে