psycho_is_Back? season 2 4 extra part

0
2606

psycho_is_Back?
season 2 4 extra part
#apis_indica

সেদিন সারাটাখন আমার চুল গুলো কোলে নিয়ে খুব কেঁধেছি।।আমার মা বাবা মারা যাওয়ার দিন হয়ত এভাবে লাষ্ট কান্না করেছিলাম।।বড় মামী, ছোট মামী, এবং মামারা পর্যন্ত থামাতে পারছিল না।।কান্নার এক পর্যায় আমি খানিকটা হেলে পড়ি বড় মামীর কুলে।।কারণ চোখে সামনে সব ঝাপসা দেখাচ্ছিল তখন।।ধীরে ধীরে চোখের সামনে অন্ধকার নেমে এলো।।এবং কিছু সেকেন্ডেই আমি জ্ঞান হাড়াই।।

মাঝ রাতে, হটাৎ ঘুম ভেঙ্গে গেল,, পিটপিটকরে তাকিয়ে দেখি আমি আমার রুমে আমার বিছানায় শুয়ে।।পরক্ষনে মনে হয় হয়ত স্বপ্ন দেখছিলাম।। কিন্তু মাথাটা কেমন জানি খালি খালি লাগচ্ছে।। মনে হচ্ছে স্বপ্ন ছিলনা।।তাই ভয়ে ভয়ে নিজের মাথায় হাত দিলাম।।সাথে সাথে চোখের পানি গড়গড় করে পড়তে লাগলো।। তার মানে আমি স্বপ্ন দেখছিলাম না।।বিছানা থেকে নেমে, ডেসিং টেবিলের সামনে গিয়ে লাইট জালিয়ে নিজেকে দেখতে লাগি….!

সাথে নিজে দুহা মুখে চলে যায়।।কতটা বিধ্বস্ত লাগছে আমায়।।আবারো কান্না আসচ্ছে ঠেলে।। কিন্তু এবার আর কাঁদবো না আমি।।চোখের গড়িয়ে পড়া পানি গুলো মুছে নিলাম আমি।।আর মনে মনে তটস্থ করে নিলাম।।এর প্রতিশোধ আমি নিয়েই ছাড়বো…!! একে আমি শায়েস্তা করে না করে শান্তিতে বসচ্ছি না…!!! এবার আর ছাড়াছাড়ি নাই।।বেটা আমার প্রিয় জিনিসে হাত দিয়েছে,, একে এত সহজে ছেড়ে দিলে আর যাই হোক আমার রিডার্সদের কাছে আমি ছোট হয়ে যাবো….!!! তাতো হচ্ছেনা….!!!! এর বদলা আমি নেবওই…..!! যেমন – খুনের বদলে খুন, তেমনি চুলের বদলে চুল…..!! আপনারা কী বলেন রিডার্সরা..???আমি ঠিক করছি তো…!!!

যা ভাবা সেই কাজ।।শয়তানি একটা হাসি দিয়ে চলে গেলাম কার্য হাসিল করতে ইউসুফের ঘরে।।দরজা খুলে পা টিপে রুমে আসলাম..!! সাইকো বেঘোর ঘুমাচ্ছে।।তার পুরো বেড জুরে দখল করে শুয়েছে।।বাহিরের রাস্তার পিলার গুলো থেকে আসা মৃদু হলুদ আলো পরছে তার মুখে।।তার হালকা বাদামী চুল গুলো কপালের পরে আছে।।দেখতে কতটা না মায়া লাগচ্ছিল।।মনে চাইছিল তার কপাল থেকে চুল গুলো সরিয়ে দিতে।।

কিন্তু পরক্ষণেই তার ভয়ানক কর্মকাণ্ডের কথা মনে পড়ে গেল,, সে কিনা না হাল করেছিল আমার।।আবার মেনের মাঝে প্রতিশোধের আগুন জ্বলে উঠলো।।সাথে সাথে তার থেকে চোখ ফিরিয়ে নিলাম..কিন্তু বেহায়া চোখ বারবার তার পানে চলে যাচ্ছে।।

সাথে সাথে মন থেকে এসব ঝেড়ে ইউসুফের ওয়াশরুমে চলে এলাম…..!!! আর কাজ শেষে বের হয়ে গেলাম….!! এবার বুজবে ঠেলা কত ধানে কত চাল হুহ…!!!!!!

সকালে,,

গলা ফাটা চিৎকারে হল রুমে জড়ো হয়ে গেল সবাই।। এ চিৎকার আর কারো না সাইকো বেটার…!!আমি চোখ ঢলতে ঢলতে খাট থেকে নেমে খাটের নিচ থেকে স্যান্ডেল পায়ে নিচে নেমে এলাম।। আমাকে দেখে কটমট করে তাকিয়ে বলতে লাগে ইউসুফ,,

——-এসব তুই করেছিস তাই না….??

আমি না জানার ভান করে বললাম,,

——কি সব করেছি আমি..??

তিনি এবার দাঁতে দাঁত চেপে বলতে লাগলেন,,
——আমার শ্যাম্পুর বোতলে সুপার গ্লু কে ঢেলে দিয়েছিস তুই দেখ আমার চুলের কি হাল হয়েছে এখন…!!

তাকে দেখে উপস্থিত সবাই হাসচ্ছে মিটমিট করে।। আমিও আর ধরে রাখতে পারছি না…!! তার চুল পুরো পাখির বাসা হয়ে গেছে।।এমন মনে হচ্ছে তাকে ধরে বেঁধে কারেন্টের শক দেয়া হয়েছে।। যার ফলে তার চুল এমন হয়ে গেছে।।

আমি বললাম,,
—–দেখুন ভাইয়া আমি এসব কেন করবো?? আপনার সেই দামী দামী শ্যাম্পুতে গন্ডগোল আছে।। ফরেনসিক ল্যাবে চেক করে নিন গিয়ে…!!

তিনি কটমট করে বললেন,,
—–ফাজলামো করছিস আমার সাথে…!! সত্যই কুহু আল্লাহর ওয়াস্তে যদি এর পিছনে তোর হাত থেকে থাকে, আই উইল শো ইউ হাউ ব্যাড আই এম…!!
বলে ধপাধপ পায়ে বের হয়ে গেলেন….!!

আমি আর হাসি আটকে রাখে পারলাম না ফিক করে হেসে দিলাম।।তখনি নানু মা এসে ামার কান মলে বলতে লাগে,,
——এসব তোর কাজ না বুড়ি…!!
আমি বললাম,,
——আলবাৎ আমার কাজ।। সে আমার চুলের বলি দিয়েছে এবার তাকেও দিতে হবে…!!
——বুড়ি তুই তো জানিস ও কথাটা রাগি…!! কেন ওর সাথে লাগতে গেলি এখন যদি উল্টো কিছু করে বসে…!!
——ও ইয়াং লেডি ওসব তুমি আমার উপর ছেড়ে দেও..!! তোমার ওই তার ছিড়া লম্বু খাসিকে নাকানি-চুবানি না খাইয়েছি আমার নাম পাল্টে ফেলবো…!!!

সেদিন বিকালে সাইকো ফিরে আসে বাসায়।।তখন হলরুমে চলছিল গল্পের আসর।। ইউসুফকে দেখে সবাই ভুত দেখার মতো হা করে চেয়েই আছে…!!
সবার মাঝে তখন পিনপতন নিরবোতা…!! সন্ধের সময় মশা মাছি, পোকামাকড় সবাই আওয়াজ করতে ভুলে গেছে….!!

কিছুক্ষণ পর,,বড় মামী বলে উঠলেন,,
—–ইউসুফ তোর এ হাল কি করে হলো….!!!
ইউসুফ রাগে কটমট করে আমার দিকে চেয়ে উত্তর দিল,,
—–তোমাদের আদুরীর আদুরের ফল বলে….!! বলে রাগে গজ গজ করতে করতে চলে গেলেন।।

উপস্থিত সহ সবাই হো হো করে হাসির রোল পরে গেল…!!

কারণ আমি আমার প্লানে সাকসেস হয়েছি।। ইয়াহু….!!!
ইউসুফ তার চুল হারিয়েছে…!! আদিল মাথা টিং টিং হয়ে গেছে।।আমি দৌড়ে রুমে গিয়ে গান ছেড়ে লাফাতে লাগলাম…!!লুঙ্গী ডান্স করতে লাগলাম…!!

তখনি ধাড়াম করে আমার রুমে দরজা খুলে গেল…!! দরজার দিকে তাকিয়ে আমার সব আনন্দ ফুর্তি গুজে গেল…!! মুহূর্তেই চুপসে গেলাম….!!

চলবে,,

(আপনাদের অনুরোধে একটা পার্টি দিলাম ?)

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে