Devil Teacher Part-01 | রোমান্টিক প্রেমের গল্প

0
12308

??Devil_Teacher??

??রং তুলি ??

part – 1

তুলি : এক থাপ্পড়ে সব দাত ফেলে দেবো ফাজিল ছেলে, যতদিনে তোর বিয়ের বয়স হবে আমার ছেলে মেয়ে তোকে মামা বলে ডাকবে, তোর বিয়ের দাওয়াতে যাবে। আর তুই আসলি আমাকে প্রেমের প্রপোজ করতে!
রানা : আমি যথেষ্ট adult…
তুলি : ওহ sorry,, আমি তো নাবালিকা এই জন্য বুঝতে পারিনি “মামা” আপনি কবে সাবালক হয়েছেন ( তুলির কথা শুনে সব বন্ধুরা হেসে দিলো)
রানা : প্রেম করবিনা ঠিক আছে কিন্তু মামা ডাকলি কেন ( রেগে)
তুলি : আচ্ছা ভাই বাদদে, আমরা ভালো বন্ধু আছি বন্ধুই থাকি। কি দরকার friendship নষ্ট করার, তোরা তো জানিস আমার কেমন ছেলে ভাললাগে,,,
রেশমা : loving, carrying, sweet, cute, নম্র, ভদ্র, নরম মনের মানুষ, উমম…. আর কি? ( ফোসকা খেতে খেতে)
তুলি : যে কখনো আমাকে একটা ধমকও দেবে না ( মুখে হাসি ফুটিয়ে)
নদী : আমার মনে হয় তোর husband তার ওল্টা হবে। দেখেনিস
তুলি : কখনও না, আমার বিশ্বাস আছে ( ভাব নিয়ে)
রানা : আমার মধ্যে কি এমন নাই যে তুই আমাকে reject করছিস?
তুলি : তুই বেশিরভাগ সময় আমাকে ধমক দিয়ে কথা বলিস, যেটা আমার পছন্দ না
রানা : তুই আমাকে reject করছিস না তোর husband আস্ত একটা Devil পরবে। সারাক্ষণ তোকে ধকম দিবে তোর সারাজীবন ধমক শুনে কাটাতে হবে। sweet, cute তো দূরের কথা number 1 Devil পরবে। আর loving carrying কথা বলে লাভ নাই তোকে কাজের বুয়ার মতো কাজ করাবে। দেখেনিস হুহ ( সবাই হা হয়ে রানার কথা শুনছে)
তুলি : ঐ তুই আমার দোস্ত নাকি দুশমন? আমাকে এতগুলো অভিশাপ একসাথে দিলি ( রেগে গিয়ে)
রবিন : এই তোরা কি ঝগড়াই করবি class যাবিনা?
নদী : চল আজকে আবার নতুন math teacher আসবে class যেতে হবে।
তুলি : ঐ তোরা ফোসকার বিল না দিয়ে কোথায় যাচ্ছিস?
রেশমা : আজকে বিল তুই দিবি
তুলি : কি! তোরা খেয়েছিস আমি কেন দিবো
নদী : এই তুই এতো কিপটা কেন?
তুলি : তুইতো উধার মনে মানুষ তাহলে বিলটা তুই দিয়ে দে,,, ( কথাটা বলে কেটে পরলো)

“এখনই জয়েন করুন আমাদের গল্প পোকা ডট কম ফেসবুক গ্রুপে।
আর নিজের লেখা গল্প- কবিতা -পোস্ট করে অথবা অন্যের লেখা পড়ে গঠনমূলক সমালোচনা করে প্রতি সাপ্তাহে জিতে নিন বই সামগ্রী উপহার।
আমাদের গল্প পোকা ডট কম ফেসবুক গ্রুপে জয়েন করার জন্য এখানে ক্লিক করুন

— এতক্ষণ তুলি তার বন্ধুদের সাথে কথা বলছিলো, তুলি honor 2nd year student. varsity অন্যতম সুন্দরি দের মধ্যে একজন। মা বাবা আদরের বড় মেয়ে, ছোটবেলা থেকে অনেক দুষ্ট, জেদি, মনের দিক থেকে অনেক ভালো।
আজ varsity তে নতুন math teacher এসেছে, principal sir নতুন teacher কে তুলির class নিয়ে যায় পরিচয় করানোর জন্য,,,

principal : hello everyone…
students : hello sir…
principal : তোমাদের new math teacher… “Mr: Santo ahmet
মিঃ শান্ত আপনি students দের সাথে পরিচিত হন আমি আসি।
শান্ত : ok sir… students আমি class শুরু করার আগে আপনাদের সাথে পরিচিত হয়ে নেই, আমার নামতো আপনারা জেনেছেন এখন আপনাদের নামগুলো জেনে নেয়া যাক। ( শান্ত সবার সাথে পরিচিত হচ্ছে)
রেশমা : তুলি তুই লেখা বন্ধ কর
তুলি : কেন? ( লেখা অবস্থায়)
রেশমা : দেখ sir কতো smart সবাই হা করে তাকিয়ে আছে, তুই দেখলে তুইও হা হয়ে যাবি
তুলি : আমি তোর মতো লুচু না ( বলে শান্তর দিকে তাকিয়ে হা হয়ে গেলো)
রেশমা : আমি লুচু তাহলে তুই হা করে তাকিয়ে আছিস কেন? ( রেগে)
তুলি : একটা চিমটি দে তো ( কাঁপা কাঁপা গলায়)

— রেশমা চিমটি দিতেই তুলি বুঝতে পারলো সে কোন স্বপ্ন দেখছে না। শান্ত সত্যি তার সামনে দাড়িয়ে আছে, কলিজা শুকিয়ে যাচ্ছে মাথাটা ঝিমঝিম করছে, চোখ দুটো ঝাপসা হয়ে আসছে। শান্ত তার দিকে এগিয়ে আসছে,,,
শান্ত : আপনার নামটা জানা হয়নি? ( তুলিকে উদ্দেশ্য করে)
তুলি : তাতাতা,,, ( নাম বলার আগেই senseless হয়ে ধপাস করে পরে গেলো)

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে