Contract_Marriage part :4
writer-Jubaida Sobti♥
আবির : চলো ডাকছে।
নিলা : আপনি কি যেন বলবেন বলেছেন।
আবির : না তেমন কিছুনা
নিচে আসে আবির এবং নিলা।
আবিররা খাবার খেয়ে কিছু্ক্ষন বসে বিয়ে ফাইনাল করে রওনা দিলো।
বাসায় এসে আবির বড় ভাবির পিছু পিছু দিলো দৌড়।
ভাবি : কি হলো আবির?
আবির : ভাবি আমি নিলাকে ভালবাসিনা?
।
ভাবি : কি বলিস এসব।?
আবির : ভাবি আমি তারাকে ভালবাসি। তোমাদের ভুল হয়েছে।
ভাবি :? কিন্তু আবির নিলা খুব ভালো মেয়ে ও এই ঘরের বউ হিসেবে পারফেক্ট।
আবির : ভাবি আমি এটা বলছি না যে নিলা খারাপ। নিলা খুব ভাল ভাবি কিন্তু আমিতো তারাকে ভালবাসি।
ভাবি : তারাটা আবার কে??
আবির : ভাবি তুমি বিয়েটা কেন্সেল করো আমি তোমাকে সব বলবো।
ভাবি :এখন বল ?
আবির : আসলে ভাবি আমি তারাকে এখনো বলিনি যে আমি তারাকে ভালবাসি?
ভাবি : তারাকে এখনো বলিসনি তুই এটা ও জানোসনা যে তারা তুকে ভালবাসে কি না।?
আবির : ভাবি যাই হোক তুমি বিয়েটা কেন্সেল করো।
ভাবি : না যতদিন তুই তারা থেকে জবাব আনবিনা ততোদিন বিয়েটা কেন্সেল হবে না।?
আবির : ঠিকাছে তুমি বলবে না তাহলে আমি বলছি।?
আবির তার বাবার রুমে যাচ্ছিল ভাবিও তার পিছু পিছু দৌড়ে যাচ্ছিলো
ভাবি : দেখ আবির এমন করিসনা সবাই কতো খুশি হয়েছে বিয়েটা নিয়ে।বাবা তো তোর জন্য নতুন গোল্ড শো রুম খুলার প্লান সহ করে ফেলেছে। সবাই কতো খুশি হয়েছে এমন করিস না আবির।
আবির তার বাবার রুমে গিয়ে পৌছালো।
বাবা: আরে আবির তুই আয় আয় ভেতরে আয়।?
চলবে….?
part- 5
আবির তার বাবার রুমে ঢুকলো।
বাবা: তোকে আমি কতো বকেছি। আজ তো দেখছি তুই আমার পছন্দের মতো কাজ করেছিস। দেখ আবির নিলাকে কিন্তু আমার খুব ভাল লেগেছে।খুব ভাল মেয়ে দেখতে ও পরির মতো। তবে তুই এসেছিস ভালই করলি। তোকে কিছু দেওয়ার ছিল।
আবিরের বাবা আবিরের হাতে নতুন গোল্ড শো-রুমের পেপার-পত্র তুলে দিয়েছে।
আবির : বাবা এসব কি?
বাবা : আজ থেকে তোকে আর অকর্মা ডাকবো না। এই হলো তোকে অকর্মা না ডাকার সার্টিফিকেট। তোর যেদিন ইচ্ছা সেদিন থেকে তুই অফিসে জইন করবি।
আবির চেয়ে ও বাবাকে আর কিছু বলতে পারেনি। ভাবির দিকে এক পলক চেয়ে আবির আবিরের রুমে চলে আসে।
আবিরের মাথায় কিছু আসছে না সে কি করবে।যে বাবা আবিরকে সবসময় বকতো সে বাবা কিনা আজ এসব।
কিছুই আসছে না তার মাথায় কি করবে। ভাবছে তারার সাথে একটু দেখা করলে ভাল হয়। কিন্তু কিভাবে দেখা করবে তারার বাবা আবিরকে একদমি দেখতে পারেনা। আবির তারাকে ফোন দিল।কিছুক্ষন কথা বলবে বলে।
আবির : হ্যালো তারা।
তারা : হ্যালো বলো আবির।
আবির : তারা আমি তোমার সাথে একটু দেখা করতে চায়।
তারা : কিন্তু সামনে আমার মেডিকেল এক্সাম আবির এখন দেখা করা সম্ভব নয়।
আবির: তারা দেখ আমার তোমাকে কিছু বলার আছে। প্লিজ তারা শুধু ১০মিনিট এর জন্য। প্লিজ না করোনা।
তারা : আচ্ছা ঠিক আছে। কাল সকাল ১১ টায় আমি লাইব্রেরিতে আসবো ঐখানে চলে এসো।
আবির : থেনক্স তারা।
আবির সকালে ঘুম থেকে উঠে ফ্রেস হয়ে একেবারে তারার সাথে দেখা করতে যাবে বলে রেডি হয়ে নিচে নাস্তা খেতে বসে।
দাদি: আবির তুই জানিস পরশু তোর আর নিলার এংগেজডমেন্ট।