মেঘের আড়ালে বোনাস পর্ব

0
2316

#মেঘের আড়ালে
#পর্ব___(বোনাস পার্ট)
#লেখিকাঃফাতেমা জোহরা নাভিলা

০৮.
কি করছো, তুমি এতো রাতরে এইখানে? রাগিত শুরে।

.

দেখছিলাম, (কমোড়ে হাত দিয়ে)

.
মানে!!
.

না, এতো এতো গাছ থাকতে আপনার পুরো বারান্দাময় জুড়ে ক্যাকটাস গাছের রাজ্য কেনো?

.
কারন ক্যাকটাস আমার খুব পছন্দ তাই।
.
কিহহহহ!!
.
এভাবে তাকিয়ে আছো কেনো।। ইডিয়েট এর মতো করে, আমাকে দেখে কি তোমার এলিয়েন মনে হচ্ছে যে হ্যা করে তাকিয়ে আছো বেকুব।।।

.

হ্যা,ঠিকই বলেছেন এলিয়েন এতো দেখছি এলিয়েন রুপি আস্তা সাইকো একটা বিরবির করে।
.
কিছু বললে??
.
নাহ কিহ বলবো আর।। আচ্ছা বুঝলাম ক্যাকটাস আপনার খুব পছন্দ থাকতেই পারে সাবাবিক মুখ বাকিঁয়ে। তাই বলে পুরো বারান্দাময় এই কাটাযুক্ত ক্যাকটাস করে রাখবেন। দুইটা একটা হলে চলে,,, আরে মশায় বারান্দায় তো থাকবে ফুলের বসবাস যেমন ধরেন,গোলাপ, বেলী,সকাল সন্ধ্যা, গাধাঁ,কসমস, আরো কতো কি,,,,, এসব না লাগিয়ে কি করছেন পুরো বারান্দায় গ্রিলে এই কাটা দিয়ে বরে রেখেছেন। অভস্য আমি আপনার টেকনিক ধরতে পেরেছি কাধে আস্তে করে থাপ্পড় দিয়ে,, আরে এভাবে তাকিয়ে আছেন কেনো ??আমি বুঝতে পেরেছি এতোক্ষনে আপনি যে সেফটির জন্য চোর, ডাকাত এর ভয়ে পুরো বারান্দায় কোণায় কোণায় ক্যাকটাস লাগিয়েছেন বাহ মাথায় গন্ডোগোল থাকলে কি হবে, বুদ্ধি আছে বলতে হবে আপনার। বাই দ্যা ওয়ে আইডিয়াটা চরম ছিলো আমিও কাজে লাগাবো ভাবছি। কাল তো বাসায় যাব যাওয়ার আগে ভাবছি কয়েকটা গাছ নার্সারি থেকে নিয়ে যাব,, নাহহ নূর অযথা বাবার কষ্টের টাকা নষ্ট করে কি লাভ!! এইখান থেকেই কয়েকটা নিলেই তো হলো।বাহ কি চিন্তা আমার দেখছেন।।।

জাস্ট সার্টআপ চিল্লিয়ে।।।।।

.

এভাবে কাকের মতো কাকা কাকা করে চিল্লাছেন কেনো। আমাকে কি দেখে আপনার বয়ড়া মনে হয়।আর আচারণে কিন্তু বংশের পরিচয় পাওয়া যায় বুঝছেন।আপনি দিবেন না বললেই হলো। এভাবে একটা নিরহ মেয়ের উপর চিল্লাছেন কেনো কিপ্টুসসস কোথা কার।।।
.
এই মেয়ে এই বলি মাথা কি ঠিক আছে তোমার??নিজেতো অযথা বকবক করে যাচ্ছো,, আবার নিজেই নিজের মতো মন্তব্য সাজিয়ে যাচ্ছো।।।। রিডিকিউলাস। ধমক এর শুরে।

আমার মাথা ঠিক আছে আপনারই মাথা ঠিক নাই বেটা সাইকো।।।।।।।

চলবে……..

আসসালামু ওয়ালাইকুম,, রিডাস আমি জানি আমার কিছু বানানে ভুল যায়,অনেক সময় লিখতে গিয়ে বানান একটু আকটু ভুল যায়, যা লিখার সময় অনেক সময় চোখে পরেনা হয়তো আমি কাচা লিখিকা বলে তাই।আমি লিখছি গত এক মাস ধরে তাই হয়তো অতো গুছিয়ে আপনাদের তেমন করে দিতে পারছিনা আমি দুঃখীত। অনলাইনে আপু ভাইয়াদের গল্প পড়তে পড়তে লিখার সখ হঠাৎ জাগ্রত হলো এই ছোট মনে তাই লিখার চেষ্টা করছি।আর হ্যা নাবিলা/নাভিলা দুইটো কিন্তু আলাদা নাম। নাম এক হলেও ব/ভ একটা পার্থক্য করে দিয়েছে।
happy reading 🙃🙃🙃
[ভুলগুলো ক্ষমার চোখে দেখবেন আসা করি। এই ছোটখাটো বোনাস পার্ট পড়ার জন্য ধন্যবাদ ]

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে