প্রেম প্রেম খেলা পর্ব-১২

0
788

#প্রেম_প্রেম_খেলা(১২)
মুমতাহিনা জান্নাত মৌ

দোস্ত,আমি বলি কি তুই রাজি হয়ে যা।তা না হলে তানহা কিন্তু আবার খারাপ কিছু করে বসবে।কেউ ভালোবাসলে তার মূল্য দিতে হয়।তাছাড়া তানহা তো বাহিরের কোনো মেয়ে নয়।তোরই তো বেস্ট ফ্রেন্ড সে।

উল্লাস আর লিথি এইভাবে বোঝাতে লাগলো আদ্রিয়ান কে।আদ্রিয়ান বুঝতে পারছে না তার এখন কি করা উচিত।কিন্তু সে তো তানহাকে বউ হিসেবে মানতেই পারছে না।

এদিকে আদ্রিয়ানের বাবা মাও তানহার বাবা মাকে আশ্বাস দিয়েছে যে করেই হোক এই বিয়েতে তারা আদ্রিয়ান কে রাজি করাবেই।আর তারা আদ্রিয়ান কে এভাবে একা থাকতে দেবে না।

তানহার বাবা মা সেই কথা শুনে ভীষণ খুশি হলেও তানহা খুশি হতে পারলো না।কারণ আদ্রিয়ান যে তাকে পছন্দ করে না।এইভাবে জোর করে কি আদ্রিয়ান কে বিয়ে করা ঠিক হবে তার?তবুও সে লেগেই থাকবে যতদিন না আদ্রিয়ান তাকে গ্রহন করছে।কারণ আদ্রিয়ানের বউ হওয়ার অধিকার একমাত্র তারই আছে।

▪️▪️▪️▪️▪️▪️▪️▪️▪️▪️▪️▪️▪️▪️▪️

আদ্রিয়ান তার নেক্সট মিউজিক নিয়ে ব্যস্ত আছে। সানি আর উল্লাস তাদের নেক্সট মডেল কে ইতোমধ্যে সিলেক্ট করেও ফেলছে।তার মধ্যে বাসার সবাই আদ্রিয়ানের বিয়ে নিয়ে পড়ে আছে।শুধু বাসা নয় তার ফ্রেন্ডরাও ইতোমধ্যে আদ্রিয়ানের বিয়ে নিয়ে উঠেপড়ে লাগছে।কেউ আর আদ্রিয়ান কে সিংগেল দেখতে চাচ্ছে না।কিন্তু আদ্রিয়ান বিয়ের প্রসঙ্গ এড়িয়ে তার কাজ চালিয়ে যাচ্ছে।তার বিয়ে নিয়ে সবার মাথা ব্যাথা থাকলেও আদ্রিয়ানের সেদিকে কোনো মাথাব্যথা নেই।কথায় আছে না যার বিয়ে তার খবর নাই পাড়া-প্রতিবেশীদের ঘুম নাই।সেইরকম অবস্থা হয়েছে আদ্রিয়ানের ক্ষেত্রে।

হঠাৎ শুটিং স্পটে অহনা আসলো।অহনাকে দেখে সবাই বেশ অবাক হলো।কারণ সবাই এখন অহনার পরিচয় জানে।সেজন্য অহনাকে দেখে সবাই হা করে তাকিয়ে রইলো তার দিকে।

অহনাকে দেখামাত্র আদ্রিয়ান এগিয়ে আসলো।আর বললো তুমি এখানে?

অহনা তখন বললো আপনি বোধ হয় ভুলে গেছেন আদ্রিয়ান সাহেব।আপনার মিউজিক ভিডিও তে কাজ করার জন্য আমাকে পাঁচ বছরের চুক্তিতে সাইন করেছেন আপনি?কিন্তু আপনি তো সে আইন ভঙ্গ করে নিউ মডেল দিয়ে কাজ করছেন।

আদ্রিয়ান সেই কথা শুনে বললো কিন্তু তুমি তো সানি বা উল্লাস কারো সাথে কাজ করবে না বলে জানিয়েছো।সেজন্য আমরা নিউ মডেল খুঁজে নিয়েছি।

অহনা তখন বললো আমি রাজি আছি।আপনার যার সাথে মন চায় তাকে আমার অপোজিটে রাখতে পারেন।

আদ্রিয়ান বুঝতে পারছে না হঠাৎ অহনা তার সিদ্ধান্ত চেঞ্জ করছে কেনো?এ আবার কোন উদ্দেশ্য নিয়ে আসলো?

আদ্রিয়ান তখন মেকাপ ম্যানকে বললো উল্লাস আর অহনাকে কুইকলি রেডি করে আনো।

উল্লাস তখন বললো দোস্ত এই কাজ টা তো সানির করার কথা।তুই আমাকে করতে বলছিস কেনো?

আদ্রিয়ান তখন বললো সানিকে দিয়ে নেক্সট মিউজিক টাতে কাজ করাবো।

উল্লাস সেই কথা শুনে বললো সানি কিন্তু রেগে যাবে শুনে।সে তো ইতোমধ্যে রেডিও হয়েছে।

আদ্রিয়ান তখন বললো আমি তোকে যা বললাম সেটাই কর। আমার কাজ আমি কাকে দিয়ে করাবো সেটা আমার ব্যাপার।

উল্লাস সেই কথা শুনে আর কোনো কথা বললো না।সে চলে গেলো রেডি হতে।

এদিকে আদ্রিয়ান সানির কাছে চলে গিয়ে বললো দোস্ত এই মিউজিক ভিডিও টা উল্লাস কে দিয়ে করাতে চাচ্ছি তুই কি বলিস?

সানি সেই কথা শুনে বললো, আমি রেডি হইছি।আর তুই এতোক্ষন দিয়ে সেই কথা বলছিস?

আদ্রিয়ান তখন বললো দোস্ত রাগ করিস না প্লিজ।আমার কেনো জানি মনে হচ্ছে অহনার সাথে উল্লাসের জুটিটা বেশ মানাবে।

–অহনা?অহনা আবার এলো কোথা থেকে?

আদ্রিয়ান তখন বললো অহনাকে তো পাঁচ বছরের চুক্তিতে সাইন করা হয়েছিলো।সেজন্য অহনা সেই দাবি নিয়ে এসেছে।

সানি তখন বললো হ্যাঁ তা তো আসবেই।কিন্তু আমাকে বাদ দিচ্ছিস কেনো?

আদ্রিয়ান সানির প্রশ্নের কোনো উত্তর দিতে পারলো না।

সানি তখন বললো কি রে কথা বলছিস না কেনো?আমি অহনার সাথে ভিডিওতে থাকলে প্রবলেম টা কোথায়?

আদ্রিয়ান তখন বললো অহনা তোকে পছন্দ করে না সেজন্য।

আদ্রিয়ানের কথা শুনে সানির মেজাজ খারাপ হয়ে গেলো।সে চিৎকার করে বললো, এখন কি অহনার কথামতো আমাদের চলতে হবে?না আমরা যেটা ডিসাইড করবো সেটা হবে?

আদ্রিয়ান তখন সানির হাত ধরে বললো দোস্ত,সামন্য বিষয় নিয়ে এতো রাগারাগি করছিস কেনো?

সানি তখন আদ্রিয়ানের হাত সরিয়ে দিয়ে বললো, এটা তোর কাছে সামান্য বিষয় মনে হচ্ছে?কিন্তু এটা আমার মানসম্মানের বিষয়।তুই কিন্তু আমাকে ছোট করতে চাচ্ছিস আদ্রিয়ান।

আদ্রিয়ান সানির কথা শুনে আর এক মুহুর্ত দেরী করলো না।তাড়াতাড়ি করে আবার শুটিং স্পটে চলে আসলো আর বললো আজ কোনো শুটিং হবে না।

আদ্রিয়ান কথা শুনে সবাই জিজ্ঞেস করতে লাগলো হঠাৎ করে কেনো এই সিদ্ধান্ত?

আদ্রিয়ান তখন জানালো একসাথে তার দুইটা মিউজিক ভিডিও আসবে।সেজন্য এই শুটিং টা আপাতত স্থগিত করা হলো।এই বলে আদ্রিয়ান গাড়ি নিয়ে চলে গেলো।

আদ্রিয়ানের এমন ডিসিশনে সবাই বেশ অবাক হলো।বিশেষ করে অহনা।অন্যদিকে সানিও রাগ করে শুটিং স্পট থেকে বের হয়ে গেলো।

উল্লাস তখন লিথিকে বললো,দেখিস দুই বন্ধুর মধ্যে আবার একটা ঝামেলা হবে।ঠিক যেমন মোহনাকে নিয়ে একবার হয়েছিলো।
লিথি তখন বললো সেটাই তো দেখতিছি।এখন মোহনা নাই কিন্তু অহনার কারনে ঝামেলা হচ্ছে।ব্যাপার টা খুব অদ্ভুত লাগছে তাই না?

▪️▪️▪️▪️▪️▪️▪️▪️▪️▪️▪️▪️▪️▪️▪️

আজও তানহার বাবা মা এসেছে।কিন্তু আজ ওনারা একাই আসে নি।সাথে তানহাও আছে।আদ্রিয়ান বাসায় প্রবেশ করতেই তমালিকা খন্দকার বললো, বাবা আদ্রিয়ান এদিকে আয়।

আদ্রিয়ান তার আম্মুর কথামতো এগিয়ে যেতেই আদ্রিয়ানের বাবা মিঃ আতিক বললো, তানহার বাবা মা চাচ্ছে আজকেই তোদের এনগেজমেন্ট টা সম্পূর্ণ করতে।তুই কি বলিস?

আদ্রিয়ান তার বাবাকে বললো,তোমাদের যেটা ভালো মনে হয় সেটাই করো।
মিঃ আতিক তখন বললো,বাবা এভাবে বলছিস কেনো?
আদ্রিয়ান তখন বললো আমাকে ছাড়াই যখন আমার পার্টনারকে নিজেরাই ঠিক করেছো তাহলে বাকি কাজও আমাকে ছাড়াই সম্পন্ন করো।
মিঃ আতিক তখন বললো, তাহলে তুই কি তানহা কে বিয়ে করতে চাচ্ছিস না?
আদ্রিয়ান তখন ডাইরেক্ট বলে দিলো,না।
–তাহলে কাকে বিয়ে করবি?
“” কাউকেই না।এই বলে আদ্রিয়ান তার রুমে চলে গেলো।

মিঃ আতিক আর মিসেস তমালিকা খন্দকার পড়ে গেলো মহা বিপদের মধ্যে।এদিকে তানহারাও এসেছে।ওনারা কি করবেন এখন বুঝতে পারলেন না।

তানহা আদ্রিয়ান কে আসা দেখে ওর রুমে প্রবেশ করলো। কিন্তু আদ্রিয়ান তার রুমে ছিলো না।তানহা তখন আদ্রিয়ান আদ্রিয়ান বলে ডাক দিলে আদ্রিয়ান বেলকুনি থেকে চলে আসলো।

তানহাকে দেখামাত্র আদ্রিয়ান বললো,
তুই আমাদের এতো দিনের বন্ধুতের সম্পর্ক কি কারণে নষ্ট করতে চাচ্ছিস তানহা?এইভাবে কি কাউকে জোর করে ভালোবাসা যায়? না কাউকে জোর করে বিয়ে করা যায়?

তানহা আদ্রিয়ানের কথা শুনে প্রায় কেঁদেই ফেললো।

আদ্রিয়ান এবার শান্তস্বরে বললো,দেখ তানহা আমরা তো বন্ধু,তাহলে বন্ধুর মতো থাকি না কেনো?

তানহা আদ্রিয়ানের কথা শুনে বললো,কিন্তু আন্টি আর আংকেল যে বললো তুই নিজে রাজি হয়েছিস,সেজন্য ওনারাই আমাদের বাসায় আসতে বললো।

আদ্রিয়ান সেই কথা শুনে বললো,বাবা মা মনে হয় পাগল হয়ে গেছে।সেজন্য এভাবে বলেছে।আমি আবারও বলছি আমি এখন বিয়ে করতে পারবো না।আর তোকে তো করবোই না।তুই তো জানিস তানহা জোর করে কখনো কোনো সম্পর্ক গড়ানো যায় না।মনের মিল টা সবার আগে প্রয়োজন।

তানহা আদ্রিয়ানের কথা শুনে আর এক মুহুর্ত দেরী করলো না।তাড়াতাড়ি করে বের হয়ে গেলো বাসা থেকে।

তানহাকে চলে যাওয়া দেখে মিঃ আতিক হাসান আর তমালিকা খন্দকার একসাথে চিৎকার করে বললো কি বলেছিস তানহাকে?কেনো ও এভাবে চলে গেলো?

আদ্রিয়ান চুপ হয়ে রইলো।

তখন তমালিকা খন্দকার বললেন,তোর মতলব টা কি বলবি একটু?তুই আসলে কাকে বিয়ে করতে চাচ্ছিস?না আবার অহনাকে বিয়ে করার কথা ভাবছিস?যদি অহনাকে বউ করার কথা ভেবে থাকিস তাহলে সেটা তোর ভাবনাতেই রেখে দে।

আদ্রিয়ান তমালিকা খন্দকারের কথা শুনে বেশ অবাক হলো।সে তখন বললো, মাম্মি তুমি এভাবে বলছো কেনো?না মানে এতোদিন তো অহনাকে একদম ছেলের বউ এর মতোই দেখতে তা হঠাৎ অহনার উপর এতো রাগান্বিত কেনো?

তমালিকা খন্দকার এবার আর উত্তর দিতে পারলেন না।

তখন আতিক সাহেব বললো,বাবা এরকম জিদ করিস না।মাথাটা একটু ঠান্ডা কর।তানহাকে বিয়ে করতে রাজি হয়ে যা।তা না হলে আমাদের মানসম্মান একেবারে নষ্ট হয়ে যাবে।আমরা যে তানহার বাবা মাকে কথা দিয়েছি।

আদ্রিয়ান তখন বললো বাবা তুমি বুঝতে পারছো না কেনো?বিয়ে টা কি ছেলে খেলা নাকি?যে চাইলেই যাকে তাকে জীবনসঙ্গী রুপে বেছে নেওয়া যায়?তানহা আমার বেস্ট ফ্রেন্ড,এই পর্যন্ত ঠিক আছে।কিন্তু ওকে আমি কখনোই বিয়ে করতে পারবো না।

মিঃ আতিক সাহেব তখন চিৎকার করে বললো তাহলে কি সত্যি সত্যি তুই অহনাকেই বিয়ে করতে চাচ্ছিস?শোন বাবা!অহনাকে বিয়ে করলে কিন্তু আমাদের বাপ ছেলের সম্পর্ক চিরদিনের জন্য শেষ হয়ে যাবে।আমি কখনোই ওই মেয়েকে তোর বউ হিসেবে দেখতে পারবো না।

আদ্রিয়ান তার মায়ের কথা শুনে যেমন অবাক হলো তেমনি তার বাবার কথা শুনেও সেইরকম অবাক হলো।তার বাবা মা হঠাৎ অহনাকে এতো অপছন্দ করছে কেনো?অহনার কথা কেনো তারা সহ্য করতেই পারছে না?অহনা মোহনার বোন দেখে না এর পিছনে অন্য কোনো কারণ আছে।
আদ্রিয়ান তো স্বপ্নেও অহনাকে বিয়ের কথা ভাবে নি কখনো তাহলে তার বাবা মা কেনো এতো অহনা অহনা করছে।

চলবে,

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে