প্রানীদের আলাপ

0
712

একদিন সকাল বেলা প্রাণীজগৎ সবাই গ্রুপ চ্যাট করতেছে!!???????
.
মুরগি : মনটা খুব খারাপ। যতই ডিম পাড়ি,মালিক সেগুলো নিয়ে বাজারে বিক্রি করে দেয়।????
.
হাস : ঠিকই বলেছিস।??
.
টিকটিকি : আমার মতো ডিমগুলো লুকিয়ে রাখতে পারিস না?কই,আমার ডিমতো ওরা বিক্রি করে না।
.
শিয়াল : খুবই খারাপ কথা,মুরগি ভাই।তুমি আজ সন্ধার পর বাগানের শেওরাগাছটার নিচে এসে আমার সঙ্গে দেখা করবে,কেমন।?????
.
কুকুর : শেয়ালের কথায় কান দিওনা, মুরগি ভাই।বেটা এক নম্বর ধান্দাবাজ।????
.
বিড়াল : ভাগ্য ভাল যে আমি ডিম পারি না।?????
.
ছাগল : তোরা মানুষের বদনাম করছিস কেন?ওরা কত ভাল আমি জানি।আমাদের কত আদর করে ঘাস-পাতা খাওয়ায়।
.
গরু : ছাগলরে তুই ছাগলই রইয়া গেলি।পরে বুঝবি এত আদর কেন করে।
.
কুকুর : আমি ছাগলের সাথে একমত।???


মুরগি : কুকুর,তুই এত ঘ্যান ঘ্যান করিস না।মানুষ তকে আমাদের মত খায় না তো,তাই এত বকবক করছিস।???
.
কুকুর : মানুষ আমাদের খায়না তকে কে বলল?সাধে কি আমি চাইনিজ লোক দেখলে দোউর লাগাই!??????
.
কচ্ছপ : হাই,গাইস!সাইন ইন করতে দেরি হয়ে গেল। কেউ কিছু মনে করোনি তো??????????
.
নেকরে : তুই তো এমনিতেই ধীরুস সেটা আমরা জানি।মনে করার কি আছে?????
.
হাতি : নেকরে ভাই…এটা কিন্তু ঠিক না।তুমি একটু জোরে দোউরাও বলে অন্নদের গতি নিয়ে হাসাহাসি করবে?????
.
কচ্ছপ : আমি ধীরুস কে বলল?ভুলে গেলে, খোরগোসকে দোউরে হারিয়ে ছিলাম আমি।খোরগস কই কিছু বলছনা যে!??????
.
জিরাফ : খোরগসের মোবাইল নেট প্যাকেজ শেষ।তাই চ্যাটে আসতে পারছে না।কেউ ওকে একটু এমবি ধার দে।???
.
সিংহ : আমি বনের রাজা, অথচ আমাকে ছারাই তোরা চ্যাটিং শুরু করেছিস কোন আক্কেলে?????????
.
হাতি : উল্টাপাল্টা কথা বলে আমার মেজাজটা গরম করিসনা!! কিন্তুুু নইলে তুলে এমন আছাড় মারব যে তোর রাজা গিরি ছুটে যাবে।???????
.
কুমির : হি হি হি!…..হাসতে হাসতে চোখে পানি এসে গেল মাম্মা ।???????
.
বানর : তবে তোরা যে যাই বলিস, আমার মোবাইলের নেটওয়ার্ক কিন্তু তোদের চেয়ে স্ট্রং।??
.
বাঘ : তোর নেটওয়ার্ক স্ট্রং আর আমার দাত স্ট্রং। গাছ থেকে নেমে আয় প্রমান দেখাচ্ছি।??
.
শিয়াল : আলোচনা সংঘর্ষের দিকে যাচ্ছে।শান্তির স্বার্থে তাই আজকের মত গ্রুপ চ্যাট শেস করতে হচ্ছে।সবাইকে ধন্যবাদ।।।।??☺☺☺??????

#লেখক
#হাবিব_আহামেদ

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে