প্রতিশোধ পার্ট_১

0
5236

প্রতিশোধ
পার্ট_১

জামিয়া_পারভীন

__স্যার, অনেক কস্ট করে খুঁজে পেয়েছি বলেই আবিরের সামনে ধাক্কা দিয়ে ফেলে দেয় মেয়েটি কে। ভার্সিটি থেকে বাসা যাওয়ার পথে মেয়েটাকে কে কিডন্যাপ করে আনে আবিরের পাঠানো গুন্ডারা। আবিরের ইশারা তে সবাই চলে যায়, আর মেয়েটা ততোক্ষণে চিল্লিয়ে বলে ” কলেজে সবার সামনে ভদ্রতার মুখোশ পড়ে থাকা মানুষ টাই কি আপনি স্যার, কিসের জন্য আমাকে এখানে তুলে এনেছেন, কি দোষ করেছি আমি, কি করতে চান আপনি ” এক দমে কথা গুলি বলে মেয়েটা ।

__ ” আমি কি বলবো, যা বলার সব টাই বলবে তুমি, আমি রেকর্ড অন করে রেখেছি, যা যা অন্যায় আমার সাথে করেছো তার সব টাই স্বীকার করো, স্বসম্মানে তোমাকে এখান থেকে মুক্তি দিবো, আর যদি না শুনো, সব স্বীকার না করো তো তোমার কি হাল করবো তা ভাবতেই পারবেনা তুমি। ” আবির মেয়েটাকে কে বলে।

__ মেয়েটা অবাক হয়ে কথা গুলো শুনে বলে ” এক্সিউজ মি স্যার, আমি আমার সজ্ঞানে আপনার সাথে কোন অন্যায় করিনি “।

__ “এতো বড় মিথ্যা কথা ” বলেই মেয়েটার গলা টিপে ধরে আবির। “ভালোই ভালোই সব স্বীকার করে নাও, নইলে নিজ মুখ আর সমাজে দেখাতে পারবেনা তুমি “।

__ “আমি কোন অন্যায় করিনি স্যার, আপনার কোথাও ভুল হচ্ছে, আপনার দুটি পায়ে পড়ি আমার ক্ষতি করবেন না, দয়া করুন আমার উপর ” কাঁদতে থাকে মেয়েটা।

__ মেয়েটার কান্না আবিরের মন ভেদ করেনা, কারণ মেয়েটা যে অন্যায় তার সাথে করেছে সে শাস্তি মেয়েটি কে পেতেই হবে ভেবেই মেয়েটা কে টানতে টানতে দোতলায় নিয়ে যায়। ফুল ভলিউম এ ঘরে গান ছেড়ে দেয় আবির যাতে মেয়ের চিৎকার কারো কানে না যায়।

__” কি করছেন কি, ছাড়ুন বলছি। আমার এমন কোন ক্ষতি করবেন না যাতে আপনাকে সারাটা জীবন পশতাতে হয় ”

__ ” কি বললে তুমি, আমি পশতাবো না, সব স্বীকার না করে এবার তুমি পশতাবে ”
বলেই মেয়েটাকে বিছানায় ফেলে দেয়, আবির তার শার্ট খোলে ।

__ ” দেখেন আমি কিছু করিনি, প্লিজ ছেড়ে দিন। আমাকে প্লিজ ছাড়ুন, আমি যা করিনি তা কিভাবে স্বীকার করবো। প্লিজ ছাড়ুন, আল্লাহ একি পরীক্ষা নিচ্ছেন আমার। এই বিপদ থেকে রক্ষা করুন আল্লাহ, দয়া করুন। ” কিছুক্ষণ পরে জ্ঞান হারায় মেয়েটি।

মেয়েটার চিৎকার আবিরের কান ভেদ করেনি। এই মেয়ে আবিরের নামে মিথ্যা মামলা করে, ধর্ষণের। অথচ আবির ওকে চিনতোই না, কখনো দেখিনি। অথচ এই মেয়ে গতকাল আবিরের নামে কোর্টে মিথ্যা বলে, আবির নাকি তাকে রেপ করেছে। কথাগুলো ভাবতেই ঘৃণা আসে আবিরের, “বেশ করেছি যা করেছি, মিথ্যা মামলা তে আমার যা মানহানী করেছে সেটাই সত্য করে দিলাম। ”

__ গান বন্ধ করে ওয়াশরুমে গিয়ে শাওয়ার শেষ এ নিচে আসে। এসেই প্রায়ই ১০০ টি মিসকল দেখে ফোনে।
কল ব্যাক করতে যাবে তখন আবারো আসাদের ফোন আসে। রিসিভ করতেই….

__ “স্যার বড় ভুল হয়ে গেছে স্যার, মাফ করে দেন স্যার। ” আসাদ বলে (আবিরের পোষা গুন্ডার নাম আসাদ)

__ ” কি যা তা বলছো, যা বলার সোজাসুজি ভাবে বলো ” আবির।

__ “স্যার আসলে ওই মেয়েটা, মিস তৃণা আমার সাথে দাঁড়িয়ে আছে গেট টা একটু খুলবেন স্যার সব বুঝিয়ে বলছি “।

__ আবির তাড়াতাড়ি গেট খুলে অবাক হয়ে যায়। এ যেন মেয়েটার কার্বন কপি, যাকে সে রেপ করেছে। আবির কিছু বুঝার আগেই তৃণা আবিরের পায়ে ধরে
” স্যার আমাকে ক্ষমা করে দিন, আমি আসলে বান্ধবী দের সাথে বেট ধরে আপনার নামে মিথ্যা মামলা করেছি, আমার কোন দোষ নেই স্যার, ওদের জন্য রাগান্বিত হয়ে ভুল করেছি, স্যার মাফ করে দেন ” বলেই কান্না করতে থাকে।

__ আবির তৃণা কে জোর করে উঠিয়ে সজোরে এক টা থাপ্পড় দেয় আর বলে, ‘লজ্জা থাকলে কেশ টা তুলে নিবে । নইলে এমন জঘন্য অপরাধের জন্য টিসি দেয়ার ব্যবস্থা করবো, জীবনেও কোথাও পড়ার সুযোগ পাবেনা “।

__ ” স্যার আমি কেশ তুলে নিয়েছি, স্যার আমায় ছেড়ে দেন প্লিজ ” তৃণা

__ “দূর হয়ে যাও আমার সামনে থেকে, কখনো আমার সামনে আসলে খুন করে ফেলবো। ” আবির

__ এরপর আবির আসাদ কে বলে, তুই ওকে কিভাবে পেলি তাহলে আগে যাকে তুলে এনেছিস সে কে?

__ জানিনা স্যার, ওই মেয়েটা আসলে কে? দুজনে একিই রকম হলো কিভাবে, কিছুই বুঝতে পারছিনা স্যার, ক্ষমা করে দেন স্যার।

__ “দূর হয়ে যা সামনে থেকে, তোকেও কখনো সামনে পেলে তোকেও খুন করে ফেলবো। ”

__আসাদ কোন ক্রমে পালিয়ে আসে, সে জানে মিঃ আবির চৌধুরী কতোটা ভালো মানুষ আবার কতো টা ভয়ংকর রাগী।

__আবির পাপ বোধ এ জ্বলছে, তাও সে উপরে গেলো। দেখে মেয়েটার জ্ঞান এখনও আসেনি, নিজেই নিজেকে দোষারপ করছে। এতোটা জঘন্য কাজ সে কখনো করবে বলে ভাবেনি।

__ আলমারি থেকে একটা শাড়ি বের করে আবির, এরপর মেয়েটাকে কোলে তুলে নেয়। দেখে মেয়েটার শরীরে অনেক যায়গা ই ছিলে গিয়ে রক্ত বের হয়েছে। নিজের অজান্তেই একটা নির্দোষ কে এতো বড় শাস্তি দিয়ে সে নিজেই কস্ট পাচ্ছে। ওয়াশরুমে নিয়ে শাওয়ার করিয়ে নিজেই মাথা মুছিয়ে দিয়ে শাড়িটা পড়িয়ে দেয়। এরপর কাটা অংশ গুলো তে এন্টিসেপ্টিক লাগিয়ে দেয়।

__ মেয়েটার পাশে বসে থাকে আবির, নিজের অপরাধে ভুগতে ভুগতে মেয়েটার পাশে বসা অবস্থাতেই ঘুমিয়ে যায় আবির।

চলবে…..

#জামিয়া_পারভীন

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে