পুরোনো_ভালোবাসা   পার্ট: ৫

0
2041

পুরোনো_ভালোবাসা

পার্ট: ৫

#Rabeya Sultana Nipa

 

_ইয়াসমিন বেগম ঘুম থেকে উঠেই নাস্তা বানিয়ে পেললেন।মেয়েটা মনটা যেন ভালো থাকে।না হলে বাইরে যেতে রাজি হবে না।
ইয়াসমিন বেগম কাজের মেয়ে শিমুকে ডেকে বলল,তোর আপু আর ভাইয়াকে ডেকে নিয়ে আয়।

শিহাব – ডাকা লাগবেনা আমারা এসে গেছি।মা আবির খেয়েছে?
মা- হুম,

__সবাই এক সাথে বসে নাস্তা করলো।নাস্তা শেষ করে শিবাব নিশিতা আর আবিরকে নিয়ে বেরিয়ে গেল।
শিহাব নিশিতার হাত ধরে একটা পার্কে বসে আছে,আর আবির খেলছে।

নিশিতা – এইটা তোমার ঘুরার জায়গা। আমি তো মনে করছি তুমি অন্য কথাও ঘুরতে যাবা।
শিহাব-কেন? এখানে তোমার ভালো লাগেনি?আচ্ছা অন্য কথাও যাই।

__এই ভাবেই বিভিন্ন জাগায় ঘুরতে ঘুরতে ৩ টা বেজে গেল। তারপর খাওয়ার জন্য একটা রেস্টুরেন্টে এসে বসলো।

শিহাব -নিশু কি খাবে বলো?আবির বাবাই তুমি কি খাবে?
নিশিতা-একটা কিছু অর্ডার করো। সকাল থেকে অনেক কিছুই খাওয়া হয়েছে।বেশী কিছু অর্ডার করার দরকার নাই।
শিহাব-আচ্ছা ঠিক আছে।

_শিহাব খাবার অর্ডার দিয়ে বসে বসে আবিরে সাথে কথা বলছে। নিশু বাবা ছেলের দুষ্টামি গুলো তাকিয়ে তাকিয়ে দেখছে।
হঠাৎ শিহাবের পাশের টেবিলে নজর পড়লো। দেখে দুইজন লোক বসে কফি খাচ্ছে। কেমন যেন চেনা চেনা লাগছে।

__নিশু আমি একটু আসছি বলেই আবিরকে কোলে নিয়ে পাশের টেবিলে গেল।যাকে চিনা চিনা লাগছিলো তার পাশে গিয়ে দাঁড়িয়ে বললো একটু শুনবেন?
লোকটা শিহাবের দিকে তাকিয়ে বললো।আরে শিহাব তুই এইখানে?

শিহাব – অনিক তুই,,,,অনেক দিন পর তোর সাথে দেখা হলো। কেমন আছিস বল।
অনিক-এইতো ভালো।বিয়ে করছিস নাকি,বাচ্চাটা কার?বউ কে নিয়ে ঘুরতে আসছিস নাকি
শিহাব-হুম, আমার বাচ্চা।চল আমার বউয়ে সাথে দেখা করবি।
__শিহাব অনিকে সাথে নিয়ে নিশুর সামনে এসে দাঁড়ালো। তখন নিশু অন্য দিকে তাকিয়ে বসে আছে।

__নিশু দেখো কাকে নিয়ে আসছি! আমার ফ্রেন্ড অনিক।অনেক দিন ওর সাথে যোগাযোগ ছিলনা। আজ এখানে দেখা হয়েছে। তাই তোমার সাথে দেখা করতে নিয়ে এলাম। এক দমে কথা গুলো বলে ফেললো শিহাব।
নিশু অনিকের দিকে তাকিয়ে আছে।অনিকও একিভাবে নিশুর দিকে তাকিয়ে আছে।দুইজনকে এইভাবে তাকিয়ে থাকতে দেখে শিহাব বললো, কি হলো তোমরা একজন আরেকজনকে আগে থেকে চিনো নাকি?

__তখন অনিক বললো তোর বউ তো অনেক সুন্দর। ভাগ্যে করে এমন বউ পাওয়া যায়।তোদের দুইজনকে মানিয়েছে ভালো।তো ভাবী কেমন আছেন?
_নিশু অনিককে কিছু না বলে শিহাবের দিকে তাকিয়ে বললো আমি বাইরে যাচ্ছি তুমি আবিরকে নিয়ে আসো।বলেই নিশু চলে যেতে লাগলো।

__শিহাব পিছন থেকে অনেক বার ডাকলো নিশু ফিরে তাকালো না।
অনিক নিশুর যাওয়া দেখে শিহাব কে বললো তোর বউয়ের মনে হয় আমি এখানে আসায় ভালো লাগে নাই।
শিহাব -আরে না ওর হয়তো শরীর খারাপ লাগছিল তাই হয়তো বাড়ী যাবে।আর এই নে আমার নাম্বার, একদিন বাসায় আয় দুইজনে মিলে আড্ডা দিবো।
__শিহাব কথা গুলো বলছিলো আর অনিক বার বার
আবিরের দিকে তাকাচ্ছিলো। কেন জানি ওর দিকে তাকালেই মন ভালো লাগে।
শিহাব-অনিক তাহলে এখন আসি।নিশু বাইরে অপেক্ষা করছে।

চলবে, ,,,,,,

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে