তোমার নেশায় আসক্ত ২ পর্ব-০৮

0
1456

#তোমার_নেশায়_আসক্ত
#সিজন:2
#পর্ব:8
#Suraiya_Aayat

জোরো পিছন থেকে ঘেউ ঘেউ করছে আর আরূও আরিশের জ্যাকেটটা খামছে ধরে রেখেছে, আর চোখ মুখ খিচে রেখে দিয়ে আরিশের বুকে মাখা রেখে দিয়েছে…..
আরিশ একটা টেডি স্মাইল দিল…..
হঠাৎ জোরো আরুর পায়ের কাছে মুখ নিয়ে আসতেই আরু আরিশকে আঁকড়ে ধরল দেখে যেন বহু যুগ পরে আজকে ফিরে পেয়েছে আরিশকে….
আরিশ ইশারায় জোরোকে কিছুটা দূরে সরে যেতে বলতেই জোরোও আরিশের ঈশারা বুঝে কিছুটা দূরে সরে গিয়ে চুপ করে থাকলো…..

অনেকক্ষণ হয়ে গেল জোরো শান্ত হয়ে গেছে তবে আরু এখনও ভয়ে আরিশকে ছাড়ছেনা….
আরিস প্যান্টের পকেট থেকে হাত টা বার করে হাতটা সামান্য উঁচু করে ঘড়ির দিকে একবার চোখ রাখলো ,তারপর বললল,,,,,,
__”এই যে ম্যাডাম শুনছেন ! বিগত আট মিনিট ধরে আপনি আমাকে এভাবেই জড়িয়ে ধরে রখেছেন, তা ছাড়বেন না নাকি, নাকি ভালো লাগছে এভাবে থাকতে….”

আরিসের কথাটা শুনে আরু বুঝতে পারল যে ও এতক্ষণ ধরে আরিশকে জড়িয়ে রয়েছে , ওভাবেই জড়িয়ে ধরে কত যে সময় সময় পার করেছে তার খেয়াল টুকুও নেই তবে যতক্ষণ ও আরিশের সংস্পর্শে ছিল ততক্ষণ নিজেকে সেব ফিল হয়েছে…..

আরু থতমত খেয়ে বললো,,,,,
__” আপনার এই বেয়াদব কুকুরটার জন্য এরকমটা হলো , না হলে আমার কোন শখ ছিল না এতক্ষণ ধরে আপনাকে জড়িয়ে ধরে থাকার ৷”

জোরো যেন আরূর কথা বুঝতে পেরে আরূর কাছে এসে ঘেউ ঘেউ করতেই আরূ ভয় পেয়ে পুনরায় আরিশকে জড়িয়ে ধরলো আগের তুলনায় আরো বেশি শক্ত করে ৷ এবার ভয়ে আরুর চোখের জল চলে এলো,চোখের জলটা চোয়াল বরাবর গড়িয়ে পড়ছে আর আরিশের টিশার্টটা ভিজে যাচ্ছে ক্রমাগত…..

আরু কাঁদতে কাঁদতে বলল,,,,,,
__” প্লিজ আপনার এই কুকুরটাকে সরান এখান থেকে ,আর আমাকে প্লিজ বাড়িতে দিয়ে আসুন ৷ (আরিশের জ্্যকেট খামছে ধরে)৷

__” কিন্তু আমি তো জানি যে কেউ একজন বলেছিল ,আমাকে তার বাড়ির ঠিকানা বলার প্রয়োজন বোধ করে না ,সো হোয়াট ক্যান আই ডু?”

__” আমি বলছি তো, আপনি প্লিজ আমাকে বাসায় দিয়ে আসেন আর এই কুকুরটাকে আমার কাছ থেকে সরান ৷” (আগের তুলনায় আরো শক্ত করে জড়িয়ে ধরে কাঁদতে কাঁদতে ৷)

__” তা আপনি ছাড়লে তারপর তো আপনাকে আমি বাড়িতে দিয়ে আসবো নাকি ! নাকি এভাবেই সারা রাস্তা হাঁটবেন আমাকে জড়িয়ে ধরে…”

আরু আরিশকে ছেড়ে চোখটা মুছে আরিশের এক পাশে দাঁড়ালো , একদম জোরোর অপজিটে , যাতে জোরো ওর কাছে আসতে না পারে ৷
আরু আগে কখনো কুকুরকে এত ভয় পেত না যতটা না এখন পাই ৷ একবার ওর ছোটবেলায় ওদের বাড়িতে একজন গেস্ট এসেছিলেন সঙ্গে কুকুর নিয়ে ,কুকুরটা বিদেশি আর দেখতেও বেশ কিউট ছিলো তাই সেই কুকুরকে আদর করতে গিয়ে সেই কুকুরটা ওকে কামড়ে দিয়েছিল তারপর থেকেই কুকুরের প্রতি ওর যত ভয়….

__” কি হলো চলুন, এভাবে দাঁড়িয়ে থাকলে হবে , আমাকেও তো আমার বাসায় ফিরতে হবে তাইনা !”

__” আগে আপনি চলুন তারপর আমি আপনার সাথে সাথে যাচ্ছি ৷”

আরিশ আর কিছু না বলে হাঁটতে শুরু করল ৷ আরু ওর পাশে হেঁটে যাচ্ছে তবে প্রচন্ড ভয় লাগছে মনে , মাঝে মাঝে আরিশ কে পার করে উঁকি মেরে দিখছে যে জোরো ওর থেকে ঠিক কতটা দূরে আছে….

__” সমস্যা কি? এভাবে উঁকিঝুঁকি মারছেন কেন ? এরকম করলে তো জোরো আরও আপনার দিকে তেড়ে আসবে ৷”

আরুশি এবার কাঁদো কাঁদো হয়ে বলল,,,,,
__’ আপনার হাতটা আমি একটু ধরতে পারি, যদি কিছু মনে না করেন ৷ আসলে আমার খুব ভয় লাগছে….’

__’ হমমম ,বাট বাই দ্যা ওয়ে আমি আপনাকে এতোটা হেল্প করতে যাব কেন বলুনতো ? মানে আপনাকে এতটা পথ পায়ে হেটে আপনার বাড়ি অব্দি আপনাকে পৌঁছে দিয়ে আমার কি লাভ হবে বলতে পারেন?”

আরু কাচুমাচু ফেস করে বলল,,,,,,
__” একটা অসহায় মেয়েকে এত রাতে একটু বাড়িতে আসবেন তাতে আবার লাভ-ক্ষতি দেখছেন ! কেমন মানুষ আপনি হুঁ !”

আরিশ এবার আরুশির কানের কাছে মুখ নিয়ে ফিসফিস করে বলল,,,,,,,
__” তাহলে আপনি আপনার মতো বাসায় একা একা যান, আর রাস্তায় জোরোর মতো আরো বিশ খানা কুকুর আছে তাই বলছিলাম আর কি ৷”

কথাটা শুনে আরু খুব ভয় পেয়ে গেল, আমতা আমতা করে বলল ,,,,,
__” কি কি কি চান আপনি?”(তুতলিয়ে)

আরিস পাগল করা একটা হাসি দিয়ে বললল,,,,,,
__” যা বলবো যেকোন মূল্যে আপনাকে দিতে হবে ৷ যা চাই তাই দেবেন তো আপনি..?.”

__” কি কি কি চাই আপনার?”

__” তোমাকে চাই ৷”

কথাটা শুনে আরূর চোখ দুটো বড় বড় হয়ে গেল,,,,,, তাড়াতাড়ি আরিশের কাছ থেকে কিছুটা দূরে সরে এসে বললো ,,,,,,
__” এসব কি বলছেন আপনি? আমাকে চাই মনেটা কি ?”

হো হো করে হাসতে হাসতে বলল ,,,,,,,
__”আপনি ভাবলেন কি করে যে আমি আপনাকে চাইবো, লাইক সিরিয়াসলি !
বয়েই গেছে আমার আপনাকে চাইতে , আমি তো চাই আপনি একদিন আমার বাড়িতে এসে আমার বেডরুমটা সযত্নে পরিষ্কার করে দেবেন, যেটা সব সময় পরিস্কারই থাকে ৷”

আরুশি এবার আরিশের কথা শুনে হাফ ছেড়ে বাঁচল, তারপরে একটু ঝাঁঝ নিয়ে বলল,,,,,,
আপনার ঘর আমি কেন পরিষ্কার করতে যাবো হ্যাঁ!আর তাছাড়া আমাকে দেখে কি আপনার কাজের বুয়া বলে মনে হয় যে আমি আপনার ঘর পরিষ্কার করতে যাব ৷”

__” ওকে ঠিক আছে তাহলে আপনি একাই বাড়ি চলে যান আর মাঝ রাস্তায় আপনার কিছু হলে আমাকে কিছু বলতে আসবেন না ৷”
বলেই আরিশ যখন চলে যেতে যাবে আরূ তখন আরিশের হাত দুটো আঁকড়ে ধরল ৷

__” এই না আপনি যাবেন না, আমি তো মজা করে বলছিলাম৷”( মুখে মিথ্যা হাসি ফুটিয়ে)
“__ আচ্ছা আপনার কথা রাখতে আপনার বেডরুম আমি একদিন পরিষ্কার করে দেবো তবে আপনি আপনার বেডরুমে আমাকে ঢুকতে দেবেন ! মানে আপনি তো কাউকে এলাও করেন না ৷”

আরিশ ভ্র কুঁচকে বললল,,,,,,
__” আমার বউ ছাড়া ওই ঘরে কাউকে ঢোকানোর ইচ্ছা আমার নেই তবে কাজটা তো আপনাকে দিয়েই করাতে হবে তাই ৷ আর সব সময়ের জন্য তো ঢুকতে দিচ্ছি না একদিনের জন্যই দিচ্ছি জাস্ট টু ক্লিন মাই রুম , নাথিং এলস…”

আরুশি মাথা নিচু করে বলল ,,,,,,
__” ওকে ৷”

__” এবার কি আমরা যেতে পারি মিস?”

__” তবে আমার নাম মিস নয় , আমার একটা সন্দর ধাম নাম আছে, আমার নাম বিনতে আরুশি রহমান সবার আরু বলেই ডাকে ৷”

__” আপনার নামটা সুন্দর নাকি বিশ্রি তা কি আপনি ঠিক করবেন ! হোয়াট এভার ৷” (ডোন্ট কেয়ার ভাব নিয়ে)

আরু আরিশের কান্ড দেখে মুখ ভাঙালো ৷ এই প্রথম আরু এমন কাউকে দেখতে যে ওকে সম্পূর্ণরূপে ইগনোর করছে, এর আগে কেউ এমন টা করেনি বরং সবার ওর সঙ্গে কথা বলার জন্য উতলা হয়ে যায় কিন্তু আরিশ তেমনটা নয়….

সারা রাস্তায় আরু আর কিছু বলেনি ৷ প্রায় 15 মিনিট হাঁটার পর ওরা আরুশির বাড়ির সামনে চলে আসতেই আরু আর বেশি কাছু না ভেবে দৌড় দিল বাড়ির দিকে ….

আরিস ওপরের ঠোট দিয়ে নিচের ঠোটটা আঁকড়ে ধরে মুচকি মুচকি হাসছে ৷
বিপরীত পথে হাঁটতে হাঁটতে ফোনটা বার করে কল দিল….

বাড়িতে ঢুকেই আরূ দৌড়ে ওর বিছানায় গিয়ে ব্যাগটা রেখে ওখানে বসে পড়ল, আজকে ও যা ভয় পেয়েছে তা বলার বাইরে ৷ হঠাৎ করে ব্যাগের ভিতর ফোনটা বাজতেই ফোনটা বার করে দেখল আননোন নাম্বার থেকে ফোন এসেছে ৷

ফোনটা ধরতেই অপর পাশ থেকে বলতে লাগলো,,,
__” কাউকে বাড়ি পৌঁছে দিলে থ্যাঙ্ক ইউ টুকু যে বলতে হয় সেটুকু বোধ হয় আপনার ডিকশনারিতে নেই ৷”

হঠাৎ আরিশের গলার আওয়াজ শুনে থতমত খেয়ে গেল আরু,,,,
__” আপনি আমার নাম্বার পেলেন কোথা থেকে?”

__” নাম্বার পেলাম কোথা থেকে দ্যাট ইজ নট ইম্পর্টেন্ট , আপনি আমাকে থ্যাংক ইউ জানালেন না সেটা ইম্পর্টেন্ট ৷ কেউ হেল্প করলে তাকে থ্যাংকিউ জানাতে ভুলবেন না নেক্সট বার ৷ আর যদি বলেন নাম্বারটা কোথা থেকে পেয়েছি তাহলে আমি বলব কলেজ থেকে পেয়েছি কারণ নতুন ব্যাচের স্টুডেন্টদের সব দায়িত্ব আমাদের ওপর তাই ফোন নাম্বারগুলো ফোনে সেভ করাই থাকে তাই সেখান থেকে আপনার নাম্বারটা খুঁজে নিতে অসুবিধা হলো না, না হলে আমি আমার ফোনে আপনার নাম্বার কেন রাখতে যাব হমম !
আই এম নট এ সাইকো ৷”
বলে ফোনটা রেখে দিল,,,,,,

আরিসের গলায় সাইকো কথাটা শুনেই আরুশির বুকের ভেতর মোচড় দিয়ে উঠলো , অদ্ভুত এক আশক্তি আছে আরিসের কথার মাঝে যা শুনলে নিজেকে হারিয়ে ফেলতে ইচ্ছা করে আরূর….

চলবে,,,,,,

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে