তুমি শুধু আমার পর্ব-১৫

0
1602

#তুমি_শুধু_আমার❤(3 characters)
#part:15
#Writer:#TanjiL_Mim❤
.
.
🍁
ছাঁদের দোলনায় ঘুমিয়ে আছে আরিয়ান!!কাল রাতে তার অনুভূতিগুলো নিয়ে ভাবতে ভাবতে কখন যে ঘুমিয়ে পড়েছে তা সে নিজেও বুঝতে পারে নি!!পুরো আকাশটাই ধবধবে সাদা হয়ে গেছে!!সূর্য্যি মামাও তার আলো দিয়ে পুরো পরিবেশটাকে আলোকিত করে ফেলেছে!!এমন মুহূর্তে মুখে আলো পরতে টিপ টিপ করে চোখ খুলল আরিয়ান!!এমন সময় দৌড়ে ছাঁদে আসল রোহান আর আবির!!ওদের দৌড়াতে দেখে আরিয়ান বেশ কিছুটা অবাক হলো!!
!
আবিরঃওই শালা তুই এখানে কি করছিস আর তোকে আমি পুরো বাড়িতে তন্নতন্ন করে খুজছি!!
!
রোহানঃডাহা মিছা দোস্ত ও শুধু আমাগো রুমেই খুজেছে!! আর এহন এত বড় বড় ডপ দিতে আছে!!
!
আবিরঃ তুই থামবি!!
!
রোহানের কথা শুনে হাসল আরিয়ান!!তারপর নিজ মনেই এক দীর্ঘ শ্বাস ফেলে বললঃ
!
আসলে কাল রাতে এখানে বসেছিলাম কখন যে ঘুমিয়ে পড়েছি বুঝতেই পারি নি!!আচ্ছা এখন বল এত খুঁজছিস কেন কি হইছে!!
!
আবিরঃআরে বাসায় যাবি না!!
!
আরিয়ানঃওহ এই ব্যাপার চল!!
!
তারপর আরিয়ানকে নিয়ে রোহান আর আবির চলল তাদের গন্তব্যে!!!
.
.
.
.
__________________________________________
.
.
.
.
রুমে আয়নার সামনে দাঁড়িয়ে তৈরি হতে হচ্ছে তানিশা আর মিতু!! আর আমি বিছানায় বসে চা খাচ্ছি!!আন্টির হাতের চা আমার বরাবরই খুব ভালো লাগে!!এমন সময় রুমে ঢুকে আন্টি বললঃ
!
আমরা এখন না সন্ধ্যা ৭ঃ০০টার ট্রেনে যাব!!এখন কাব্যের কিছু কাজ আছে!!এতটুকু বলে আন্টি চলে গেলেন!!আন্টির কথায় আমি কিছু না ভাবলেও মিতু আর তানিশা অনেক কিছু ভেবেছিল কারন তাদের সাজ প্রায় শেষের দিকে!!এই মুহূর্তে আমার খুব হাসি পাচ্ছে!!তানিশা আর মিতুর মুখের দিকে তাকিয়ে হেসে দিলাম আমি!!সাথে সাথে দুজনের চোখ লাল হয়ে আসল!!অসম্ভব রেগে গেছে দুজন!! আর রাগবে নাই কেন প্রায় এক ঘন্টা যাবৎ সাজছিল তারা!!ওদের দেখে বুঝতে পেরেছি এখন কী হতে চলেছে!!চায়ের কাপটা পাশের টেবিলে রেখে দিলাম এক দৌড় আমায় আর পায় কে???সাথে সাথে মিতু আর তানিশাও পিছন পিছন দৌড়ালো!!ঠিক হয়েছে আমার মুখে পানি ফেলে জাগানো না এটাই তোদের সঠিক শাস্তি!!বলে আবারো দৌড়াতে লাগলাম আমি!!দৌড়াতে দৌড়াতে নিচে এসেছি! !এমন সময় রোহান,আবির আর আরিয়ান দরজা দিয়ে ভিতরে ঢুকছিল!!সাথে সাথে আরিয়ানের সাথে ধাক্কা লেগে যায় আমার!!আচমকা এমনটা হওয়াতে আরিয়ানও তাল সামলাতে না পেরে পড়ে গেল সাথে আমিও!!সে আমার নিচে আর আমি তার উপরে!!আস্তে আস্তে মুখ তুললাম আমি!!এমন সময় ঘোটল আরেকটা ভয়ানক ঘটনা যা দেখে রীতি মতো আমাকে ভয়ে কাপাকাপি করিয়ে দিচ্ছে!!কারন আমার ঠোটের লিপস্টিক লেগে গেছে আরিয়ানের গলায়!!আমার কান্ড দেখে মুখ চেপে হাসল শয়তান দুইটা তানিশা আর মিতু!!ওদিকে হর্ঠাৎ এমনটা হওয়াতে রোহান আর আবির বেশ চমকে গেল!!এমন সময় আরিয়ান দমক দিয়ে বললঃ
!
ইউ ইডিয়েট চোখ কোথায় থাকে তোমার!!
!
ওনার দমকে কেঁপে উঠলাম আমি!!কী আশ্চর্য আমি ইচ্ছে করে করিছি নাকি!!(মনে মনে)
!
ইয়ে মানে সরি ভাইয়া!!আসলে…..
!
চুপ করো(দমক দিয়ে)
খালি পারো ওইটাই সরি ভাইয়া আর তো কিছু পারো না!!
!
কী পারব??
!
আমার মাথা পারবা!!এতটুকু বলে আমাকে সরিয়ে হন হন করে চলে গেলেন উনি!!রাগে ওনার মাথা গরম হয়ে গেছে!!আরিয়ানের পিছন পিছন আবির আর রোহানও চলে আসছিল!!আমি হাবলার মতো শুধু তাকিয়েই রইলাম!!হর্ঠাৎ মনে পরল এই রে খাইছে আরিয়ানে গলায় থাকা লিপস্টিক যদি কেউ দেখে তবে কী হবে!!আমার মান সম্মান সব ধুলোয় মিশে যাবে!!এই ভেবে দিলাম এক দৌড় উদ্দেশ্য আবির আর রোহানের আগে আরিয়ানকে ধরা!!আমাকে এভাবে দৌড়াতে দেখে বেশ অবাক হলো সবাই!!কিন্তু এই মুহুর্তে তাদের দিকে বেশি গুরুত্ব না দিয়ে চলে গেলাম আমি!!
!
রুমের মধ্যে আরিয়ান এসে দপ করে বসে পরল এই মুহুর্তে তার রাগ আকাশ সমতুল্য হয়ে গেছে!!এই মুহূর্তে সে মীমকে পেলে হয়তো কী করত তা নিজেও জানে না!!এই মেয়েটা বার বার তাকে আঘাত দিয়ে চলে যায়!!হর্ঠাৎ এত রেগে যাওয়ার কারনটা বুঝলো না আরিয়ান!!
.
.
.
আবার মীমকে তার রুমে দেখে আরো ১০০গুন রাগ বেড়ে গেল তার!!দমকের সুরে বললঃ
!
আবার কেন এসেছো আমাকে কষ্ট দিতে!!
!
আপনাকে কষ্ট দিতে আসব কেন??আর আপনি এসব কী বলছেন!!আসলে কী বলুন তো ভাইয়া একটা বড় বিপদ ঘটে গেছে!!কেউ দেখে ফেললে কেলেংকারী হয়ে যাবে তাই আরকি!!
!
আরিয়ানঃ শোনো আমি এই মুহুর্তে তোমার কোনো কথা শুনতে রাজি নয়!!
!
আরে আগে একটু শুনবেন তো!!
!
আরিয়ানঃ তুমি এই ভাবে মানবে না তো!!
!
মানে??
!
মানে এই বলে আরিয়ান দরজা আটকে দিল!!আরিয়ানের এমন কান্ডে কিছুটা ভরকে গেলাম আমি!!
!
ভাইয়া আপনি এগুলো কি করছেন আমি জাস্ট কথাটা বলেই চলে যাবো!!আরিয়ান দরজা বন্ধ করে এক পা এক পা করে এগোচ্ছে আর আমি এক পা এক পা করে পিছিয়ে যাচ্ছি!!ভয়ে আমার কলিজা কেঁপে উঠছে!!
!
দেখেন ভাইয়া আপনি কথায় কথায় এমন করেন কেন??আমি জাস্ট কথাটা বলেই চলে যাব!!আর আপনি একটুতেই এতো রেগে জান কেন???
!
আরিয়ানঃতাই আমি একটু তেই রেগে যাই আর তুমি!!তুমি কী কর আমাকে বার বার রাগাও কেন??
!
বিশ্বাস করুন আমি আপনাকে রাগাতে আসি নি জাস্ট কথাটা বলেই চলে যাব!!
!
আরিয়ানঃ আজকের পর আর রাগাতে পারবে না বেবি???
!
এই রে লাল হনুমান কী বলতে চাইছে!!পিছনে যেতে যেতে দেয়ালের সাথে লেগে গেছি আমি!!আর যাওয়া যাবে না পিছনে!!এদিকে আরিয়ানের থামার তো কোনো নামই দেখছি না!!এই বার আরিয়ান আমার অনেকটা কাছে চলে এসেছে!!দেয়ালে দুইদিকে দু-হাত দিয়ে বললঃ
!
এখন কী করবা বেবি কে বাঁচাবে তোমায় আমার কাছ থেকে???
!
ই য়ে মা..নে..কী বলছেন কী আপনি আমি কিন্তু চিৎকার দিবো!!(কাঁপা কাঁপা গলায়)
!
আরিয়ানঃহুম দেও!!
!
আরিয়ান আরো কাছে আসাতে চোখ বন্ধ করে ফেললাম আমি!!এখনি হয়তো নিশ্বাস বন্ধ হয়ে আসবে আমার!!শ্বাস দূরত বেগে চলে যাচ্ছে!!বুকের ভিতর দক দক করে হার্টবিট কাঁপছে!!শরীর থেকে প্রবল বেগে কাঁপা কাপি লেগে গেছে!!অস্থির অস্থির লাগছে আমার!!হর্ঠাৎ কাঁপা গলায় বললাম ভাইয়া আপনার গলায় আমার ঠোঁটের লিপস্টিক লেগে গেছে!!মুছে ফেলুন!!প্লিজ!!এক শ্বাসে বলে ফেললাম আমি!!!
!
কিছুক্ষন পর…….
!
আস্তে আস্তে চোখ খুললাম আমি!!সামনে কাউকে না দেখে বেশ অবাক হলাম সাথে এক সস্তির নিশ্বাস ফেললাম আমি!!!কিন্তু কথা হলো আরিয়ান গেল কই!!??হর্ঠাৎ শাওয়ারের আওয়াজ পেলাম আমি!!যাতে বুঝতে পারলাম আরিয়ান হয়তো বাথরুমে গেছে!!কী শয়তানরে বাবা আমাকে এই ভাবে কাপা কাপি করিয়ে চলে গেল!!যাক বাবা গোসল করতে গেছে তাহলে আর গলায় কোনো দাগ থাকবে না!!ভেবেই এক প্রফুল্ল হাসি দিয়ে বাহিরে বেরোনোর জন্য দরজা খুলতেই সাথে সাথে নিচে পড়ে গেল চারজন!!আবিরের গায়ের উপর রোহান রোহানের উপর মিতু আর মিতুর উপর তানিশা!!!তাদের দেখে এই মুহুর্তে কী রিয়েকশন দিবো বুঝতে পারছি না আমি!!!
!
আবিরঃওই শালা উঠ আমার উপর থেকে কোমড়টা মনে হয় ভেঙে গেছে রে!!
!
রোহানঃআমি কী করব যদি মিস ঝগড়ুটে আমার উপর থেকে না উঠে!!
!
মিতুঃযাক বাবা এখন সব দোষ আমার তানিশাই তো উঠছে না!!!
!
তানিশাঃএকটু ওয়েট কর উঠছি!!
!
তারপর আস্তে আস্তে চারজনই উঠল একে অপরের ওপর থেকে!! তাদের দেখে চোখ আমার রসগোল্লার মতো হয়ে গেছে!!কারন তারা চারজনই সন্দেহের মতো তাকিয়ে আছে!!
!
আমি কী ভুত নাকি তোমরা এই ভাবে তাকিয়ে আছো কেন???তোমরা যা ভাবছ তেমন কিছু না আরিয়ান ভাইয়া পড়ে ব্যাথা পেল কিনা তাই দেখতে এসেছিলাম!!এসে দেখি ভাইয়া রুমে নেই ওয়াশরুম গেছে দেখ!!(ভরকে গিয়ে)
!
আমার কথায় তারাও রুমের চারদিকে তাকালো!!!
!
তারপর আর কী আমিও ডোন্ট কেয়ার ভাব নিয়ে চলে আসলাম ওখান থেকে আর ওরা বোকার মতো তাকিয়ে রইল আমার দিকে!!
!
চারজন একসাথেঃ এটা কী হলো!!!…
.
.
.
এদিকে….
ওয়াশরুমের আয়নার দিকে তাকিয়ে আছে আরিয়ান!!আর মিষ্টি হাসি দিচ্ছে সে!!তখন মীমের কথা শুনে পাশে থাকা আয়নার দিকে তাকালো আরিয়ান সাথে সাথে তার গলায় মীমের ঠোঁটের স্পর্শের দাগ দেখে কিছু না ভেবেই ওয়াশরুমে চলে আসে সে!!এই মুহূর্তে তার ফিলিংসগুলো অন্যরকম রূপ নিচ্ছে!!খুব ভালো লাগা কাজ করছে তার!!হর্ঠাৎই তার মুড ঠিক হয়ে গেছে……..
.
.
.
.
__________________________________________
.
.
.
.
সন্ধ্যা ৬ঃ০০টা_____
সবাই ঢাকা যাওয়ার উদ্দেশ্যে রওয়ানা হবে!!কাব্য ভাইয়া তার কাজ সেরে এসেই সবাইকে বলেছে তাড়াতাড়ি তৈরি হয়ে থাকবে ৭ঃ০০টার ট্রেন ধরবে সবাই!!প্রায় ৫ঃ০০টা থেকে সাজগোজ শুরু করে দিয়েছে মিতু আর তানিশা!!কিন্তু এখনো তাদের সাজ কমপ্লিট হয় নি!!এত কী যে সাজে ওরাই জানে!!!আমি তো সেই কখন থেকে তৈরি হয়ে বসে আছি!!কিন্তু ওদের এখনো হলো না!!এমন সময় আন্টি এসে বললঃ
!
তোদের হয়েছে সবাই তো নিচে ওয়েট করছে!!!
!
তানিশাঃআর ৫ মিনিট আম্মু তারপরই আসছি!!
!
আন্টিঃহুম তাড়াতাড়ি আয় আমি গেলাম!!
!
তানিশাঃওকে!!
!
১০ মিনিট পর……..
!
যে যার যার ব্যাগ নিয়ে চলে এলাম সবাই তৈরি হয়ে অলরেডি চলে এসেছে নিচে!!!আমাদের দেখে সবাই মুচকি হাসল!!তারপর একে একে সবাই বেরিয়ে গেলাম বাসা থেকে!!
!
টোটাল তিনটে গাড়ি দাঁড়িয়ে আছে!!প্রথমটাই আবির ভাইয়ার আব্বু আম্মু আর দিহান ভাইয়ার আব্বু আম্মু আর তানিশার আম্মু বসল!!(আর একটা কথা এই গল্পে তানিশার বাবা নেই)
২য় টায় দিহান, কাব্য ভাইয়া, রাইসা ভাবি আর তানিশা আর আবির বসল!!যেহেতু ড্রাইভার দিহান তাই এটায় বেশি প্রবলেম হলো না!!এন্ড ফাইনালি লাস্টের টায় আমি মিতু আরিয়ান আর রোহান বসলাম!!
!
তারপর গাড়ি চলতে শুরু করল তার আপন গতিতে………….
-এখান থেকে রেলস্টেশনে যেতে প্রায় চল্লিশ মিনিট লাগে!!আর যেহেতু টিকিট কাটাই আছে তাই কোনো সমস্যা নেই এই মুহুর্তে!!!
.
.
.
৪০ মিনিট পর………..
-খুব সুন্দর ভাবে আমরা পৌঁছে গেলাম রেলস্টেশনে এবং ট্রেনও আর বিশ মিনিটের মধ্যে ছেড়ে দিবে!!এখানেও টোলাল তিনটে কেভিন বুক করা হয়েছে!!
-১ম টাই আবির ভাইয়ার আব্বু-আম্মু আর দিহান ভাইয়ার আব্বু আম্মু আর তানিশার আম্মু বসল!!
-২য় টাই কাব্য,রাইসা,তানিশা আর কাব্য!!
-৩য় আমি, মিতু,রোহান,আবির,দিহান আর আরিয়ান!!
যে যার কেভিনে বসে পরল!!
-তারপর ট্রেন চলতে শুরু করল তার আপন গতিতে!!
.
.
.
আমাদের কেভিনে আমি জানালার দিকটাই আমার পাশে লাল হনুমান!!আর ওপর দিকে মিতু জানালার দিক ওর পাশে রোহান তার পাশে দিহান!!
!
আমার পাশে আরিয়ানের বসার কারন টা হলো রোহানের!!কারন সে চায় মিতুর পাশে বসে কিছুটা সময় কাটানো!!তাই বাধ্য হয়ে আরিয়ান বসল আমার পাশে!!!
.
.
.
রাত_২ঃ০০টা………
ট্রেনে সবাই ঘুমিয়ে আছে!!শুধু আরিয়ান ঘুমিয়ে নেই!!ঘুম আসছে না তার আর রোহানের কান্ড হাসছে সে!!কারন রোহান মিতুর কাঁধে মাথা দিয়ে ঘুমিয়ে আছে!!এটা খুব একটা অস্বাভাবিক ব্যাপার নয় কিন্তু তারপরও তার হাসি পাচ্ছে!!
হর্ঠাৎ সে মীমের ঘুমন্ত ফেসের দিকে তাকালো!!বাতাসে মীমের চুলগুলো উড়ছে!! খুব ভালো লাগছে তার!!আর লাগবে নাই বা কেন সে তো তাকে ভালোবাসে নিজের চেয়েও বেশি!!আনমনে হাসল আরিয়ান!!হর্ঠাৎ আরিয়ান মীমের মাথা তার কাঁধে রাখল!!সাথে সাথে মীমও তার হাত দিয়ে আরিয়ানের হাত জাপটে জড়িয়ে ধরে ঘুমিয়ে পরল……..
!
রাতের আধারে ডুবে গেল পুরো রাতটা…..
!
#চলবে……..

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে