তুই আমারই থাকবি part-4

0
2714

#তুই_আমারই_থাকবি?
#Esrat_Jahan?
#Part_4

‘বলেই উনি রুম থেকে বেরিয়ে গেলো।আমিও হ্যাবলার মতো ভ্যাবলা হয়ে দাঁড়িয়ে আছি।কিছুক্ষণ পর মামানিকে নিয়ে আসলেন রুমে। মামানিকে নিয়ে এসে দাঁড় করালেন।বললেন,আম্মু!দেখ তুমি ও কী বলছে!(বাচ্চাদের মতো)
!
-কী বলছে?(ভ্রু কুঁচকে)
!
-আমিও অবাক হয়ে ওদের কথা শুনছি।
!
-আম্মু দেখ,খুশবু বলছে ও নাকি আমার ভার্জিনিটি নষ্ট করে ফেলবে!তুমিই বলো, এটা কী কোনো কথা?আর ওর এত্ত বড় সাহস,তুমি দেখলে?
!
-আমি আর মামানি ওনার কথা শুনে বেআক্কেলের মতো একে অন্যের দিকে তাকাচ্ছি।মামানি মিটিমিটি হাসছে আর আমি লজ্জায় নিচের দিকে তাকিয়ে আছি!!
!
-এই এত্ত বড় দামড়া এইসব কি বলে!হায়…আমিতো হার্ট-এট্যাক করমু। ছি ছি..ব্যাটার কি লজ্জা নাই?এমনিতে তো ভেবেছিলাম একটা গুন্ডা-মাফিয়া… এখন তো দেখি বুদ্ধি-প্রতিবন্ধী…কার সামনে কি বলতে হয় সেই বুদ্ধিটুকুই নাই!বাট হাউ ইজ পসিবল?
!
-দেখ আবরার এটা তোমার আর খুশবুর পার্সোনাল বিষয়! সেখানে তুমি বেলাজের মতো আমাকে এসব বলছ?মামানি বললো…
!
-বাট আম্মু,তুমি তো জানো আমি নিজের ভার্জিনিটি নিয়ে কতটা হাইপার!কোনো মেয়ের সাথে কোনোদিন কিছু করিনি,তাও এই খুশবু কিসব বলছে?ধরো,ও যদি কোনোদিন আমার ভার্জিনিটি নষ্ট করে দেয়?তাহলে আমি কি করবো?বলো…..
!
-আবরার!প্লিজ স্টপ ইট….মামানি ধমকে বললেন।
!
-আমি এসব কথা শুনে শিহরিত!এই গুন্ডা নাকি এত্ত হাইপার তার ভার্জিনিটি নিয়ে!কেন রে….এসব কথা বিয়ে করার সময় মনে ছিল না?এখন আসছিস ভাব দেখাতে?যত্তসব….ন্যাকামি!
!
-আমি যাচ্ছি রুমে…আর এসব ফালতু বিষয়ে কথা অফ রাখো…..এতবড় হয়েছ, তবুও মায়ের আচল ধরে ঘুরাঘুরি বন্ধ করো।বলেই মামানি গটগটিয়ে চলে গেলেন।আর আমার দিকে তাকিয়ে মিটিমিটি হাসি দিলেন…..
!
-এবার আপনাকে বাঁচাবে কে?
!
-এই তুমি চুপ করো!তোমার কথা কে শুনে?আমার কোনো বিষয়ে ইন্টারফেয়ার করার অধিকার তোমার নেই!আর আমি নিজের প্রটেক্ট নিজেই করতে পারি!গট ইট!
!
-তাই মায়ের আচল ধরে বসে থাকেন!আই নো…..(হেসে বললাম)
!
-ড্যাম ইট!তুমি চুপ না করলে এক থাপ্পড় মেরে চুপ করিয়ে দেবো।
!
-আচ্ছা,আর কথা বলবো না।
!
-ওকে….বলেই কাবার্ড থেকে ল্যাপটপ নিয়ে বিছানায় দু’পা তুলে বসে পড়লেন।পরণে সেই হাফ-প্যান্ট আর টি-শার্ট!
!
!
!
!
!
!
!
!
!
-আমিও পুরো ঘরময় হাঁটতে লাগলাম।ফ্লোরে সোনালী কার্পেট বিছানো আর তাতে আমার পা সুড়সুড়ি করছে।দেয়ালে অসংখ্য ফটো ঝুলানো।সোফার একপাশে একটা বড় বার্বিডল রাখা।কিন্ত এতবড় ডল দিয়ে এই গুন্ডা কি করে?ভাববার বিষয়…..
!
-এই খুশবু? তুমি নাকি সারাদিন ফ্যাচফ্যাচ করে কাঁদো? ল্যাপটপ এর দিকে তাকিয়েই বললেন!
!
-অবাক হয়ে, উনি জানলো কিভাবে? বললাম,কে বলেছে?মোটেও না….
!
-জানি জানি!
!
-কচু জানেন!
!
-উনি অবাক হয়ে আমার দিকে তাকিয়ে বললেন,কচু?তুমি কি বলেছ?
!
-কচু, কচু বলেছি!
!
-এই কচু জিনিসটা আবার কি?
!
-হোয়াট?আপনি কচু চিনেন না?(চিৎকার করে)
!
-একি?তুমি এত জোরে সাউন্ড করছ কেন?আমি হাই সাউন্ড একেবারেই লাইক করি না!গট ইট!ডাফার…
!
-ওকে,ওকে।বাট আপনি কচু চিনেন না?এটা কিভাবে পসিবল?
!
-না চিনতেই পারি।তাতে এত অবাক হওয়ার কি আছে?
!
-আমি একটু পানি খেয়ে নিজেকে সামলে নিয়ে বললাম,ওহহহ…তাইতো তাইতো।
!
-আচ্ছা,এখানে কি কচু বাগান আছে?আমাকে নিয়ে যেও থাকলে!
!
-আমি হ্যাং মেরে বললাম,অফকোর্স অফকোর্স!
!
-এই কচু জিনিসটা আমাকে ভাবাচ্ছে,এটাতে মানুষ ফাঁসি লাগে কিভাবে? আই এম ইম্পেসড!!!
!
-মানে?
!
-আমার বাংলাদেশী ফ্রেন্ডরা মাঝেমাঝে দেখা হলে ঝগড়া বাঁধিয়ে বসতো,তখন ওরা বলতো যা তুই, কচু গাছের সাথে ফাঁসি লেগে মরে যা…..
!
-ওহহহহ…….
!
-বাট তুমি এত………. ‘

চলবে……

হ্যাপি রিডিং ??

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে