তুই আমারই থাকবি part-06

0
2277

#তুই_আমারই_থাকবি?
#Esrat_Jahan?
#Part_6

‘ভয়ে ভয়ে ব্যলকুনির দরজা খুলে দিলাম।উনি ধাক্কা দিয়ে আমায় সরিয়ে হুড়মুড় করে ভেতরে ঢুকলো।
!
-উনি বললেন,এই তুমি দরজা অফ করলে কেন?
!
-আমিও চুপ করে দাঁড়িয়ে রইলাম।
!
-কী জিজ্ঞেস করছি কানে যায় না?ননাকি কানের নিচে দিব একটা?আন্সার মি…ড্যাম ইট!
!
-না মানে,আপনিই তো বলেছিলেন আপনার সামনে যাতে না যাই, তাই…
!
-ওহহ…তাই দরজা অফ করে আমার কথা পালন করছিলে?রাইট?
!
-না মানে….
!
-এই তুমি তোমার পকপক বন্ধ করো আর পানিশমেন্টের জন্য রেডি হও!বিকজ তুমি আমার কথার উল্টোটা করেছিলে…
!
-মানে?কি করলাম আমি?(অবাক হয়ে)
!
-মানে, তুমি আমার কথার অবাধ্য হয়েছ,আমি তোমায় ব্যলকুনির দরজা লাগানোর অর্ডার করিনি!সো…. পানিশমেন্ট এর জন্য রেডি হও..
!
-বুঝলাম যে,এই গুন্ডার সাথে অযথা তর্ক করে লাভ নেই,তাই আমিও চুপচাপ দাঁড়িয়ে আছি।মাথা ভীষণ ব্যাথা করছে, যা অসহ্য লাগছে কথা বলার মুড একদমই নেই আমার!
!
-গুড গার্ল।এভাবেই চুপচাপ কথা শুনবে..আসলে কি জানো তো তোমার এই পকপক পকপক করে বলা কথাগুলো শুনলে আমার প্রচণ্ড রাগ হয়!
!
-আমি উনার এসব কথা শুনে তেলেবেগুনে জ্বলে উঠলাম।বললাম,লিসেন মিস্টার, আমি কিন্ত আপনার এসব টর্চার কোনোদিনই মেনে নিবো না।নেহাত এখন বিপাকে পড়েছি,তাই। নাহলে মজা টের পেতেন।এই খুশবু কি জিনিস বুঝতেন…(রেগে)
!
-বাহ..বোবার মুখে তো কথার খই ফুটেছে।বেশ ভালো,তোমার সাহস দেখে আমি স্বামী হিসেবে নিজেকে গর্বিত মনে হচ্ছে!(পিত্তি জ্বলানো হাসি দিয়ে)
!
-আমাকে অবলা ভাববেন না।টাইম হলে আমিও বুঝিয়ে দিবো আমি কি করতে পারি আর না পারি।জাস্ট ওয়েট এন্ড ওয়াচ মিস্টার আবরার মিয়া!(ভাব নিয়ে)
!
-হোয়াট?মিয়া?আমি মিয়া?(রেগে)
!
-অফকোর্স মিয়া।পোলাপানেরা সবাই মিয়া তাহলে আপনি ও মিয়া!(হাসি দিয়ে)
!
-আমিও দেখে নেবো তোমায়!(রেগে)
!
-দেখে নিয়েন,মিয়া কচু চিনে না আবার বড় বড় কথা!যত্তসব ভাব….দেখলেই মন চায়….
!
-কিহহহহ…….(চিৎকার করে)
!
-চিৎকার করবেন না।এতবড় গলাই করতে পারেন।কাজের বেলা শুধু গুণ্ডামি -ভণ্ডামি পারেন।কথায় আছে না,চোরের মায়ের বড় গলা!(ডোন্ট কেয়ার ভাব নিয়ে)
!
-হোয়াট দ্যা হেল আর ইউ টকিং খুশবু? আই উইল কিল ইউ!(রেগে)
!
-যে আমার সাথে যেরকম বিহেভ করবে আমিও সেরকম বিহেভই করবো!সো…..যা খুশি করুন গিয়ে!(ভাব নিলাম)
!
-শার্টের হাতা ফোল্ড করতে করতে বললেন,ওকে। দেখে নেবো।এখন পানিশমেন্ট এর জন্য চলো….নইলে..কি হাল হবে! (রেগে টানতে টানতে নিয়ে চললেন)
!
-ছাড়ুন আমায় আমি যাব না।
!
-কেন?ভয় পাও আমাকে?বুঝতেই পারছি!(গা জ্বালানো হাসি দিয়ে)
!
-মোটেও না।(যদিও পাই স্বীকার করবো নাকি তোর মতো গুন্ডার কাছে?শালা কিউট হারামি।দুনিয়ার সব কিউট পোলাদের লজ্জার কারণ হলি তুই,তুই।শালা….)
!
-তাহলে চ্যালেঞ্জ একসেপ্ট করে প্রুফ করো!(হাসতে হাসতে)
!
-ডান, আমিও দেখাবো!বলেন কি করতে হবে?(ভাব নিয়ে)
!
-কিছুনা। ডাইনিংয়ে চলো তাহলেই হবে!(যেতে যেতে)
!
-কি জানি কি কারসাজি করেছে ডাইনিংয়ে। খুব তো চ্যালেঞ্জ একসেপ্ট করে নিলাম,এখন কি হবে?ধুর বাল….
!
!
!
!
!
-ডাইনিংয়ে গিয়ে আমার অজ্ঞান হবার দশা।আচ্ছা, এই গুন্ডার কি কোনো দয়ামায়া নেই।কী জীব এইটা?হায় কপাল,,,,,গুন্ডা ডাইনিংয়ে সাজানো সব খাবার আমাকে খেতে বললো।গুনে গুনে দেখলাম(পোলাও,কোরমা,খাসির রেজালা,ফ্রাইড রাইস,চিলি চিকেন,চাটনি,চিকেন ফিঙ্গার, চিকেন তেহারি,চিকেনের আরো রেসিপি যেমন,মাঞ্চুরিয়ান,চিকেন শর্মা,ক্রিসপি চিকেন, বার বি কিউ চিকেন,চিকেন বল,চিকেন ফ্রাইজি,চিকেন টিক্কা)।
!
-পুরো চিকেনের রেসিপির বন্যা বসিয়ে দিয়েছেন।আর আমি এসব দেখে সেন্সলেস হবার দশা।ঢোক গিলছি ভয়ে…..এমনিতেই মাথাব্যথা তার উপর এইসব….কপাল কাকে বলে রে…..
!
-উনি হেসে বললেন,নাও শুরু করো।
!
-আমি তো একচামচ ফ্রাইড রাইস খেলেই মরে যাবো। আর গুন্ডা বলছে সব খেতে?এটা কোনোভাবেই পসিবল না।বললাম,আপনি এসব রাঁধতে পারেন?
!
-পাগল? আমি রাঁধবো? রেস্তোরা থেকে আনিয়েছি।
!
-কখন আনালেন?দেখিনি তো?
!
-তোমায় দেখিয়ে সব করবো?(রেগেমেগে)
!
-ওহহহ….আমি আসলেই বোকা।আপনি কি আর আমায় দেখাবেন?ধুর….
!
-ডাফার মেয়ে! চালাকি কম করে কাজে লেগে পড়ো!
!
-আপনি আবার ডাফার বললেন?(রেগে)
!
-ড্যাম ইট!আবার কথা?(রেগে লাল হয়ে)
!
-আচ্ছা,আপনি এই ডাফার আর ড্যাম ইট ছাড়া আর কোনো ওয়ার্ড জানেন না?(ভাব নিয়ে)
!
-হোয়াট?কি বললে…..’
!

চলবে……

হ্যাপি রিডিং ??

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে