ডেবিল লাভার Part-11

0
1933

#ডেবিল_লাভার❤
#Labiba_Islam_Roja
#Part_11
.
.
কি হলো যান বলছি কথা কি কানে যায় না।.
.
উহুম যায় না!!আবার যায়ও কিন্তু এখন শোনার ইচ্ছা নাই।
.
এতো আজব লোক!!আপনার রুম থাকতে আমার রুমে থাকবেন কেন…?এবার আপনার রুমে যান প্লিজ।
.
যাব তবে এক শর্তে…যদি শর্ত মানিস তাহলে যাব আর যদি না মানিস তাহলে আজকে এখানেই থাকবো।
.
উনার কথা শুনে খানিকটা ভ্রু কুঁচকে গেলো আমার শর্ত!!কি শর্ত
.
তেমন কিছু না।তোর সাধ্যোর বাইরেও না।যদি চাস তাহলে করতে পারবি।আর যদি না চাস তাহলে পারবি না।
.
ঠিক আছে আগে বলুন তারপর দেখছি পারি কি না।
.
নাহ!!আগে বল পারবি।।।
.
না কথাটা না শুনে আমি কিছু বলতে পারবো না।
.
আচ্ছা বাদ দিলাম বলছি….কিন্তু পরে না করা চলবে না ঠিকাছে…!!
.
আমি চুপ করে দাঁড়িয়ে আছি!!লাফাঙ্গা কোথাকার তোর কথায় কথায় সব হবে নাকি। কিচ্ছু করবো না দেখবো তুই আমায় কি করতে পারিস।
.
রোজ সকালে উঠে সবার আগে আমার ঘরে যাবি।গিয়ে আমাকে মিষ্টি সুরে ডেকে ঘুম থেকে তুলবি…লাইক এইভাবে ওগো শুনছো উঠে পড়ো না প্লিজ।প্লিজ লক্ষ্মী টি উঠো।(ডেবিল স্মাইল দিয়ে)
.
উনার কথা শুনে ৪৪০ বোল্ডের শক খেলাম আমিহ।বলে কি এই ডেবিল।ছিঃকি নোংরা হচ্ছে দিন দিন।চোখ দুটি রসগোল্লার মতো করে আংরি ফেস নিয়ে উনার দিকে তাকিয়ে আছি আমি ।
.
আরে বাবা রাগছিস কেন…?এটা জাস্ট ফান ছিলো আর কিছু নয়।এবার আসি আসল কথায়…রোজ সকালে আমার কফি নিয়ে আমার ঘরে যাবি তখন যদি ঘুম থেকে উঠে পড়ি তাহলে ভালো নইলে তুই ডেকে তুলবি এই যা আর কিছু নয়।
.
আমি পারবো না!!আপনার মতো লোককে কফি বানিয়ে দেই সেটাই অনেক।আর কিছু করতে পারবো না।আপনি আসতে পারেন।
.
তাহলে আমি যাচ্ছি না এখানেই থাকছি।বেশি বাড়াবাড়ি করলে মাকে ডেকে এনে তোকে ঝাঁড় খাওয়াবেো।আর সকালে তোকে আমাকে একসাথে দেখলে এমনি তোর বারোটা বাজিয়ে দেবে সবাই।এবার বল কি করবি…?
.
ঝাঁড় খাওয়ার জন্যই যে আমার জন্ম!!আপনার জন্য না হয় আরো কয়েকটা খাবো।
.
ঠিক আছে তাহলে ঘুমিয়ে পড়ি।সকালে যখন সবাই দেখবে আমরা একসাথে তখন সবাই কি ভাববে বুঝতে পারছিস…?সবার কথা না হয় বাদই দিলাম তের উডবি হাজবেন্ড সে কি ছেড়ে দেবে তোকে।বদনাম হবে তোর বাবার কাছে আবার ছোট হবি।
.
শয়তানের কথাগুলো ফেলার মতো নয়।সত্যি যদি এরকম কিছু হয় তাহলে কেউ ছেড়ে কথা বলবে না আমায়।এখন উনার প্রস্তাবে রাজি হওয়া ছাড়া কোনো উপায় নেই আমার কাছে।সাত পাঁচ না ভেবেই ঠিক আছে আমি রাজি এবার আপনি আসতে পারেন।
.
হুম যাচ্ছি আর কথাগুলো যেন মনে থাকে নইলে খবর আছে।আসছি।বলেই চলে গেলেন উনি উফ অসহ্য..!!

.

.
আজকে আমার বিয়ে।এই দিনটাকে কেন্দ্র করে হাজারো স্বপ্ন ছিলো আমার।আমার বাবা মাও অনেক স্বপ্ন দেখেছিলো কিন্তু আজ তার কিছুই পূরণ হচ্ছে না।বাবার কত ইচ্ছা ছিলো তার মেয়ের ধুমধাম করে বিয়ে দেবে এই শহরের সবাই জানবে কিন্তু কিছুই হলো না।সব কেমন পাল্টে গেলো বদলে গেলো আমার জীবন।নাহিদ ভাইয়াকে স্বামী মানতে কষ্ট হচ্ছে আমার।ভিতরে ভিতরে দুমড়ে মুচরে মরছি আমি। কারো নামে যেন কত শত অভিযোগ জমেছে আমার।কিন্তু এই অভিযোগ কার প্রতি কে সেই।নাদিম ভাইয়া হুম উনিই কেন উনার প্রতি দরদ এত টান আমার কি হন উনি।কিছুই তো না তাহলে আজ এত করে টানছেন কেন উনি আমায়।কেন মনে হচ্ছে উনিই আমার সব।আচ্ছা তবে কি উনাকে ভালোবেসে ফেললাম আমি।না না এটা কি করে সম্ভব আমি তো উনাকে ঘৃণা করি ভালোবাসি না।উনি খুব খারাপ আমার সাথে কত বাজে ব্যবহার করেছেন কত ছোট করেছেন কত অপমান করেছেন তাহলে কেন এসব মানতে পারছি না আমি।কেন উনাকে ছেড়ে থাকার কথা মনে হলে কষ্টে মরে যাচ্ছি কেন কেন কেন…?
.
সকাল থেকে কোথাও আজকে উনাকে দেখতে পাচ্ছি না আমি।কোথায় গেলেন নাদিম ভাইয়া উনার সাথে কথা বলাটা খুব জরুরি আমার। উনাকে না দেখে থাকতে কষ্ট হচ্ছে আমার সকালে রুমে গিয়েও উনাকে পেলাম না আমি।রুমে বসে উনার কথা ভাবছি আমি তখনই তিতলি আপু পাশে বসলেন আমার।মাথায় হাত বুলিয়ে বলে উঠলেন….
.
নাদিমকে খুব ভালোবেসে ফেলেছিস তাই না….?
.
আপুর এমন প্রশ্নে চমকে উঠলাম আমি।আমি নাদিমকে ভালোবাসি।সত্যি কি ভালোবাসি।আমি অবুঝের মতো মুখ করে তাকিয়ে আছি আপুর দিকে।
.
কিরে বল না ভালোবাসিস….?
.
না জানিনা আমি।
.
তাহলে ওর চিন্তায় এতটা অধীর কেন তুই…?কেন এত উদাসী।কেন এত এত প্রশ্ন তোর চোখে মুখে বলতে পারিস…?
.
আপু আমি কিছু বুঝতে পারছি না..!!তবে কোথাও না কোথাও খুব খারাপ লাগছে আমার।কেন জানিনা কিচ্ছু ভালো লাগছে না।নাদিম ভাইয়াকে কোথাও দেখছি না তাই সত্যি অস্থির লাগছে….খুব চিন্তা হচ্ছে উনার জন্য আমার।
.
জানি আমি এটাই হবে কারণ তুই ওকে ভালোবাসিস।সেটা প্রথমে না বুঝলেও এখন ঠিক বুঝতে পারছিস।এখনও সময় আছে বোন এই বিয়েটা বন্ধ কর নইলে তোর সাথে সাথে ভাইয়ার জীবনটাও নষ্ট হয়ে যাবে।প্লিজ এটা করিস না।
.
না আপু আমার যতই কষ্ট হোক না মামুর কথার অবাধ্য হতে পারি না।মামুকে এভাবে ছোট করতে পারবো না।তাছাড়া নাদিম ভাইয়া তো আমাকে সহ্য করতেই পারেন না তাহলে এসব নিয়ে এত ভেবে কি লাভ….
.
এগুলো তোর ভুল ধারণা একটা সময় ছিলো নাদিম তোকে খুব ভালোবাসতো।কিন্তু পরে যা ঘটেছিলো তাতে ও ক্ষেপে গিয়েছিলো আর এটা ওর জায়গায় থেকে যে কেউ করতো।হুম তখন এভাবে তোকে নিয়ে ভাবতো না কিন্তু এখন ভাবে এখন ভালোবাসে তোকে তাই জেদ কিংবা অভিমানের বশে এমন কোনো সিদ্ধান্ত নিস না যাতে তিন জনেই কষ্ট পেতে হয়।
.
প্লিজ আপু বাদ দাও আমি আর শুনতে পারছি না।থামো তুমি আমার মাথা কাজ করছে না।আচ্ছা যদি ভালোই বাসতো তাহলে এত অপমান কেন করতো আমায়।ভালোবাসার মানুষকে কি অপমান করা যায় কষ্ট দেওয়া যায় তুমিই বলো…..
.
হুম যায় যখন ভিতরে ভিতরে তার জন্য রাগ থাকে তাহলে তাকে নিয়ে যা ইচ্ছা করা যায়।তাছাড়া এখন যে তোকে ভালোবেসে সেটা বুঝিসনা তুই ।যাইহোক আমার য়া বলার বলে দিয়েছি এবার তোর ইচ্ছা আসছি…..পৃথিবীটা থমকে যাচ্ছে আমার কি হচ্ছে এসব।কি করবো আমি…..
.
লাল বেনারসি পরে রুমে বসে আছি আমি।এখনও নাদিমের জন্য ওদিক ওদিক তাকাচ্ছি কিন্তু না কোথাও নেই।এবার খুব ভয় লাগছে আমার রাগের বশে কিছু করে বসে নি তো।না না কি করবে এমনি কোনো কাজে গেছে হয়তো।ঠিক ফিরে আসবে।কিন্তু কখন আসবে বিয়েটা হয়ে যাওয়ার পর।খুব তো বলেছিলো তোর উপর শুধু আমার অধিকার আর কারো না…তাহলে এখন কোথায় উনি।কিছুক্ষণের মধ্যে রুমের মধ্যে প্রবেশ করলো আপু।নিচে আমার ডাক পরেছে যে।মামির মুখের দিকে তাকানো যাচ্ছে না।মামুর কথার বিরুদ্ধে কিছু করতে পারবে না বিধায় চুপ করে আছে নইলে এতক্ষণে কি যে হতো কে জানে।তিয়া আপুও মামির পাশে আছে ওর মুখ দেখেই বুঝা যাচ্ছে এইসব বিষয়ে চরম বিরক্ত সে।আমাকে নিয়ে ড্রয়িংরুমে সোফায় বসিয়ে দিলো আপু।এবার বিয়ে পড়ানো শুরু করলেন কাজী সাহেব।বুকের ভিতরে ঝড় বয়ে যাচ্ছে। কেমন চিনচিন ব্যাথা করছে আমার।অশান্তিটা বেড়েই চলেছে তারমধ্যে কাজী সাহেব বলে উঠলেন….বল মা কবুল…
.
কথাটা শুনেই চমকে উঠলাম আমি…কেন চমকালাম নিজেই জানিনা।এটা তো হওয়ারই ছিলো তাহলে….কবুল বলার জন্য সকলে রীতি মতো জোর করছে আমায় কিন্তু বলতে পারছিনা আমি।কোথায় যেন আটকে যাচ্ছি।বার বার গলা শুকিয়ে যাচ্ছে।গলা দিয়ে কথা বলার চেষ্টা করছি কিন্তু ব্যর্থ আমি।এরমধ্যেই অনেকগুলো কথা শুনিয়ে দিয়েছেন মামি।তাই নিজের মনকে শক্ত করে যেই ক….বলতে যাবো তখনই একজনের গলা কানে এলো আমার।এ সুর এই সুরটা যে চিরচেনা আমার।ইনি এখানে কিন্তু এটা কি করে পসিবল।দাঁড়িয়ে চোখের সামনে উনাকে দেখে নিজের চোখকেও বিশ্বাস করতে পারছিনা আমি।চোখ ঢলে আবার তাকিয়ে ঠোঁটের কোণে হাসি রেখা ফুটে উঠলো আমার।দৌড়ে উনার কাছে গিয়ে উনাকে জরিয়ে ধরলাম আমি।এটাই যে চির শান্তির স্থান আমার।উনিও আষ্টেপৃষ্টে জরিয়ে নিলেন আমায় অস্পষ্ট সুরে বলে উঠলাম আমি…..
.
.
#চলবে…….

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে