ডেবিল লাভার Part-01

0
4141

ডেবিল_লাভার❤
#Labiba_Islam_Roja
#Part_1

পার্টিতে কান ধরে দাঁড়িয়ে অশ্রু বিসর্জন দিচ্ছে নাদিয়া।আর পার্টির সকলে তাকে নিয়ে হাসি তামাশায় মত্ত হয়ে উঠেছে।নাদিয়ার চোখের জল কারো মনে দয়ার সৃষ্টি না করে বরং হাসির খোরাক হয়ে উঠেছে।এখন পার্টির মধ্যমণি হয়ে উঠেছে নাদিয়া।পার্টিতে এসে এভাবে অপমানিত হবে তাও নাদিমের দ্বারা এটা কখনও ভাবতে পারেনি নাদিয়া।সামান্য একটা ব্যাপার নিয়ে উনি এভাবে পাবলিকলি আমাকে অপমান করবেন ভাবতেও পারিনি আমি।এখানে দাঁড়িয়ে কাঁদছি আমি আর উনি হাসছেন উনি কি মানুষ।না মানুষ নন মানুষ হলে আমার সাথে এমন বিহেভ করতে পারতেন না উনি।আগে কত আগলে রাখতেন আমায় আর এখন নিজেই আমাকে অপমান করার ব্যবস্থা করে দেন কি আজব মানুষ উনি।মানুষ চোখের সামনে কিভাবে পাল্টে যায়।আসলে পার্টিতে আসা আমারই ভুল হয়েছে।না আসলে এসবের কিছুই হতো না।আমাকে এতগুলো লোকের সামনে কান ধরিয়ে দাঁড় করিয়েও ক্রান্ত হননি উনি।উনার বন্ধুের নিয়ে কিসব বলছেন….
.
রাফিনঃভাই বিনা পয়সায় সার্কাস দেখছি।এইসব তোর পার্টিতেই সম্ভব।থ্যাংকস এইরকম একটা মজার মুহূর্ত উপহার দেওয়ার জন্য।এতদিন দেশে ছিলিস না তাই এভাবে মজাও করতে পারিনি।চোখে মুখে আনন্দের রেখা ফুটিয়ে এখন এসেই এমন একটা সারপ্রাইজ উফ ভাবা যায়..!!
.
নাদিম মানেই স্পেশাল কিছু সেটা তোরা তো জানিসই!!আর যার বাড়িতে এমন সার্কাসের ডিব্বার বসবাস সেখানে তোদের মনোরঞ্জনের জন্য এতটুকু যদি নাই করতে পারি তাহলে আর কিসের বন্ধু হলাম আমি।এতদিন ছিলাম না কিন্তু এখন তো আছি দোস্ত আগে আগে দেখ হোতা হে কিয়া..!!
.
বন্ধুদের ছেড়ে হাসতে হাসতে আমার কাছে এসে দাঁড়ালেন উনি।এই যে নাদিয়া নাহ নাদু আরে নাহ গেদু!!তো মিস গেদু এবার কেমন লাগছে।নিশ্চয় খুব ভালো লাগছে তাই না।অবশ্য তোর মতো মেয়ের এভাবেই ভালো লাগে সেটা খুব ভালো করেই জানি আমি তাই তোকে খুশী করার জন্য আমার এই ছোট্র প্রচেষ্টা মাএ তা খুশী হয়েছিস তো তুই।
.
উনার দিকে ছলছল চোখে তাকিয়ে ঝাঁজালো কন্ঠে বললাম আপনি কি মানুষ!! এতগুলো লোকের সামনে আমাকে অপমান করে এখন আবার আজে বাজে কথা বলছেন…?বলেই ঢুকরে কেঁদে উঠলাম আমি।
.
কারণ এগুলো তুই ডিজার্ব করিস।আমি মানুষ বলেই এখনও এখানে ঠিকঠাক দাঁড়িয়ে আছিস নইলে কবেই এই ছেলেগুলো তোকে খেয়ে ফেলতো।
.
আপনি কি করে এতটা হার্টলেস হলেন ভাইয়া!!কি করে।মানুষ দেশের বাহিরে থাকলে পাল্টে যায় জানতাম কিন্তু এভাবে যে রাতারাতি পাল্টায় ভাবতেও পারিনি আমি।আর আমার তো একটাই বিশ্বাস ছিলো সবাই পাল্টালেও আমার নাদিম ভাইয়া কখনও পাল্টাবে না।কিন্তু এখন দেখছি আমি সম্পূর্ণ ভুল।
.
আমাকে পাষান হার্টলেস বানিয়েছিস তুই।আজ আমি যা তার সবটার জন্য তুই দায়ী।তুই আমাকে বাধ্য করেছিস এগুলো করতে।তোর জন্য রোজ সব তোর জন্য।
.
আপনি এসব কি বলছেন…?কি করেছি আমি।
.
এসব কথা বাদ দে!!এখন বল সরি বলবি কিনা নাকি পার্টি শেষ না হওয়া পর্যন্ত এভাবেই দাঁড়িয়ে থাকবি।এটা অবশ্য তোর চয়েজ ভালো লাগলে থাক।অবশ্য এখানে এভাবে থাকলে তোর লাভ বইকি লস হবেনা।
.
ছলছল চোখে তাকালাম ভাইয়ার দিকে।কি বলছেন তার আগাগোড়া কিছুই বুঝতে পারছিনা আমি।আমার লাভ হবে মানে…?
.
মানে কি জানিস না!!জেনেও না জানার ভান করছিস..?আমার কাছ থেকে শুনতে চাস তাতে কোনো প্রবলেম নেই। তাহলে শোন এখানে থাকলে এখনকার ইয়াং হ্যান্ডসাম ছেলেগুলো তোকে দেখে চোখের ক্ষিদা মিটাতে পারবে আর তুই তো…
.
থামুন!!অনেক বলে ফেলেছেন আপনি।আমার ভাবতেও ঘৃণা হয় আপনি আমার সেই নাদিম ভাইয়া।যে কিনা…
.
ফালতু অতীতকে অতীতের মতো থাকতে দে।অতীতকে বর্তমানে টেনে আনিস না।সেই নাদিম মরে গেছে অনেক আগেই।এখন নতুন নাদিমের জন্ম হয়েছে।
.
হুম সেটা আপনি ঠিক বলেছেন ওইটা ছিলো আপনার ফালতু অতীত।কিন্তু আমার কাছে সোনালী দিন।যেখানে আমার বাবা ছিলো মা ছিলো কিন্তু আজকে আমার কেউ নেই।এমনকি আপনিও নেই।হুম এমন এতিম মেয়ের সাথে এর থেকে ভালো ব্যবহার কেউ করবেই বা কেন…?আমিই ভুলে গেছি আমি সেই ইন্ডাস্ট্রিলিস্ট আরমান ইসলামের মেয়ে নই।এখন এই বাড়ির চাকরাণী।চাকরানীর সাথে তো চাকরানীর মতোই ব্যবহার করা উচিৎ।
.
আহ্!!কি কষ্ট তোর তাই নারে।তোর কষ্টে আমার বুকটা ফেঁটে যাচ্ছে বলেই হেসে উঠলেন উনি।শোন এসব ন্যাকা কান্নার অভিনয় করে আমায় গলাতে পারবি না।তোর ওই জালে আমাকে ফাঁসাতে পারবি না।
.
চুপ করুন আপনি!!এতিম হতে পারি কিন্তু খারাপ নই।আমার মান সম্মান আছে।আমিও কোনো…
.
আচ্ছা এতই যখন কথাগুলো গায়ে লাগছে তাহলে সরি বলে প্রমাণ করে দে তুই খুব ভালো মেয়ে।এখানে এতগুলো ছেলের মাঝে থাকতে তোর লজ্জা লাগছে।প্রমাণ কর তুই ভালো মেয়ে।
.
হুমম তাই করবো!!আজ পর্যন্ত কারো সামনে আমাকে মাথা করতে দেননি আপনি।কিন্তু আজকে যখন আপনি সবার সামনে চাইছেন আমি ছোট হই তাহলে তাই হবো।আপনাকে খুশী করার জন্য সব করতে পারি আমি।
.
.
হাতের উল্টো পিঠ দিয়ে দুচোখ মুছে মনকে শক্ত করে বলে উঠলাম…আই এম সরি গাইজ!!আসলে বড় বড় কথা বলা আমার অভ্যাস হয়ে দাঁড়িয়েছে।কাজের বেলায় অস্টরম্বা আর কথার বেলায় ঠিক আমিও তেমনি ধাঁচের মেয়ে।সবসময় নিজেকে অন্যের কাছে আকর্ষণীয় করে তোলার জন্য এমন মিথ্যা কথা প্রায়ই বলে থাকি আমি।আবারও সরি বলে বিদায় নিচ্ছি আমি।কথাগুলো বলে দৌড়ে পার্টি থেকে বেড়িয়ে গেলাম আমি।
.
রুমে এসে দরজা বন্ধ করে কাঁদছি আমি।আজকে নাদিম ভাইয়া এভাবে অপমান করলো আমায়।এতদিন ভাইয়া দেশে ফিরার জন্য কত অপেক্ষা করেছি আর আজ কিনা উনিই আমাকে অপমান করলেন।আজ আমার বাবা মা প্রোপার্টি নেই বলে পৃথিবীতে কেউ নেই আমার।আগে তো ভাইয়া আমায় আগলে রাখতো আর এখন কিনা সহ্যই করতে পারেন না।ওহহ আপনাদের তো বলাই হয়নি আমি নাদিয়া ইসলাম নোহা।ইন্টার ফার্স্ট ইয়ারে পড়ি।এই শহরের বিখ্যাত বিজনেসম্যান আরমান ইসলামের একমাএ আদরের দুলালী।কিন্তু ভাগ্যের দোষে আজ এই চৌধুরী বাড়ির চাকরানীই বটে।তিনমাস আগে রোড এক্সিডেন্টে মারা যান উনারা আর ভাগ্যের দোষে বেঁচে যাই আমি।চাচ্চু সব সম্পওি নিজের নামে করে বাসা থেকে বের করে দেন আমায়।আর সেই থেকে এই বাড়ীর আশ্রয়ে আছি আমি।এটা আমার মামার বাসা তাই এখানে এসেছিলাম কিন্তু মামু ছাড়া এই বাড়ির কেউ সহ্য করতে পারে না আমায়।কিন্তু কেন তা ঠিক জানিনা আমি।নাদিয়ান চৌধুরী নাদিম আমার মামাতো ভাই।ছয়মাস দেশের বাইরে কাটিয়ে দেশে ফিরেছেন।উনি অনার্স সেকেন্ড ইয়ারে আমার কলেজেই পড়েন।নাদিম ভাইয়া দেখতে হ্যান্ডসাপ।দুধে আলতা গায়ের রং গালে খোঁচা খোঁচা দাঁড়ি।হাইট সাড়ে ছয় ফুট হবে।নিজেকে সবসময় সকলের কাছে সবার থেকে অন্যভাবে প্রেজেন্ট করতে পছন্দ করেন উনি।উনাকে দেখলে যে কেউ ক্রাশ খায় ।আমি কখনও উনাকে সেই নজরে দেখিনি।তবে ভাইয়া হিসাবে খুব ভালোবাসি আর উনিও এক সময় খুব ভালোবাসতেন আমায়।কিন্তু এখন…..নাদিম ভাইয়ারা দুই ভাই দুই বোন।বড় আপু কিছুটা সহ্য করতে পারলেও ছোট আপু মোটেও সহ্য করতে পারেন না আমায়।নাহিদ ভাইয়া নিজের বোনের মতো ভালোবাসেন আমাকে।আজকের পার্টিতে উনি থাকায় এতকিছু ঘটেছে যদি উনি থাকতেন তাহলে কিছুই ঘটতো না।আজ ভাগ্য এনে কোথায় দাঁড় করালো আমায়।যারা এতদিন ভালোবেসেছিলো আজ তাদের দয়ার বাঁচতে হচ্ছে আমায়।কেন এত কষ্ট পেতে হচ্ছে আমায়।আজকে পার্টিতে যাওয়ার আগে ভাইয়ার সাথে দেখা হয়েছিলো আমার।সেখানে উনি বলেছিলেন যারা ইংলিশ গান গাইতে জানে তারাই পার্টিতে যেতে পারবে।কিন্তু পার্টিতে যাওয়ার বিন্দুমাএ ইচ্ছাও ছিলো না আমার।কিন্তু মামুর জোরে রাজি হয়েছিলাম আর উনার কথার উওরে মজার ছলে আমি বলেছিলাম আমি পারবো কিন্তু এই কথাটার জন্য যে এভাবে অপমাণিত হবো ভাবতে পারিনি।
.
তেজ ষোলআনা ভাঙ্গবে তবুও মচকাবে না।আমিও দেখি কতদিন টিকে তোর এই তেজ।এই নাদিমকে ক্ষেপিয়েছিস নাদু তার ফল তোকে ভুগ করতেই হবে(ডেবিল স্মাইল দিয়ে)….!!

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে