ছায়া_পার্ট_৩

0
1568

ছায়া_পার্ট_৩

জামিয়া_পারভীন

ডাঃ তখন আমাকে মানসিক চিকিৎসা নিতে বলে আর ইলেক্ট্রিক শক দিতে বলে। কিন্তু আমি জানি আমার এসব কিছুই লাগবেনা। আমাকে ফাসানো হচ্ছে , সুযোগ বুঝে মা কে ব্যাপার টা খুলে বলি। আমার সাথে যা যা হয়েছে সব টাই জানাই মা কে। মা বলে ঠিক আছে বলে ডাঃ কে বলে শক বা ট্রিটমেন্ট নিবোনা বলে আমাকে বাচিয়ে নিয়ে আনে। শক দিয়ে আমাকে পাগল করার চেস্টা করা হয় তা জানতে পারি সেদিন রাত্রে মাসুদ আবার এসে বলে গেছে আর আমাকে সাবধান করে গেছে। পরের দিন আমি কলেজ গিয়ে আমার বেষ্ট ফ্রেন্ড কে বলি এই সব কথা। সে আমাকে হেল্প করবে বলে।

আমার ফ্রেন্ড এক কবিরাজের সাথে কথা বলে। আমাকে নিয়ে যায় উনার কাছে, উনি আমাকে অনেক্ষণ দেখে বলে আমি অনেক বিপদে আছি। যে ভাবেই হোক আমাকে রক্ষা পেতেই হবে। মুক্তি পাওয়ার জন্য আমি সব কিছু করতে রাজি হই।

কবিরাজ আমার ফ্রেন্ড সাগর কে বলে আমার নামে কিছু তাবিজ পুতে রেখেছে গোরস্তানের পাশেই। সেখানে কিছুদিন আগে প্রায়ই মাস খানেক আগে মাসুদ নামের এক ছেলে মারা গেছে। তারই লাশের গলাতে আমার ক্ষতি করার তাবিজ দিয়ে দেয়া হয়েছে। আমি আরোও অবাক হলাম এই সেই ছেলে মাসুদ যে আমাকে দেখা দেয়, সাবধানে থাকতে বলে, কিন্তু বুঝতে পারছিনা কি বলবো, কি হচ্ছে আমার সাথে। আমি কবিরাজ কে সব বলি, তখন কবিরাজ আমাকে আর সাগরকে বলে গোরস্তানে গিয়ে মাসুদের গলা থেকে তাবিজ টা খুলতে হবে তাহলেই আমি সব অশরীরী ছায়া থেকে মুক্ত হতে পারবো। আর এই তাবিজ খুলতে পারলেই আমার সেই কাল্পিট স্বামীর মৃত্যু ঘটবে আর তাবিজ খুলার পরপরই আমাকে নতুন করে বিয়ে করতে হবে। এই কথা শুনে সাগর বিয়েতে রাজি হয়ে যায়, কেননা সে আমাকে সব সময় হ্যাপি দেখতে চায়। খুব ভালোবাসতো ছেলেটা আমায় কিন্তু আমি নিজের সুখ ত্যাগ করে অন্যের মুখে হাসি ফোটাতে গিয়ে আজ নিজেই বিপদে আছি।

এখন আমাদের দুইজনকেই সেই তাবিজ উদ্ধারের কাজে যেতে হবে এতে আমাদের দুইজনের ও ক্ষতি হতে পারে। আর এইসব কথা যেন কেউইই না যানতে পারে সেই দিকে খেয়াল রাখতে বলে।

আমরা বাসায় চলে আসি, সেদিন রাত্রে মাসুদ এসে বলে তুমি আর যাই করোনা কেনো আমাকে তোমার থেকে আলাদা করিও না প্লিজ। আমি বলি তুমি কিভাবে জানলে, সে বলে আমি সব সময় তোমার আশেপাশে থাকি। হ্যাঁ আমি মৃত কিন্তু তোমার ক্ষতি হতে দিবোনা। আমার ছায়া সব সময় তোমাকে সাহায্য করতে পারবে। আমাকে সরিয়ে দিওনা, আর যদি সরিয়েই দাও তাহলে আমার খুনীর শাস্তি দিতে হবে এই ওয়াদা করো।

কে তোমাকে খুন করেছে মাসুদ, তুমিই বা কে সব খুলে বলো আমাকে আমি যতটুকু পারি সব করবো তোমার জন্য।
চলবে…………

 

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে