চারুর_সংসার পর্ব_৮

0
1742

চারুর_সংসার
পর্ব_৮
#Written_by_Nowshin_Noor

.
?
.

বিল পেয় করতে গিয়ে দেখে সব টাকা শেষে আরো অনেকগুলো লাগবে।নীলিমা যেগুলো সাথে করে নিয়ে এসেছিলো সেগুলোতে হবে না।এরপর আরো ১ ঘন্টা দাড়িয়ে টাকা আনিয়ে পেয় করে বাসায় আসলো। দুজনেই টায়ার্ড।

বাসায় এসে….

চারুঃবেশ মজা দেখিয়েছে!উফফ কী যে আনন্দ লাগছে না?।যখন দেখতে পারবে চুলে চুইংগাম তখন আরো ভাল্লাগবে!

নীলিমাঃকেনো যে মুখে আনছিলাম চারুকে নিয়ে শপিংমলে যাবো??।আমাকে নাকে দড়ি দিয়ে ঘুরিয়েছে।বদের হাড্ডি?।

নীলিমা চুল আচড়াতে আচড়াতে হঠাৎ দেখে চুলে চুইংগাম রাগে তার মাথা ফেটে যাচ্ছিলো।

নীলিমাঃআমি নিসচিত এই কাজ অই মেয়েই করেছে।কত্ত শখ করে চুল বড় করেছি।না এর একটা হেস্তনেস্ত করতেই হবে ??।

নীলিমাঃচারুউউউউউউউউউউউউউউউ!
চারুঃকী কী?কী হয়েছে ঘরে কী ডাকাত পড়েছে?এভাবে চিল্লাছো কেনো?
নীলিমাঃচিল্লাছি কেনো????????আমার চুলে চুইংগাম কে লাগিয়েছি?
চারুঃআমি লাগিয়েছে!
নীলিমাঃকেনো(জোরে, চিল্লিয়ে,রেগে)
চারুঃবেশ করেছি!
নীলিমাঃতুমিইইইই বেশি বেড়ে গেছো।আমি এক্ষুনি গিয়ে আন্টিকে তোমার কুকর্মের কথা জানিয়ে দিচ্ছি(রেগে)

চারুঃহিহিহি!তেলাপোকা চিনো???
নীলিমাঃহ্যা…হ্যা…..তো..তো কী হয়েছে!(ভয়ে,তোতলিয়ে)
চারুঃ৪/৫ টা এনে শরিরে ছেড়ে দিবো??।
নীলিমাঃএএএএএইইইইইই ন্না নায়া

নীলিমা ভয়ে দৌড় দেয় আর চারু হাসতে হাসতে হাসতে শেষ।

নীলিমাঃকী সাংঘাতিক মেয়েরে বাবা।আর এখানে থাকা যাবে না কেটে পড়ি রে বাবা। উফফফফ?।

???

চারুর সেবা যত্নে আনাফের পা ঠিক হয়ে যায়।এভাবেই ১ সপ্তাহ কেটে যায়।আনাফ আর চারু অনেকটাই কাছাকাছি এসেছে এ কদিননে♥।

কিছুদিনপর……

নীলিমা আবার চারুদের বাসায় আসে কিছুদিন পর।নীলিমা, চারু,শবনম সবাই বসে আড্ডা দিচ্ছিলো!

নীলিমাঃআচ্ছা আসো আমরা একটা ট্রিপে যাই ফুল ফ্যামিলি অনেক মজ্জা হবে!কী বলো চারু,শবনম?
চারুঃউফফফফ জোস হবে?।
শবনমঃএকদম♥।

চারুঃআগে বাসার সবার সাথে তো কথা বলতে হবে নাকি?।
নীলিমাঃহ্যা?।

নীলিমাঃতুমি আমার কাছ থেকে আনাফকে কেড়ে নিয়েছো।আমিও আনাফের কাছ থেকে তুমাকে কেড়ে নিবো????।(মনে মনে)

নীলিমাঃশবনম তুমি একটু যাও তো এখান থেকে আমার চারুর সাথে একটু কথা আছে।
শবনমঃকী কথা?আমার সামনে বল্লে কী হয়?।
নীলিমাঃশবনম!!(চোখ রাংগিয়এ)
শবনমঃহুহ??যাচ্ছি?।

শবনম চলে যায়!

নীলিমাঃআচ্ছা চারু তোমার কী সত্যিই মনে হয় আনাফ চোখে দেখে নাঃ)

চারুঃমানেয়য়?

নীলিমাঃআনাফ কী আসলেই চোখে দেখে না!

চারুঃতুমি কী বলছো আমি কিছুই বুঝতে পারছিনা সব মাথার উপর দিয়ে যাচচ্ছে!! উফফফ?।আমাকে মা ডাকছে আমি গেলাম।

নীলিমাঃশিট?????।

চারু চলে যায় আর নীলিমা এখানেই থাকে!চারু মায়ের কাছে যায়❤।

চারুঃমা আমায় ডেকেছিলেন??
মাঃহ্যা!আচ্ছা আহান কোথায়?
চারুঃমানে আহান কে?
মাঃম…..মা…..নে আ…নাফ?।
চারুঃঅহহহ??উনি রুমে আছেন।

চারুর মাথায় ঘুরতে থাকে আনাফ কে?কিছুক্ষন পর ভুলে যায়।চারু ভাবে এ বাড়িতে আছে অনেকদিন কিন্তু ছাদে যায় নি এখনো!ভাবে আজ ছাদে যাবে♥।

চারু ছাদে যায়। ছাদ টা অনেক সুন্দর ছিলো।চারুর মন ভরে যায়?।চারু হাটছিলো কিছুদুর যেতেই দেখে একটা রুম সেখানে স্টোর রুমে মতো।সে আগ্রহ নিয়ে সেখানে যায়।দরজা খুলতে যাবে দেখে লক করে মানে তালা লাগবে?।

চারুঃউফফফ??‍♀।আমি এখন চাবি কই পাবো?

চারু সেখান থেকে আসতে নিলে দেখে দরজার নিচে কিছুএকটা পড়ে আছে!সে সেটা তুলতেই দেখে একটি ছবি।সেখানে আনাফের ছবি আছে অদ্ভুত হচ্ছে গিয়ে দুটো ছবি আর দুটোই আনাফের।যদি বুঝা যেতো যে একই ড্রেসে তাহলে মানতাম।কিন্তু দুই ড্রেসে দুজন আনাফ।চারুর মাথা ঘুলিয়ে আসছিলো সে দৌড়ে ছবিটি যেভাবে দরজার নিচে ছিলো সেভাবে রেখে চলে যায়।

চারুঃউফফফ এখানে আর কিছুক্ষণ থাকলে আমি পাগল হয়ে যেতাম। কিন্তু কিছু তো রহস্য আছে?।

চারু এইসব আর ভুলে যায়।|||||||পুরো পরিবার মিলে প্লান করে কক্সবাজার যাবে ১ সপ্তাহের জন্য।সবাই খুশি!সবাই পেকিং করছে।কিন্তু নীলিমা একটু বেশিই খুশি??।পরশুদিন তাদের ফ্লাইট।চারু নিজের পেকিং শেষে করে আনাফের টা পেকিং করছে।

চলবে…….

জানি পার্ট টা সুন্দর হয়নি।মাথায় কিছুই আসছেনা। মাথায় খালি গল্পের এন্ডিং ঘুরপাক খাচ্ছে??‍♀

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে