গল্পঃ_অতীত_কথা  পার্ট – ৪

0
1191

গল্পঃ_অতীত_কথা  পার্ট – ৪
হঠাৎ করে কে জানি জিতু কে ড্রিঙ্কস করিয়েছে দেখতে পেলাম হেলেদুলে হাঁটছে আর কি কি যেনো বলছে।
কি হইসে তুমার দাড়ায় সোজা হয়ে । চল রুম এ চল তুমি একদম ঠিক নেই ( শুভ)।
আমি জানি আমি ঠিক নাই আমি পাগল হইয়া গেসি ,বরবাদ হয়ে গেছি ,শেষ হয়ে গেছি আরো কত কিছু বলতে লাগলো( জিতু)।
শুভ জিতু কে ধরে উপরে নিজের রুম এ নিয়ে গেলো রুম এ গিয়ে দরজা টা বন্ধ করে দিল ।দরজা বন্ধ করার সাথে সাথেই জিতু শুভও কে জড়িয়ে ধরে নিজের মুখ টা শুভ র বুকের মাঝে রেখে বলতে লাগলো তুমি কি জানো না আমি তোমাকে কত ভালোবাসি ।
তুমি জানো না তোমার সাথে কথা না বলে আমি থাকতে পারি না ,তুমি আমাকে আর ভালোবাসো না ।
তুমি আমাকে আর আদর করো না তুমি আমাকে একটাও আদর দাও নি আমি তোমাকে ….. বলতে বলতে মুখ টা উপর দিক করে শুভ r দিকে নিয়ে এলো শুভ র ঠোঁট এর কাছে ঠোঁট নিয়ে এলো তখনই শুভর গায়ে বমি করে দিল আর নীচে পড়ে গেলো।

এই মেয়ে টা আমাকে…. উফফ ( শুভ)
ও আস্তে করে জিতু কে শুইয়ে দিয়ে নিচে গিয়ে মুন ( শুভর ভাই এর মেয়ে )
মুন জিতুর ড্রেস চেঞ্জ করে দিল ।

শুভ নিজেও ফ্রেশ হয়ে নিল ।মুন চলে গেলে দরজা টা বন্ধ করে দিয়ে জিতুর পাশে শুইয়ে পড়ল আর শুইয়ে শুয়ে ভাবতে লাগলো মেয়ে টা কেনো এমন করছে ।মেয়ে টা তো আমাকে আজও ভালোবাসে তা না হলে নেশার ঘোরে এগুলো বলতো না তবে কোনো আমাকে এইভাবে এড়িয়ে যাচ্ছে ।

ঘুমন্ত জিতুর মুখ টা কি সুন্দর লাগছে দেখতে মনে হচ্ছে একটা পরী ক্লান্ত হয়ে ঘুমিয়ে পড়েছে। পরীটার গোলগাল চেহারা ,মাথা ভর্তি লম্বা কালো চুল ,মায়াবী চোখ , গোলাপি ঠোঁট আর ঠোঁট এর নিচে একটা তিল অপূর্ব সুন্দর লাগছে।
ওর আজও মনে আছে জিতু শুভ কে খুব ভয় পেত রিলেশন এর আগে আস্তে আস্তে আমার সাথে এত ফ্রি হয়ে যায় যে আমার ভাললাগা মন্দ লাগা সব বুঝতে পারতো( শুভ)

অতীত কথা গুলো ভাবতে ভাবতেই শুভ ঘুমিয়ে পড়েছে।

ভোরের আলো ফোটার সাথে সাথে জিতু সজাক হলো আর দেখলো যে ও শুভর বাহুতে শুয়ে আছে আর শুভ বিভোর ঘুমাচ্ছে ।
তুমি যদি এমন টা না করতে আমাদের বিবাহিত জীবন টা হয়তো অন্য রকম হতো ( জিতু)
হটাৎ দেখতে পারে যে তার ড্রেস চেঞ্জ করা
তারমানে কি শুভ আমার ড্রেস …. আমি তো কিছুই মনে করতে পারছি না আমি তো পার্টি তে ছিলাম আর এখন ত সকাল ( জিতু?

আ, আ, আ চিৎকার দিলাম
শুভ ঘুম থেকে লাফ দিয়া উঠলো কি হলো কি
আমার ড্রেস কে চেঞ্জ করেছে ? আমি এখানে কি ভাবে এলাম ? কখন এলাম ? কি হয়েছিলো ?(জিতু)

আরে থামো থামো ( শুভ)
কি হলো তুমি ত এলে ।তুমার ড্রেস সেটা তো আমি চেঞ্জ করছি ।আর এখন সকাল ম্যাডাম।
মানে মানে…. তুমি করেছো মানে…..(জিতু)

আমি মনে ( হাসলাম)
আমার বউ এর ড্রেস আমি চেঞ্জ করেছি ত কার কি প্রবলেম শুনি।
তুমি আমার সাথে এমন টা করতে পারলে ।আমি স্বাভাবিক ছিলাম না আর তুমি …
আমি বিছানা থেকে উঠে জিতুর সামনের দিকে এগুতে লাগলাম জিতু পিছাতে লাগলো পিছাতে পিছাতে ওর পিঠ দেআল এ ঠেকে গেছে আমি দুই হাতে ওকে আটকে দিয়েছি ও চোখ বন্ধ করে দিল (শুভ)।………….
..…………….
চলবে………………………..
লেখক – মম নূর।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে