কিছু সত্য কথা?

0
2126

কিছু সত্য কথা?

যে মেয়েটি আপনার সামনে গিয়ে বার বার উড়না ঠিক করবে,মনে করবেন সে মেয়েটির ভিতর টা অনেক সরল।
যে মেয়েটি আপনার সাথে দেখা করার সময়,দেরি করে আসবে মনে করবেন সেই আপনার কাছে নিজেকে গুছিয়ে পরিবেশন করতে চায়।
যে মেয়েটি আপনি কথা বললে অন্য দিকে তাকিয়ে উত্তর করবে মনে করবেন সেই মেয়েটি আপনাকে লজ্জা পায়।
যে মেয়েটি আপনার স্বাধীন জীবনে বাধা দেয়,মনে করবেন সেই মেয়েটি আপনার,অগছালো জীবনকে গুছাতে চায়।
যে মেয়েটি আপনার অপছন্দের কাজ টা লুকিয়ে করে মনে করবেন সেই কাজ টি মেয়েটির খুব পছন্দের,কিন্তূ সেই আপনাকে ভয় পায়।
যে মেয়েটিকে আপনি শাসন করার পর,আপনার পিঠের পিছন দিয়ে পিটে হাত হাতু হুতু দিয়ে বলবে হইছে,বললাম তো আর করবো না।সেই মেয়েটি আপনাকে হারাতে চায় না।
যে মেয়েটি আপনি ভুল করার সত্ত্বে ও নিজে কান্না কাটি করে নিজেই সরি বলার জন্য মরিয়া হয়ে যায়।সেই মেয়েটি আপনাকে অনেক মিস করে।আপনাকে ছাড়া থাকতে পারে না।

যে মেয়েটি আপনার পছন্দের কাজ গুলো আপনাকে না জানিয়ে করার চেষ্টা করে, সে মেয়েটি আপনাকে খুশি দেখতে চায়।
আর যে মেয়েটি আপনার সাথে কোন খুন সুটি হলেই বলে আমাকে আর ফোন দিবা না,তোমার সাথে আমার আর কিছু নেই,আমি তোমাকে অনেক পেইন দেই তাই না?ওকে আর দিবো তুমি তোমার মতো থাকো!সে মেয়েটি সত্যি আপনাকে ভালোবাসে।।।।এই রকম কোন মেয়ের সাথে যদি আপনার পরিচয় থাকে তাহলে থাকে কখন হারাতে দিয়েন না।
একদিন সত্যি মনে করবেন জীবনে চলার পথে যদি,মূল্যবান কিছু হারিয়ে থাকেন তা হলো সেই মেয়েটি।।
যেই মেয়েটি সত্যি আপনাকে ভালোবাসে??
লেখক: Mj Jony chowdhory

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে