আহানের শ্যামবতী পর্ব-০২

0
623

#আহানের_শ্যামবতী
#পর্ব-2
#Sam Ira

ইতি একটা তোয়াল পড়েই রুম থেকে বের হয়ে মোবাইল নিয়ে আবার রুমে গেলো, কিন্তু দরজা লাগাইনি।

আহান দরজা খুলতেই দেখলো তার শ্যামবতী শুধু একটা তোয়াল পরে আছে🥵।#আহানের_শ্যামবতী আবার কোনোদিন আহানের সামনে আসবে সেটা আহান কল্পনাও করতে পারে নি।

হঠাৎ করে একটা অচেনা পুরুষকে রুমে ঢুকতে দেখে স্তব্ধ হয়ে গেছে ইতি। তার দিকে ঘোর লাগা দৃষ্টিতে তাকিয়ে আছে উনি। তাকানোর কারন টা যখন বুঝলো তখনি চিৎকার দিতে গেলো আর আহান ঝরের গতিতে এসে ইতির মুখ চেপে ধরলো।
” আমি কোনো চোর নয়, প্লিজ চিৎকার দিও না।

ইতি শুধু উমম্ উমম্ করতেছে আর মনে মনে ভাবতেছে–
” তুই চোর না ডাকাত, ইডিয়েট। আমার সব কিছু দেখে আবার বলতেছে আমি চোর না। আমাকে এরকম অবস্থায় শুধু আমার জামাই এ দেখবে আর কারো অধিকার নাই। আমার সব দেখে ফেলছে এই বেডা। একবার খালি হাতটা ছার তারপর দেখ আমি তোর কি অবস্থা করি।(মনে মনে)

আহান ইতির চোখের দিকে তাকিয়ে বললো-
” আমি ইহান এর কাছে আসছি, এখানে আগে কখনো আসিনি তাই ইহানের রুম চিনিনা। আমি সরি, প্লিজ রাগ করো না শ্যামবতী।

কথাগুলো বলেই আহান এক সেকেন্ডও অপেক্ষা না করে বের হয়ে গেছে।
ইতি তাড়াতাড়ি দরজা লক করে ড্রেস পড়ে নিয়েছে,।
আহান ইতির রুম থেকে বাহির হয়ে পাশের রুমে ঢুকছে, এখানে সব ছেলেদের জিনিস থাকায় আহান একটু দম ফেলে বিছানায় শুয়ে পরলো।

ইতি রুম থেকে বাহির হয়ে চিল্লানি শুরু করে দিয়েছে —
“ভাইয়া, ভাইয়া, কই তুমি??

ইতির চিৎকারে আহান রুমের দরজার কাছে এসে দেখে ইহান বসে বসে শসা খাচ্ছে আর ইতি ইহানের চুল নিয়ে টানাটানি করতেছে।
ইহান ইতিকে জরিয়ে ধরে মাথায় হাত বুলিয়ে দিয়ে জিজ্ঞাস করলো–
“কি হয়েছে বনু?? আজকে এতো তাড়াতাড়ি বাসায় চলে আসলি কেনো??? আর এখন এতো চিৎকার করছিস কেনো??

ইতি এইবার কান্না করে দিলো😭, ইহান যতই শান্ত হতে বলতেছে ততোই জোরে জোরে কান্না করতেছে😭😭।
“কি হয়েছে বলবি তো, না বললে বুঝবো কিভাবে??

“আমার পিরিয়ড হয়েছে স্কুলে তাই চলে আসছি, পেটে ব্যথা করতেছে অনেক 🥲

“খাবার খেয়ে ঔষধ খেয়ে নে, তারপর ঘুমালে ঠিক হয়ে যাবে।
ইতি মন খারাপ করে বললো
“ঔষধ নেই ভাইয়া🙂।

ইহান একটু ভেবে বললো —
” সব খাবার রেডি আছে, তুই খাবার খেয়ে নে, আমি সামনের ফার্মেসি থেকে ঔষধ নিয়ে আসতেছি।

ইহান চলে যাওয়ার পর ইতি দরজা বন্ধ করে খেতে বসলো।

আহান কথা বলার ভাষা হারিয়ে ফেলছে। তার বন্ধুর বোনকে ভালোবেসে ফেলেছে অথচ তার বন্ধু তাকে কিছুই বলে নি।

আহান খাবার টেবিলের কাছে গিয়ে তার শ্যমবতীর দিকে তাকিয়ে রইলো, হঠাৎ করে আহানকে দেখে ভূত দেখার মতো চমকে উঠলো ইতি।
” দেখুন, তখন ভুল করে আমার রুমে ঢুকে গেছেন তাই আমার ভাইয়াকে কিছু বলিনি, এইবার কিন্তু বলে দিবো, যদি নিজের ভালো চান তো তাড়াতাড়ি চলে যান।

আহান একটু মুচকি হেসে বললো —
” তখন কিছুই দেখিনি, এখন তুমি যদি নিজ ইচ্ছাই কিছু দেখাতে চাও তাইলে আমি অবশ্যই দেখবো😁এটা বলেই আহান সোফার উপর বসছে পায়ের উপর পা তুলে।

আহান এর কথা শুনে ইতি লজ্জায়🙈 নুয়ে রইলো, বিরবির করে বললো –
” অসভ্য বেডা মানুষ। 😡

চলবে।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে