আশিকি Part-05

0
2109

❤#আশিকি❤
#Madness_Of_Love
#Writer_Sanjana_Shabnam_Fahmida
#Part_5

আমাল জানালার বাইরে তাকিয়ে মুচকি মুচকি হাসছে। আর সানাহ!!! ওতো রাগে ফুঁসতে ফুঁসতে গাড়ি ড্রাইভ করছে। মনে মনে হাজারো গালি দিচ্ছে ও আমালকে।

অফিসের সামনে গাড়ি থামতেই আমাল সানার আগে নেমে ভিতরে চলে যায়।

সানাহ গাড়ি থেকে নেমে আমালের যাওয়ার দিকে তাকিয়ে বলতে শুরু করে,,,

সানাহঃ তুমি কী ভেবেছো আমাল আমি এতো সহজে হার মেনে তোমাকে জিততে দিব?? নোওও ওয়ে,,, আমাকে ব্লেকমেইল করা তাইনা!! জাস্ট ওয়েইট সুযোগ পেলে আমিও তোমাকে জব্দ করবো ?

কথা গুলো বলে সানাহও ভিতরে চলে যায়।

আমাল নিজের কেবিনে বসে ভাবছে কিভাবে ও সানাহকে মানাবে। সানার রাগ সম্পর্কে আমাল ভালো করেই জানে,,,, ওর রাগ ভাঙাতে আমালের কম কাঠখোড়া পুরতে হবে না তা ভালো করেই উপলব্ধি করছে ও।

সানাহ কেবিনে এপাশ থেকে ওপাশ পাইচারি করছে আর ভাবছে কিভাবে আমালকে জব্দ করবে ও। কিন্তু কোন বুদ্ধিই মাথায় খেলছে না।

ল্যান্ড লাইনে কল আসতেই সানাহ বিরক্তিকর ভাব নিয়ে রিসিভ করে বলল।

সানাহঃ Hello RJ Sanah speaking….

>> Come to my cabin right now…. সানাহ কিছু বলতে যাবে তার আগেই আমাল কল কেটে দিল।

সানাহ শব্দ করে ফোনটা টেবিলে রাখলো।তারপর হনহন করে আমালের কেবিনের দিকে গেল।

সানাহ কেবিনের বাইরে দাঁড়িয়ে নক করলো।

সানাহঃ May I come in bosss ?

আমালঃ সিওর।

সানাহ ভিতরে গিয়ে ম্যানেজারকেও দেখতে পেলো।

সানাহঃ আপনি ডেকেছিলেন??

আমাল সানার দিকে কয়েকটা ফাইল এগিয়ে দিয়ে বলল,,,

আমালঃ এগুলো আজকের মধ্যে কম্পপ্লিট চাই আমার।

সানাহ একবার ফাইলের দিকে তাকালো তারপর ম্যানেজার এর দিকে। ম্যানেজার ইশারায় বলছে ‘I can’t help’

সানাহঃ আমি এই অফিসের RJ একাউন্টেড না। এই কাজ আমার না একটু পর আমার শো আছে সো আমি পারবো না এই ফাইল কম্পপ্লিট করতে ?

আমালঃ বস আমি না আপনি,,, obviously আমি। তাই যেটা আমি বলবো সেটাই এই অফিসে হবে। আর আমি জানি আপনি RJ। আমাকে মনে করানোর প্রয়োজন নেই। আর হ্যাঁ আজকে আপনার শো করতে হবে না।

আজকের শো আমি করবো। এ্যান্ড আই এম সিওর আমি আপনার থেকে ব্যাটার RJ। আপনি এই ফাইল গুলো রেডি করেন।

নাও ইউ ক্যান গোও,,

সানাহ দাঁতে দাঁত চেপে আমালের কথা গুলো শুনছিলো। রাগে জেদে চোখে পানি চলে এসেছে ওর।

টেবিল থেকে ছো মেরে ফাইল গুলো নিয়ে কেবিন থেকে বেরিয়ে গেল ও।

সানাহ চলে যেতেই ম্যানেজার বলল।

ম্যানেজারঃ স্যার ফাইল গুলো এতো ইম্পর্টেন্ট ছিল না তাহলে….

আমাল ম্যানেজারকে থামিয়ে দিয়ে বলল।

আমালঃ ওকে কাজে আটকিয়ে রাখার জন্য এমনটা করলাম। যতটুকু আমি সানাহ কে চিনি এখন ও কাজ কম্প্লিট হ‌ওয়ার আগে কেবিন থেকে বের হবে না আর এটাই আমি চাই। কারন সানাহ কেবিন থেকে বের হলে আমার প্লান সব ভেস্তে যাবে।

কেবিনে এসে সানাহ রাগে গজগজ করতে করতে কাজ করছে আর বলছে।

সানাহঃ আসছে শো করতে। আমিও দেখে নিব কি শো করেন উনি। উনি নাকি আমার থেকে ব্যাটার RJ. হুহ্ জীবনে রেডিওতে কথা বলে দেখেনি উনি আসছে শো করতে। দেখি যাবে কি শো করে ও।

প্রায় দুই ঘণ্টা লাগিয়ে সানাহ কাজ করছে। আমালের শো এর সময় হয়ে গেছে তাই ও রেডিও কেবিনে গিয়ে সব রেডি করে বসে পরে।

আমাল একটা দীর্ঘশ্বাস ফেলে বলে,,,

আমালঃ I’m sure সানাহ আজকের পর থেকে তুমি আমাকে ক্ষমা করে দিবে। আমার ভালবাসাকে আবার এক্সেপ্ট করে নিবে। আজকের এই শো টা শুধু তোমার জন্য।

কাজ করার মাঝেই আমালের কন্ঠ কানে আসলো সানার। আমাল শো স্টার্ট করে দিয়েছে। অফিসের স্পিকারে আমালের কথা গুলো স্পষ্ট শোনা যাচ্ছে।

To be continued….

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে