আশিকি Part-03

0
2239

❤#আশিকি❤
#Madness_Of_Love
#Writer_Sanjana_Shabnam_Fahmida
#Part_3

সানাহ খাবার শেষ করে বেশ কিছুক্ষন ওর মায়ের সাথে গল্প করলো। গল্পের মেইন টপিক ছিল আমাল। সানার আম্মু শুধু আমালকে নিয়ে বিভিন্ন কথা বলছিলেন। সানাহ বেশ বিরক্ত হলেও ওর মাকে কিছু বুঝতে দিল নাহ।

মাকে ঔষধ খাইয়ে সানাহ নিজের রুমে চলে আসলো। রুমে এসে যেন হাফ ছেড়ে বাচঁলো ও। আমালের নাম শুনতে শুনতে বেচারীর কান ঝালাপালা হয়ে গেছে।

সানাহঃ এই আমাল এক দিনে আমার মাকে নিজের বসে করে নিয়েছে। আল্লাহ,, আমার মাতো ওর নাম নিতে হয়রান‌ও হয় না। কি জাদু করেছে ও আমার আম্মুর উপর। যা ইচ্ছে করো কিন্তু আমি আর তোমাকে নিজের লাইফে আসতে দিব না আমাল। ( রেগে বিরবির করে)

সানাহ বিরবির করে আমালকে বকতে বকতে কাবার্ড থেকে নাইট ড্রেস বের করে ফ্রেশ হতে চলে গেল।

কিছুক্ষন পর সানাহ ফ্রেশ হয়ে এসে কিচেন থেকে কফি বানিয়ে আনলো। হাতে একটা অফিসের ফাইল আর কফি নিয়ে সানাহ বারান্দায় চলে গেল।

চার তলা থেকে পরিবেশটা অনেক সুন্দর দেখা যায়। এপার্টমেন্টের সামনের দিকে বেশ খানিকটা যায়গা ফাঁকা। এক সাইডে বড় বাগান‌ও আছে। চারোদিকে কুয়াশায় ঢাকা বাইরে কাউকে দেখা যাচ্ছে না। শুধু দুই জন গার্ড চাচা পাহারা দিচ্ছে।

সানাহদের ফ্ল্যাটের বারান্দার পাশে আরেকটা বারান্দা আছে অন্য ফ্ল্যাটের। ফিলহাল ওই ফ্ল্যাটের বারান্দার দরজা বন্ধ।

সানাহ কফিটা টি টেবিলে রেখে ফাইল ঘাটছে আর হাটছে। হঠাৎ নিচে চোখ পরতেই ও আমালকে দেখতে পায়। সানাহ তাড়াহুড়া করে ফাইলটা টি টেবিলে রেখে নিচে উকি দিল।

সানাহদের বারান্দার ঠিক নিচে দাঁড়িয়ে আমাল কারো সাথে ফোনে কথা বলছে।

আমালকে নিচে দেখে সানার মনে দুষ্টু বুদ্ধি চাপলো।

সানাহঃ প্রতিশোধ নেয়ার সঠিক সময় এসে পরেছে সানাহ ( শয়তানি হেসে)।

সানাহ টি টেবিল থেকে কফির মগটা নিয়ে নিজের আঙ্গুল চুবিয়ে দেখলো।

সানাহঃ নাহ ঠান্ডা হয়ে গেছে,,,

সানাহ লুকিয়ে বারান্দায় উকি দিয়ে আমালকে দেখলো। তারপর হুট করে মগের সবটা কফি নিচে ঢেলে দিল।

কফি ফেলে সানাহ এক সেকেন্ড‌ও দেরি না করে রুমে ঢুকে পরলো।

আমাল নিচে দাঁড়িয়ে এক জনের সাথে কথা বলছিল। হঠাৎ উপর থেকে তরল জাতীয় কিছু ওর উপর পরে।

আমাল সরে গেল ওখান থেকে। আমাল উপরে তাকিয়ে দেখে কেউ নেই। ও ভালো করে খেয়াল করে দেখলো তরল পদার্থ টি কফি।

আমালঃ ইউউউ ছিহহ? হোয়াট দ্যা কে করলো এটা। কার এতো বড় সাহস যে আমাল খানের উপর…. কিছু একটা ভেবেই থেমে গেল আমাল।

ভালো করে উপরের দিকে তাকিয়ে দেখে শুধু ফোর্থ ফ্লোরের লাইট অন।

আমাল বাঁকা হেসে ফ্ল্যাটের দিকে তাকিয়ে বলতে শুরু করল।

আমালঃ আমার আগেই বুঝা উচিত ছিল এটা তুমি ছাড়া আর কেউ হতে পারে না সান। আমাকে ইরিটেট করার জন্য এরকম আইডিয়া শুধু তোমার মাথায় আসতে পারে। এখন আমাকে এই ঠান্ডার মধ্যে শাওয়ার নিতে হবে। খুশিতে গড়াগড়ি খাচ্ছো তুমি তাই না। ওয়েট তোমার খুশি আমি বের করছি।

আমি একা কেন এই ঠান্ডায় শাওয়ার নিব তুমি আছো না আমাকে কম্পানি দেওয়ার জন্য। ( with devil smile) আ’ম কামিং লাভ।

আমাল উপরে চলে আসলো।

সানাহ হাসতে হাসতে গড়াগড়ি খাচ্ছে। আজকে সারাদিনের ঝাল এক সাথে মিটিয়েছে ও। আমালকে শায়েস্তা করতে পেরে একটু শান্তি অনুভব হচ্ছে ওর। এখন এই হার কাঁপানো শীতের মধ্যে বেচারাকে শাওয়ার নিতে হবে। ভেবেই আরো জোরে জোরে হেসে দেয় ও।

সানাহঃ আ’ম সো জিনিয়াস।? সানাহ আ’ম প্রাউড অফ ইউ বেবি।এতো বুদ্ধি কোথায় রাখিস তুই । ?( নিজের তারিফ নিজে করছে)

আমাল সানাহদের বারান্দা দিয়ে ওর রুমে ঢুকে পরে। সানার কথা গুলো শুনে অনেক হাসি পাচ্ছে ওর। ধীরে ধীরে আমাল সানার দিকে এগিয়ে যাচ্ছে।

পেছনে কারো অস্তিত্ব টের পেয়ে ভয়ে ফিরে তাকালো সানাহ। আমালকে দেখে সব হাসি উধাও হয়ে গেল ওর।

ভয়ে ভয়ে পিছিয়ে যাচ্ছে সানাহ। সানাহকে পিছিয়ে যেতে দেখে আমাল বাঁকা হেসে ওর দিকে এগিয়ে আসছে।

যেতে যেতে সানাহ একদম দেয়ালে লেগে যায়। আর যাওয়ার পথ নেই। ভয়ে ঢোক গিলছে সানাহ। আমালের মাথা আর শরীরে কফি লেগে আছে। চুল আঠাআঠা লাগছে। সানাহ বুঝতে পারছে যে আমাল বুঝে গেছে যে ওই এটা করেছে। এবার আমাল ওকে কি করবে ভেবেই ভয়ে গলা শুকিয়ে যাচ্ছে ওর।

আমাল সানার একদম কাছে চলে এসেছে।সানার তো হার্ট এ্যাটেক করার উপক্রম। দুই ইঞ্চির মতো ফাক ওদের মাঝে।

সানাহ সরে যেতে নিলে আমাল এক হাত দেয়ালে রেখে ওকে আটকায়। সানাহ অসহায় দৃষ্টিতে তাকালো আমালের দিকে। কিন্তু আমালের এতে কোন ভ্রুক্ষেপ নেই ওর চোখে মুখে শয়তানি ভাব স্পষ্ট বুঝতে পারছে সানাহ। সানাহ অপর সাইড দিয়ে কেটে পরতে নিলে আমাল অন্য হাত দেয়ালে রেখে রাস্তা ব্লক করে দেয়। এবার আর সানাহ পালাতে পারবে না। আমাল দোনো দিক থেকে ওকে আটকিয়ে নিয়েছে।

সানার হার্ট ফেইল করার অবস্থা। কিছু বলতেও পারছে না কারন গলা দিয়ে কোন শব্দ বের হচ্ছে না ওর।অনেক কষ্টে সানাহ কিছু বলতে নিলে আমাল বাম হাতের আঙ্গুল ওর ঠোঁটে রেখে ওকে চুপ করিয়ে দেয়।

সানাহ চোখ বড় বড় করে ফেলে। ও বুঝতে পারছে না যে আমাল কি করতে চাচ্ছে।

আমাল সানার দিকে আরো এগিয়ে আসতেই সানাহ চোখ খিঁচে বন্ধ করে ফেলে। আমাল এটা দেখে বাঁকা হেসে এক হাত দেয়াল থেকে সরিয়ে নিজের মুঠো খুলে। এতক্ষণ হাতের মুঠো বন্ধ ছিল আমালের।

আমাল ডান হাতটা দিয়ে সানার গালে আলতো করে স্লাইড করছে আর মুচকি মুচকি হাসছে।

সানাহ বেচারী তো আমালের স্পর্শে কাঁপতে কাঁপতে শেষ। নিজের জামা টাইট করে ধরে আছে ও।

আমাল সানার গাল থেকে হাত স্লাইড করতে করতে ওর ঘাড়ে স্লাই করে হাতের দিকে নামছে।

হঠাৎ সানাহ নিজের গালে গলায় আর হাতে ভেজা কিছু অনুভব করে।

সানাহ চমকে সাথে সাথে চোখ খুলে দেখে আমাল ওর দিকেই বাঁকা হেসে তাকিয়ে আছে।

সানাহ চোখ খুলতেই আমাল ওর থেকে কিছুটা দূরে সরে যায়।

সানাহ নিজের গালে হাত রেখে কিছু ভেজা অনুভব করলো। হাতটা সামনে তুলে ধরতেই যা দেখলো সানা শকের চরম সীমানায় পৌঁছে যায়।

সানাহঃ ইয়াকককক (চিল্লিয়ে)

ওর হাতের তালুতে কাঁদা লেগে গেছে
তাও আঠালো কাঁদা। কাঁদা দেখেই গা গুলিয়ে এতো সানার।

নিজের গলায় হাতে ভালোভাবে চেক করে দেখে সব কাঁদা মাখানো।

সানাহ এবার রেগে আমালের দিকে তাকালো। আমালের হাতেও কাঁদা। তার মানে আমাল কফির প্রতিশোধ এভাবে তুলেছে সানার থেকে।

সানাহকে দেখে আমাল নিজের হাসি চাপিয়ে রাখতে পারলো না। জোরে জোরে হেসে দিল আমাল। আমালের হাসি দেখে সানাহ আরো তেলে বেগুনে জ্বলে উঠলো।

সানাহঃ ইউউউউ,,, আই উইল কিলল ইউ আমাল।

সানাহ রেগে আমালের দিকে এগোতেই আমাল দৌড়ে বেডের অপর পাশে চলে যায় তারপর বলে।

আমালঃ ওয়াও সান ইউ আর লুকিং লাইক কাঁদা কুইন? । ( হাসতে হাসতে) ওয়েট আমি তোমার সুন্দর সুন্দর ছবি তুলে দিচ্ছি। সেগুলো ফেসবুক আর ইন্সটাতে আপলোড দিলে তোমার ফ্যান ফলোয়িং তো ডাবল হয়ে যাবে।

আমাল ফোন বের করে সানার কয়েকটা ছবি তুলে নিল।

সানাহ রেগে বেড থেকে কুশন নিয়ে আমালকে ছুরে মারলো। আমাল বসে পরলো তাই ওর শরীরে লাগলো না।

সানাহঃ তোমার সাহস কি করে হয় আমার রুমে আসার। এই তুমি আমার রুমে আসলে কিভাবে হ্যাঁ??

আমাল বারান্দার দিকে ইশারা করে বলল।

আমালঃ বেলকুনি মাই লাভ ?

সানাহঃ ইম্পসিবল,,, আমি বোকা নয় ওকে। চার তলায় কেউ বেলকুনি দিয়ে আসতে পারে।

আমাল একটু ভাব নিয়ে বলল।

আমালঃ আর কেউ পারুক বা না পারুক এই আমাল খান সব পারে। Nothing is impossible for Amaal Khan. ?

ওয়েইট আমি তোমাকে আবার দেখাচ্ছি আমি কিভাবে এসেছি।

আমাল বারান্দায় চলে গেল ওর পেছনে সানাও।

আমালঃ লুক কিভাবে এসেছি।

সানাহ মনোযোগ সহকারে তাকিয়ে আছে।

আমাল সানার পাশের বারান্দায় লাফ দিয়ে নেমে যায়।

আমালঃ এভাবে ?

সানাহ হা হয়ে যায়। তার মানে এটা আমালের ফ্ল্যাটের বারান্দা।

দুই বারান্দার মাঝে অনেকক্ষানি ফাঁক আছে। নিচে তাকাতেই লোম দাঁড়িয়ে যায় সানার। আমাল আগেও এরকম করেছে তাই এই ব্যাপারে একটুও অবাক হলো না সানাহ।

হঠাৎ সানার খেয়াল হলো আমাল ওকে বোকা বানিয়ে চলে গেছে।

সানাহ কি বলবে ভেবে পাচ্ছে না। রাগে নিজের চুল নিজে টানতে ইচ্ছে করছে ওর।
সানার ফেস দেখে অনেক মজা লাগছে আমালের।

আমালঃ ইট ইজ কল টিট ফর ট্যাট সান?

আমি শাওয়ার নিতে যাচ্ছি তুমিও যাও। তোমার শরীর থেকে কাঁদার স্মেল আসছে। (নাক ছিটকে)

ওক্কেই মাই লাভ গুড নাইট এন্ড হ্যাভ এ্যা সুইট ড্রিম উইথ মি।?

আমাল ভেতরে যাওয়ার জন্য পা বাড়ায়।

সানাহঃ I will saw you… ?

আমালঃ আমিতো তোমারি যত খুশি দেখ কে মানা করলো। ?( যেতে যেতে)

সানাহঃ এর মজা আমি কালকে তোমাকে দেখাবো আমালললললল।

সানাহ রেগে রেলিংয়ে পা দিয়ে লাথি দিল।

সানাহঃ আহহ আম্মুউউ

রেলিং কিছু না হলেও বেচারীর পা টা গেছে। এক পা ধরে লাফাচ্ছে সানাহ। রুমের ভিতর থেকে সানার কান্ড দেখে হেসে কুটি কুটি হচ্ছে আমাল।

To be continued….

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে