স্বামীর_বিয়ে পর্ব১০

0
1409

#স্বামীর_বিয়ে
#পর্ব১০
#সাখেরীন

এক বছর পর _______
আজ অভ্রের আর রুহীনির বিয়ের এক বছর হলো। বদলে গেছে সব কিছুই। নিহাল কানাডায় চলে গেছে। অভ্র আগের থেকে এখন আরো ফেমাস হয়ে গেছে। অরনি টপে আছে সেও নাটকের না মুভির। রুহীনি সেই আগের জায়গাই আছে নাটক করে হঠাৎে। বিয়ে হওয়াই রুহীনির ফেনলোকস কমে গেছে অনেকটাই। রুহীনিও এসব নিয়ে চিন্তা করে না সে শুধু অভ্র নিয়েই ভাবে।
আজ বিয়ের এক বছর সম্পূর্ণ হওয়াই রুহীনি আর অভ্র মানালি যাচ্ছে। অভ্রের ফেভারিট জায়গাটা। অভ্র ও রুহীনি ভালোবাসা কোন কমতি নেই। অভ্র পাগলের মতো রুহীনিকে ভালোবাসে।
মানালি জায়গাটা ইন্ডিয়াতে পরেছে। মানালি শহরটা পুরোপুরি বরফে ঢাকা। অবাক করার বিষয় এতো বরফের ঢাকা শহরেও ঠিকই প্রাকৃতিক সুবজ গাছগুলো সারি বয়ে আকাশ ছুয়ে আছে।
রুহীনি ট্রেনের জানালার পাশের সিটে বসে ছিলো এসব ভাবতে ভাবতে কখন ঘুমিয়ে পড়েছে তার জানা নেই।
অভ্রঃ( রুহীনি ঘুমিয়ে পড়েছে আর ওর মাথাটা বরাবর আমার কাধে পরছে তাই ওকে বুকে মাঝে মিশে নিলাম আর কপালে চুমু খেলাম)
হোটেলে পৌঁছাতে পৌঁছাতে রাত হয়ে এলো। হোটেলের এর নাম ব্লু-কুইন।
দুজনেই ফ্রেস হয়ে রেস্টুরেন্টে গেলাম ডিনার করতে।
আসলে হোটেলটা পাঁচতলা। এক-তিন তলা রুমকরা। আর চার তলা রেস্টুরেন্টে। পাচঁ তলায় ক্লাব হাউস ও হোটেল এর ফ্লোর গাউনে ক্যাফে।
যাই হোক ডিনারের শেষে করে জোর করে অভ্রকে নিয়ে লং -ড্রাইভে বেরুলাম।
আমি গান অন করলাম আমার ফ্রেভারিট হিন্দি গান…….
♥♥♥
কাচ্চি ডোরিয়া ডোরিয়া ডোরিয়ামে মেনু তু বাধলে…..

পাক্কি ইয়ারিয়া ইয়ারিয়া ইয়ারিয়ামে হাম না ফাসলে…

এ নারাজগি কাগজি সারি তেরি……

মেরে সনিও শুনলে মেরি…..

দিল দিয়া এ গালনা………

কারঙ্গানা কার বেকে….মেরি আখিয়ামে আখিনু মিলাকে…….

দিল দিয়া এ গালনা হাইরেেেে………

কারঙ্গানা কার রোজ রোজ সাচ্চিয়ামে সাচনু মিলাকে ………

দিল দিয়া এ গালনা………

????????????????????????????????????????

তেনু লাক্খাকে মেনু ছুপাকে….

মে জিনা হে তেরা…..

মে জিনা হে তেরা….

দিল দিয়া এ গানলা হাইরে…..

কারাঙ্গানা কার বেকে আখিয়ানু আখি মিলাকে…….

দিল দিয়া এ গালনা ……………

মেরা আসমা তেরে লিয়ে…

দিল দিয়া এ গালনা……………
গান আমার খুব প্রিয়।
গাড়ি এক সাইডে পার্ক করে অভ্র আর আমি হাটতে লাগলাম বরফে পা দিতে হাকলা ডুবে যাচ্ছে। যেমনটা কাদাতে পা দিলে হালকা পা ডুবে যায়।
সুজস পরাই পায়ে বরফের ঠান্ডাটা লাগছে না।
রুহীনিঃ (
কিছুদূর যেতেই গাছের আড়ালে দেখি কি যেনো আবছায়া ভয়ে কুঁকড়ে অভ্রের হাতটা আরো চেপে দড়লাম)
অভ্রঃকি হেয়েছে জান??
রুহীনিঃ দে দেখো ওই খানে কিসের ছায়া(হাত দিয়ে দেখিয়ে)
অভ্রঃহোহোহো হাও ফানি?? তুমি চোখে কম দেখো নাকি??
রুহীনিঃ (ভ্রু কুঁচ কালো অভ্রের দিকে তাকালাম) কি বললা তুমি???
অভ্রঃ( মুচকি হাসি দিয়ে) কই কি বললাম…. বলছি তুমি খেয়াল করে দেখো… কুকুর ওইখানে দেখো..
রুহীনিঃ( খেয়াল করে দেখলো সত্যিই কুকুর দেখে খুব লজ্জা পেলো)
অভ্রঃ( উফফ ওর লজ্জা পেয়ে গাল লাল হওয়াটা আমার খুবই ভালো লাগে রুহীনিকে আমার দিকে ঘুরিয়ে গালে আলতো করে চুমু খেলাম, তারপর ঠোঁটে চুমুতে ভরিয়ে দিলাম)
রুহীনিঃ ( অভ্রের প্রতি চুমুতে নিশ্বাস বারি হয়ে যাচ্ছে আর ফিলিং মনে হচ্ছে সুখ যেনো আমার অপেক্ষায় থাকে।)
অভ্রঃ রুহীনির কপালে চুমু খেয়ে ওকে কুলে তুলে নিলাম গাড়িতে ওকে বসিয়ে দিলাম, তারপর গাড়ি ড্রাইভ করতে লাগলাম
রুহীনিঃআমি আবারও গান অন করে অভ্রের বুকে মাথা রাখলাম।
চলবে……

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে