My_Mafia_Boss_Husband Part:4

0
4331

My_Mafia_Boss_Husband Part:4
#Mafia_Boss_Season2

Writer:Tabassum Riana
,,,,,,,,,,,,,,,,,,রুহীর থেকে চোখ সরিয়ে উঠে দাঁড়ায় রোয়েন।টি টেবিলের ওপর থেকে ফোন নিয়ে একটা নম্বরে কল করলো।জি স্যার,,,,,,অপর পাশ থেকে কাজের লোকটা বলে উঠলো।
নাস্তা রেডি কর।বলে উঠলো রোয়েন।রোয়েন ফোন কেঁটে টেবিলের ওপর রেখে দিলো।ঘুম ভাঙ্গতেই আশেপাশে তাকাতে থাকে রুহী।কই চলে এসেছে ও?খাট ও পরিচিত না।দেয়াল গুলো পুরো কালো।ধড়ফড় করে উঠে বসলো রুহী।সামনে দাঁড়িয়ে থাকা রোয়েনকে দেখতে পায়। পিছনে ফিরে দাঁড়িয়ে আছে রোয়েন।রোয়েনকে খালি গায়ে দেখে নিজেকে ভালোমতো চেক করে নিলো রুহী।নাহ সব তো ঠিক আছে।টি টেবিলের ওপর বন্দুকটা হাতে তুলে খুব আস্তে বিছানা ছেড়ে উঠলো রুহী।রোয়েনের দিকে এগুতে লাগলো বন্দুক হাতে।কাছে এগুতেই রোয়েন পিছনে ফিরে রুহীর হাত ধরে এক ঝটকায় দেয়ালের সাথে চেঁপে ধরলো রোয়েন।কি হলো?কি করতে যাচ্ছিলে শুনি?রাগী গলায় প্রশ্ন করলো রোয়েন।সুট করতে যাচ্ছিলাম আপনাকে।দাঁতে দাঁত চেপে বলল রুহী।ওহ রিয়েলি?ইন্টারেস্টিং। বাঁকা হাসলো রোয়েন।আমি এখানে কি করে আসলাম?চিৎকার করে জিজ্ঞেস করলো রুহী।গাড়ি দিয়ে। বলে দুষ্ট হাসি দিলো রোয়েন।আপনি এনেছেন তাইনা?রাগী গলায় জিজ্ঞেস করলো রুহী।,,,,,,,,,,,ইয়াহ (রোয়েন)রোয়েন রুহীর মুখের খুব কাছে এলো।বলেছিলাম না রাতে আমার সাথে থাকতে হবে।ফিসফিস করে বলল রোয়েন।বাট আপনি কিছু করেননি।রোয়েনের দিকে তাকিয়ে বলল রুহী।হুহ সরে এলো রোয়েন।ফ্রেশ হয়ে নিচে নামো বলে ব্লাক শার্ট গায়ে জড়াতে জড়াতে নিচে চলে গেলো রোয়েন।সিক্সপ্যাক বডি ফিটনেস, হেয়ারস্টাইল, খোঁচা দাড়ি,বুকের হালকা লোম গুলো কেমন জানি আকর্ষণ করছে রুহী।রোয়েনের যাওয়ার দিকে তাকিয়ে ভাবতে থাকে রুহী।ওয়াশরুমে ঢুকে ফ্রেশ হয়ে বেরিয়ে পড়ে রুহী।গায়ে জ্যাকেট জড়িয়ে নিচে নামতে থাকে রুহী।
,,,,,,,,,,,,,,,,,,,,,,শামীম আর রফিক রোয়েনের কাছে এসে দাঁড়ালো। কি বলতে চাস?ওদের দিকে ভ্রু কুঁচকে তাকিয়ে জিজ্ঞেস করলো রোয়েন।স্যার বলছিলাম ক কি ঐ মাইয়ারে ভুইলা যান কাঁদো মুখ করে বললো শামীম আর রফিক।রোয়েন চোখ ছোট ছোট করে ওদের দিকে তাকালো।এ কথা বলতে আসছিস?ধমক দিয়ে জিজ্ঞেস করলো রোয়েন।কিছুটা কেঁপে উঠলো দুজন।আরে বেঁচে আছো তোমরা?সিড়ি দিয়ে নামতে নামতে বলল রুহী।ভেবেছিলাম মারা যাবে। একগাল হেসে বলল রুহী।

,,,,,,,,,,,,,,,,,,,,,আরে স্যার ওনি এখানে? রফিক রোয়েনের দিকে তাকিয়ে জিজ্ঞেস করলো।রোয়েন দাঁতে দাঁত চেপে বলল কি মনে করেছিস তোদের ছাড়া আনতে পারবনা?গেট আউট রাগী গলায় বলল রোয়েন। রুহীর দিকে আবার তাকিয়ে দুজন সরে গেলো।রুহী নিচে নেমে এলো।রোয়েনের দিকে একনজর তাকিয়ে বলল আই নিড টু গো।ব্যাগ ঠিক করতে করতে বলল রুহী।নাস্তা করে যাবে।গম্ভীর গলায় বলল রোয়েন।No way আমার কলেজ আছে। রোয়েনের দিকে তাকিয়ে বলল রুহী।রিল্যাক্স ড্রপ করে দিবো তোমায়। গম্ভীর গলায় বলল রোয়েন।দরকার নেই একাই যেতে পারি বলে চলে যাচ্ছিলো রুহী।রোয়েন উঠে রুহীর হাত টেনে ধরে এক ঝটকায় নিজের কাছে নিয়ে এলো।রিপিট করা পছন্দ করিনা মনে রাখবে দাঁতে দাঁত চেপে বলল রোয়েন।রুহীর হাত টেনে টেবিলে বসিয়ে দিলো রোয়েন।নাস্তার প্লেট এনে রুটি ছিড়ে রুহীর মুখের সামনে ধরলো রোয়েন।আপনি টাইগার গ্রুপের লিডার না?প্রশ্ন করে উঠলো রুহী।হুম। খেয়ে নাও বলে উঠলো রোয়েন।রুহীর চোখের কোনা গড়িয়ে একফোঁটা অশ্রু গড়িয়ে পড়লো।এনি প্রবলেম? ভ্রু কুঁচকে প্রশ্ন করলো রোয়েন।
,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,মাথা নাড়লো রুহী।রোয়েনের হাতে নাস্তা সেড়ে নিলো রুহী।ওয়েট করো।আমি খেয়ে তোমাকে ড্রপ করে দিবো খাবার মুখে নিতে নিতে বলল রোয়েন।হুম মাথা নিচু করে বলল রুহী।রোয়েন খাচ্ছে।রুহী রোয়েনের দিকে তাকালো। ওর পরিচয় জানলে আর কখনো ঘরে আনার ভুল করবেনা রোয়েন।হয়ত কথা ও বলবেনা।বলবো না আমার পরিচয়।ভাবতে থাকে রুহী।খাবার সেড়ে কলেজের উদ্দেশ্যে রওনা হলো দুজন।চুপচাপ বসে আছে ওরা।কারো মুখে কোন কথা নাই।কলেজের সামনে এসে রোয়েন গাড়ি থামালো।দরজা খুলে রুহী বের হতে নিবে ঠিক তখনই ওর হাত টেনে ধরলো রোয়েন।কি হলো? ভ্রু কুঁচকে প্রশ্ন করলো রুহী।ক্লাবে দেখা হচ্ছে আবার বলেই চোখ মারলো রোয়েন।রুহী হাত ছাঁড়িয়ে বেরিয়ে পড়লো।রোয়েন কাজের জায়গায় চলে এলো।চেয়ারে বসে ঠোঁটে আঙ্গুল রেখে কোন এক চিন্তায় মগ্ন আছে।রফিক রোয়েনের সামনে এসে বসলো।স্যার কিছু ভাবছেন?রফিক জিজ্ঞেস করে উঠলো।হুম রোয়েন অন্যমনষ্ক হয়ে বলল।স্যার আমাকে বলতে পারেন কি হইছে আপনার?একনজর রফিকের দিকে তাকালো রোয়েন।কাল কিছু করিনি মেয়েটার সাথে।কিন্তু কেন এমন হলো?বাট কালকের মতো শান্তির ঘুম আগে হয়নি।রোয়েন বলে উঠলো।রফিক মাথায় হাত দিলো স্যার বলেনকি কিছুই করেননাই?উহুম গম্ভীর ভাবে বলল রোয়েন।স্যার একটা কথা বলি?রফিক বলে উঠলো।হোয়াট?গম্ভীর ভাবে বলল রোয়েন।স্যার আপনি প্রেমে পড়ছেন(রফিক)।হোয়াট ইম্পসিবল!! রাগী গলায় বলল রোয়েন।
,,,,,,,,,,,,,,,,,,,যাই বলেন না ক্যান প্রেমেই পড়ছেন(রফিক)।এখন থেকে যদি ঐ ম্যামের কথা খালি ভাবেন তাহলে বুইঝা নিয়েন আমি ঠিক বলছি।

,,,,,,,,,,,,, গেট আউট (রাগী গলায়)

,,,,,,,,,,,,,,,,জি স্যার দৌড়ে বেরিয়ে গেলো রফিক।

বিকেলে ক্লাবে চলে এলো রুহী।ড্রিংকস স্মোকিং আর নাচে মেতে উঠলো ও।বাসায় একমাস না থাকলে ও খবর নেয়ার কেউ নেই।অবশ্য ভালোই হয়েছে নিজের মতো করেই লাইফ ইন্জয় করা যায়।খুব জোরে গান বাজছে।রুহী স্যাম্পেইন হাতে নাচছে।

,,,,,,,,,,,,,,,,ক্লাবে ঢুকলো রোয়েন।আশেপাশে তাকিয়ে রুহী্কে খুঁজার চেষ্টা করছে।একটা গোল টেবিলে বসে ড্রিংকের অর্ডার দিলো রোয়েন।

,,,,,,,,,,,,,,,,,,, নাচার মাঝেই রোয়েনকে দেখতে পায় রুহী।মুখে হাসির ঝলক ফুঁটে উঠেছে।রোয়েনের দিকে এগোতে শুরু করলো রুহী।রোয়েনের সামনে এসে বসলো রুহী। হ্যালো মিঃ লুচু মাতাল গলায় বলল রুহী।

,,,,,,,,,,,,,,,,,,হোয়াট!!!!অবাক হয়ে প্রশ্ন করলো।

,,,,,,,,,,,,,,,,,,,,,,ইয়াহ বেবস।সো মাছ লুচু ইউ আর।রুহী উঠে রোয়েনের কোলে বসে পড়লো।সো মাছ কিউট অলসো বলে রোয়েনের ঠোঁট রাখলো।তার খুব শব্দ করে চুমু খেলো রুহী।

,,,,,,,,,,,,রোয়েন চোখ বড় করে ফেলল।

,,,,,,,,,,,,,,,,রুহী হাসতে রোয়েনের কাঁধে ঢলে পড়লো। রোয়েন রুহীর দিকে পলকহীনভাবে তাকিয়ে আছে।রুহীকে কোলে তুলে নিলো রোয়েন।ক্লাব থেকে বেরিয়ে পড়লো রোয়েন।
চলবে

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে