#গল্পপোকা_চিঠি_প্রতিযোগিতা_২০২০
প্রিয় ডাক্তার সাহেব,
না আজ আর হাজারটা অভিমানের কথা লিখবো না।। কোন লাভও নেই তাতে।। তাও নিজের শক্তি খরচ করি। আজকের চিঠিটা ভাল লাগার, চিন্তার আর অপেক্ষার। জানিনা এই অপেক্ষার প্রহর কবে শেষ হবে কবে আবার আপনার সাথে দেখা হবে। কবে আবার হাত ধরতে চাওয়া নিয়ে তোমাকে ধমক দিব। আচ্ছা, আমি কি একটু বেশিই পাগলামি করি? হয় তো বা।
আর হ্যাঁ না বলে হুট করে নিরুদ্দেশ হয়ে যাবেন না। তোমার কোন ধারনাই নেই কতটা চিন্তায় ছিলাম আমি সারাটা দিন। তবে দিন শেষে যখন আপনার কন্ঠে শুনেছি আপনার মন ভাল শান্তি লেগেছে খুব। এটাই তো চাই। ভাল থাক তুমি। জানো তুমি যখন মন খুলে হাস তোমাকে অসাধারণ লাগে। তাকিয়ে থাকতে ইচ্ছে হয় শুধু।তবে সবচেয়ে সুন্দর তোমার সেই শয়তানি হাসি।
অপেক্ষায় আছি তোমার গাছের গোলাপগুলো পাবার আশায়। আচ্ছা বলেন তো চিঠি পেতে কেমন লাগে? শুধুমাত্র একটিবার কি একটা চিঠি লেখা যায় আমার জন্য? শুধু একটি বার। না দিলেও অবশ্য খুব একটা ক্ষতি নেই।। কারন তোমার থেকে কিছু পাবার আশা আমি ছেড়ে দিয়েছি অনেক আগেই।
জানেন আমি না ভোরের বাস পেয়ে গেছি। একদিনের ছুটিতে ঢাকা আসা এখন আর সমস্যা না। ১০ টার মধ্যে ঢাকায় চলে আসা যায়। একদিন হুট করেই চলে আসব। এসে টি এস সি তে বসে ফোন দিব এই বলে যে, ” এইযে ডাক্তার সাহেব শুভ সকাল, ঘুম থেকে উঠে আসেন তো একসাথে চা খাই” তখন দয়া করে কিছু না ভেবে পাঞ্জাবিটা গায়ে দিয়ে চলে আসবেন।। ঠিক আছে?
ইতি
আপনার মনোযোগী শ্রোতা।