#তুই_আমারই_থাকবি?
#Esrat_Jahan?
#Part_16
!
‘-তোমার ওড়নাটা খুলে দিতে বলেছি!(অবাক হয়ে)
!
-আর ইউ মেইড?(অবাক হয়ে)
!
-না।তোমার কী মনে হয়?(সন্দেহ নিয়ে)
!
-আমার তো মনে হয়, আপনি পাগল এবং পাগলা গারদ থেকে পালিয়ে আমার জীবনে জুড়ে বসেছেন।(কপাল চাপড়িয়ে)
!
-কাম অন!খুশবু! তোমার সো কল্ড ডায়লগগুলো আমি শুনতে চাই না!সো পকপক অফ করো।আমি বেশ টায়ার্ড!(ডোন্ট কেয়ার ভাব নিয়ে)
!
-হুহ,টায়ার্ড! আমার জীবন তছনছ করে টায়ার্ড সাজা হচ্ছে!(মনে মনে দুইটা উষ্ঠা দিলাম)
!
-কী?কথা কানে যাচ্ছে না?নাকি দুইটা দিবো?(রেগে)
!
-কী দিবেন?(অবাক হয়ে)
!
-কী আবার!দুইটা থাপ্পড়!(হাত দেখিয়ে)
!
-জ্বালিয়ে খেলো ব্যাটা।আচ্ছা,আপনি কী এখন শিশু নির্যাতনকারী হবেন,আমাকে মেরে?(ভ্রু কুঁচকে )
!
-হোয়াট?শিশু?এখানে শিশু আসলো কোথা থেকে?(অবাক হয়ে)
!
-এই যে আমি,আপনার সামনে জলজ্যান্ত শিশু দাঁড়িয়ে আছি!(নিজেকে দেখিয়ে )
!
-তুমি শিশু? এত্ত বড় ধ্যারি মেয়ে যার কিনা বিয়ে হয়ে গিয়েছে,আজ বাদে কাল বাচ্চাকাচ্চা হবে, সে কিনা শিশু!আই এম……টোটালি কনফিউজড!
!
-কনফিউশনের কি আছে?আমি শিশুই!আর আপনি যে আমায় থাপ্পড় মেরে শিশু নির্যাতন করবেন,সেটা কিন্ত আমি মুখ বুঝে সহ্য করবো না।
!
-তাই?তো তুমি করবেটা কী?(ভ্রু কুঁচকে হেসে)
!
-আমার ব্যাপার আমি বুঝবো!
!
-কাম অন!ডোন্ট টক টু মাচ…..যা বলেছি তাই করো!কুইক!(হাত নেড়ে)
!
-কী?করতে হবেটা কী?
!
-তোমার মাথায় প্যাঁচানো টাওয়াল খোল,এসব দেখলে আমার দমবন্ধ লাগে!(মুখ কুঁচকে)
!
-আরে আমার চুল ভেজা,এখনো পানি ঝরছে,খুলতে পারবো না।
!
-উনি আমার কথায় পাত্তা না দিয়ে ঠাস করে উঠে এসে ঠুস করে টাওয়াল খুলতে লাগলেন,তাতে চুলে পেলাম ব্যাথা।আহহ…..ছাড়ুন…চুল ছিঁড়ে ফেলবেন নাকি!আস্তে খুলুন….
!
-উনি আমার কথা শুনে বললেন,প্লিজ লেট মি ফিনিশ……
!
!
!
!
!
!
-আমিও আর কিছু বললাম না।উনি ধীরেধীরে চুল থেকে টাওয়াল খুলে দিয়ে সোফায় গিয়ে বসলেন।আমার দিকে তাকিয়ে বললেন,নাও!এবার খোল!
!
-কী?
!
-ওড়নাটা!
!
-আমাকে কি পাগল মনে হয় আপনার?আমি খুলবো ওড়না!ছিহ…
!
-ছিহ করার কি আছে?এখানে তো শুধু আমিই আছি!(রেগে)
!
-ইয়া খোদা,আমি তোমার এক অবলা নাফরমান বান্দী।কিন্তু দেখ,আমার মতো এমন নিরপরাধ নারীর প্রতি এই দুনিয়াতে কী অবিচার চলছে,দেখ,হে আল্লাহ!এই ছোটখাটো মেয়েটাকে তুমি বাঁচাও।এই লোকটা আমার সতীত্ব হরণ করতে চাইছে!তুমি বাঁচাও আমায়!(নাটক করছি)
!
-উনি আমার প্যানপ্যানানিতে বিরক্ত হয়ে এক ধমক দিলেন।বললেন,কী হচ্ছে এসব?
!
-আমিও রেগেরেগে বললাম,দেখছেন না।কানা!আপনার মতলব আমি বুঝি,ছিহ!আমায় নিয়ে আপনার মনে এসব বাজে চিন্তা আসলো কীভাবে?আপনাকে ভালো ভেবেছিলাম,কিন্ত আপনি ও ছিহ……..একটা বাজে ছেলে…….যত্ত….. (ঢং করলাম)
!
-শাট আপ।ইউ আর ক্রসিং ইউর লিমিট!ইডিয়ট,ডাফার গার্ল!ড্যাম ইট বলে এক ধাক্কায় আমাকে বিছানায় ফেলে দিলেন।প্রচণ্ড রেগে ততক্ষণে অগ্নিমূর্তি রুপ ধারণ করেছেন।আমাকে বিছানার সাথে চেপে ধরে বললেন,
!
-তুমি আমায় এত খারাপ ভাবো যে ছিহ বললে?এমনিতেই তুমি আমায় আজ অনেক বাজে কথা বলেছ,আমি কিছু বলিনি।কিন্ত এখন তুমি লিমিট ক্রস করে গেছো! আমাকে বাজে ছেলে বলা,দেখাচ্ছি আমি কী জিনিস ?আরো জোরে চেপে ধরে বললেন!
!
আর এদিকে আমি আবরার গুন্ডার হার্টবিটের আওয়াজ শুনতে পাচ্ছি তড়িৎগতিতে চলছে।রেগেমেগে চোখমুখ এক নিমিষেই লাল হয়ে গেছে।ফ্যানের বাতাসে সিল্কি লাল চুলগুলো কপালে এসে পড়ছে।ফর্সা গালের খোঁচা খোঁচা দাঁড়িগুলো, সব মিলিয়ে এরকম ভয়ঙ্কর মুহূর্তেও আমিও গুন্ডার উপর ভয়ঙ্কর ক্রাশ নামক বাঁশ খেলাম।
!
ভাবনার জগতে হাবুডুবু খাচ্ছি আর আমার গুন্ডা জামাই রাগের জগতে আগুন ছিটাচ্ছেন।আমাকে তখনো বিছানার সাথে চেপে ধরে আছেন।আর আমাকে ইচ্ছেমত ডায়লগ দিচ্ছেন।আমিও চুপচাপ শুনছি,কিছু বলছি না।
!
-ড্যাম ইট!আমি তোমায় কিছু জিজ্ঞেস করছি!(রেগে)
!
-আমিও চুপ!
!
-কথা বলো,নইলে….(রেগে)
!
-আমিও চুপ।
!
-এবার উনি রেগে যা করলেন,তা আমি স্বপ্নেও ভাবতে পারিনি।আমি কিছু বলার বা করার আগেই উনি………’
!
চলবে…….