হৃদয়ের বন্ধন পর্ব-০২

0
849

#হৃদয়ের বন্ধন
#part:2
#লেখিকা:Afshana Afrin

“”ভাবি আম্মু বলে কালো থ্রিপিস পড়া একটা মেয়ে
কে পিছন থেকে ঝাপটে ধরে অরন্য। আচমকা এমন হওয়াই পিছনে ঘুরে মেয়েটি দেখতে পাই অরন্য কে। মেয়েটি অরন্য সামনে বসতেই অরন্য আবার বলে উঠে ভাবি আম্মু! অরন্যর কথা শুনে মেয়েটি হেসে উওর দেই আমি তোমার ভাবি আম্মু না সোনা। অরন্য জেদ ধরে বলে না তুমি আমার ভাবি আম্মু। মেয়েটি আবার ও বলে সোনা বাবু আমি তো তোমাকে আজকেই প্রথম দেখলাম তাহলে কি করে তোমার ভাবি আম্মু হয়? অরন্য বললো আমি যানিনা তুমি আমার ভাবি আম্মু মানে তুমি আমার ভাবি আম্মু। মেয়েটি এবার হাল ছেরে দিয়ে অরন্য কে পশ্ন করে তুমি কার সাথে এসেছো সোনা? অরন্য বলে ভাইয়ার সাথে বলতেই অর্নব কাছে আছে। অর্নব আসতেই অরন্য বলে ভাইয়া তুমি না বলেছো যাকে পছন্দ করবো তাঁকেই ভাবি আম্মু করবে এই যে পেয়ে গেছি আমার ভাবি আম্মু। অরন্যর কথা শুনে এত কনে অর্নব উপরে তাকায়। মেয়েটার দিকে হা হয়ে চেয়ে আছে অর্নব আর মনে মনে বলে বাহ অরন্য তো সেই জিনিস পছন্দ করেছে। মেয়েটির ধাক্কায় হুঁশ আসে অর্নব এর। মেয়েটি বলে এই যে মি অর্নব চৌধুরি আপনার ভাই কে সামলান। মেয়েটির মুখে নিজের নাম শুনে অবাক অর্নব। অর্নব পশ্ন করে আপনি আমাকে কি ভাবে চিনলেন মিস? মেয়েটি হেসে বলে আপনাকে চিনে না এমন কেউ আছে বলে মনে হয়না এতো এতো মেয়ের সপ্ন পুরুষ আপনি,”যাই হোক আপনার ভাই কে বলেন আমি ওর ভাবি আম্মু না। অর্নব গা ছারা ভাব নিয়ে উওর দেই আপনি বলুন আমি কেন বলবো! মেয়েটি বলল আপনার ভাই কে অনেক বার বলেছি মানছে না। অর্নব বললো এই কথা সমস্যা নেই আপনি আমাকে বিয়ে করে নিন তাহলে হবে। মেয়েটি চেঁচিয়ে বলে কিইইই পাগল নাকি আপনি? আপনারা দুই ভাই পাগল বলেই মেয়েটি চলে যাই আর অরন্য পিছন থেকে ও ভাবি আম্মু বলে ডাকতে থাকে। অর্নব এবার অরন্য কে কুলে তুলে বলল দেক সোনা এই মেয়ে ভালো না পচা এটা রিজেক্ট অন্য টা পছন্দ করো। অরন্য উওর দেই নো এই বিউটি কুইন ভাবি আম্মু আমার লাগবে তুমি বলেছো এনে দিবে। অর্নব বলে আরে ভাই আমার কেন জেদ করছিস দেখলি তো তোর ভাবি আম্মুর কি ভাব আমাকে ইগনোর করলো ফাজিল মহিলা। অরন্য অর্নব এর চুল টেনে ধরে বলে তুমি ফাজিল ভাবী আম্মু না আরেকবার বললে কামর দিবো। অর্নব আচর্য হয়ে বলল তুই এই মেয়েটার জন্য আমাকে মারলি অরন্য এই মেয়ের সাথে এই তো মাএ দেখা। অরন্য উওর দেই মারবো একশ বার এটা আমার ভাবি আম্মু। অর্নব উওর দেই আমি এই মেয়কে বিয়ে করবো না তাহলে দেখবো তুই কি করে এই মেয়েকে ভাবি আম্মু ডাকিস। অরন্য রেগে উওর দেই তুমি যদি আমার ভাবি আম্মু কে বিয়ে না করো আমি হিসু করে তোমার বালিস বিজিয়ে দিবো। অরন্যর কথা শুনে অর্নব বলে ভাই আমার এই জঘন্য কাজ টা করিস না এই মেয়ে কে দেখি বলে তোর ভাবি আম্মু হয় কিনা বলেই অরন্য কে নিয়ে গাড়ীতে বসিয়ে বাসাই চলে যাই।

বাসাই গিয়ে অর্নব এক জন গার্ড কে বলে অরন্যর সাথে কথা বলেছিলো মেয়েটার ডিটেল্স চাই আজকের মধ্যে বলেই ফোন রেখে দেই। রাতের বেলায় অরন্য বেঁকে বসলো ভাবি আম্মু ছারা সে খাবে না অর্নব খুব কষ্ট করে অরন্য কে মানিয়েছে কালকে ভাবী আম্মু কে এনে দিবে অরন্য খুশি হয়ে খেয়ে ঘুমিয়ে যাই। অর্নব অরন্যর পাশে বসে মাথায় হাত বুলিয়ে দেই। কিছু কন পর অর্নব এর ফোনে কল আসে অর্নব রিসিভ করে যানতে চাই মেয়েটার ডিটেল্স। ফোনের অপর পাস থেকে গার্ড বলে sir উনার নাম ,”বলতেই থামিয়ে দিয়ে বলে উনি নয় মেম বলো। গার্ড বলে সরি sir মেডামের নাম তোর্সা মেডাম এর বাবা মা কেউ নেই অনাত আশ্রমে বড়ো হয়েছে। মেডাম এর বয়স 22 উনার যখন 18 বছর তখন এতিম কানার নিয়ম অনুযায়ী বের করে দেওয়া হয়। তখন থেকে মেডাম টিউশনি করে একটা বাসা নিয়ে নিজের পড়া শুনার খরচ বহন করতো। এখন এক বছর ধরে উনি ভার্সিটির হোসটেলে থাকে আর একটা চাকরি করে। অর্নব পশ্ন করে কোথায় কি জব? লোকটি বলে sir উনি আকরাম মির্জার অফিসে চাকরি করে আপনার বন্ধু জায়ান sir এর সেকেন্ড পিএ ,আর এই চাকরির উপর উনার খরচ চলে। গার্ড এর কথা শেষ হতেই ফোনটা কেটে কিছু একটা ভেবে অর্নব শয়তানী হাঁসি দেই সাথে সাথে জায়ান কে ফোন করে।

**** জরুরি মিটিং এর বিজি ছিলো আকরাম মির্জার ছেলে জায়ান তখনি উনার পি এ বলে sir অর্নব sir ফোন করেছে,,” পিএর কথা শুনে জায়ান মিটিং রেখেই বেরিয়ে ফোন রিসিভ করে বলল কিরে শালা এই সময় ফোন? অর্নব উওর দেই তোর সেকেন্ড পিএ তোর্সা ওকে চাকরি থেকে বের করে দে। জায়ান বলে কি কেন? অর্নব সংক্ষেপে সবটাই বলে । অর্নব এর কথা শুনে জায়ান বলে তোর যেমন ইচ্ছা তবে ওর তো এই চাকরির উপর ডিফেন্ড করে খরচ। অর্নব বলল তুই জাস্ট একটা এক্সকিউজ দিয়ে বলবি চাকরিতে রাখতে পারবি না এর থেকে বেশি বেতনে চাকরি তুই দিবি ওকে। জায়ান ঠিক আছে বলে ফোন কেটে দেই।
অর্নব ফোন রেখে ওর পিএ কে কল করে বলে কালকে বিজ্ঞাপন দিতে চোধুরি গ্রপে এক জন লোক নেওয়া হবে । অর্নব এর পিএ রিয়ান ঠিক আছে বলে ফোন কেটে দেই। অর্নব অরন্যর দিকে তাকিয়ে শয়তানী হাঁসি দিয়ে বলে তোর ভাবী আম্মু কে ঠিক তোর কাছে এনে দিবো কালকেই সোনা ভাই আমার বলেই অরন্য কে জড়িয়ে ধরে শুয়ে পরে।
চলমান………

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে