Thursday, November 21, 2024

মাসিক আর্কাইভ: March, 2022

MR AND MRS WHATEVER পর্ব-১৫(শেষ পর্ব)

#MR AND MRS WHATEVER পর্ব:শেষ পর্ব #লেখিকা-Arshi khan (আগের পর্বে অনেকেই বলেছেন আমি ইসলামের কথা মানি নাই।স্বামী ডিভোর্স এর কথা মুখ দিয়ে বললেই ডিভোর্স হয়।আমি...

MR AND MRS WHATEVER পর্ব-১৪

#MR AND MRS WHATEVER পর্ব:14 #লেখিকা-Arshi khan এই অমানুষটার আমার বাড়িতে কোন জায়গা হবে না আপা ওকে বেরিয়ে যেতে বলুন।(চিৎকার করে মরিয়ম বেগম) একি বলছেন আপা...

MR AND MRS WHATEVER পর্ব-১৩

#MR AND MRS WHATEVER পর্ব:13 #লেখিকা-Arshi khan (বিচ্ছেদের পর্ব।ভাল না লাগলে বকা দিওনা) আমি সবার খাবার এর ব্যবস্থা করার পর আম্মুর রুমে গেলাম। ওনার অবস্হা তেমন...

MR AND MRS WHATEVER পর্ব-১২

#MR AND MRS WHATEVER পর্ব:12 #লেখিকা-Arshi khan আমি আব্বুর মুখের দিকে তাকিয়েই আছি অনেকক্ষন হল। আমার আত্মীয় স্বজন সবাই কান্না করছে।আমার শাশুরী ও যেন কোন...

MR AND MRS WHATEVER পর্ব-১১

#MR AND MRS WHATEVER পর্ব:11 #লেখিকা-Arshi khan কলিং দেওয়ার সাথে সাথেই আশরাফুল এসে গেট খুলে একটা ডেভিল লুক দিল।দূর ছাই এই খবিশ এখন এখানে কি...

MR AND MRS WHATEVER পর্ব-১০

#MR AND MRS WHATEVER পর্ব:10 #লেখিকা-Arshi khan Welcome to my show love is life এর নতুন আরেকটা এপিসোড এ ।পাচঁমিনিট এর বিরতির পর আমি RJ...

MR AND MRS WHATEVER পর্ব-০৯

#MR AND MRS WHATEVER পর্ব:9 #লেখিকা-Arshi khan কিছুক্ষণ আগেও আশরাফুল আমার সাথে খারাপ ব্যবহার করেছে।অনেকক্ষন ভেজা জামা পড়ার কারণে যখন আমি শীতে কাপছি তখন ও...

MR AND MRS WHATEVER পর্ব-০৭ও০৮

#MR AND MRS WHATEVER পর্ব:7+8 #লেখিকা-Arshi khan অনেক কিছুর হিসাব দিতে হবে তোমাকে মেরি জান। অনেক কষ্টে তোমাকে খুজে পেয়েছি।তোমার করা প্রতিটা কাজের জন্য তোমাকে...

MR AND MRS WHATEVER পর্ব-০৬

#MR AND MRS WHATEVER পর্ব:6 #লেখিকা-Arshi khan আলহামদুলিল্লাহ আমি ভাল আছি।আর আপনার কল করার কারণে আমার কোন সমস্যাই হয়নি।এখন বলুন তো ঠিক কি কারণে এখন...

MR AND MRS WHATEVER পর্ব-০৪ও০৫

#MR AND MRS WHATEVER পর্ব:4+5 #লেখিকা-Arshi khan আব্বুর পাশেই বসে আম্মু অসহায় দৃষ্টি নিক্ষেপ করে আছে সামনের বেডের দিকে।কারণ সেখানে মরিয়ম বেগম শুয়ে আছেন।দেখতে বেশ...
- Advertisment -

Most Read