ভালোবাসার_অনন্যা পর্ব : 7

0
2861

ভালোবাসার_অনন্যা

পর্ব : 7

লেখিকা: Gangster queen ? (ছদ্মনাম)

তারপরে দুপুরে লাঞ্চ? করে আরো কিছুক্ষণ শপিং? করে যে যার বাড়ি চলে আসলাম। অনন্যা বারবার এগুলো নিয়ে জিজ্ঞেস করার চেষ্টা করছিল।মাফিনের সাথে সুপ্রিয়ার ছোটবেলায় বিয়ে? ঠিক হলে আমি মিশুকে ক্যান চিনিনাই আর মিশু এই বা কেনো আমাকে চিনে না। আজকে মাফিন শপিংয়ে? যায়নি না হলে ওর থেকে সব কথা বের করে নিতো ভালোই হলো। আমার হবু বউ সেই লেভেলের যেদি?।কিন্তু এখন যদি সব বলি তাহলে আমার খবর আছে?। আল্লাহ ভালই ভালই বিয়ে টা সারতে দাও।(আসফি)

ওকে এতবার জিজ্ঞেস করার পরেও আমার থেকে কিছু কথা লুকানোর চেষ্টা করছে?।ওরা দুজন দুজনকে চিনে মনে হয় কারণ মাফিন ভাইয়ের সাথে যদি সুপ্রিয়ার ছোটবেলা থেকে বিয়ে ?ঠিক হয় তাহলে ওদের একে অপরকে চেনার কথা। কিন্তু প্রথম দিন আমি ওদের মধ্যে এমন কিছু দেখলাম না যে ওরা একে ওপরকে চিনে??। এই ব্যাপারটা নিয়ে মিশুর সাথে খোলামেলা আলোচনা করতে হবে। ও নিশ্চয়ই আমার থেকে কিছু লুকাবে না ?(অনন্যা বসে বসে ভাবছিল)

সন্ধ্যায় সময় মিশু ,মারিয়া, সুমাইয়া ও নীলিমা আসলে সবাইকে নাস্তা☕?? খেতে দিলাম। কিরে সবাই কেমন আছিস?(অনন্যা)

আমরা তো সবাই খুবই ভালো আছি ।তো কিকি শপিং ? করলি চল দেখা আমাদের (মিশু)

হ্যাঁ চল। তারপর ওদেরকে নিয়ে এংগেজমেন্টের? সবগুলো শপিং? দেখালাম। ওদের সবারই খুব পছন্দ হয়েছে সেগুলো।এই মিশু শোন তোর সাথে আমার কিছু কথা আছে। ওরা শপিং? দেখুক তুই আমার সাথে আয়। (অনন্যা)

না আমি এখন শপিং ?দেখবো পরে কথা হবে বসতো এখানে।(আমি কি জানি না তুই আমাকে কি জন্য ডাকছিস।? এখন গেলে তুমি আমার পেট থেকে সব কথা বের করে নিবি তারপর তুই আমাকে পেটাবি এতদিন কথা লুকানোর জন্য?।আর আসফি ভাইয়া পেটাবে তোর কাছে সব বলে দেওয়ার জন্য? এর থেকে ভালো আমি চুপি থাকি?। মিশু মনে মনে) এখানে বসতো সবাই মিলে গল্প করি। কালকে কিভাবে সাজবো সেগুলো নিয়ে ডিসকাস করি চল।(মিশু কথা এড়িয়ে)

অনেকবার ওকে ডাকার পরেও কথা এড়িয়ে এখানেই বসে রইল আর গল্প করা শুরু করল মেজাজটা পুরাই তুগ্নে উঠে গেল?। ওদের সামনে এই ব্যাপারটা নিয়ে এখনই খোলামেলা কিছু বলতে চাই না?। আমি আগে বেপারগুলো সিওর হব তারপরে না হয় ওদের কাছে শেয়ার করব। কি আর করার আমি ওদের সাথে গল্প করতে শুরু করলাম?। গল্প করতে করতে কখন যে রাত হয়ে গেছে খেয়াল নেই। আম্মু এসে সবগুলোকে রাতের খাবার ??জন্য ডেকে গেল। আমরা সবাই রাতের খাবার?? খেয়ে ঘুমিয়ে পড়লাম কারণ সকালে উঠতে হবে। সকালে আমার আরো কিছু আত্মীয় স্বজন আসবে প্রায় 50 জনের মত মানুষ হবে এঙ্গেজমেন্ট ??। সকাল ৬টা নাগাদ আমার হঠাৎ ঘুম ভেঙে গেল। তাই আমি উঠে ফ্রেশ হয়ে বারান্দায় বসে রইলাম। আজকে আমাদের আন্টি ??অদল বদল হবে তার কিছুদিন পরেই বিয়ে? আমার বাড়িটা ছেড়ে আমাকে দূরে চলে যেতে হবে?। আল্লাহর কাছে দোয়া করি যাতে ওই বাড়িতে গিয়ে সবার মন জুগিয়ে চলতে পারি।(অনন্যা)

অনন্যা আজকে এত জলদি উঠে গেলি যে? শরীর ঠিক আছে তো?(আম্মু)

হ্যাঁ আম্মু আমি একদম সুস্থ আছি। তুমি একটু আমার পাশে বস না তোমার সাথে একটু গল্প করি। ??(অনন্যা আম্মুর হাত ধরে)

তোর কি খুব ভয় করছে। এমন সময় কিন্তু এমন একটু হয়। চিন্তা করিস না আসফি কিন্তু খুবই ভালো ছেলে?। ও খুবই ক্যারিং ছেলে তোকে নিশ্চয়ই খুব ভালবাসবে? আর অনেক যত্ন করবে?। তোকে আজ কিছু কথা বলি সব সময় মাথায় রাখবি(আম্মু)

হ্যাঁ বল (অনন্যা)
“এখনই জয়েন করুন আমাদের গল্প পোকা ডট কম ফেসবুক গ্রুপে।
আর নিজের লেখা গল্প- কবিতা -পোস্ট করে অথবা অন্যের লেখা পড়ে গঠনমূলক সমালোচনা করে প্রতি সাপ্তাহে জিতে নিন বই সামগ্রী উপহার।
আমাদের গল্প পোকা ডট কম ফেসবুক গ্রুপে জয়েন করার জন্য এখানে ক্লিক করুন
মেয়ে হয়ে জন্মেচিস বিয়ে করে শ্বশুরবাড়ি যেতেই হবে?। আর তোর শাশুড়ি কিন্তু খুবই ভদ্র এবং বিচক্ষণ মানুষ ☺️তার সাথে এমন পাগলামী করে কথা বলিস না কিন্তু। তোর মাথার সেন্স থাকেনা কোথায় কি বলতে হয়?।বিয়ে করছিস বড় হচ্ছিস একটু ভেবেচিন্তে কথা বলিস দেখবি তোদের সবার জন্যই ভালো?। আমরাতো তোর আব্বু আম্মু ছিলাম তোর আশেপাশের সবাই আত্মীয় বন্ধু ছিল?। আমি এমন বলছিনা তোর শ্বশুরবাড়ির মানুষ পর হবে কিন্তু তাদের সাথে একটু বিচক্ষণতার সাথে কথা বলাই শ্রেয়। কি বলছি বুঝতে পেরেছিস তো?(আম্মু)

জি আম্মু মনে রাখব। সাতটা বেজে গেছে ওদের সবাইকে ডেকে দিচ্ছি নাস্তা ☕?খাব তো তারপর আবার রেডি হতে হবে। (অনন্যা)

ঠিক আছে ওদের দেখে ফ্রেশ হয়ে খেতে ☕?আয় নিচে।(আম্মু বলে চলে গেলে)

আমি ওদের সবগুলোই ডেকে দিলাম। তারপর ওরা সবাই ফ্রেশ হলো এবং সবাই মিলে নাস্তা ☕?করলাম। আমার কিছু আত্মীয় স্বজন এসেছে। ফুফু খালামনি মামা রা সবার সাথে কিছুক্ষণ কথা বলে পার্লার চলে গেলাম রেডি হতে। যেহেতু দুপুরে খাবারের পর এঙ্গেজমেন্ট?? করা হবে সে জন্য তাড়াতাড়ি রেডী হতে গেলাম। দুপুর 1 টা নাগাদ রেডি হয়ে বাড়ি চলে এসেছি। ওরা এখনো এসে পৌঁছায়নি। দুপুরে নামাজ ?পড়ে তারপরে একেবারে আসবে। আমি আর কি করবো সবার সাথে গল্প করতে বসে পরলাম। গল্প করতে করতে দুইটা বেজে গেল আর ওরা চলে এসেছে। আমি আমার উপরে রুমে বসে আছি। আমাকে ডাকা হবে কিছুক্ষণ পরে আমার এখন থেকে বুকটা ধরপর?? ধরপর করছ। কিছুক্ষণ পরে আমাকে নিচে নিয়ে গেল আমি যখন সিঁড়ি দিয়ে নামছি দেখলাম আসফি বসা থেকে দাঁড়িয়ে গেল পাগল নাকি সবার সামনে এভাবে কেউ দেখে । আমি লজ্জায় মাথা নামিয়ে নিলাম (অনন্যা মনে মনে)

সবার সাথে কথা বলছিলাম হঠাৎ করে আমার নজর সিঁড়িতে পড়ল এ আমি কাকে দেখছি আমার অনন্যা কে এতটা সুন্দর ?এতটাই সুন্দর ? লাগছে যে চোখ ফেরাতে পারছিনা। হঠাৎ সুপ্রিয়ার খোঁচা দাওয়াতে আমার হুশ আসল ওকে দেখতে দেখতে আমি সবার সামনে দাঁড়িয়ে গেছিলাম?। আমি তো লজ্জা ? পেয়ে আবার নিজের জায়গায় বসে পড়লাম। ওকে আমি আমার পাশে বসা নো হলো। (আসফি মনে মনে) you look gorgeous my sweetheart?..(আসফি অনন্যার কানে ফিসফিসিয়ে)

*********(চলবে)*********

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে