ভালোবাসার_অনন্যা
পর্ব : 18
লেখিকা: Gangster queen ?(ছদ্মনাম)
ওকি বুঝতে পারছে না ও ?আমার সামনে আসার কারণে আমার হার্ট ?বিট বেড়ে গেছে।ওইবা কিভাবে বুঝবে ও তো আর জানে না আমি ওকে নিয়ে সংসার? পর্যন্ত করে ফেলেছি তাও স্বপ্নে?। আর স্বপ্নের পুরুষ যদি কারো সামনে আসে কার না হার্টবিট?? বাড়ে বল (অনন্যা মনে মনে)
এই মেয়েটা এমন কেন কেন?? ??যেখানে সব মেয়েরা আমার জন্য পাগল সে জায়গায় এই মেয়েটা আমাকে এতটা ইগনোর কিভাবে করতে পারছে?? !?বাদ দেই এ নিয়ে ভেবে কাজ নেই ও আমার বন্ধুর বোন হয়।??(আসফি মনে মনে)
আমি ঘুমিয়ে পড়েছিলাম হঠাৎ? (অনন্যা)
অনন্যা এই অনন্যা শুনছো তুমি একটু সাইড দেবে আমি বের হতাম?। আর আমরা বাড়ির সামনে চলে এসেছি বের হও ?(আসফি অনন্যা কে ডাকতে ডাকতে)
আহ্ আসফি? জ্বালিয়ো না তো একটু ঘুমাতে দাও সব সময় জ্বালাও তুমি?!(অনন্যা বিরক্ত হয়ে ঘুমের মধ্যে)
এই মেয়ে বলে কি???পাগল টাগল হয়ে গেল নাকি আমি আবার ওকে কখন জালাইলাম??!? আজকে তো প্রথম দেখা আমাদের আর দেখার পর থেকে তো ও কতদূরে দূরে থাকছে?। আমার দিকে ভালোমতো তাকালো না?। আর আমি নাকি অকে সবসময় জালাই মানে কি??!?(আসফি অবাক হয়ে)
কিরে বের হ? (রাফি)
কিভাবে বের হব?? তোর বোনকে উঠতে তো বল.? (আসফি)
এই পুচকি উঠে পড় আমরা চলে এসেছি?।(রাফি অনন্যার হাত ধরে ঝাকিয়ে)
আহ্ আসফি বললাম না জ্বালিয়ো না?। উপ্স? আমরা চলে আসছি ???(অনন্যা ভরকে গিয়ে)
তুই এইমাত্র কি বললি!??(রাফি অবাক হয়ে)
কিছু না তুমি তো জানোই আমার ঘুমের মধ্যে কথা বলার অভ্যাস আছে উল্টা পাল্টা কিছু বলে দিয়েছি হয়ত আমার মনে নেই?। আচ্ছা চলো চলো দেরি হয়ে যাচ্ছে তো (অনন্যা কথা এড়িয়ে)
এই মেয়ে মাথায় কি সমস্যা আছে নাকি আমি আবার কখন ওকে জ্বালালাম???(আসফি মনে মনে অবাক হয়ে)
কিরে আয়? (রাফি)
“এখনই জয়েন করুন আমাদের গল্প পোকা ডট কম ফেসবুক গ্রুপে।
আর নিজের লেখা গল্প- কবিতা -পোস্ট করে অথবা অন্যের লেখা পড়ে গঠনমূলক সমালোচনা করে প্রতি সাপ্তাহে জিতে নিন বই সামগ্রী উপহার।
আমাদের গল্প পোকা ডট কম ফেসবুক গ্রুপে জয়েন করার জন্য এখানে ক্লিক করুন
হ্যাঁ আসছি? .(আসফি গাড়ি থেকে নেমে পড়ল)
এই ছেলেটা কি আমার মাথায় বসেই থাকবে?! কেমনটা লাগে. স্বপ্নে এইতো ভালো ছিলি সামনে আসতে গেলি কেন? ??ঘুমের মধ্যে কি উল্টাপাল্টা বলে দিচ্ছি সন্ধ্যায় আম্মুর সামনে এখন ভাইয়ার সামনে??। আমি কি ওর সামনেও বলে দিয়েছি???? কি বাজে একটা অবস্থায় পড়েছি আল্লাহ দড়ি ফালাও আমি আসতাছি??!! (অনন্যা মনে মনে)
বাসায় আসতে আসতে রাত? আড়াইটা বেজে গেছে?। তাই সবাই ফ্রেশ হয়ে আসলো রাতের খাবারের? জন্য। তিনটা বাজে আমারা রাতের খাবার ?খাচ্ছি। আম্মু আগেই রান্না করে রেখে গেছিল।তার জন্য এসে সবাই খেতে? সমস্যা হয়নি আর যেহেতু এত রাত মানুষ বেশি ও তাই অল্প অল্প করে খেয়ে? সবাই ঘুমের জন্য চলে গেলাম। আমাদের বাড়িটা ?ডুপ্লেক্স সিস্টেম নিচতলায় 5 বেডরুম?️, কিচেন? ,ডাইনিং? রুম, আর দুই তালায় 6 ?️টা রুম, 4 বেডরুম?️, 2 গেস্ট রুম?। গেস্টরুমে? 1 টাই আসফির আম্মু আব্বুকে দেওয়া হয়েছে, অন্যটায় সুপ্রিয়া? কে দেওয়া হয়েছে। আসফি? আরেকটা বেড রুমে থাকবে, আদনান ভাই একটা বেডরুম? এ,ভাইয়ার বেডরুমে ভাইয়া আর আমার বেডরুমে আমি?। মারিয়ারা খেয়ে ?চলে গেছে। মিশু, নীলিমা, সুমাইয়া ওরাও চলে গেছে যদিও বা এত রাত্রে আমারা যেতে দিতে চাইনি? ।কিন্তু যেহেতু আমাদের সবার বাড়ি?️ পাশাপাশি তাই বলল যে যার বাসায়? গিয়ে ঘুমাই। এই শাকচুন্নি গুলো নিজেদের বাড়ি?️ ছাড়া ঘুমাতে পারে না। আমার আবার কোন সমস্যা হয়না। আমার যেখানে ঘুম পায় সেখানেই ঘুমিয়ে যাই সেটা বাস? হোক, গাড়ি ?হোক কিংবা? ক্লাস রুম। তো খাওয়া দাওয়ার পরে যে যার রুমে ঘুমাতে চলে গেলাম?। আমি বিকেল থেকে অনেক ঘুমিয়েছি? এখন আর ঘুম আসছে না তার কারণ হলো আমার পাশের রুমে আসফির রুম??। এই মানুষটাকে নিয়ে আমি স্বপ্নে কতকিছুই না দেখেছি? ।ওকে দেখলেই আমার লজ্জা লাগছে?। কারনা লাগবে বল স্বপ্নে আমি তার সাথে কতকিছুই না করেছি ঝগড়া? বল ,রোমান্স বল?, বিয়ে পর্যন্ত ?❤️?হয়ে গেছে সেই মানুষটা আমার সামনে একটু তো লজ্জা লাগবেই??।(অনন্যা শুয়ে শুয়ে ভাবছে)
আর অন্য দিকে
আচ্ছা এই মেয়েটা এমন কেন??? এই মেয়েটা আমাকে এতো ভাবাচ্ছে কেন???? এতটা ট্রাভেল করে আমি সবসময় ঘুমিয়ে যাই?। কিন্তু ওকে দেখার পর আমার ঘুম কেন আসছে না কেন??? ওকে নিয়ে ভাবছি বা কেন আমি?? আর তখনও ঘুমের মধ্যে এভাবেই বা কেন বলল???? এর আগে কোন মেয়েকে নিয়ে এতো ভাবি নি আমি??? তাহলে কি ওর এই ইগনোর?, আর মায়াবী? চেহারায় কি আমি আটকে গেলাম??(আসফি শুয়ে শুয়ে ভাবছে)
দুই প্রান্তে দুজনে দুজনকে নিয়ে ভাবছে?❤️? ।কিন্তু অনন্যার ভাবনাটা একটু অন্যরকম? কেননা তার স্বপ্নের পুরুষ তার সামনে সে স্বপ্ন দেখে আসফির প্রেমে ?পড়ে গেছে হয়তো!?আর অন্যদিকে আসফি বেচারা পড়েছে মহা বিপদে?। গল্পটা আরো মজার হতে যাচ্ছে সবাই পাশে থেকো।
*******(চলবে)********
#ভালোবাসার_অনন্যা
পর্ব : 19
লেখিকা: Gangster queen ?(ছদ্মনাম)
দুজনে ভাবতে ভাবতে ঘুমিয়ে পড়েছে। যেহেতু সবাই রাতে অনেক দেরিতে ঘুমিয়েছে সবার ঘুমটা একটু দেরীতে ভেঙেছে?।
হঠাৎ ঘুম ভেঙে গেল?। ফোনের দিকে তাকিয়ে দেখি11:30 বাজে এখনো আমাকে কেউ ডাকেনি ওয়াও?। তাই ফ্রেশ হয়ে নিচে গেলাম। দেখি সবাই মাত্র উঠেছে। Good morning abbu, good morning ammu, good morning bhaiya, good morning uncle aunty, good morning Supriya appu?(অনন্যা মুচকি হেসে)
কিরে তুই আমাকে বললি না কেন???(আদনান ভাইয়া কপট রাগ দেখিয়ে)
Bad morning bro?.(অনন্যা ভাব নিয়ে)
Bad morning বললি কেন????(আদনান অবাক হয়ে)
যার সুমাইয়ার মত একটা girlfriend আছে?. তার সব সময় morning, afternoon, evening ,night bad এই হয়??(অনন্যা আদনানকে ব্যঙ্গ করে)
তবে রে তোর হচ্ছে?!( আদনান অনন্যার পিছে দৌড়ে)
আগে ধরে তো দেখা তারপরে না হচ্ছে।?? (অনন্যা দৌড়াতে দৌড়াতে)
আম্মু গো গেলাম গো আমার মাজা?!(অনন্যা চোখ বন্ধ করে)
এই যে ম্যাডাম পড়েন নাই উঠে দাড়ান?(আসফি অনন্যাকে সোজা করে দিয়ে)
হ্যাঁ উঠছিত! আপনার কুলে থাকার জন্য লাগে আমি বইসা রইছি??(অনন্যা মুখ ভেংচি দিয়ে)
কিইইইই??(আসফি অবাক হয়ে)
কই কি কিছু না তো।?(অনন্যা)
(এইরে দৌড়াতে দৌড়াতে আর পড়ার জায়গা পেলাম না এসে একেবারে আসফির কুলেই পড়তে হলো?❤️?? অনন্যা মনে মনে)
না কিছুতো একটা বলছিলে বল কি বলছিলি???(আসফি জেরা করে)
বলবো না বলতে বাধ্য নই ।আমার ঠেকা লাগছে বলতে আপনার কাছে??।(অনন্যা ভাব নিয়ে)
এই তুই চুপ করবি এত বকরবকর করছিস কেন তুই সব সময়??? যা খাইতে যা??। (আদনান)
দেখ Bro বেশি পকপক কইরো না আমার সাথে। সুমাইয়ার সাথে না একেবারে ব্রেকআপ করায় দেবো বইলা রাখলাম??।(অনন্যা)
তুই যাবি না দেবো কানের নিচে একটা?? (আদনান রাগ দেখিয়ে)
তুই আমার ঠেঙ্গা করবি ??(অনন্যা মুখ ভেংচিয়ে দৌড় দিল)
Hi I am Adnan. কালকে তোমার সাথে তো পরিচয় করা হলোনা।?(আদনান)
Hello I am Ashfi.?(আসফি আদনান এর সাথে হ্যান্ডশেক করে)
হ্যাঁ কালকে তোমার নাম শুনেছি। আমি হলাম রাফির ফুপাতো ভাই আমি আর ও দুই মাসের ছোট বড়?। তোমাকেও তুমি করে বলে ফেললাম মাইন্ড করোনা? (আদনান মুচকি হেসে)
না মাইন্ড করবো কেন তুমি করে বলতে পারো। আর সবচেয়ে ভালো হয় তুই করে বললে?। কি বলো?(আসফি)
হ্যাঁ অবশ্যই তো চলো আজকে থেকে আমরাও ফ্রেন্ড হয়ে যাই?❤️??(আদনান হাত এগিয়ে)
অবশ্যই?❤️? (আসফি আদনানের সাথে কোলাকুলি করে)
কিরে আমাকেও একটু নে আমি বেচারা কি দোষ করলাম ?❤️??(রাফি মন খারাপের ভান করে)
আরে ব্যাটা এত ফর্মালিটিস দেখাচ্ছিস কেন??? (আসফি ও আদনান)
তারপর তিনজনে মিলে কোলাকুলি করলো।?❤️?
কোলাকুলি?❤️? করে পেট ভরলে সকালের ব্রেকফাস্ট ??করতে আস। আম্মু ডাকছে(অনন্যা)
হ্যাঁ আসছি। চল ব্রেকফাস্ট ??করে নেই (রাফি)
এই অনন্যা শোন! (আদনান)
কেনো দূর থেকে বল শুনছি (অনন্যা)
শোন না তোর সাথে একটা কথা আছে ইম্পরটেন্ট। যদি না আশিস গিফ্ট? পাবি না বলে রাখলাম। তখন আমাকে দোষ দিসনা ?(আদনান)
তোর গিফট? নিয়ে তুই বইসা থাক তুই জানিস না আমার এসব গিফটের? উপর কোন মোহ নেই?।(অনন্যা ভাব নিয়ে)
কিরে তুই আদনানকে তুই করে বলছিস কেন???(রাফি রাগ দেখিয়ে)
ভাইয়া দেখ শাকচুন্নির জামাইয়েরে কিছু বলিস সব সময় ও আমার পিছে বাইযা থাকে কেন??(অনন্যা)
কিরে আদনান তোরা দুইটায় কি বড় হবি না??(রাফি)
আমি তো বড় হয়েছি। এই পেত্নীটা কে বড় হইতে বল?!(আদনান)
তোর থেকে ও সাত বছরের ছোট তাও ওর পিছে কেন লাগিস ?(রাফি)
সেইটাই তো বল? (অনন্যা)
এই তুই চুপ তুইও ওর ছোট তাও ওর পিছে কেন লাগতে আসিস???(রাফি কপট রাগ দেখিয়ে)
থাক থাক ভাইয়ের সাপোর্ট এই থাক আমি গেলাম সবগুলো শয়তান?। আজকে আমার একটা বোন নাই বইলা সবগুলো আমারে জুলুম করতেছিস তোমাদের সাথে থাকি না তোমাদের সাথে কাট্টি ??(অনন্যা হাতের কোনার আঙ্গুলদিয়ে আদনান ও রাফির শরিলে খোঁচা দিয়ে)
তুই ইন্টার সেকেন্ড ইয়ারে পড়ে যদি এমন বাচ্চাদের মতো করিস হবে? (আদনান ও রাফি)
তোদের সাথে কাট্টি কোন কথা নাই আমার সাথে কোন কথা বলবি না তোরা??। আমার ক্ষুদা লাগছে। তোদের ক্ষুধা লাগলে আয় নাইলে ভাগ?(অনন্যা বলে চলে গেল)
আমি এতক্ষণ নিরব দর্শকের মত তিনটা টম এন্ড জেরি জগরা দেখলাম সিরিয়াসলি?। দুইটা ভাই যারা কিনা পড়াশোনা শেষ করে ফেলেছে তারা কিনা এই পিচ্চি ইন্টার সেকেন্ড ইয়ারের মেয়ের সাথে ঝগড়া করছে ভাবা যায়??!! তোরা কি শুরু করছিস টা কি বলবি আমায়??!(আসফি)
আরে এটা ওর ছোটবেলার অভ্যাস। এমনি করে সব সময় ঝগড়ায় না পারলে কাট্টি দিয়ে চলে যায়?।(রাফি)
তোরা দুইটাই তো বড় ওর সাথে লাগছিস কেনো?? এই বাচ্চা মেয়ের সাথে কেউ ঝগড়া করে???(আসফি)
তুই ওর বন্ধু হয়ে দেখ ,বা আরেকটু পরিচয় বাড়িয়ে দেখ তখন দেখবি? তোর সাথে ও এমন করবে।ও সবাইকে খুব আপন করে নিতে চায়?❤️? ।যদি ওর কথার সাথে ওই আপন মানুষটার কথা না মিলে তাহলে এমন টাই করো?। আর ওকে রাগাতে আমাদের ও খুব মজা লাগে ??(আদনান)
ও আচ্ছা। (আসফি)
এই যে আসফি ভাইয়া খেতে?? আসুন। আম্মু ডাকছে।এই বাঁদরদের? সাথে থেকে থেকে আপনিও বাঁদর? হবেন না (অনন্যা বলে দৌড় দিল)
এই প্রথম আমাকে ও ডাকলো?। তবে শুধু আসফি বললে ভালো হত? ভাইয়া বলাতো আমার এত খারাপ কেন লাগছে??? আয় চল বাঁদরগুলো?? খেতে আয় (আসফি মজা করে)
কি বললি তুই? (রাফি)
আমি কিছু বলিনি তোর বোন বলছে? (আসফি বলেই দৌড়)
তারপর আমরা সবাই মিলে সকালের ব্রেকফাস্ট?? করলাম। তারপর সবাই মিলে গল্প করলাম।3 টায় দুপুরের খাবার? খেয়ে একটু রেস্ট নিলাম।4 টা নাগাদ মারিয়া, মিশু, নিলিমা ও সুমাইয়া আসলো।সবাই মিলে গল্প করলাম ভাইয়া আমেরিকা থেকে সবার জন্য কিছু গিফট? নিয়ে আসছে সেগুলো দিল। তারপর গল্প করতে করতে এক পর্যায় আদনান ভাইয়া বলল..
তো রাফি 4 বছর পরে দেশে আসছিস?,আর আসফি তোমরাও তো কোনদিন বাংলাদেশে আসোনি ।তো চলো কালকে কোথাও ঘুরতে যাওয়া যাক।?(আদনান)
হ্যাঁ খুবই ভালো আইডিয়া?। তো কোথায় যাবে বল?? (আসফি খুশি হয়ে)
আপাতত সামনে যাই। মাওয়া রিসোর্ট এ যাব পদ্মায় ঘুরলাম দু’একদিন রিসোর্টে থাকলাম কি বল???(আদনান)
হ্যাঁ খুবই ভাল হয়?। (আসফি)
মাওয়া রিসোর্ট আর পদ্মার কথা শুনে আমার স্বপ্নের কথা? আবার মনে পড়ে গেল স্বপ্নের মধ্যে আসফির আমার দেখা কিন্তু এইখানেই হয়েছিল?।(অনন্যা মনে মনে)
তো এটাই ফাইনাল আমরা সবাই কালকে পদ্মায় ঘুরতে যাব ?।(রাফি)
আব্বু আম্মু আঙ্কেল আন্টি আপনারা কিন্তু যাবেন?।(আসফি)
না বাবা তোমরা বাচ্চারা ঘুরে আসো আমরা গেলে তোমাদের ঘোরার মজাই চলে যাবে। সামনের সপ্তাহে বা এই মাসের মধ্যেই দূরে কোথাও ট্যুর এ যাব তখন যাব আমরা ঠিক আছে?।(আব্বু আম্মু)
আর আসফি আমি এখন অ্যাপার্টমেন্ট? কিনব তো তোরা ঘুরে আয় পরে ভাইজান যেমন বলল বড় কোন টুরে? একসাথে ঘুরে আসব ঠিক আছে (আসফির আব্বু)
ওকে।?(আসফি)
তো এটাই ফাইনাল তোমরাও সবাই কিন্তু যাচ্ছ।? (আসফি)
ওরা তো যাবেই ওরা না গেলে রাফি আর আদনান ভাইয়া কি যাবে???(অনন্যা মজা করে)
বেশি বকিস নাতো। ?(রাফি)
আয় চল কালকে কে কি পড়বো? সেটা ডিসাইড করি, চলো সুপ্রিয়া আপু এ বাঁদরদের?? সাথে থাকতে নেই।(অনন্যা)
হ্যাঁ চল চল (মারিয়া)
তারপর আমরা সবাই প্ল্যান করলাম।সবাই বলছি এক রকম জামা? কাপড় পড়ে যাব তাই ভাবলাম সন্ধ্যাবেলা একটু শপিং-এ? যাওয়া যাক। তাই আমি নিচে গিয়ে রাফি ভাইয়াকে বললাম ।ভাইয়া কালকে সবাই একরকম ড্রেস ??পড়ে যাব তাই ভাবছিলাম সন্ধ্যায় সবার জন্য সেম ড্রেস?? কিনতে শপিংয়ে যাব আমাদের কে একটু নিয়ে যাবি প্লিজ??!?(অনন্যা অনুনয়ের সুরে)
ওকে?।(রাফি)
********(চলবে)*********